Friday 31 August 2012

ধোনটাকে কামড়ে দিল জুলেখার দামড়া ভোদা


আমাকে তার গন্তব্যে নেয়ার জন্য সে তৈরি হল, আমার কাপড়, বিছানার চাদর অন্য চাদর দিয়ে বেধে ফেলল, অথচ আমি এখনো কোন কাপর চোপড় পরিনি, সম্পুর্ন বিবস্ত্র এমন কি সে নিজেও এখনো বিবস্ত্র অবস্থায় আছে। আমি হতবাক হয়ে গেলাম তার কাজ দেখে।
আমরা কাপড় চোপড় পরে নিইনা কেন?
না কোন কাপড় পরা লাগবেনা, আমরা যেভাবে এখন আছি সে ভাবে যাত্রা শুরু করব, আস আমার সাথে। বলেই হাটা শুরু করে দিল।আমি ঠাই দাঁড়িয়ে রইলাম, লজ্জায় পা বাড়াতে ইচ্ছা হলনা। সে প্রায় পঞ্চাশ ষাট ফুট হেটে পিছন দিকে তাকাল। আমাকে দাঁড়িয়ে থাকতে দেখে আবার গুহায় ফিরে এসে আমার সব কিছু ফিরিয়ে দিয়ে বলল, যাও বাড়ীতে চলে যাও।
দেখ আমাদেরকে কেউ এ অবস্থায় দেখলে ভীষন লজায় পরে যাব, তা ছাড়া আমরা মানুষ বন্য প্রানী নই। তাকে বুঝাতে চেষ্টা করলাম!
আমার ঘরে আমি যেভাবে থাকিনা কেন, সেটা আমার খুশী, এখানে যত টুকু দেখছ সবটা আমার ঘর, এ এলাকায় আর কেউ থাকেনা মানুষত দুরের কথা বাঘ ভালুক পর্যন্ত এখানে থাকেনা।
তবু ও আমি পারবনা আমার ভীষন লজ্জা করছে, আমার পা চলছেনা।
আস আমার কাধে উঠ, কাধে করে নিয়ে যাব, তবুও আমার ইচ্ছে অনুযায়ীই তোমাকে যেতে হবে।
কি আর করি আমি উলংগ অবস্থায় তার পিঠে চড়ে বসলাম, আমি দুপা দিয়ে তাকে কোমরে জড়িয়ে ধরলাম, আর হাত দিয়ে তার গলা। আমি যাতে তার পিঠ থেকে পরে না যায় সে জন্য তার দুহাতে কে পিছন দিকে ঘুরিয়ে আমার পাছার নিচে আমার যৌনাংগের কাছাকাছি কাপড়ে ধরল, এতে তার দুহাতের মধ্যমা আংগু গুলো প্রায় আমার সোনার ফাক্টাকে স্পর্শ করে ফেলল। আর এভাবে আমাকে পিঠে নিয়ে সে হাটা শুরু করল।পাহাড়ী পথ বড়ই দুর্গম, বনের ভিতর উচু নিচু আকা বাকা সরু রাস্তা দিয়ে আমাকে নিয়ে যাচ্ছে।কিছুদুর যেতে প্রায় দুশ ফুট উচুতে একটা মাচাং ঘর দেখতে পেয়ে জিজ্ঞেস করলাম ওটা কি, জবাবে বলল ওটাই আজ আমার ও তোমার চোদন ঘর হবে। আমি “যা” বলে তার কাধে একটা চিমটি কেটে দিলাম, সে উহ বলে ইচ্ছে করে আমাকে কাধ থেকে নামিয়ে দিয়ে মাটিতে বসে পড়ল, আমি লজ্জায় যৌনাংগ ঢাকব নাকি দুধ ঢাকব বুঝতে পারলাম না , বুকে হাত দিয়ে তার দিকে পাছা করে দাঁড়িয়ে রইলাম
আস, বলে সে উপরের দিকে উঠতে শুরু কর্*ল, প্রায় একশ ফুট উঠে তাকিয়ে দেখল আমি আসছি কিনা। আমি নিরুপায় হয়ে তার দিকে উঠতে লাগলাম, আমার হাটার সময় সে অপল্ক দৃষ্টিতে আমার দুধের দিকে , আমার সোনার দিকে তাকিয়ে তাকিয়ে দেখছে আর তার ধোনটাকে নেড়ে চেড়ে গরম করছে। আমি সামনে যেতেই আমাকে খপ করে জড়িয়ে ধরে আমার ঠোঠ দুটি মুখে পুরে নিয়ে চোষতে শুরু করে দিল, তার জিব টা আমার মুখে ঢুকিয়ে কিছু থুথু আমার মুখে ছেড়ে দিল, আমিও আমার কিছু থুথু তার মুখে ছেড়ে দিলাম একে অপরের থুথু গিলে গিলে খেয়ে নিলাম । তারপর আমার মাংশল গালে বদলিয়ে বদলিয়ে লম্বা লম্বা চুমু দিতে লাগল, আমিও কম যায়না তাকে ও ধরে গালে কয়েকটা চুমু বসিয়ে দিলাম, সে যথেষ্ট আনন্দ পেয়ে আমাকে বুকের সাথে লেপ্তে নিল,আমার কোমল শরীরটা তার বাহুর বন্ধনে বুকের ভিতর মিশে গেল। আমাকে পাজা কোলে নিয়ে অতি আদরের সাথে পাহাড়ী কোমল ঘাসের উপর শুয়ে দিয়ে এক হাতে একটা দুধ চিপতে লাগল ও অন্য দুধটা চোষতে লাগল, আমি আরামে চোখ বুঝে দুধের অপর তার মাথাটাকে চেপে রাখলাম, কিছুক্ষন এভাবে চলার পর সে আবার কৌশল পাল্টাল, তার ডান হাতেকে আমার পিঠের নিচে গল্যে আমার ডান দুধ টিপতে লাগল এবং মুখে বাম দুধ চোষতে লাগল এবং বাম হাত দিয়ে আমার সোনায় আংগুল খেচতে লাগল, আমি উত্তেজনেয় কাতরাতে লাগলাম,দুপাকে ঘাষের অপর এদিক ওদিক ছুড়তে লাগলাম, আমার ভগাংকুরে তার বাড়া-সম আংগুলের খেচনের ফলে আমার সোনার রস বের হওয়ার উপক্রম হয়ে গেল, তাকে অনুরোধ করলাম এবার ধোন ঢুকাও আর পারছিনা আমি, না সে তা নাকরে পাগলের মত উঠে হাটা দিল, আমি আশ্চর্য হয়ে গেলাম। আমি উঠে তার দিকে দৌড় দিলাম তার দিকে, সামনে আগলে দাঁড়িয়ে খপ করে তার ঢোন ধরে চোষে যেতে লাগলাম, কিছুক্ষন তার সাড়া পেলাম না, প্রায় দশ মিনিট পর সে আহ পান্না কি করছ সিখে যে প্রান বের যাবে বলে বলে আমার মাথার চুল টানছে আর দুধ গুলোকে খামচাচ্ছে, তারপর আবার আমায় চিত করে শুয়ে দিয়ে পাকে তার ধোনকে সোনায় ফিট করে ধাক্কা মেরে সবটুকু ঢুকিয়ে দিল, আমি আহ করে তাকে জড়িয়ে ধরলাম, মনে হল দু জন আদি মানব মানবী পাহাড়ের জংলী পরিবেশে আদিমকালের মত মিলনে রত হয়েছে। আমি আমার পাকে ফাক করে উচু করে ধরে রাখলাম, আর সে আমার মাথার দুপাশে দুহাতে চেপে রেখে আমার ঠোঠগুলোকে চোষতে চোষতে ঠাপাতে লাগল।সেকেন্ডে দুবার গতিতে ঠাপ মারছে আর আমিও তার ঠাপের তালে তালে কোমরকে উপরের দিকে তুলে ঠাপের
সহযোগিতা করছি। হঠাত আমার সমস্ত শরীর শিন শিন করে উঠল, শরীরটা বাকিয়ে গেল, মুখে আহ আহ অহ ইস করে চিতকার করে উঠলাম, প্রচন্ড জোরে তাকে কাপড়ে ধরলাম, তার বুকের বন্ধনে মিশে গেলাম, সোনার কারা দুটি তার ধোন্টাকে চিপে ধরল আর ভিতর থেকে জোয়ারের গতিতে মাল বের হয়ে এসে আমাকে নিস্তেজ করে দিল।তার ঠাপানি বন্ধ হলনা আরো পঞ্চাশ ঠাপের মত ঠাপ মেরে আমার সোনার গভীরে একেবারে গভীরে তার ধোন কেপে উঠল, আর চিরিত চিরিত করে বীর্য ছেড়ে দিয়ে আমার বুকের উপর কাত হয়ে পরে গেল। প্রায় দশ মিনিট আমরা শুয়ে থাকলাম, তারপর আবার তার ঘরের দিকে যাত্রা করলাম।
কিছুক্ষন পর আমরা তার ঘরে গিয়ে পৌছলাম, ছোট্ট এক্তি মাচাই, মাটি থেকে তিন ফুট উপরে, সাপের হাত থেকে বাচার জন্য এ ব্যবস্থা,উত্তর দিকে আরেকটি ঘর আছে সেখানে বড় আকারের দশ বারোটা ছাগী ছাগল ও তিনটা পাঠা ছাগল জংগল হতে চরে ঘরে ফিরেছে, আর দেখলাম বড় বড় দুটি পুরুষ কুকুর, এবং বন্ধা গাভী গরু। ঘরে দেখলাম হাড়ী পাতিল কয়েকটা , একটা স্টপ চুলা, কলসি, জগ, গ্লাস নিত্য ব্যবহারের অন্যান্য জিনিষ। দূরে একটু দূরে একটা ঝরনা যেখানে স্নান ও খাবার পানির সুবন্দোবস্ত আছে। আমরা যখন পৌছলাম তখন সন্ধ্যা হয় হয়, দুপুরে খাইনি তাই খুব ক্ষুধা আমকে সে পাউ রুটি আর কলা খেতে দিল সে নিজেও খেল। খাবারের জন্য মাসে একবার চাল, ডাল তেল মসলা কিনে আসে, বাকি সব তার নিজের উতপাদিত। কোন কিছুর অভাব নেই একজন মানুষ মাত্র অভাব থাকার কথা ও না। দুজনে আমরা গোসল করে কাপড় পড়ে রাতের খবার দাবার তৈরি করে নিলাম। দেখতে দেখতে রাত হয়ে গেল। কিছুক্ষন পর আকাশে চাঁদ দেখা গেল, পুর্ণিমা নয় তবুও চাঁদের ভীষন আলো, নিজের কাছে খুব ভাল লাগছে পরিবেশটা,তাকেও দেখতে ফুর ফুরে লাগছে।রাতে আমি তার বিবাহিত স্ত্রীর মত করে খাবার পরিবেশন করলাম এবং দুজনে মিলে খেলাম। তারপর সেই উচু পাহাড়ের সমতল জায়গায় তার ঘরের সামান্য দূরে চাটাই ও চাদর বিছেয়ে শুয়ে পড়লাম। দুজনে চিত হয়ে আকাশের পানে চেয়ে আছি কারো মুখে কথা নেই, আমি নিরবতা ভেংগে বললাম আচ্ছা তোমার নাম কি ? বলল, আমার নাম মানিক দেওয়ান, এক সময় ঢাকায় আমার বাড়ী ছিল, বউ ছিল, বলতে তার জীবনের সমস্ত কাহিনি বলে প্রায় দেড় ঘন্টায় শেষ করল, আমি নিশব্ধে পুরোটা শুনলাম। তারপর আবার নিরব।আমি মনে হয় তার সুপ্ত দুঃখ গুলো জাগিয়ে দিলাম, কি করি এখন, তাকে স্বাভাবিক করার জন্য তার বুকের উপর আমার বুক্টাকে তুলে দিলাম, এক্টা পা তুলে দিলাম তার কোমরের উপর, আমার দুধজোড়া তার বক্ষের সাথে লেপ্টে গেছে, আর আমার উরুর সাথে তার নেতানো ধোন ঘষা খাচ্ছে। তার ঠোঠের উপর একটা চুমু দিয়ে বললাম এই কি হয়েছে বলনা। সে নিরব নির্বিকার,স্টান চিত হয়ে শুয়ে আকাশের দিকে তাকিয়ে আছে, আমি তার পরনের লুংগিটা উল্টালাম, তার ধোনটাকে ধরলাম, হায় নেতেনো ধোন এত বড় হয়না কি, হবেইত , আর সে জন্য আমাকে প্রথম
বার জোর করে ভোগ করার পর দ্বীতিয় বার নিজের ইচ্ছায় আস্তে হয়েছে, এত বড় না হলে কি আসতাম।আমি ধীরে ধীরে তার কাপড় উলটিয়ে ধোনের মুন্ডিটা চোষতে লাগলাম।কিছুক্ষন চোষার পর দেখলাম সে তার পাগুলোকে টান টান করে রেখেছ,বুঝলাম কাজ হয়েছে।আরো কিছক্ষন চোষতেই সে উঠে বসে আমার দুধে হাত দিয়ে আস্তে আস্তে চিপা শুরু করল, আর একটা আংগুল আমার সোনায় ঢুকিয়ে আংগুল ঠাপ দিতে লাগল, আংগুলের ডগা আমার যখন আমার ভগাংকুরে ঘর্ষন দেয় তখন আরামে আমি চোষা বন্ধ করে দিয়ে ঠাপের মজা উপভোগ করতে থাকি। তখন সে আমার পাচায় দুটা থাপ্পর দিয়ে চোষতে বলে আমি আবার চোষা শুরু করি। এভাবে তার বিশাল আকারের ধোন ঠাঠিয়ে আমার সোনায় ঢুকার জন্য লাফালাফি শুরু করে দিল, সে অন্য দিনের মত আমাকে বেশীক্ষন নাড়া চাড়া না করে চিত করে শুয়ে দিয়ে আমার সোনায় ধোনটা ফিট করে এক ঠেলায় পুরাটা ঢুকিয়ে দিয়ে কোন ঠাপ না মেরে আমার বুকের উপর বুক লাগিয়ে ডান হাতে বাম দুধ এবং মুখে ডান দুধ চোষা শুরু করে দিল, ধোনটা ঢুকানো রেখেই পাঁচ মিনিটের মত চোষল আর টিপল, আর এদিকে আমার সোনাটা ঠাপ খাওয়ার আখাংকায় তার ধোনকে একবার চিপে ধরছে আবার প্রসারিত হচ্ছে, মারা দুপা দিয়ে তার পাচাকে এবং দুহাতে তার পিঠে জড়িয়ে ধরে অনুনয় করলাম ঠাপানোর জন্য, সে বলল, ঠাপালে দুজনেরই মাল বের হয়ে যাবে আমি চাই সারা রাত তোমাকে এভাবে চোদব। তার ইচ্ছার কথা জেনে আমি বেশ আনন্দিত হলাম, আমিও চাই সারা রাত ধরে চোদন খাই।
আমার দুধ চোষার এবং টিপার পর সে এবার আমার দু ঠোটকে তার মুখে নিয়ে চোষতে চোষতে ধোনটাকে খুব ধীরে ধীরে বের করল এবং জোরে চাপ দিয়ে আবার ঢুকিয়ে দিল আমি আহ হ হ করে উঠলাম, তারপর সে আবার আগের মত আমায় চোষা ও তিপতে লাগল, এবং পাঁচ মিনিট অন্তর অন্তর ঠাপ দিতে লাগল, তারপর তিন মিনিট অন্তর অন্তর , তারপর দুমিনিট অন্তর অন্তর তারপর এক মিনিট অন্তর, বিভিন্ন ভাবে ঠাপ দিতে দিতে রাত প্রায় তিনটা বেজে গেল, রাত তিন্টার দিকে সে গতিতে ঠাপিয়ে আমায় ভগাংকুরে প্রচন্ড আঘাত করতে লাগল, আমার সমস্ত দেহটা যেন শির শির করে উঠল, সারা শরীর একটা মোচড় দিয়ে উঠল, সোনাটা সংকোচিত হয়ে তার ধোনের উপর শেষ কামড় বসিয়ে দিল, তার সাথে সাথে আমার সোনাটা পরাজিত হয়ে কল কল করে জোয়ারের পানির মত মাল ছেড়ে দিল, সে দ্রুত ঠাপ দিয়ে কিছুক্ষন পর আমাকে আরো শক্ত করে চেপে ধরল আর আহ ইহ অহ হহহহহ হহহহহ করে ধোন্টাকে কাপিয়ে চিরিত চিরিত করে বীর্য ছেড়ে দিয়ে আমার দেহের উপর দু দুধের মাঝখানে মাথা রেখে নেতিয়ে পড়ল।

3 comments:

  1. This comment has been removed by the author.

    ReplyDelete
  2. সেরা চুদাচুদির গল্প পড়তে choti0.blogspot.in এর উপর Click করুন......

    ReplyDelete
  3. সেরা চুদাচুদির গল্প পড়তে choti15.blogspot.in এর উপর Click করুন.....

    বাংলা প্রেমের গল্প , মিষ্টি গল্প ও অন্যান্য গল্প পড়তে storyinbengali.blogspot.in এর উপর Click করুন.

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete