Friday 31 August 2012

Shumi amar kajer meye


amader bashai ekta kajer meye chilo. sumi taar naam. golgal mukh. boyosh 19 hobe. lomba 4'11'. sumi r boyosh olpo holeo dudh duto golgol aar boro size er. pore maap diye jaanlaam 38"! Oor pacha tao 38".

sumi amader bashai 12 bochor boyosh theke thake. aamar boyosh ekhon 22. sumi theke 3 bochorer boro aami. aami ektu shukta type er chele. lomba 5'8".

ekbaar aamader bashar shobai gramer barite ungently gelo. Bashai aami aar sumi eka. sumi jehetu oonek choto theke aamader bashai thake, tai oor upore aamar dekhashuna korar dayitto deya holo.

sumi dekhte kalo. kintu ooke lengta kore dekhte shob chelei chaibe.

shedin raate khub jhor brishty hochcilo. sumi aamar room e eshe bollo:

sumi: bhaiya...eka eka dor kore...aapner room e aajke ghumai?
me: achcha.

sumi floor e bichana kore shuye porlo. aamar bed ta double bed chilo. kichukhon por aami sumi ke bollam bed e uthe shute.

sumi: na thak bhaiya...laagbo na.
me: bichana boro to...duijon shoya jaabe.
sumi: amar shorom kore.
me: keno...tui to amader saathe shei choto thika thakish.
sumi: tobuo....thokhon to choto asilam...ekhon to...
me: ekhon ki?
sumi: acha thik ase...

sumi bed er upor balish niye sute aashlo. aamar daan paashe shue porlo. sumi aamar dike pacha diye shulo. oor pacha tar upore haat raakhte khuub ichche korchilo...kintu shahosh holo na.

raate hotaath ghum bhanglo...bed ta norchilo tai....chokh khule dekhi...sumi uthe boshe ache...aar bra er hook khulche....raater ondhokaare kheyal kore dekhlam sumi pura lengta...bra khule ekhon kamiz ta porbe...thik tokhune aami uthe boshlam oor pashe...

me: kire ki korosh?

sumi chomke uthlo...duihaat diye oor boro boro dudh duto dhaklo.

sumi: khub gorom lagtachilo....tai bhablam nicher egula khuila shudhu jama ta poira shui.
me: tor dudh gula to oonek boro re!
sumi: ki kon bhaiya....onnodike takan.
me: aamar kache shorom kiser?
sumi: shorom pamu na ken?

aami shumir pithe haat bulate bulate bollam:

me: kaapor porishna....aamio lengta hoi...taarpor duijon e shui!
sumi: dhaat!...aapnar shorom kore na?
me: tor saathe shorom kiser?...aar tui kauke na bollei to hoy....
sumi: sotti sotti kapor khulben?
me: tor biswas hoy na?
sumi: na
me: aamr nunu dekhte chas?
sumi: (muchki hese) dekhaile dekhum na ken?
me: isshhhhhhh...ekhon shorom kothai?
sumi: shei choto theika aapnere dekhtasi.....dekhi aapner ta koto boro hoise ekhon?
me: aamar ta maane?...aamar ki?
sumi: nunu....nunu da chara pola der ki ase?
me: ekta shorte...tui kintu aar tokhon kisu dhakte paarbi na...
sumi: thik ase...aage dekhan.

aami shob kapor khule pora lengta hoye boshlam....sumi bam haat ta diye aamar norom nunu ta tipte laaglo...olpo shomoyer modheo shotko aar boro hoye gelo.

aami sumi ke joriye dhore bichai shuye oor shorir r saathe aamar shorir makhamakhi korte laaglaam aar pachai haat bulate aare tipte laaglaam.....sumi o aamar pacha tipte laaglo.

me: sumi....ektu chudte dibi?
sumi: paarben?
me: keno ?
sumi: aamar shorir dekhsen?....aapne to shukna.
me: ekbaar korte deena....khuub aador korbo.
sumi: achcha....

aami shumi ke chit kore shuiye dilaam....taar por paa duita faak kore nunu ta oor joni r mukhe rekhe jore thap dilaam...aar tokhuni bujhte paarlaam sumi virgin noy..aage koreche.

me: kire...ei boyoshei shob kisu kora sesh?
sumi: ki korum bhaijaan.....ei shorir niya ki na chuidda thakon jai?

aami sumi ke chudte laaglaam.....kisukhon por aaamr birjo sumi r bhejor dhallam....erpor sumi aamar upore eshe aamake chudte laaglo....oor jokhon hoye aashchilo...tokhon aamar upor upor hoye shuye aaaaaaaaaaaaaaaahhhhhhhh kore rosh khoshalo...aamio sumi r pacha ta khub jore tipte laaglaam....

shokale uthe duijon eksaathe gosol korlam.....erpor theke sumi r saathe shujog pelei chodachudi kortam!

2 comments:

  1. সেরা চুদাচুদির গল্প পড়তে choti0.blogspot.in এর উপর Click করুন......

    ReplyDelete
  2. সেরা চুদাচুদির গল্প পড়তে choti15.blogspot.in এর উপর Click করুন.....

    বাংলা প্রেমের গল্প , মিষ্টি গল্প ও অন্যান্য গল্প পড়তে storyinbengali.blogspot.in এর উপর Click করুন.

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete