Tuesday 28 August 2012

ছেলেবেলার সাথি বড় হয়েও?? পার্ট—২ (oWn sToRy)


৮ বছর পর………….

আমার এস-এস-সি পরীক্ষা শেষে সবে ঢাকা কলেজে ভর্তি হয়েছি এমন সময় শুনলাম মহুয়া নাকি মেডিকেলের ভর্তি পরীক্ষা দিতে ঢাকায় আমাদের বাসায় আসবে। শুনে আমার মন আনন্দে নেচে উঠল, আহ কতদিন পরে আমার ছেলেবেলার খেলার সাথীকে দেখতে পারব। তবে আমি কিন্ত ভাই ভাল মানুষ, তাই ভুলেও আমাদের ছোটবেলার ঘটনা গুলোর কথা আমার মাথায় আসেনি। তবে ভাল হই আর যাই হই না কেন, বন্ধুদের কল্যানে চোদাচুদি সম্পর্কে আর কিছু জানতে বাকি ছিল না। যেদিন মহুয়া ঢাকায় আসল ঐদিন আমার স্কুল ছিল। দুপুরে স্কুল থেকে ফিরে আমার রুমে গিয়ে দেখি ওমা! আমার কম্পিউটারে দেখি এক অপ্সরা বসে নেট ব্রাউজ করছে। আমার ঢুকার শব্দ শুনে ও চমকে পিছনে ফিরে চেয়ার থেকে দাড়িয়ে গেল। ওকে দেখে তো আমার দম বন্ধ হয়ে যাওয়ার অবস্থা। এম্নিতেই ও আগে কিউট ছিল এখন রীতিমত মহাসুন্দরীতে পরিনত হয়েছে। আগে হলে আমরা দুজনেই একজন আরেকজনের দিকে ছুটে গিয়ে জড়িয়ে ধরতাম কিন্ত কেন যেন আমারদের মাঝে একটা লজ্জার পর্দা এসে দাড়িয়েছে। কোনমতে আমাকে হাই বলে ও রুম থেকে ছুটে বের হয়ে গেল। বিকালের দিকে মহুয়া আমার সথে মোটামুটি সহজ হয়ে এল। আমরা একসাথে বসে পুরনো সময়ের স্মৃতিচারন করতে লাগলাম কিন্ত ভুলেও কেউ আমাদের ছোটবেলার ঐসব ঘটনার কথা তুললাম না। রাতে আমার ছোটবোনের সাথে ওর শোওয়ার বাবস্থা করা হলো। এভাবে দুইতিন দিন কেটে গেল। মহুয়া বেশিরভাগ সময় অর পড়াশোনা নিয়েই ব্যস্ত থাকত। একদিন আম্মু আমার ছোটবোন অরনীর প্যারেন্টস ডে তে গেল। বাসায় তখন সেই আগের মত আমি মহুয়া আর আমাদের কাজের মহিলা। আমি এই সুযোগে আমার প্রিয় জালাময়ী হরর মুভি ‘স’ (saw) ছেড়ে দেখতে বসলাম যেটা আমার মায়ের সামনে দেখা সম্ভব ছিল না। মহুয়া তখন অরনীর রুমে পড়ছিলো। একটু পরে হটাত দেখি মহুয়া আমার পাশে এসে বসল।

আমি ওকে অবাক হয়ে জিজ্ঞাসা করলাম, ‘কিরে তোর পড়া ফেলে চলে আসলি?’।

ও বলল, ‘আর কত পড়ব, একই পড়া বারবার পড়তে পড়তে আমি ক্লান্ত। তাই ভাবলাম তোর সাথে বসে মুভি দেখী, কি মুভি এটা?’।

‘এইতো একটা হরর মুভি, দেখছিস না?’

‘হুমম…ভালই তো’ বলে ও আমার পাশে বসে দেখতে লাগলো।

মহুয়া ছোটকালে অনেক ভিতু ছিল আমি ভেবেছিলাম বড় হয়ে ওর একটু সাহস বেড়েছে। কিন্ত একটা মানুষকে জবাই করার সিন দেখে ও ভয়ে আমাকে জড়িয়ে ধরল। সিনেমা শেষ হওয়ার আগ পর্যন্ত অ এইভাবে আমাকে জড়িয়ে ধরে রাখল। আমি আমি ওর শরীরের এক্তা মিস্টি গন্ধ পাচ্ছিলাম। ভয়ে ওর গরম শরীরটা কাপছিল। আমিও অকে শক্ত করে ধরে রাখলাম। সিনেমা শেষ হওয়ার পরে ও একটু রিলাক্সড হল। কিন্ত তাও আমরা কিছুক্ষন অভাবে বসে রইলাম। ঐ অবস্থাতেই ও ক্ষীন গলায় বলে উঠল, ‘আচ্ছা রিয়াজ তোর মনে আছে আমরা আগে একটা মজার খেলা খেলতাম?’ ওর এরকম কথা আমার বুকটা কেপে উঠল। ও কোন খেলার কথা বলছে সেটা ভাল মতো বুঝতে পারলেও আমি বললাম, ‘না তো, কোন খেলা?’

মহুয়া বলল, ‘ঐযে আমরা একজন আরেকজনের কাপড় খুলে……’ বাকিটুকু বলতে না পেরে ওর মুখ টুকটুকে লাল বর্ন ধারন করল।

ওর অবস্থা দেখে  আমি হাসব না কানবো বুঝতে পারলাম না। আমি বললাম, ‘আরে ছোটকালে বাচ্চারা কত অদ্ভুত কিছুই করে তাইনা? দেখিসনি লিনা খালার জমজ মেয়ে দুটো কি করে?’

‘ওহ, ঐগুলো তো মহাপাজি, এত দুষ্টু বাচ্চা আমি খুম কম দেখেছি’। মহুয়া হাসতে হাসতে বলে।

‘আমরাও কি কম কিছু ছিলাম’

‘যা বলেছিস!’

এভাবে আলাপ করতে করতে আমরা ঐভাবেই বসে ছিলাম। আমরা সাধারন ভাবে কথা বার্তা বললেও মহুয়ার ফুলে থাকা বুকের সাথে আমার বুকের স্পর্শ অগ্রাহ্য করা আমাদের পক্ষে কস্টকর হয়ে উঠছিল। আমি আমার নিম্নাঙ্গে আমি একটা চাঞ্চল্য লক্ষ না করে পারলাম না। মহুয়ারও যেন নিশ্বাস ভারি হয়ে আসছিল। একজন আরেকজনের চোখে চোখ রেখে কথা বলতে বলতে আমাদের অজান্তেই যেন আমাদের ঠোট দুটো কাছাকাছি চলে এসেছিল। এমন সময় কলিংবেল বেজে উঠলো, আম্মু এসেছে। আমরা চমকে একজন আরেকজনের থেকে দূরে সরে গেলাম। মহুয়া একটু কেমন যেন অপ্রস্তুত ভাবে উঠে পড়তে চলে গেলো।

***

রাতে খাওয়ার সময় মহুয়া ওর রুম থেকে বের হয়ে খেতে আসল। আমরা স্বাভাবিক ভাবেই কথাবার্তা করছিলাম যেন বিকেলে কিছুই হয়নি। খাওয়া দাওয়া শেষ করে আমরা যে যার ঘরে চলে গেলাম। মহুয়া আমাদের বাসায় আসার পর থেকে ওকে নিয়ে আমার সেক্স জাতীয় কোন চিন্তাই মাথায় আসে নি। কিন্ত বিছানায় শুয়ে আমি দুপুরে ওর আর আমার একান্ত বসে থাকার কথাটা ভুলতেই পারছিলাম না বারবার মনে হচ্ছিল ওর সেই গরম দেহের স্পর্শ, ওর ফুলা ফুলা দুদ দুটোর স্পর্শ যেগুলো আমি ফুলকুরির মত ছোট অবস্থায় দেখেছিলাম, হাত দিয়ে ধরেছিলাম। এইসব চিন্তা করতে করতে আমি ঘুমিয়ে গেলাম।

***

পরের দিন আমার কলেজে ফুটবল ম্যাচ ছিল তাই আমি সারদিন কলেজেই ছিলাম। ফিরতে ফিরতে সন্ধ্যা হয়ে গেল। বাসায় ফিরে দরজায় নক করে দেখি মহুয়া খুলল। আমি তো অবাক, সবসম্য তো আমাদের বুয়াই দরজা খুলে। বাসায় ঢুকে দেখি বুয়া ছাড়া আর কেউ নেই। মহুয়া বলল যে হটাত করে আম্মু খবর পেয়েছে নানার শরীর নাকি খুব খারাপ তাই আব্বু আর অরনীকে নিয়ে রাতের বাসে দুইদিনের জন্য চলে গিয়েছে। মহুয়ারও দেখলাম মন খুব খারাপ। রাতে ভাত খাওয়ার পর বুয়া বলল তার জামাই নাকি অনেক দিন ধরে তাকে নাইট সিমেনা দেখাতে নিয়ে যাওয়ার কথা, ছুটি পায়না বলে যেতে পারে না। তাই আজকে সুযোগ পেয়ে যাবে। আমাকে মিনতি করে বুয়া বলে গেল যে সে সকালেই চলে আসবে আর আমি যেন আম্মুকে না বলি।

খাওয়া শেষে একটু অঙ্ক নিয়ে নাড়াচারা করে আমি শোবার আয়জন করচি এমন সময় দেখি মহুয়া একটা বালিশ নিয়ে হাজির। ‘দেখ আমি কিন্ত একা শুতে পারবো না, তোর রুমে শোব’। আমি লক্ষ না করে পারলাম না যে ও একটা গোলাপী সিল্কের নাইটি পড়ে এসেছে। আমি আর কি করব মাটিতে একটা চাদর পেতে মহুয়া কে বিছানায় দিয়ে ডিম লাইট জালিয়ে শুয়ে পড়লাম। শুয়ে শুনি মহুয়া বিছানায় ছটফট করছে। ও বলে উঠল, ‘রিয়াজ, আমার ঘুম আসছে না, বিছানায় তো অনেক যায়গা আছে, উঠে আয়না গল্প করি?’

আমি আর কি করি অতগ্য বিছানায় গিয়ে অর পাশে শুয়ে গল্প করতে লাগলাম। গল্প করতে করতেই একসময় মহুয়া বলে উঠল, ‘জানিস, এ কটা বছর তোকে আমি অনেক মিস করেছি’

‘আমিও, আমার ছেলেবেলার স্মৃতির একটা বড় অংশ জুড়েই তো তুই, এত বছর তকে ছাড়া কি করে যে ছিলাম’

আমার এই কথায় মহুয়ার যেন কি হয়ে গেল। ওর হাত দিয়ে আমাকে কাছে টেনে ডিম লাইটের আলোতে আমার চোখের দিকে তাকিয়ে বলল, ‘তোকে আমি অনেক ভালবাসি রিয়াজ, মুখ ফুটে কোনদিন বলতে পারিনি, কিন্ত আমি আর কিছুর পরোয়া করি না’।

ওর আয়ত চোখের দিকে ডীম লাইটের আলোয় তাকিয়ে আমারও কি যেন হয়ে গেল। আমিও ওকে ফিসফিস করে বলে উঠলাম, ‘আমিও তোকে ভালবাসি রে, হয়ত এজন্যই আজ পর্যন্ত কোন মেয়ে আমার মনে ধরেনি।‘

আমরা ওভাবেই কিছুক্ষন তাকিয়ে রইলাম, তারপর আমি আমার মুখ ওর পাতলা ঠোটের কাছে এগিয়ে নিলাম। ওর ঠোটও যেন চুম্বকের আকর্ষনে এগিয়ে আসছিল। আমাদের ঠোট স্পর্শ করতেই যেন আমদের মাঝে স্বর্গের সুখ ভর করল আমরা একজন আরেকজনের ঠোটে ঠোট ডুবিয়ে চুমু খেতে লাগলাম। সময়ের নিশানা যেন আমরা হারিয়ে ফেলেছিলাম। চুমু খেতে খেতে আমাদের দুজনার হাত দুজনার দেহের সর্বত্র ঘুরে বেরাচ্ছিল। ওর সিল্কের নাইটির উপর দিয়েই আমার হাত ওর দেহে ঘুরে বেড়াচ্ছিলো। ওকে চুমু খেতে খেতে আমার হাত ওর মসৃন নিতম্বে চলে গেল। ওর নিতম্বে হাত বুলাচ্ছিলাম আর মাঝে মাঝে চাপ দিচ্ছিলাম। মহুয়া এতে অনেক উত্তেজিত হয়ে উঠল। আমাকে চুমু খেতে খেতেই ও যেন নিজের অজান্তেই আমার নাইট ড্রেসের বোতাম খুলতে শুরু করল। বোতাম খুলতে খুলতেই ও প্রথমবারের মত আমার ঠোট থেকে মুখ সরিয়ে আমার গলায় নামিয়ে এনে চুমু খেতে খেতে আমার বুকে এসে চুমু খেতে খেতে চুসতে লাগল। আমার হাত যেন কোন আকর্ষনে ওর মাইয়ের কাছে উঠে আসল। ওর মাইয়ে হাত রাখতেই ও কেপে উঠল। কিন্ত ঐ পর্যন্তই, আমি যখন আস্তে আস্তে ওর মাই দুটো টিপতে লাগলাম, ও যেন আরো দিগুন বেগে আমার বুকে লেহন করতে লাগল। নাইটির উপর দিয়ে টিপে যেন আমার মন ভরছিল না। তাই ওর নাইটির ফিতা দুটো নামিয়ে ওর খোলা বুকে স্পর্শ করলাম। মহুয়া আআআহহহহ! করে উঠল। আমারও তখন উত্তেজনা চরম পর্যায়ে। জীবনে এই প্রথম কোন মেয়ের নগ্ন দেহ স্পর্শ করলাম। মহুয়ার মাখনের মত মসৃন দেহের স্পর্শে আমি আর নিজেকে ধরে রাখতে পারছিলাম না। আমি ওকে আমার বুক থেকে তুলে ওর একটা মাই মুখে পুরে চুষতে শুরু করলাম আর আরেকটা হাত দিয়ে টিপতে লাগলাম। মহুয়া চরম সুখে তখন আআআহহহ, উউউউহহহহ শব্দ করছিল। ওর মাই টিপতে টিপতেই হটাত মহুয়া ওর হাত নিচে নামিয়ে আমার ট্রাউজারের ফিতা খুলে ফাক দিয়ে ওর নরম হাত ঢুকিয়ে দিল। বহু আগের সেই শক্ত বাড়া যে এখন আরো শক্ত আর বড় সেটা নিয়ে মহুয়াকে বিন্দুমাত্র বিচলিত মনে হল না। সে আমার বাড়ায় তার হাত বুলাতে লাগল। আমরা যখন এভাবে চরম সুখে মত্ত তখনি বেরসিকের মত কলিংবেলটা বেজে উঠল। আমি চমকে ওর মাই থেকে মুখ সরিয়ে নিলাম। মহুয়াও আমার প্যান্ট এর ফাক থেকে হাত উঠিয়ে নিজের নাইটি ঠিক করতে লাগল। আমি তাড়াতাড়ি উঠে আমার নাইটশার্টের বোতাম লাগিয়ে দরজা খুলতে গেলাম আর মহুয়া তাড়াতাড়ি অরনীর রুমে গিয়ে শুয়ে পড়ল। চরম বিরক্তিতে দরজা খুলে দেখি বুয়া দাঁড়িয়ে আছে। আমকে দেখে বলল, ‘সিনেমা শেষ হইয়া গেছে, তাই ভাইবলাম চইলে আসি, সকালে যদি দেরী হইয়া যায়’। আমি আর কি করব, অতগ্য বুয়া কে ঢুকতে দিয়ে আমার রুমে গিয়ে শুয়ে পড়লাম। কিন্ত ঘুম কি আর আসতে চায়। বিছানায় এপাশ অপাশ করতে লাগলাম। জানি মহুয়াও নিশ্চয়ই তার বিছানায় ছটফট করছে। কিন্ত অতৃপ্ত হয়েই আমাদের রাতটা কাটাতে হল।

চলবে---

1 comment:

  1. সেরা চুদাচুদির গল্প পড়তে choti15.blogspot.in এর উপর Click করুন.....

    বাংলা প্রেমের গল্প , মিষ্টি গল্প ও অন্যান্য গল্প পড়তে storyinbengali.blogspot.in এর উপর Click করুন.

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete