Friday 31 August 2012

অনভিজ্ঞ পুরুষের সাথে – দ্বিতীয় পর্ব


অনভিজ্ঞ পুরুষের সাথে – দ্বিতীয় পর্ব

তবসুম সুলতানা

(পাঠককে অনুরোধ আপনি এর প্রথম পর্বটা না পড়ে থাকলে আগে ওটা পড়ে নিন, নাহলে এটা খাপছাড়া মনে হতে পারে)

সন্ধ্যাবেলা মিলু অফিস থেকে বাড়ী আসলে সিরাজ দেখি ওকে একদম কুঁকড়ে গেছে। বুঝতে পারছি ওর মনে একটা অপরাধবোধ কাজ করছে, বোধহয় ভয়ও পেয়েছে কিছুটা আমার মনে মনে হাসি পেল। ও তো আর জানেনা যে পরে আমি সবকিছুই মিলুকে বলব।

রাত্রে বেডরুমে ঢুকেই মিলু ঐ প্রসঙ্গটা পাড়ল। আমার লুকোনোর কিছু নেই, মিলুকে জানিয়েই সব করেছি। সংক্ষেপে যতটা বলার বললাম। আমার চোদন কাহিনী শুনে তো ও একচোট গরম হয়ে দিল আমাকে আচ্ছা করে একখেপ চোদন। ভালই লাগল আমার, এটার দরকারও ছিল। দুপুরে সিরাজকে চুদে আমার ঠিক শান্তি হয়নি, শরীরটা অস্থির লাগছিল। আসলে এক ঠাপনে আমার কিছু হয় না, একসাথে দু-তিন বার চোদন না হলে আমার গুদের গরম ঠিক ঠান্ডা হয়না।

আমায় চুদে মিলু কেলিয়ে পড়ল বিছানায়, তারপর আমায় জড়িয়ে ধরে আসল কথাটা পাড়ল, “এ্যাই টাবু, আমার শর্তটা মনে আছে তো তোমার।” মনে আমার দিব্যি আছে, তা সত্ত্বেও ন্যাকা সেজে বললাম

   -কি শর্ত। আমি তো তোমাকেই জানিয়েই সব করেছি। লুকিয়ে তো কিছু করিনি

   -ধ্যুত, আমি কি সেকথা বলেছি।

   -তাহলে আবার কি শর্ত?

   -বারে, মনে নেই, তোমাকে বলেছিলাম না, সিরাজকে কব্জা করে আমরা দাদা-ভাই মিলে দুজনে একসাথে তোমাকে খাব।

   -ইস, কি সখ, দাঁড়াও, এখনও সেই সময় আসেনি।

   -কেন, কিসের সমস্যা?

   -ওফ, কিছুই বোঝনা, ও সবে প্রথম করল আজ, এখনও কিছুই কায়দা-কানুন জানেনা, ঠিকমত পারছেও না। এই সময়ে ওকে সঙ্গে নিলে আমাদের দুজনের আনন্দটাই মাটি করবে।

   -হুম… মন্দ বলোনি। ঠিক আছে, আগে তুমি ওকে তৈরী করে নাও। তারপর দুজনে মিলে তোমাকে ঠাপাব।

আমি ঠিক করলাম দু-এক দিন এই ব্যাপারে ওকে পাত্তা দেব না। নিজেকে ওর কাছে সহজেই ধরা দিলে খেলো হয়ে যাব। তার চেয়ে ও আমার পিছনে ছোঁক ছোঁক করুক কিছুদিন, ওকে খেলিয়ে খেলিয়ে মারব। তাই এরপর কিছুদিন মিলু অফিস বেরিয়ে গেলেই আমি ওকে নিয়ে বেরিয়ে পড়তাম গাড়ী নিয়ে, নিজেই ড্রাইভ করে বিভিন্ন জায়গায় নিয়ে যেতাম, দুপুরে কোন রেঁস্তোরায় খেতাম দুজনে মিলে, সারাদিন নানা গল্প-গুজব করে ফিরতাম মিলু ঢোকার ঘন্টা খানেক আগে। ও আমার সঙ্গ পছন্দ করত, সারাক্ষন বকবক করত কিন্তু বুঝতে পারতাম ওর মন পড়ে আছে ঐদিকে, আমাকে না পেয়ে ওর ছটফটানিটা ভালই উপভোগ করতাম আমি। মাঝে মাঝে আমার শরীরটা ইচ্ছে করেই ঠেকিয়ে দিতাম ওর শরীরে, ওর গায়ে আলতো করে হাত রাখতাম, রাস্তা পার হওয়ার সময় ওর হাত ধরতাম, কখনও এমন গা ঘেঁষে পাশাপাশি দাঁড়াতাম যে আমার মাইদুটো ঠেকে যেত ওর শরীরে। ও যন্ত্রনায় জ্বলেপুড়ে মরত, কাম-বিষের জ্বালায় নীল হয়ে যেত মুখে কিছু বলার সাহস ওর ছিল না, আমিও ওকে উপোষী রেখে মজা দেখতাম ছেনালী মেয়েছেলের মত।

দিন তিনেক পর একদিন মিলু বেরিয়ে গেলে আমি কিচেনের কাজ সেরে লিভিং রুমে এসে দেখি ও বসে বসে খবরের কাগজ পড়ছে। এ.সি.-টা চালিয়ে ওর মুখোমুখি এসে বললাম, “আজ আর বেরোতে ভাল লাগছে না। বিয়ার খাবে?” আমার মুখে বিয়ার খাওয়ার কথা শুনে ও ভ্যাবাচ্যাকা খেয়ে গেল।

   - তুমি খাও নাকি? ও আমতা আমতা করে বলল

   -আমি খাই কিনা সেটা পরের ব্যাপার, তুমি খাবে কিনা বল।

   -খাইনি কোনদিন।

   -সে তো তুমি আনেক কিছুই খাওনি যা আমার কাছে প্রথম খেলে, বলে মিচকি হেসে ফ্রিজ থেকে বিয়ার বার করে একটা বিয়ার-মাগে ঢেলে ওর মুখোমুখি বসলাম। ওর জন্য একটা ছোট জিন-লাইম বানিয়ে দিলাম। দুজনে মুখোমুখি বসে গল্প করতে করতে খাওয়া শুরু করলাম। আমায় বিয়ার খেতে দেখে ও অবাক।

   -টাবু, তুমি এইসব খাও?

   -কেন? এগুলো ছেলেরা খেতে পারে আর মেয়েরা খেলেই দোষ?

   -না তা নয়।

   -তাহলে? আমি তো পার্টিতে, অকেশানে মাঝে মাঝেই খাই, আজ তুমি বাড়ীতে আছ বলে দুজনে খাচ্ছি। তোমার ভাল লাগছে না?

   -না, না, খুব ভাল লাগছে, এই প্রথম খাচ্ছি তো।

ও যে এই প্রথম খাচ্ছে তা ওর খাওয়া দেখেই বুঝেছি। আজ ওকে আবার চুদব বলে ঠিক করেছি। বেচারা অনেকদিন উপোষী আছে। নেশা করে চুদলে বেশ একটা অন্যরকম লাগে, ছেলেরা নেশা করে চোদেও বেশ ভাল। বেশ কিছুক্ষন পর বুঝলাম ওর নেশাটা ধরেছে, চোখ দুটো ঢুলুঢুলু, ঠোঁটটা চকচক করছে আর ভিতরে ভিতরে বেশ তেতে উঠেছে। আমি এটাই চাইছিলাম। উঠে গ্লাসগুলো বেসিনের ধারে রেখে এসে ওর সামনে দাঁড়ালাম। ও সোফায় বসে, কোন কিছু বোঝার আগেই ওর মাথাটা আমার পেটের উপর চেপে ধরলাম।

   -কি মুনুসোনা, কেমন লাগছে বৌদির সাথে মদ খেয়ে? ভাল?

   -ঊঁ, তুমি টাবু খুব ভাল।

   -তাই? আমি হেসে ফেললাম। ও আমার কোমরটা জড়িয়ে ধরে আমার পেটের উপর মুখ ঘষতে লাগল।

   -কি হল, সিজুসোনা?

   -না, কিছু না, বলে আমাকে আরও চেপে ধরল। হাতদুটো আমার পাছার উপর নিয়ে গিয়ে প্যান্টি-লাইন বরাবর আঙ্গুল চালাতে লাগল। পাছাদুটোকে আঙ্গুল দিয়ে মোচড়াতে আর চিপতে লাগল।

   -এ্যাই সোনাটা, কি হল, কষ্ট হচ্ছে? বলো আমায়। আদুরে গলায় জিজ্ঞেস করলাম আমি, যদিও জানি ওর কি হচ্ছে।

   -আমি আর থাকতে পারছি না, টাবু, প্লীজ আজ একটু দাও। একটু দাও, আর কষ্ট দিও না আমায়।

   -ও মা, আমার ছোট্ট মিষ্টি সিজুটার যে দেখছি খুব হিট উঠে গেছে, কি হবে এখন? ন্যাকামি করে বললাম।

ও আর থাকতে পারছে না। আমার পেটটা ধরে খামচাতে লাগল। ওকে ছেড়ে দিয়ে জানলার পর্দাগুলো টেনে ঘরটাকে প্রায় অন্ধকার করে দিলাম। এ.সি-টাকে ১৭ ডিগ্রীতে সেট করে ওর কাঁধ জড়িয়ে নিয়ে এলাম লিভিং রুমের এককোনে রাখা ডিভানটায়। ও মাতালের মত আমার সঙ্গে সঙ্গে টলতে টলতে এল। ডিভানের কাছে এসে ওকে ছেড়ে দিয়ে নিজে শুয়ে পড়লাম ডিভানে।

   -নাও, আমি এখন শুধু তোমার, চোদো আমায়, দেখি কেমন সুখ দিতে পারো।

        ও ক্ষুধার্ত জন্তুর মত লাফিয়ে পড়ল আমার নরম শরীরের উপর, দুহাত পিঠের তলা দিয়ে নিয়ে গিয়ে জড়িয়ে ধরল আমায় ওর গায়ের সমস্ত শক্তি দিয়ে, বুনো পশুর মত আওয়াজ করতে করতে আমাকে খেতে লাগল।

   -ওঃ… ঊঁঊঁ… আম্‌… ওফ্‌… আমি আর পারছিলাম না রে… তোকে না পেয়ে আমি পাগল হয়ে গেছিলাম… কেন তুই আমায় দিচ্ছিলি না… আহ্‌, আহ্‌, তোকে আজ আমি ছিঁড়ে ফেলব… তোকে আজ আমি কি করি দ্যাখ… সিরাজ প্রলাপ বকতে লাগল আর অস্থির ভাবে আমার শরীরটাকে নিয়ে ছিনিমিনি খেলতে লাগল। আমার উপর উঠে জন্তুর মত আমার সারা শরীরে ওর শরীরটাকে ঘষতে লাগল, আমার গালে, ঠোঁটে, চিবুকে, গলায়, কাঁধে কামড়ে কামড়ে আমাকে উত্তজনায় অধীর করে তুলল। আমার তুলতুলে শরীরটা যেন ওর আঁচড় আর কামড়ের চোটে ছিঁড়ে যেতে লাগল।  

   -আঃ… ওঃ… ওঃ… উফফ্‌… আহ্‌… দে… এখন তো পেয়েছিস… আমাকে শেষ করে দে… যা ইচ্ছে কর আমাকে নিয়ে… তোর সব ক্ষিদে আজ আমার কাছে মিটিয়ে নে… আমি আজ গুদ ভরে চুদব আজ তোকে দিয়ে…  আমি হাঁফাতে হাঁফাতে বললাম। ও আমাকে ডলতে ডলতে হঠাৎ কনুই-এ ভর দিয়ে ওর শরীরটাকে আমার শরীর থেকে তুলে ফেলল আর পরক্ষনেই দড়াম করে প্রায় দুফুট উপর থেকে আছড়ে ফেলল আমার শরীরের উপর। আমি প্রথমে যন্ত্রনায় “আঁক” করে উঠলাম, মনে হল আমার শরীরটা যেন ফেটে গেল ওর চাপে, পাঁজরটা ভেঙ্গে গুঁড়িয়ে গেল। ও বিন্দুমাত্র থামল না, কোন রেহাই দিল না আমায়, সর্বশক্তি দিয়ে যেন ধামসাতে লাগল আমায়। ওর ঠ্যাঁটানো বাঁড়াটা আমার তলপেটটাকে পুড়িয়ে দিতে লাগল।

   -ওহ্‌,… ওহ্‌,… ওরে বাবা… মরে গেলাম… কি সুখ… উঃ… আহহ্‌,… মাগো… ওঃ… ওঃ… অসহ্য সুখে আর যন্ত্রনায় আমি পাগল হয়ে গেলাম।  

   -হ্যাঁ… হ্যাঁ… মেরেই ফেলব তোকে… হারামখোর মাগী…আজ দেখি তোর কত দম… আমায় দিসনি কেন এতদিন… কেন আমায় কষ্ট দিলি এতদিন… আজ সব সুদে-আসলে উশুল করে নেব। তোর নাং ফাটিয়ে রক্ত বার করে সেই রক্ত তোকে গেলাবো… নেশার ঘোরে আর কামের চরম উত্তেজনায় ও চীৎকার করে উঠল আর নিজের বলিষ্ঠ সবল দেহটা দিয়ে যেন মাড়াই করতে লাগল আমায়। আমার থাই, তলপেট, কোমর, বুক ওর শরীরের চাপে কেঁপে কেঁপে ঊঠতে থাকল। বুঝলাম ও আজ পাগল হয়ে গেছে, আমার এই রকম যন্ত্রনা, কষ্ট চোদার সময় পেলে খুব ভাল লাগে, তাতে আমি ব্যাথা পাওয়ার বদলে আরও উত্তেজিত হই। নীরবে ওর সুখদায়ক অত্যাচার উপভোগ করতে লাগলাম।

        বেশ কিছুক্ষন এভারে চলার পর ও একটু থামল, উত্তেজনায় আর পরিশ্রমে দেখি ওর কপালে বিন্দু নিন্দু ঘাম। আমার শরীরে সম্পূর্ণ ভর দিয়ে ও শুয়ে আছে, বুকে ওর মুখ ঘসছে, আমি আমার হাতদুটো উপরে তুলে দিলাম আর স্লিভলেস সালোয়াড়ের ফাঁক দিয়ে আমার পরিষ্কার চকচকে বগলটা ওর সামনে খুলে গেল। ও হামলে পরল আমার বগল-দুটোর উপর, পালা করে চুষতে লাগল মুখ ডুবিয়ে আর অন্যটা হাত দিয়ে রগড়াতে থাকল। 

ও একটু শান্ত হয়েছে দেখে আমি ওর পাজামার দড়িটা খুলে ওকে ল্যাংটো করে দিলাম। বিয়ারের নেশাটা ভালই জমেছে আমার। সারা শরীর জুড়ে অসম্ভব কুটকুটানি শুরু হয়েছে আমার, যেন হাজারটা বিছে কামড়াচ্ছে আমার সারা দেহে, কামের বিষ চুঁইয়ে চুঁইয়ে সারা শরীরে ছড়িয়ে পড়ছে, ইচ্ছে করছিল একজন নয়, বেশ কয়েকজন বলিষ্ঠ পুরুষ আমার ল্যাংটো শরীরটাকে নিয়ে ছিঁড়েখুঁড়ে খাক, একের পর এক হোঁতকা বাঁড়ার গাদনে আমার গুদটা ফেটে চৌচির হয়ে যাক। ও হ্যাঁচকা টান মেরে আমায় বিছানার বসিয়ে আমার সালোয়ার-কামিজটা খুলে দিল, শুধু ব্রা-প্যান্টিটা রেখে দিল। নেশায় ওর চোখ ঢুলুঢুলু, কামুকের মত আমার দিকে চেয়ে চেয়ে আমার শরীরটাকে যেন চাটতে লাগল।

   -ওঃ, কি ফিগার রে চোদমারানী, দেখলেই তো আমার ধোন ঠাটিয়ে যায়। মনে হয় চুদে চুদে তোর গুদটা ফাটিয়ে দি।

        আমি আর থাকতে পারলাম না, ব্রা-প্যান্টি পরা অবস্থায় ওকে ঠেলে সরিয়ে বিছানার উপর উঠে দাঁড়ালাম। ও উলটে পড়ে গেল আর কিছু বুঝে ওঠার আগেই আমি ওর ন্যাংটো শরীরে ক্যাঁত ক্যাঁত করে লাথি মারতে লাগলাম।

   -বানচোদ, শালা রাস্তার কুত্তা, হারামখোর, হারামীর বাচ্ছা, খুব চুদতে শিখেছিস, তোর চোদার ইচ্ছে আমি ঘুচিয়ে দেব। বিচি ফাটিয়ে দেব বোকাচোদা। দেখি কোন মাগী তোকে বাঁচায়।

   -আঃ… আঃ… মার… মেরে ফেল আমায়, তোর মত খানকি মাগীর লাথি খেয়েও কি সুখ। মার, যত খুশি লাথি মার আমায়, থামবি না হারামজাদী।

        আমি পা দিয়ে ওর সারা শরীরটাকে দলাই-মালাই লাগলাম, শেষে ওর মুখের উপর পাটা রাখলাম, ও দুহাতে আমার পাটা ধরে জিভ দিয়ে চাটতে শুরু করল। আমি আরামে পা ছড়িয়ে বসে পড়লাম বিছানার উপর। ও এসে মুখোমুখি আমার কোলে বসে পড়ল, পা দিয়ে জড়িয়ে ধরল আমার কোমরটাকে। ওর মুশকো কালো বাঁড়াটা আমার নাইকুন্ডলীতে গোঁত্তা মারতে লাগল আর ও  দুহাতে আমায় জড়িয়ে আমার গলায়, কাঁধে কানের লতিতে আদর করতে লাগল। কামড়ে কামড়ে আমাকে সুখের সাগরে ভাসিয়ে দিল আমায়। ওঃ… মাগো… আঃ… আহ্‌,…উফ্‌… আমি গোঙাতে লাগলাম আর ও আমাকে আদরে আদরে ভরিয়ে দিতে লাগল।

        আমি আস্তে আস্তে শুয়ে পড়লাম, সারা শরীর জ্বলে যাচ্ছে আমার, কামনার জ্বালায় বিষাক্ত হয়ে গেছে আমার দেহ, গুদটা কিটকিট করছে। ও আমার পেটের উপর বসে মাইদুটোর গোড়াটা দুহাতে খামচে ধরল। তারপর গায়ের জোরে মুচড়ে দিয়ে উপর দিয়ে এমন কায়দায় ছাড়ল যে আমার মত চোদনবাজ মাগীও যন্ত্রনায় “ঊঃ” করে উঠলাম। ও নির্দয়ভাবে আবার মাইদুটোকে ঐ কায়দায় মুচড়ে মুচড়ে টিপতে লাগল। এবার আমিও মাই ঠাপানোর চরম সুখ পেলাম। দুজনেই প্রায় নেশার ঘোরে আছি, মাতাল হয়ে চোদনসুখ খেতে লাগলাম।

   -ইস্‌। কি ডবকা ডবকা মাই, যেন নারকেলের মালা, আর বোঁটাদুটো যেন গোলাপী কিসমিস, আমি এগুলো খাই, খেয়ে খেয়ে তোকে আরো হিটিয়াল করি, ওঃ… ওঃ… আমি পারছিলাম না রে চুদমারানী… চোখের সামনে তোকে দেখতাম ঘুরে বেড়াচ্ছিস আর আমার ধোনটা তোকে চোদার জন্য সুড়সুড় করত… তোকে ভেবে বাথরুমে গিয়ে খিঁচে খিঁচে মাল ফেলতাম…মারে… ইয়ফ্‌… উফ্‌,… আহ্‌,…তোকে ভেবে মাল ফেলতেও কি সুখ রে…।

   -ওহ্‌,…ওরে… ওঃ…  মরে গেলাম… মাদারচোদ ছেলে, খুব ঠাপানো শিখেছো… কর শালা খানকির ছেলে… আমার মাইদুটোকে ছিঁড়ে ফ্যাল… রস বার কর… চুষে চুষে রক্ত বার করে দে… দেখি কেমন তোর ক্ষমতা…আমি বিছানায় শুয়ে ছটফট করতে লাগলাম, উত্তেজনায় বিষে সারা শরীর নীল হয়ে গেছে, আমায় ভেবে ও যে হ্যান্ডেল মারে তা আমার অজানা নয়, খুব ভাল লাগছে আমার, নোংরা মেয়েছেলে হয়ে গিয়ে ওর চোদন খেতে ইচ্ছে হল আমার। ওর বাঁড়াটা ধরলাম হাত দিয়ে, মোটকা কালো সরেস এক জিনিস, দুএক দিন বিশ্রাম নিয়ে চেহারাটা যেন আরও খোলতাই হয়েছে। আঙ্গুলের ফাঁকে ল্যাওড়াটা চেপে করে নাড়তে আর মোচড়াতে থাকলাম।

   -সুন্দর জিনিষ, বেশ একটা আখাম্বা বাঁড়া রে তোর চোদনা, দিনে কবার হ্যান্ডেল মারিস রে বোকাচোদা আমায় ভেবে। বেজন্মা, বান্‌চোত ছেলে, বৌদিকে ভেবে হ্যান্ডেল মারা… লাথি মেরে বিচি ফাটিয়ে দেব হারামীর বাচ্ছা… আহ্‌… উম্মম্‌… উম্‌,… মারবি তো আমার গুদ মার এখন… মেরে মেরে আমায় সুখ দে… গুদের জল খসিয়ে দে… ওঃ… ওঃ… তোর ঠ্যাঁটানো বাঁড়ার দম দেখি… আমার গুদের জল খসিয়ে তবে তুই নিজের রস বার করবি… আগে ফেললে তোকে কুত্তার মত চাবকাবো… আমি হিসহিস করে বলে উঠলাম।

   -ওরে খানকি মাগী, তোর চোদার সখ আজ আমি বের করে দেব। তুই কত বড় চোদনখোর হয়েছিস দেখব। কুত্তী… শালী রেন্ডী মাগী… গুদের খুব আঠা হয়েছে তোর ঢ্যামনা মাগী… সিরাজ মাতাল হয়ে পাগলের মত আমায় মুখখিস্তি করতে লাগল।

        দুজনেই উত্তেজনায়, আবেশে ছটফট করছি। গুদটা যেন ঝিন্‌কি মেরে উঠল, গলগল করে রস বের হতে লাগল গুদের ভিতর থেকে। খুব ইচ্ছে করছিল ওর বাঁড়াটা চুকচুক করে চুষি, বিচিদুটো মুখে পুরে জিভ দিয়ে ঘোরাই। ও আমার গুদটা চাটুক, ক্লিটোরিসটা দু-আঙ্গুলে চিপে নাড়াক, কিন্তু আমি আর থাকতে পারছিলাম না, মোক্ষম একটা চোদন খাওয়ার জন্য শরীরটা আকুলি-বিকুলি করছে। মনে হচ্ছিল রাক্ষসীর মত ওর বুকের উপর উঠে ওর রক্ত খাই, মেরেই ফেলি ওকে।

        আজ আমি ঠিকই করে রেখেছিলাম ওকে দিয়েই আমায় চোদাব, সেইমত ওকে আমার দুপায়ের ফাঁকে টেনে নিলাম, সাপিনীর মত জড়িয়ে ধরলাম ওকে। ওর আর নড়াচড়া করার ক্ষমতা রইল না, সেই অবস্থায় ওকে তুলে নিলাম আমার শরীর উপর। ওকে একটু পিছনে ঠেলে দিলাম, ও বুঝতে পারল আমি একটা কিছু করতে যাছি, বাধ্য ছেলের মত আমার হাতে নিজেকে ছেড়ে দিল। আমি একটা বালিশ আমার কোমরের তলায় দিয়ে কোমরটাকে একটু উঁচু করে নিলাম। এক হাতে ওর ধোনটা ধরে নিজের পাদুটো তুলে দিলাম ওর কাঁধের উপর। গুদের মাঝখানে বাঁড়ার মুন্ডিটা আনামাত্র আর কিছু আমায় করতে হল না। ও কোমরটাকে নামিয়ে দিল আমার দুটো থাই-এর উপর আর ওর বাঁড়াটা পুচ করে আমার রসভত্তি গুদে অদৃশ্য হয়ে গেল। ওকে আজ আর অন্য কোন কায়দা শেখাবো না বলে ঠিক করেই রেখেছিলাম, এইভাবে যতক্ষন পারে করুক, আমার গুদের জল খসানোর মত দম আয়ত্ত করতে ওর যে বেশ কিছুদিন লাগবে তা আমি ভাল করেই জানি।

        সিরাজ এই প্রথম পুরুষের মত করে একজন নারীকে চুদছে, আনন্দে ও উন্মত্ত হয়ে গেল। প্রবল উত্তেজনায় কোমরটা বার কয়েক উঠানামা করাতেই পচ করে ধোনটা গুদ থেকে বেরিয়ে গেল। সুযোগ পেয়ে ওর গালে সপাটে এক থাপ্পর কষিয়ে দিলাম। পা নামিয়ে ক্যাঁত ক্যাঁত করে নৃংশস ভাবে লাথি মারলাম ওর পোঁদে, পেটে। ডাইনীর মত হিংস্র গলায় বললাম,

   -রেন্ডীর বাচ্ছা, ঢ্যামনা, ক্যালানেচোদা, গুদে বাঁড়া ঢুকিয়ে চুদতেও পারিস না, বোকাচোদা। চোদনা, মায়ের দুধ খেগে যা বেজন্মা কোথাকার, চুদতে এসেছে হারামী ছেলে। খিস্তি মেরে আমার উত্তেজনা লাফিয়ে লাফিয়ে বেড়ে উঠল, আগের মত আবার ওকে আমার দুপায়ের ফাঁকে নিয়ে পা উপরে উঠিয়ে ওর ধোনটাকে নিয়ে খপ করে ঢুকিয়ে দিলাম আমার গুদে। ও না জানলেও আমি তো জানি ছেলেরা প্রথম প্রথম এই সাধারন ভঙ্গিতেও চুদতে পারে না। ছেলেদের প্রথম দিকে চুদতে নানা ধরনের অসুবিধা হয়, মেয়েরা সাহায্য না করলে পারা খুব কঠিন। আসলে আমি চোদার সময় পুরুষ সঙ্গীকে অত্যাচার করে আনন্দ পাই, এই সুযোগে সেটা একটু মিটিয়ে নিলাম। অবশ্য আমি ভালভাবেই জানি ও এখন আমার ক্রীতদাসে পরিনত হয়েছে, ওকে আমি যা খুশি ভাবে অত্যাচার করতে পারি, ও কিচ্ছু বলবে না, বলার মুরোদই নেই ওর, আমার শরীরের কামনায় ও বাঁধা পড়ে গেছে।

        ও দেখি ভয়ে আমার গুদে বাঁড়াটা ঢুকিয়ে চুপ করে আছে। ঠাপানোর নাম করছে না। আমি ওর চুলের মুঠি ধরে ঝাঁকাতে ঝাঁকাতে দাঁত কিড়মিড় করে বলে উঠলাম,

   -বাঞ্চোত ছেলে, এই রকম করে নাং-এর ভিতর ল্যাওড়া পুরে বসে আছিস কেন, দে, ঠাপন দে আমায়। সেটাও কি বাস্টার্ড তোকে বলে দিতে হবে। প্রথমে আস্তে আস্তে কর, আমি যখন বলব তখন জোরে শুরু করবি। আবার যদি গুদ থেকে ল্যাওড়া ফস্কে বেরিয়ে যায় তবে লাথি মেরে বিচি ফাটিয়ে দেব, সারাজীবন হিজড়ে হয়ে থাকবি।

        ও ঠাপানো শুরু করল। আমি হাত দিয়ে ওর ধোনটা ঠিকভাবে সেট করে দিলাম গুদের ভিতর। আস্তে আস্তে ও কায়দাটা বুঝে গেল, কতটা বাঁড়া গুদ থেকে বার করলে আবার উল্টো চাপে ঠিক বাঁড়াটা আবার গুদে ঢুকে যাবে সেইটার আন্দাজ ও পেয়ে গেল, আমিও তাল বুঝে ওর উঠানামার তালে তালে নিজের কোমরটাও উঠানামা করাতে লাগলাম। সিরাজ যখন ঠাপ মারে, আমিও তাল মিলিয়ে তলঠাপ দিতে থাকি, বেশ তালে তালে ঠাপাঠাপি চলতে লাগল। মোটা কেঁদো বাঁড়াটা গুদের ভিতর পচাৎ পচ পচাৎ পচ করে ঢুকতে আর বার হতে থাকল।

   -এই তো, একেই বলে চোদন, ঊঃ…ঊঃ…বাঁড়া বটে একখান তোর, গদা না ল্যাওড়া বোঝা যায় না, কি সাইজ আর চেহারা, ওরে… ওরে… আঃ… আহ্‌… আহ্‌… ঠাপিয়ে যা, যতক্ষন পারিস চোদ, যদি বুঝিস রস বের হতে চাইছে, চোদা থামিয়ে দিবি, কিছুক্ষন পর আবার শুরু করবি…একদম মাল বার করবি না,… তাহলে খুন করে ফেলব… আমি হাঁফাতে হাঁফাতে ওকে বলে যেতে লাগলাম। ও উৎসাহ পেয়ে জোরে জোরে গাদন দেওয়া শুরু করল। ওর হামালদিস্তার মত ধোনটা পক পক করে গুদের মধ্যে সেঁধিয়ে গুদটাকে ফালাফালা করে দিতে থাকল।

   -গুদুসোনা, কেমন দিচ্ছি বল, তোর গুদের আশ মিটছে তো। বলিস তো আরও জোরে মারি…

   -ঊঁ… উঁ… দে, আরো জোরে পারিস তো দে না, বারণ তো করিনি, জানিস তো আমার বেশ্যামাগীর মত দম, তুই ঠাপিয়ে যা।

        কিছুক্ষন এভাবে করার পর ওর পোঁদটা ধরে আমার উপর চেপে ধরলাম, ওর ল্যাওড়াটা ঢুকে রইল আমার গুদে। এই অবস্থায় আমার থাই আর পোঁদের মাংসপেশী সংকোচন করতেই গুদের ঠোঁটদুটো কপ কপ করে ওর বাড়াটাকে কামড়ে দিল।

   -আমার চুদুসোনা, তোর গুদটা কি রকম কামড়াচ্ছে রে, ঊঃ… আঃ… এটা তুই কি ক্রে করিস রে… কি যে ভাল লাগে… দাঁড়া, তুই যদি বেশ্যা মাগী হোস তো আমিও কিছু কম যাই না, আমাকেও চুদে চুদে তুই হোড় করে দে, বলে সিরাজ চোদার বেগ বাড়িয়ে দিল। আমার অবশ্য তাতে কিছু এসে গেল না, এর দ্বিগুন-তিনগুন জোরে ঠাপও আমি অবলীলাক্রমে খেয়ে যেতে পারি। তবে এটাও জানি ওর পক্ষে এখনই এর বেশী জোরে করে সম্ভব নয়। সত্যি বলতে কি, ও প্রথম প্রথমই যে রকম করছে সেটাও অনেক পুরুষ পারে না।

        আমি এবার সিরাজের কাঁধ থেকে পাদুটো নামিয়ে নিলাম, ওকে আমার কোমরের দুপাশে হাঁটুমুড়ে বসিয়ে দিলাম আমার থাই-এর উপর। এবার আমার পোঁদটাকে সামান্য উপরে তুলে ওর হুমদো বাঁড়াটাকে ধরে গুদের মুখে টেনে এনে ফেললাম। ও বুঝে গেল কি করতে চাইছি, কোমরটা দুলিয়ে ল্যাওড়াটা পকাৎ করে ঢুকিয়ে দিল গুদের ভিতর। এবার বাঁড়াটা ঢুকছে একদম ক্লিটোরিসটাকে ঘষতে ঘষতে, গুদের উপর দিয়ে ঢুকে চলে যাচ্ছে কোন ভিতরে, মনে হচ্ছে যেন একটা আছোলা বাঁশ গুদে ঢুকছে। সিরাজের ধোনের মুন্ডিটা বেশ খোলতাই, সাইজে বড় আর মুন্ডির আগায় বেশ একটা খাঁজ আছে, এই রকম বাঁড়ায় চুদিয়েও আরাম। বাঁড়ার গাঁটটা যখন ক্লিটোরিসটাকে রগড়ে দেয়, সারা শরীর ঝিন্‌ঝিন্‌ করে উঠে।

   -উস্‌…উম… কি্‌… কেমন… কি রকম চুদছি বল… বলতে বলতে একটু ঝুঁকে পড়ে আমার মাইদুটো ধরে নিল…পকাৎ পকাৎ করে মুচড়ে মুচড়ে টীপতে লাগল।

   -আঃ…আঃ…ইয়োঃ… আঁক্‌… ওরে বাবা… কি দারুন লাগছে রে তোর চোদন, আমার পাল্লায় পড়ে তুই একেবারে চোদনবাজ হয়ে ঊঠেছিস… চোদ শালা… আশ মিটিয়ে চোদ আমায়… রেন্ডীমাগীর মত একটা বৌদী পেয়েছিস, চুদে চুদে শেষ করে দে আমায়… ফাটিয়ে দে আমার তলপেট সমেত গুদটা…

        আমি এক হাতে চুলের মুঠি ধরে ঝাঁকাতে লাগলাম, অন্য হাতের একটা আঙ্গুল ওর নাইকুন্ডলীর ভিতর ঢুকিয়ে ঘোরাতে লাগলাম। আমার সর্বাঙ্গ যেন জ্বলেপুড়ে যেতে লাগল, মনে হচ্ছে আমি যেন একটা কেউটে সাপ হয়ে গেছি, অথবা একটা হিংস্র জন্তু। ইচ্ছে করছিল ওকে ঠেলে ফেলে দি, তারপর একটা চাবুক দিয়ে মেরে মেরে ওর সাড়া শরীর রক্তাক্ত করে সেই রক্ত চেটে চেটে খাই রক্তচোষা ডাকিনীর মত। নখ দেয়ে ফালাফালা করে ছিঁড়ে খাই ওকে। আমি উন্মাদিনী হয়ে চিৎকার করা শুরু করলাম।

   -ওঃ… ঠাপা… আরো জোরে… জোরে… গুদটা ফাটা না… মাইদুটো ছিঁড়ে নে শরীর থেকে… না… ওহ্‌,… ওহ্‌,… আহহ্‌,… ও প্রাণপণে আমায় চুদতে থাকল।

        আসলে বুঝতে পারছি আমার নেশাটা বাড়াবাড়ি হয়ে গেছে। প্রচন্ড হিট উঠে গেছে আমার, গলগল করে ঘিয়ের মত রস বেরিয়ে আসছে… সিরাজের শুধু ধোনটা নয়, বালগুলোও মাখামাখি হয়ে গেছে গুদের মাঠায়, ফেনাফেনা হয়ে গড়িয়ে পড়ছে… কুঁচকি পর্যন্ত রসে মাখামাখি… চোখ বন্ধ করে ভাবতে লাগলাম সিরাজের সঙ্গে আরো দুটো মিশমিশে কালো নিগ্রো ন্যাংটো হয়ে তাদের দশ ইঞ্চি ভয়ালদর্শন ল্যাওটা বাগিয়ে আমার চুদতে চাইছে…ঊঃ…কি আরাম… আয়…আয়… চোদ আমায় প্রাণ ভরে… পিষে পিষে মারা ফেল আমায়… দুটো বাঁড়ার একটা আমার মুখে পুরে দে… চুষে চিপে কামড়ে ওটার রস বার করি…চুকচুক করে চেটেপুটে খাই…অন্য একটা বাঁড়া আমার পোঁদে ঢোকা… পোঁদ মার আমার… গাঁড় ফাটিয়ে দে আমার মেরে মেরে… আমার চুতে একটা, মুখে একটা, গাঁড়ে আর একটা…।ওঃ…ওঃ… কি সুখ… কি সুখ…

            কতক্ষন এইসব ভেবেছি জানিনা, চটকা ভাঙ্গল সিরাজের ডাকে।

   -এ্যাই টাবু, কি হল, ও রকম চোখ বন্ধ করে আছ কেন?

   -না, কিছু না।

   -টাবু, আমি আর পারছি না গো… কোমরে খুব লাগছে।

   শুনে মায়া হল আমার। ছেলেটা সত্যি সরল। আমি হেসে বললাম,”ঠিক আছে সোনা, তুমি তো অনেকক্ষন করেছ, ভালই লেগেছে আমার। তোমার কি এখন রস বার হবে?”

   -হ্যাঁ, লাজুক মুখে বলল, “আজ আর পারবো না গো”।

   -এমা, তাতে এত লজ্জা পাওয়ার কি আছে। বার কর রস, গুদেই ঢাল, দেখি কেমন রস বেরোয় তোমার, কতখানি রস জমিয়েছ তোমার বিচিতে আমার গুদের জন্য।

        ও খুশি হল। উৎসাহ পেয়ে শেষবারের মত ঠাপন দেওয়া শুরু করল। উম… উম্মম করে কোমরটা দোলাতে থাকল আর ওর গাঁটওলা বাঁড়াটা হুম হুম করে গুদে ঢুকতে বেরোতে লাগল। আমি কোঁত কোঁত করে ওর ডান্ডার ঠ্যালা খেতে লাগলাম। ও আচমকা স্থির হয়ে গেল। আমার পেটটা খিঁমচে ধরল, বুঝলাম এইবার ওর মাল বের হবে। আমি থাই আর তলপেটের পেশী টানটান করে গুদের ঠোঁট দিয়ে ওর বাঁড়াটা কচ কচ করে কামড়ে দিতে থাকলাম, মরে যাওয়ার আগে শেষ মরণ কামড়।

   -ওহহ্‌,… ওহহ্‌… ওরে বাবা… কি ঢুকিয়েছিস রে আমার চুতে… ল্যাওড়া না অন্য কিছু… পারি না… উফ্‌… চুত ফেটে যাচ্ছে রে হারামীর বাচ্ছা তোর বাঁড়ার ঠাপনে… মাগো… কি হুদমো রে… হুম্মম… ঊঃ… ঊঃ… আয়, তোর বাঁড়াটা গুদ দিয়ে কামড়ে ছিঁড়ে দি… বলে খপাৎ খপাৎ করে গুদ দিয়ে চিপে চিপে দিতে থাকলাম। বলতে বলতে টের পেলাম আমার গুদের ভিতর ওর বান্টুটা থরথর করে কাঁপছে, বুঝলাম ওর সময় হয়ে এসেছে।

   -ঊঃ…ঊঃ… টাবু…আমার হবে এবার…বলতে বলতে ও শরীরটা ঝুঁকিয়ে শুয়ে পড়ল আমার উপর… জড়িয়ে ধরল আমায়… ওর কোমরটা নড়তে লাগল আর টের পেলাম ভক ভক করে গরম ফ্যাঁদা আমার গুদের ভিতরটা ভরিয়ে দিচ্ছে। দমকে দমকে রস বের হয় আর ওর সারা শরীরটা বেঁকেচুড়ে যেতে থাকে। আমার গুদের রসের সাথে ওর ফ্যাঁদা মিশে গুদটা উপচে পড়ল… পুচ পুচ করে রস গড়িয়ে গড়িয়ে পড়তে লাগল গুদের নীচ দিয়ে। সারা শরীর আমার আবেশে ভরে গেল।

   -আঃ… আঃ… আমার… পুচকু-টা আমার ভরিয়ে দিলি রে তোর গরম ফ্যাঁদায়… উফ্‌… ইয়ো… ইয়োঃ… আহ্‌… আহ্‌… কত রস রে তোর… বিচিটা খুব রস তৈরী করতে শিখেছে দেখছি… উঃ… ওঃ… ওহোঃ… ঢাল… ঢাল বৌদির গুদে তোর সব রস… ভাসিয়ে দে আমায়… বলতে বলতে আমার গুদটা খপ খপ করে ওর বাঁড়াটা কামড়ে কামড়ে দিয়ে ওর রসের শেষবিন্দু পর্যন্ত বার করে নিতে লাগল। ও আমার শরীরের উপর উঠে আমার ঘাড়ে মুখ গুঁজে নেতিয়ে পড়ে রইল।

        কিছুক্ষন পর ন্যাতানো ধোনটা আপনা থেকেই গুদ থেকে হড়কে বেরিয়ে এল। আমি একটা ছোট তোয়ালে দিয়ে আমার গুদ, কুঁচকি আর থাই – যেখানে যেখানে রস লেগেছিল পরিষ্কার করে নিলাম। ওর ধোনটাও মুছে দিলাম।

        ও আমায় জড়িয়ে ধরে আমার বুকের উপর মাথা রেখে শুয়ে পড়ল। আমি ওর পিঠের উপর হাতটা রাখলাম। পরিশ্রম, আনন্দ আর উত্তেজনা শেষে দুজনেই ক্লান্ত, অবসন্ন। উলঙ্গ শরীরদুটোয় এ.সি.-র হিমেল হাওয়া এসে লাগছে। আমার গালে, গলায় হাত বোলাতে বোলাতে ও বলে উঠল

   -টাবু…

   -হুঁ…

   -চুপ করে আছ কেন?

   -কি বলব, আমি হেসে ফেললাম।

   -যা হোক কিছু

   -এ্যাই, তোমার লাগেনি তো, খুব মেরেছি আজ তোমায়।

   -না না, লাগবে কেন? জানো, তোমের হাতে পড়ে পড়ে মার খেতে কি যে ভাল লাগে।

   -তাহলে এর পরের দিন তোমায় নিয়ে একটা অন্য খেলা খেলব।

   -কি কি, বলো আমায়, এক্ষুনি বল, প্লীজ

   -ঊঁহু, এখন নয়, ঠিক সময়ে দেখতে পাবে। ভয় পাবে না তো?

   -কি যে বল, তুমি থাকতে আমার ভয় কি? এই, জানো তোমার পাদুটো খুব সুন্দর, ফর্সা, টাইট আর হিলহিলে… আর পায়ের আঙ্গুলগুলো…

   -তাই, তোমার খুব পছন্দ বুঝি?

   -খুব, খুব,… এই, আমি এখন তোমার পাদুটো নেব

        ও আমার বুক থেকে উঠে পড়ল, সোজা আমার পায়ের কাছে গিয়ে আড়াআড়ি ভাবে শুয়ে পড়ল, একটা পা নিজের বুকের উপর তুলে অন্যটা রাখল ওর গলার উপর, পায়ের পাতাটা নিজের গালে ঠেকিয়ে হাত বোলাতে লাগল। আস্তে আস্তে চলে গেল ও স্বপ্নপুরীর দেশে।

        আমিও ঘুমিয়ে পড়লাম, বিছানায় পড়ে রইল দুটো উলঙ্গ নারী-পুরুষের ঘুমন্ত দেহ।

1 comment:

  1. সেরা চুদাচুদির গল্প পড়তে choti15.blogspot.in এর উপর Click করুন.....

    বাংলা প্রেমের গল্প , মিষ্টি গল্প ও অন্যান্য গল্প পড়তে storyinbengali.blogspot.in এর উপর Click করুন.

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete