Friday 31 August 2012

লাস্যময়ী পিউ (প্রথম ও দ্বিতীয় ভাগ)


[গল্পটি শুধু রগরগে যৌন উত্তেজনার জন্যে লেখা নয়। যৌনউত্তেজক এটি অবশ্যই, কিন্তু লেখক আশা রাখেন আপনারা এটি-কে একটি গল্প হিসেবে সন্মান করবেন।]

==১==

 কামপুকুরে আমি আগে আসিনি। তবে জায়গাটার নাম শুনেছি কয়েকবার। আমার ছেলেবেলায় বন্ধু অমিতের মামার বাড়ি এই কামপুকুরে হওয়ার সুবাদে সে প্রতি বছরই গ্রীষ্মের এবং পূজোর ছুটিতে এখানে বেড়াতে আসত। এবং প্রতিবারই সে বাড়ি ফিরে তার মামাবাড়ির পাশের বাড়ির ছোটমেয়ে স্বর্ণপ্রিয়া-র গল্প আমাদের কাছে রসিয়ে রসিয়ে করত। স্বর্ণপ্রিয়া-র বয়স যখন চোদ্দ, অমিতের তখন সতের। সে সবে মাধ্যমিক পাশ করেছে। প্রতিবারের মতনই গ্রীষ্মের ছুটিতে সে কামপুকুর বেড়াতে যায়। অবশ্য কলকাতা থেকে গিয়েছিল যে অমিত আর কলকাতায় ফিরল যে অমিত তাদের মধ্যে বিস্তর পার্থক্য। তার বক্তব্য অনুযায়ী, হস্তমৈথুন ছেড়ে সে তখন লায়েক হয়ে উঠেছে।

“তোরা এসব কি বুঝবি বলত? নাঃ, এ জিনিস যে করেনি, তাকে কোনভাবেই কোনকিছু বোঝানো সম্ভব নয়!”

আমরা পড়ন্ত দুপুরের রোদ্দুরে খেলার মাঠে বসে অমিত-কে ঘিরে ধরেছিলাম। তার মুখে সমস্ত ঘটনা আমাদের শুন্‌তেই হবে।

“সবে চোদ্দয় পা দিয়েছে, মাই-দুটো না, যেন টস-টসে দুটো কাঁচা আম। পাগুলো ঠীক কাশফুলের মতন সাদা!” অমিত তার প্রশংসনীয় কল্পনার জোরে বলে যেতে থাকে, “ধানক্ষেতের আল বেয়ে যখন একটা নীল ফ্রক পড়ে ছুটে যেত, তখন কি বলব রে ভাই, পাছাটা টুক টুক করে একটা ছোট্ট মানুষের মতন লাফাতে থাকত। দেখলেই তো আমার বাঁড়া ফুলে ঢোল। তা একদিন সাহস করে কাছে ডাকলুম, ডেকে একটা চিঠী দিয়ে বললাম, “আমি তোমায় ভালবাসি”

“ভালবাসো না ছাই!” পেছন থেকে আমাদেরই এক বন্ধু টিটকিরি দিয়ে উঠল, “তুই তো মেয়ে দেখলেই চিঠী দিয়ে দিস! আদৌ বুঝিস ভালবাসা কাকে বলে?”

“বাদ দে না!” আমি ধমকে উঠী। অমিতের দিকে উৎসাহী চোখে তাকিয়ে বল, “তারপর?”

“প্রথম দিন তো লাজুক হেসে চলে গেল, চিঠীটাও সঙ্গে নিল। তারপরের দিন দেখা করল মেলা-তে”

“তাই নাকি?” আমাদের আরেক বন্ধু উৎসাহ না চেপে রেখতে পেরে বলে উঠল, “তা মেলায় কি কি করলি?”

“আররে, তোরা থামবি!” আমি আবার ধমকে উঠী, “মেলা-ফেলা বাদ দে তো অমিত, আসল জায়গায় আয়”

“মেলার পরদিন...” অমিত বলে চলে, “সেদিন ছিল বিষ্যুদবার, সেদিন সক্কাল সক্কাল ওর ছোট ভাই-টা এসে আমার হাতে একটা চিঠী গুঁজে দিয়ে গেল। খুলে দেখি ও আমায় দুপুরবেলা গ্রামের দক্ষিণের এক পুরনো মন্দিরের পেছনে দেখা করতে বলেছে। আমি তো ভাই ব্যাপার কি হতে চলেছে, তখনি বুঝে গেছি! সারা সকাল কোনরকমে কাটালাম। দু-দুবার খিঁচেও মনে শান্তি আসেনি। কি করব ভেবে উঠতে পারছি না। বারোটার মধ্যে খাওয়া-দাওয়া করে চটপট রওনা দিলাম পুরনো মন্দিরের দিকে”

মাঠে আমরা খেলাধুলো করতে যেতাম হাফ-প্যান্ট পড়ে। অনেক সময় জাঙ্গিয়া পড়ে আসতাম, আবার অনেক সময় জাঙ্গিয়ার কথা খেলতে আসবার তাড়ায় বেমালুম ভুলে যেতাম। আজও সেরকম তাড়া থাকায় আমার আর জাঙ্গিয়া পড়বার কথা খেয়াল ছিল না। তাই কখন যেন নিজের অজ্ঞাতবসেই আমার যৌনাঙ্গ ধীরে ধীরে জেগে উঠে আমার শর্টস্‌-এর ওপর এক ত্রিকোণ বাসার সৃষ্টি করে।

“মন্দিরের পেছনটা বড্ড অন্ধকার, ঝোপঝাড়ে ভর্ত্তী। তাও কোনরকমে সবরকম বাধা অতিক্রম করে সেখানে পৌছলুম। ঘড়ি ধরে ঠীক দুপুর দুটোয় স্বর্ণপ্রিয়া এল। একটা লাল ফ্রক পড়ে, মাথার চুল খোলা, দু হাত বাধ্য ছাত্রীর মতন পিঠের পেছনে। যেন আমি টিচার, এখনি ওর পরীক্ষা নেব। অবশ্য পরীক্ষা নিলাম ঠীকই” বলে আপনমনেই একবার হেসে নিল অমিত, “ওর মাই দুটো সেদিন আরো বড় দেখাচ্ছিল, আর চোষা দুটো এত শক্ত হয়ে ছিল যে হাল্কা লাল জামার ভেতর দিয়ে দুটোর শেপ পরিস্কার বোঝা যাচ্ছিল। আমার তো ওই অবস্থায় ওকে দেখেই বাড়া থেকে মাল পড়ে যাবার জোগাড়। কোনরকমে ওকে কাছে ডাকলাম। ও চুপচাপ কোন কথা না বলে আমার কাছে এল। আমি একটা ভাঙ্গা গাছের গুড়ির ওপর বসে ছিলাম, আর ওকেও আমার পাশে বসতে বললাম। ও বিনা বাক্যব্যয়ে আমার পাশে বসল। আমি সাহস করে ওর কাঁধে হাত রাখলাম। প্রথম আকর্ষণের ছোঁয়া সামলাতে না পেরে শিউরে উঠল মেয়েটা। যেন অজান্তেই আমার দিকে বাড়িয়ে দিল ওর মুখ। আমি আর অপেক্ষা না করে ওকে কিস্‌ করলাম। একেবারে ঠোঁটে। ঠোঁট যখন ছাড়িয়ে নিচ্ছি, তখন দেখি আমার কিছুটা থুতু ওর নীচের ঠোঁটে তখনো লেগে। আমায় অবাক করে দিয়ে সে হঠাৎ করে নিজের জিভ দিয়ে থুতুটা চেটে মুখের ভেতর নিয়ে নিল। আমি আর সামলাতে পারলাম না। দিলাম আমার হাত ওর ফ্রকের তলায় ঢুকিয়ে। দেখি, উরু-র ভেতরের দু-পাশ ভিজে চটচটে হয়ে গেছে-

কথাগুলো ভাবতে ভাবতেই হঠাৎ ট্রেনের ঝাঁকুনি থেমে যাওয়ার দরুণ আমি সম্বিত ফিরে পেলাম। জানালা দিয়ে বাইরে তাকাতেই একইসাথে ঘড়িতে সময় এবং ষ্টেশনের নাম চোখে পড়ল। ঘড়িতে এগারোটা কুড়ি, ষ্টেশনের নাম ‘কামপুকুর’।

এত রাতে কলকাতা শহরেই যানবাহনের অসুবিধে সৃষ্টি হয়, আর আজ রাতে এখানে কি হবে সেই কথা ভেবেই আমার যেন গায়ে জ্বর আসবার যোগাড় হল। একবার মনে হল, ট্রেন থেকে কি না নামলেই নয়? তারপরই ভাবলাম, না নেমে বা যাবই কোথায়? তাই নয় নয় করেও শেষমেশ নেমেই ফেললাম।

অমিতের বিয়ে কালকে। কিন্তু তা সত্বেও আদর্শ বন্ধু হওয়ার দরুণ আমায় বন্ধুত্ব রক্ষা করতে আজই যেতে হচ্ছে অমিতের মামাবাড়ি। তবে এই বন্ধু অমিত নয়, অমিতের দাদা রঞ্জিত। রঞ্জিতের ওপরেই বিয়ের সরঞ্জাম ইত্যাদি আয়োজনের যাবতীয় দায়িত্ব পড়েছে। তার কারণ দুটিঃ প্রথমত, অমিতের বৌ-ভাত তার বাবা-মা পাত্রীপক্ষের সুবিধার্থে, অমিতের মামার বাড়িতেই করতে চান, কারণ পাত্রী হলেন অমিতেরই মামাবাড়ির পাশের বাড়ীর ছোট মেয়ে শ্রীযুক্তা স্বর্ণপ্রিয়া। এবং দ্বিতীয়ত, রঞ্জিতের মতন করিৎকর্মা ছেলে অমিতদের পরিবারে দুটি নেই। আর ছোটবেলা থেকেই আমার ওই দুই ভাই, অর্থাৎ অমিত এবং রঞ্জিতের সাথে প্রাণের বন্ধুত্ব হওয়ার দরুন রঞ্জিত আমায় কাল রাতে ফোন করে জানায় যেন আমি আজ বিকেলের মধ্যেই কামপুকুর পৌছে যাই। তার এখন সেখানে অনেক কাজ, এবং সাহায্যের লোক বড় কম, তাই আমাকে তার বড্ড দরকার।

কিন্তু মানুষ ভাবে একরকম, আর হয় আরেকরকম! আমি দুটোর ট্রেন ধরে সাড়ে চারটের মধ্যে কামপুকুর আসবার প্ল্যান করলেও অযথা এক ষ্টেশনে ট্রেন-টি চার ঘন্টা ঠায় দাঁড়িয়ে থাকে, এবং বাকী পথটিও অত্যন্ত মন্থরগতিতে অতিক্রম করে। এরই মধ্যে আমার ফোনের চার্জ শেষ হয়ে যাওয়াতে আমি রঞ্জিত-কে জানাতেও পারিনি যে আমার আসতে দেরি হবে।

অমিতদের মামাবাড়ির ঠিকানা আমার জানা ছিল। ষ্টেশনমাস্টার-কে জিজ্ঞেস করে পথের সন্ধান নিতেও খুব একটা বেগ পেতে হল না। শুনে খুশি হলুম যে পথ সামান্যই। ষ্টেশনের দক্ষিনের মেঠো পথ ধরে দশ মিনিট হাঁটলেই একটি ল্যাম্পপোষ্টের গায়ে অমিত-দের মামাবাড়ি। বাড়ির মুখোমুখি একটি বটগাছ এবং বটগাছ সংলগ্ন একটি বলির খাঁড়া। যদিও আশেপাশে মন্দিরের চিহ্নমাত্র নেই।

বাড়ি খুঁজে পেতে বেশি সময় লাগল না। সুবিশাল দ্বিতল বাড়ি, বাড়ির সামনেই ত্রিপলে ঢাকা অংশ থেকে বোঝা যায় সেটি উৎসবের বাড়ি। আমি অপেক্ষা না করে এগিয়ে গেলাম সদর দরজার দিকে। চারিদিকে জনমানবের চিহ্ন নেই। অজ-পাঁড়াগায়ে সাড়ে এগারোটা একেবারেই গভীর রাত। আমি কাউকে এত রাতে আশাও করিনি। কিন্তু কোন ভৌতিক গল্পের পরিচ্ছেদের মতনই একটি বিশ্ময় আমার জন্যে অপেক্ষা করে ছিল।

আমি সদর দরজায় দাঁড়িয়ে যখন কলিং বেল খুঁজছি, এবং বেশ বুঝতে পারছি যে সেই কিনিসটার অস্তিত্ব নেই এখানে এবং আমাকে এবার হাঁকডাক শুরু করতে হবে, ঠীক তখনই কোন মন্ত্রবলে দরজাটা আপনা থেকেই খুলে গেল।

অস্বীকার করব না, আমি চমকে উঠেছিলাম। এই নিঃঝুম আলো-আঁধারির রাত্রে ল্যাম্পপোস্টের মৃদু আলোয় আলোকিত এক বটগাছ ও রহস্যেঘেরা বলির খাঁড়ার সামনে দাঁড়িয়ে এরকম ভৌতিক উপায়ে সদর দরজা খুলে যাওয়া যে কোন অসীমসাহসী মানুষের বুকও কাঁপিয়ে দিতে পারে।

তবে যিনি দরজা খুললেন, তিনিও যে কোন পুরুষমানুষের বুক কাঁপিয়ে দেওয়ার ক্ষমতা রাখেন।

অসীমসুন্দরি এক নারী হাসিমুখে দরজা খুলে আমার জন্যে দাঁড়িয়ে ছিলেন। ওনার মুখের গঠন নিখুঁত, দু চোখের ডাগর চাহনীতে যেন এক সম্মোহনী মায়ার ছোঁয়া। তার কোমরসমান এলোচুল এলিয়ে পড়েছে তার পীঠের ওপর। তার পরনে একটি ক্রীম রঙের শাড়ী এবং নীল ব্লাউজ, এবং ভেতরের ৪০ ওয়াট বাল্বের আলোতেও বেশ বুঝতে পারছিলাম যে তার শারীরিক গঠন অতুলনীয়। ভারী স্তনযুগল যেন ঝাঁপিয়ে পড়ছে তার বুক থেকে, যে কোন মানুষের পক্ষেই তার বুক থেকে চোখ সরিয়ে নিতে রিতিমতন বেগ পেতে হবে।

আমি কোনক্রমে মুখ তুলে তার মায়াবী চোখে চোখ রাখলাম। মায়াবিনী একটু মুচকি হাসল। আমি ঢোক গিললাম। সে নিশ্চিত বুঝতে পেরেছে যা আমি তার ভরা বুকের দিকে তাকিয়ে ছিলাম। হাসিমুখেই সে কথা শুরু করল,

“আপনি কলকাতা থেকে আসছেন তো?”

“হ্যাঁ মানে, আমি... জয়, জয় চক্রবর্তী। অমিত-রঞ্জিতের বন্ধু”

“নমস্কার” হাত জোড় করে নমস্কার করে সে, “আমি পিউ”

অমিতের যে কজন মামাতো বোন আছে, তাদের নাম আমি জানতাম। তবু এই পিউ-এর কথা মনে পড়ল না। হয়ত বলেছিল কখনো, এখন খেয়াল নেই। যাই হোক, আমার তখন অতশত ভাববার মত মনের অবস্থাও ছিল না। ক্ষুধার্ত, পথশ্রান্ত দেহে তখন আমি বড্ড ক্লান্ত। একটু খাবার পেলে এবং কিছুক্ষনের ঘুম হলেই আমি তখন বর্তে যাই। কিন্তু তখনও আমি জানতাম না, সে রাতে আমার ঘুম হবার ছিল না।

“আপনি বাইরে দাঁড়িয়ে কেন, ভেতরে আসুন!” পিউ আমায় অভ্যর্থনা করল। আমিও বিনা বাক্যব্যায়ে প্রবেশ করলুম। এই ফাঁকে অযাচিতভাবেই আমার চোখ তার নিতম্বের দিকে চলে যায়। সুডোল, নিটোল ওই নিতম্ব দেখে আমার কেমন একটি ভিন্ন ধরণের ক্ষুধার উদ্রেক হতে থাকে। তার শাড়ির ওপর দিয়ে দৃশ্যমান তার কোমরের কোমল, দুধের মতন ত্বক আমার বুকের ভেতর অনায়াসেই একটি কামনার ঝড় বইয়ে দেয়।

পিউ সদর দরজা বন্ধ করে নিঃশব্দে এগিয়ে চলে। আমরা একটি আলো-আঁধারিতে মোড়া সিঁড়ি বেয়ে উঠতে থাকি। দোতলায় উঠবার পর পিউ ডানদিকে হাঁটা শুরু করে এবং আমরা একটি টানা-বারান্দা পেরিয়ে আরো একটি সিঁড়ির সম্মুখে উপস্থিত হই। সেই সিঁড়ি আমাদের একেবারে ছাদে নিয়ে আসে।

ছাদের দক্ষিণে একটি ঘর। খুব বড় কিছু নয়, তবে আমাদের শহরের চিলেকোঠার মতন ছোটও নয়। পিউ আমায় বিনা বাক্যব্যয়ে সেই ছাদের ঘরে নিয়ে আসে।

==২==

ঘরটি মোটামুটি ফাঁকা, আসবাব বলতে একটি পুরনো খাট আর দেওয়ালে ঝোলানো একটি আয়না, এবং একটি পড়ার টেবিলের ওপর রাখা কিছু খাতা, কলম, ডায়েরি ইত্যাদি। খাট-টি তে বিছানা করাই রয়েছে, এবং চাদরের অবস্থা কোঁচকানো দেখে মনে হল বুঝি কেউ সেখানে কিছুক্ষন আগে অবধিও শুয়ে ছিল।

“বসুন” আমায় বসতে বলে আমার সঙ্গিনী দাঁড়িয়ে রইলেন। ঘরের হলুদ বাল্বের আলোয় তাকে এক পীতবর্ণ সুন্দরীর মতন দেখাচ্ছে। খাটে বসা অবস্থা থেকে তার স্তনযুগল-কে আরো মোহময়, আরো বড় বলে বোধ হচ্ছে। নাঃ অমিতের এরকম একখানা বোন আছে, আর সে কথা সে আমাদের আগে বলেনি কখনো? বড্ড অন্যায়!

“আপনি আগে কখনো কামপুকুরে আসেননি, তাই না?” একটা বিচিত্র মোহময়ী দৃষ্টি নিয়ে আমার দিকে চেয়ে প্রশ্ন করল পিউ।

“নাঃ এই প্রথম” আমি মাথা নিচু করে উত্তর দিলাম। ওরকম বাঁড়া খাঁড়া করে দেবার মতন বুক থাকলে সেই নারীর চোখের দিকে কখনো চেয়ে তাকানো যায় না।

“আপনি... বিয়ে করেছেন?” হঠাৎ আমায় প্রায় চমকে দিয়ে একটু পার্সোনাল প্রশ্ন করে বসে পিউ।

“না, মানে...” আমি আমতা-আমতা করি!

“জানি করেননি...” পিউ হঠাৎ আমার খাটের দিকে এগিয়ে আসে, ক্রীম শাড়িটার আঁচল-টা কেন জানি একটু নীচে নামিয়ে আনে সে, তার নীল ব্লাউজের মধ্যে দিয়ে দেখা যাওয়া বুকের গভীর খাঁজ বড্ড স্পষ্ট হয়ে ওঠে। আমার মাথাটা কেমন ঝিমঝিম করতে শুরু করে... আমি কি কোন স্বপ্ন দেখছি ট্রেনে বসে? আমি কি আদৌ কামপুকুর পৌঁছেছি?

“নইলে...” আঁচল-টিকে একেবারে মাটিতে ফেলে দেয় সে, “এভাবে আপনি আমার বুকের দিকে তাকিয়ে থাকতেন না!” আমার বড্ড কাছে চলে আসে সেই স্বপ্নসুন্দরী। এটা কি হচ্ছে, এ যে স্বপ্নেরও অতীত... আমার চোখের সামনে তাই দুটো পাকা আমের মতন মাই, যেন কোন নীল কাগজে মোড়া জন্মদিনের উপহার। পিউ আস্তে আস্তে একেবারে আমার মুখের কাছে চলে আসে। আমি ওর হাল্কা সেন্টের গন্ধ নাকে পাই। আশ্চর্য্য, এত রাতে কি কেউ সেন্ট মাখে নাকি? আমার দ্রুত নিঃশ্বাস ওর বুকে পড়তে থাকে। আর কয়েক পলকেই আমার নিঃশ্বাসের স্পর্শে ওর বুকের ওঠানামা বেড়ে যায়। পিউ-ও উত্তেজিত হয়ে উঠেছে।

প্রায় কোন ভূমিকা ছাড়াই হঠাৎ পিউ আমার মাথাটি নিয়ে নিজের বুকের খাঁজে গুঁজে দেয়। আলতো ঢঙ্গে আমার মাথার চুলে বেনী কাটতে কাটতে আমার মুখ নিয়ে তার ফর্সা স্তনে ঘষতে থাকে। আমি নিজেকে সামলাতে না পেরে তাকে জড়িয়ে ধরি। কিছুক্ষন তার মাই-এর ওপরের অংশ চাটবার পর দ্রুতবেগে নিজের মাথা ছাড়িয়ে নিয়ে তার ব্লাউজের বোতাম খুলে নিই।

পিউ ব্রা পড়ে ছিল না। ব্লাউজ খুলতেই তার মাইদুটি আমার চোখের সামনে দুটো গাছে ঝুলে থাকা আমের মতনই ঝুলে থাকে। আমি তার গাঢ় বেগুনি চুস্‌কি দুটিকে চুসতে থাকি। কখনো কখনো হাল্কা কামড়-ও লেগে যাচ্ছিল তার স্তনে। এবং সেই মুহুর্তে সে নিজেকে সামলাতে না পেরে “আঁ” “ঊঁ” “মা গো!” বলে চেঁচিয়ে উঠছিল। ঘরের দরজা হাট করে খোলা। কেউ আমাদের দেখে নিলে কি হবে সেই বিষয়ে আমাদের কারোরই ভ্রুক্ষেপ ছিল না।

কিছুক্ষন মাই চোষবার পর পিউ আরো উত্তেজিত হয়ে ওঠে। সে ক্ষিপ্রগতিতে আমার জামা এবং প্যান্ট একরকম টেনে খুলে নেয়। আমিও তার শাড়ি খুলে তাকে বিছানায় শুইয়ে দিয়ি। এখন তার পড়নে শুধু একটি সাদা সায়া। একটানে সায়া-টি টেনে নামাতেই চোখে পড়ল একটি গোলাপি প্যান্টি এবং সেই প্যান্টির নীচে তার শুভ্র দুই লম্বা পা। প্যান্টির ওপর দিয়ে তার বলিষ্ঠ নিতম্ব কিছুক্ষন জড়িয়ে চুমু খাবার পর পিউ নিজেই আমার হয়ে তার প্যান্টি খুলে নিল। হাল্কা কালো চুলে ঘেরা তার গুহ্যদ্বার-টি দেখে আমার উলঙ্গ শরীর আরো উত্তেজিত হয়ে উঠল, এবং আমি বিনা বাক্যব্যয়ে আমার জিভ নিয়ে তার যোনীদ্বারে ঢুকিয়ে দিলাম। জিভ দিয়ে তাকে এদিক-সেদিন যোনীদ্বারের ভেতর ম্যাসাজ করবার পর আমি আলতো করে তার ক্লিট-এর ওপর একটি চুমু খেলাম।

পিউ উত্তেজনায় পাগল হয়ে গেল। কিছুক্ষন অসহায়ভাবে ছটফট করে সে কোনরকমে বলল, “আমায়... চোঁদো!”

আমার বাঁড়া খাঁড়া হয়েই ছিল। পিউ-এর আদেশ শোনামাত্র আমি পিউ-এর শরীরের ওপর উঠে আমার লিঙ্গ তার যোনীতে প্রবেশ করিয়ে দিলাম। কোন বাধা ছাড়াই আমার জিভ-এর গুনে খুব সহজেই বাঁড়া ভেতরে প্রবেশ করলেও তা ইঞ্চি-দুয়েক গিয়ে আটকে গেল! আমি অবাক চোখে তার দিকে চাইলাম, “তুমি... ভার্জিন?”

পিউ তখন কোন কথা বলার অবস্থায় নেই। একবার সন্মতিসূচক মাথা নেড়েই সে বলল, “ফাটিয়ে দাও!”

দুবার আলতো ঢঙ্গে চেষ্টা করবার পর তৃতীয়বারের বার আমি জোরে তার যোনীদ্বারে লিঙ্গ থাপাতেই তা একবারে গিয়ে পিউ-এর শরীরে প্রবেশ করল। সঙ্গে সঙ্গেই পিউ নিজের হাত দিয়ে মুখ চেপে একটি আর্ত-চীৎকার আড়াল করল, কিন্তু তার চোখ দিয়ে ভেসে পড়া ব্যাথার জল তার মনের ভাব গোপন করতে পারছিল না।

আস্তে আস্তে থাপানির গতি বাড়াতে লাগলাম আমি। আমার বাঁড়া তার যোনী থেকে বেরতেই আমি লাল রক্তের আভাস পাচ্ছিলাম, কিন্তু সেটিকে অগ্রাহ্য করেই আমি থাপানো চালিয়ে গেলাম। পিউ-ও এখন ব্যথা ভুলে থাপানোর তালে তালে শরীর-টা নাচাতে শুরু করেছে। আমি একবার তার দিকে দেখলাম, তার অপ্সরার ন্যয় মুখের গড়নের দিকে, আর তার জেলির মতন ভেসে ভেসে থাকা দুধ-গুলিকে চুসতে চুসতে মনে করবার চেষ্টা করলাম যে আমি সেদিন সকালে কার মুখ দেখে উঠেছিলাম! এত সৌভাগ্য যে কল্পনাতীত!

মিনিট পাঁচেক পর বুঝতে পারি আমার হয়ে এসেছে। পিউ-ও অনেকক্ষন ধরে কাতরানোর স্বর বের করছে নাক-মুখ দিয়ে, তাই আন্দাজ করতে পারি যে তারও একবার জল খসেছে! আমি শেষ কিছু চূড়ান্ত থাপ দিয়ে দ্রুত বাঁড়াটা তার যোনী থেকে বের করে নিলাম। প্রায় সঙ্গে সঙ্গেই আমার বীর্য তার পেট এবং বুকের কিছু অংশে এক অদ্ভুত শিল্পকির্তীর রচনা করল।

অতর্কিতেই আমায় প্রায় অবাক করে দিয়ে পিউ তার ডান হাত দিয়ে তার শরীরের ওপর থেকে আমার রস উঠিয়ে নিয়ে লোলুপ ভঙ্গিমায় তার জিভ দিয়ে চেটে নিল। আমি চেয়ে চেয়ে দেখতে থাকলাম কেমন সে আমেজের সাথে আমারই রস, যা আমি গড়ে দিনে একবার বাথরুমে বা খুব ভাগ্যক্রমে কোন বান্ধবীর শরীরে ফেলি, সেটি সে এমন ভক্তিভরে খেয়ে নিল! 

আমার এই ঘটনা দেখেই আবার উত্তেজনা শুরু হল। নীচে চেয়ে দেখলাম যে আমার বাঁড়াটিও আস্তে আস্তে বলবান হচ্ছেন! এবার পিউ উঠে বসে আমায় প্রায় ধাক্কা মেরে শুইয়ে দিয়ে আমার বাঁড়াটি তার হাত দিয়ে কষে চেপে ধরল। একবার আমার দিকে চেয়ে এবার সে একটি লাজুক হাসি দিয়ে আমার বাঁড়াটি নিজের মুখে পুরে নিল।

ওঃ সে কি অসম্ভব অনুভূতি! যেন বিশ্বের সমস্ত সুখ কেউ আমার শরীরে, বুকে ছড়িয়ে দিচ্ছে। মুখে সপ্‌ সপ্‌ শব্দ করে থুতু, জিভ দিয়ে চেটে চেটে পিউ আমায় ব্লো-জব দেওয়া শুরু করল। আমার টেস্টিকল্‌স্‌ দুটিকেও চেটে সে আমার কয়েক সেকেন্ডের মধ্যেই উত্তেজনার পারদপুঙ্খে পাঠিয়ে দিল। হাত, মুখ, জিভ এবং লকলকে থুতুর সে অসীম সাধনা অনুভূত না করলে বোঝা সম্ভব নয়।

কিছুক্ষণ পরই আমি বুঝতে পারি এবার আমি আর নিজের বীর্য ধরে রাখতে পারব না। কিন্ত যেই মুহূর্তে আমি এই চিন্তা শুরু করেছি, ঠীক তখনই মায়াবিনী পিউ আমার বাঁড়া-কে একা ছেড়ে রেখে এক সর্পিল হরিণীর ন্যায় আমার শরীরের ওপর শুয়ে পড়ল। নিজের থুতু ও বীর্যরস জড়ানো মুখটা আমার কানের কাছে এনে ফিস-ফিস করে সে বলল, “আমার একটা বহুদিনের শখ আছে... পুরণ করবে?”

“কি?” আমি সাগ্রহে জানতে চাই। এরকম স্বর্গীয় সুখ যে আমায় দিল, তার জন্যে আমি চাঁদ পেড়ে আনতেও তৈরি।

“আমার...” একটু ইতস্তত করে সে, “পোদ মারতে হবে!”

আমি চমকে যাই। কি বলছে কি ও? ও কি আদৌ জানে কি কষ্টকর একটা অনুভূতি ‘পোদ মাড়ানো?’ আমার মেয়েদের পোদ মারতে ভাল লাগলেও এই মেয়েটি ভিন্ন, একটু হলেও আলাদা, বড় রহস্যময়... ওকে এইভাবে কষ্ট দিতে আমার মন সায় দিল না।

“তোমার খুব কষ্ট হবে কিন্তু!” আমি ভয় দেখালাম।

“জানি...” বলেই সে তাড়াতাড়ি যোগ করল, “মানে...একটা বই-তে পড়েছিলাম”

কিছুক্ষন ইতস্তত করে অবশেষে রাজি হই। কিন্তু এরপরই আসে মেয়েটির আরেক, বেয়াড়া অনুরোধ!

“আমাদের বাড়ির বাইরে... ওই বটগাছের তলায় ওই বলির খাঁড়াটা দেখেছো?” সে আমার চুলে বেনী কাটতে কাটতে বলে। তার শরীর, ও স্তনের ভার আমার শরীরকে আরো গরম করে তুলছিল।

“হ্যাঁ... দেখেছি...”

    “আমায় ওখানে পোদ মারতে হবে। আমি... ওই বলির খাঁড়ায় বলির মতন থাকব, আর তুমি আমার পোদমারবে, কেমন?” খুব উত্তেজনার সাথে ছোট্ট মেয়ের মতন আবদার করে লাস্যময়ী পিউ!

2 comments:

  1. সেরা চুদাচুদির গল্প পড়তে choti0.blogspot.in এর উপর Click করুন......

    ReplyDelete
  2. সেরা চুদাচুদির গল্প পড়তে choti15.blogspot.in এর উপর Click করুন.....

    বাংলা প্রেমের গল্প , মিষ্টি গল্প ও অন্যান্য গল্প পড়তে storyinbengali.blogspot.in এর উপর Click করুন.

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete