Friday 31 August 2012

অনভিজ্ঞ পুরুষের সাথে – তৃতীয় ও শেষ পর্ব (প্রথমাংশ)


অনভিজ্ঞ পুরুষের সাথে – তৃতীয় ও শেষ পর্ব (প্রথমাংশ)

- তবসুম সুলতানা

(পাঠককে অনুরোধ আপনি এর প্রথম ও দ্বিতীয় পর্বদুটো না পড়ে থাকলে আগে ওদুটো পড়ে নিন, নাহলে এটা খাপছাড়া মনে হতে পারে)



সেদিনটা ছিল রবিবার, ভোররাত থেকেই টিপটিপ করে বৃষ্টি পড়ছিল বলে জানলা বন্ধ করে এ.সি.টা চালিয়ে দিয়েছিলাম, পরদাগুলোও টেনে দিয়েছিলাম, ফলে বেলা যে বেশ হয়ে গেছে বুঝতে পারিনি। ঘুম ভাঙ্গতে দেখি বেলা সাতটা প্রায়, তাতেও বিছানা ছেড়ে উঠতে ইচ্ছে করছিল না, শরীরটা কি রকম ম্যাজম্যাজ করছিল, কিছুক্ষন শুয়ে শুয়ে এপাশ-ওপাশ করলাম। গত কয়েকদিনে সিরাজের সাথে যা যা হয়েছে, সবই খুলে বলেছি মিলুকে। মিলু খুবই উৎসাহিত, খালি চাইছে ও আর সিরাজ দুজনে মিলে আমার শরীরটাকে নিয়ে খেলতে। আমি খুব একটা আপত্তিও করিনি, যদিও এটা আমার কাছে একদমই নতুন জিনিষ।

তবে গত কয়েকদিনই আমি, মিলু আর সিরাজ, দুজনকেই এড়িয়ে এড়িয়ে চলছি। স্বাভাবিকভাবেই মিশি, কথা বলি, হাসি-ঠাট্টাও করি, কিন্তু আমার শরীরের নাগাল পেতে কাউকেই দিই না। কাল রাতেও মিলু আমায় করতে চাইছিল, আমি “শরীরটা ভাল লাগছে না” বলে পাশ কাটিয়ে গেছি। বেশ বুঝতে পারছি দুজনেই তেতে আছে, উপোষী বাঘের মত, ক্ষুধাত জন্তুর মত আমায় ছিঁড়েখুঁড়ে খাবে একটু সুযোগ পেলেই। আর আমি তো ঠিক এটাই চাইছি এখন। কোনদিন একাধিক পুরুষের সাথে একসঙ্গে শরীরের খেলা খেলিনি, এবার সেই সুযোগটা এসেছে।

হাউসকোট-টা গায়ে জড়িয়ে বেরিয়ে এলাম ঘর থেকে, দেখি মিলু আর সিরাজ দুজনে চা খাচ্ছে। মিলুকে বললাম,”এ্যাই, এত বেলা হয়ে গেছে, ডাকনি কেন আমায়?”

   -এমনিই ডাকিনি, আজ তো রবিবার, কোন তাড়া নেই। তোমার জন্য চা করে ফ্লাক্সে রেখে দিয়েছি।

   -ওমা, কি কান্ড, আচ্ছা, আমি এক্ষুনি আসছি।

        হাত-মুখ ধুয়ে, ভাল করে চোখে জল দিয়ে চায়ের কাপ নিয়ে বসলাম ওদের দুজনের মাঝখানে। পায়ের উপর পা তুলে রাখতেই হাউসকোটের ফাঁক দিয়ে পায়ের গোছ থেকে অনেকটাই বেরিয়ে গেল, ঢাকা দেওয়ার চেষ্টাও করলাম না। ঐ অবস্থাতেই সিরাজের গায়ে হেলান দিয়ে মিলুর দিকে তাকিয়ে বললাম, “দুপুরে কি খাবে বল।” মিলুর সামনে সিরাজের গায়ে গা লাগিয়ে ঐভাবে বসাতে সিরাজ যথেষ্ঠ অস্বস্তিতে পড়ে গেল, যদিও মিলু ইঙ্গিতটা ঠিকই ধরতে পারল, মুচকি হেসে বলল,”সিজু বলুক, হাজার হোক, ও আমাদের গেস্ট বলে কথা”।

        সিরাজ উত্তর দেবে কি, আমার ছেনালীপনায় ও মিলুর সামনে লজ্জায় কথা বলতে পারছে না, আবার অন্যদিকে ড্যাবড্যাব করে আমার খোলা পায়ের দিকে তাকিয়ে আছে। ওর হয়ে আমিই উত্তর দিলাম,”এই রকম দিনে আর রান্না করতে ইচ্ছে করছে না, রেঁস্তোরা থেকে ভাল-মন্দ কিছু আনিয়ে নাও, আমি তোমাদের ব্রেকফাস্ট করে আনছি”।

   -তাই ভাল, কি বলিস সিজু।

   -হ্যাঁ, হ্যাঁ, সেই ভাল।

        আমি উঠে রান্নাঘরে আসতেই মিনিট খানেকের মধ্যে মিলুও আমার পিছু পিছু রান্নাঘরে এসে হাজির। ওর দিকে তাকিয়ে মুচকি হেসে চোখ টিপতেই আর কিছু বলতে হল না, আমি কি করতে যাচ্ছি তার সবটাই ও বুঝে গেল। আমি ফিসফিস করে বললাম,”আজ যা করার আমি করব, তুমি শুধু আমায় সাহায্য করে যাবে।” মিলু কোন কথা না বলে ইঙ্গিতপূর্ণ হাসি দিয়ে আবার চলে গেল সিরাজের কাছে।

        ব্রেকফাস্ট সেরে যখন উঠলাম তখন ঝমঝমিয়ে বাইরে বাদল ধারা। মনটা খুশীতে নেচে উঠল, দুজন পুরুষ নিয়ে বিছানায় শোয়ার মত দিন একটা। রক্তের ভিতর একটা উত্তেজনা টের পাচ্ছিলাম, আমার ভিতর নোংরা মেয়েছেলেটা জেগে উঠছে আস্তে আস্তে, শরীরে আদিম প্রবৃত্তির দংশন শুরু হয়ে গেছে ততক্ষনে।

        স্নান সেরে হেয়ার-ড্রায়ারে ভাল করে চুল শুকিয়ে নিলাম। বগল, কুঁচকি ও শরীরের অন্যান্য খাঁজগুলোয় ডিওডোরেন্ট লাগালাম। এবার একটা লাল টকটকে টাইট হাতকাটা গেঞ্জি টাইপের টপ ও তার সাথে স্কিন-টাইট হাঁটু অবধি লম্বা স্ল্যাকস্ পরলাম। ভিতরে প্যান্টিটা একটু মোটা দেখে পরলাম যাতে পাছার উপর প্যান্টি-লাইনটা স্ল্যাকস্-এর উপর দিয়ে ভালভাবে ফুটে উঠে। ব্রা ইচ্ছে করেই পরলাম না, নিপল দুটো গেঞ্জি-টপের উপর দিয়ে জেগে রইল। আয়নার সামনে দাঁড়িয়ে নিজেকে দেখে নিজেই উত্তেজিত হয়ে গেলাম, - ঘরের বউ আর বাজারী মাগী, দুই রূপের মিলন হয়েছে যেন আমার চেহারায়।

        সাজগোজ করে ঘরের বাইরে এসে দেখি দুই ভাই মদের আসর বসিয়ে দিয়েছে। মিলু হুইস্কি নিয়েছে, সিরাজকে দিয়েছে জিন-লাইম, আমার জন্য ভদকা আর পাইনাপেল জুস রেখে দিয়েছে। আমার সাজপোষাক দেখে মিলুর আর বুঝতে কিছু বাকী রইল না এরপর কি হতে চলেছে। ঠোঁটের ফাঁকে মুচকি হাসি দিল আমার দিক চেয়ে। সিরাজের অবস্থা তো তথৈবচ, একদম হাঁ হয়ে গেছে, কিছুতেই বুঝতে পারছে না ব্যাপারটা কি ঘটতে যাচ্ছে, মিলুর সামনেই আমি এই রকম বেপরোয়া হয়ে গেছি কি করে। বেচারা জানেই না আমি ওর সাথে যা যা করেছি তার কোনটাই মিলুর অজানা নয়, আর যা করতে চলেছি তাতো ওর কল্পনারও বাইরে।

   -আরেব্বাস, আসর তো সাজিয়ে ফেলেছ, আমারটা কোথায়? আমি ন্যাকাচোদা সুরে বললাম। শরীরে মোচড় দিয়ে পাছা দুলিয়ে দুলিয়ে ওদের সামনে এসে দাঁড়ালাম, মাইদুটো নড়ে উঠল, বোঁটাগুলো যেন আঙ্গুরের মত টসটসে হয়ে গেঞ্জি-টপটা ভেদ করে বেরিয়ে আসতে চাইল। প্যান্টির বর্ডার-লাইনটা স্ল্যাকস্-এর উপর উচুঁ হয়ে স্পষ্ট করে জানিয়ে দিল ওটার অবস্থান।

   -এই যে তোমার প্রিয় জিনিষ, পাইনাপেল-ভদকা, মিলু আমার গ্লাসে আইস-কিউব মেশাতে মেশাতে বলল।

   -দুর্দান্ত, এই বর্ষার দিনে এর চেয়ে ভাল আর কি হতে পারে।

কোমর বেঁকিয়ে ওদের দুজনের মাঝখানে এসে বসলাম। নরম কৌচে গোটা শরীরটা ডুবিয়ে গা এলিয়ে দিলাম মিলুর উপর। ওর কাঁধে মাথা সামনের সেন্টার টেবিলটার উপর পাদুটো তুলে প্রার আধশোয়া হয়ে সিরাজের দিকে চেয়ে একটা ছেনালী হাসি দিলাম। মিলু আমায় ডানহাত দিয়ে জড়িয়ে আমার পেটের উপর হাতটা রাখল। আমি গ্লাসে হালকা করে চুমুক দিতে লাগলাম।

সিরাজের অবস্থা দেখার মত, কি করবে, কি করা উচিত, কিছুই বুঝতে পারছে না। দুচোখ দিয়ে চেটে যাচ্ছে আমার শরীরটাকে, এর বেশী আর কিছু করাও সম্ভব নয় ওর পক্ষে এই মুহূর্তে। বেশ কিছুটা জিন এর মধ্যে ওর পেটে চলে গিয়ে কাজ শুরু করে দিয়েছে, চোখ দুটো ঈষৎ নেশাগ্রস্তের মত হয়ে গেছে। আমি মিলুর থাই-এর উপর হাত বোলাতে বোলাতে আঙ্গুলগুলোকে প্রায় ওর ধোনের উপর নিয়ে চলে এলাম। আধোআধো স্বরে বললাম,

   -কি গো, কেমন আছে এটা ?

   -তোমার সম্পত্তি, তুমিই জান কেমন আছে, মিলু আমার গালে গাল ঠেকিয়ে কামুকের মত জবাব দিল।

   -এ্যাই জানো, আমার না আর একটা এই রকম সম্পত্তি হয়েছে, আদুরে গলায় বললাম।

   -তাই নাকি, এটা তো একটা ভাল খবর, কোথায় সেটা, কার কাছে?

   -এই তো, এইটা, এইখানে, বলে পাদুটৌ ঘুরিয়ে সোজা তুলে দিলাম সিরাজের কোলের উপর, বাঁ পাটা ওর থাই-এর উপর রেখে ডান পায়ের পাতা দিয়ে ওর বাঁড়াটা চেপে ধরে রগড়ে দিলাম।

   -সেকি, সিজু ওর টুঙ্কুটা তোমায় দিয়ে দিয়েছে। কি রে সিজু, সত্যি নাকি?

        সিরাজের তখন ছেড়ে-দে-মা-কেঁদে-বাঁচি অবস্থা। কাঁদোকাঁদো স্বরে বলল, “আমি কিছু করতে চাইনি দাদা, বিশ্বাস করো”। আমার হাসি পেয়ে গেল, অবাক হওয়ার গলায় বললাম,

   -ও মা, কি মিথ্যুক ছেলে গো, আমায় ন্যাংটো কর পকপক করে চুদল, এখন বলছে কিছু চাইনি। তাহলে আমি কি তোমায় জোর করে রেপ করেছি?

        মিলু হেসে উঠল, হাতটা আমার পেট থেকে আরও কিছুটা নামিয়ে স্ল্যাকস্-এর উপর দিয়ে গুদের উপর রাখল। গুদের উপর হাতটা বোলাতে বোলাতে বলল,

   -ঠিক আছে, ঠিক আছে, তোমার এইটা তো আর ক্ষয়ে যায়নি, সিজুর ঠাপন খেয়ে ভাল লেগেছিল তো তোমার? সিজু কেমন ঠাপন দিতে পারে, আমার মত না আমার চেয়ে বেশী।

   -ভালই দিতে পারে, তবে দুজনকে তো একসঙ্গে কখনও করিনি, ফলে বলতে পারব না কে বেশী ভাল বা কে বেশীক্ষন ঠাপাতে পারে।

   -ঠিকই তো, দুজনকে একসাথে করলে তবেই তো তুলনা করতে পারবে। আজ তাহলে হয়ে যাক, কি বলিস সিজু। দেখি কে বেশি চোদনবাজ, তুই না আমি।

        সিরাজ কিছুটা বুঝে গেছে কি ঘটতে চলেছে এবার। আমতা আমতা করে বলল, “কিন্তু দুজনে একসাথে কি ভাবে হবে? তাছাড়া একসঙ্গে বৌদিকে করলে বৌদির লাগবে তো”। আমি শুনে খলখল করে ডাইনির মত হেসে উঠলাম, মিলুও হেসে ফেলে বলল, “দেখেছ টাবু, সিজু তোমায় কত্তো ভালবাসে। তোমার লাগবে বলে ও তোমায় চুদতেই চাইছে না”। আমি উঠে বসে তিনটে গ্লাস টেবিলে রেখে দিলাম। তারপর দুহাতে দুজনকে জড়িয়ে নিজের মাইদুটোর উপর লেপ্টে টেনে নিয়ে সাপিনীর মত হিসহিস করে বললাম, “শোন, তোরা তো মাত্র দুজন, আমার ইচ্ছে করছে এ রকম বাদলা দিনে তিন-চার জন পুরুষকে দিয়ে আমায় চোদাতে। দেখি তোদের দুটো বাঁড়ায় কত দম”।

আমার শরীরে তখন হাজার হাতির শক্তি, দুজনের কাঁধ ধরে গায়ের জোরে নিজের শরীরের সঙ্গে এত জোরে চেপে ধরলাম যে ওদের দম বন্ধ হয়ে যাওয়ার উপক্রম, আমার নাগপাশ থেকে মুক্ত হওয়ার জন্য ছটফট করতে লাগল। দুজনকে মাইদুটোর উপর ভাল করে রগড়ে নিলাম। তারপর ওদের ছেড়ে দিয়ে দুহাতে ওদের বাঁড়াদুটো খপ খপ করে চেপে ধরলাম। দুটো মোটা গরম ডান্ডা দুহাতে নিয়ে নাড়াতে নাড়াতে টের পেলাম আমার দুদিক থেকে একটা একটা করে হাত এসে আমার মাইদুটোর দখল নিল। বোঁটাটা গেঞ্জি-টপের উপর দিয়ে নিজের উপস্থিতি জানান দিচ্ছিল অনেকক্ষন ধরেই, ওদুটো এবার ওদের দুজনের হাতে দুরকমভাবে চুমকুড়ি খেতে লাগল। আমার ডবকা নারী শরীরটা দুজনে সমানভাবে ভাগ করে খাওয়ার জন্য তৈরী হয়ে গেছে।

        আমার সারা শরীরে এখন কামনার ঝড়, জীবনে প্রথম করছি একসাথে দুজন পুরুষকে নিয়ে, বিয়ের পর প্রথম শরীরের আড় ভেঙ্গে যখন চোদা শুরু করি, তখন যে রকম আনন্দ আর উত্তেজনা অনুভব করতাম, আজও তাই মনে হচ্ছে। দুজনে দুদিক থেকে টেপা শুরু করল, পক পক করে মুচড়ে মুচড়ে টিপছে আমার নধর টসটসে মাইদুটো, হিটের চোটে মাইদুটো টানটান হয়ে গেছে, বোঁটা দুটো গোলাপী আর টসটসে, মনে হচ্ছে ফেটে গিয়ে এক্ষুনি রক্ত বের হয়ে আসবে। গেঞ্জি-টপের উপর দিয়ে রগড়ে রগড়ে এমন করে টিপছে আমার মনে হল যেন টপটা ছিঁড়ে যাবে। ওদের দুটো বাঁড়া মুচড়ে দিয়ে বললাম,

   -এ্যাই বোকাচোদা দুটো, গেঞ্জি-টপটা খুলে টিপতে পারছিস না, বলে নিজেই হাতদুটো উপরে তুলে দিলাম যে কাউকে দিয়ে ওটা খুলিয়ে নেওয়ার জন্য। সিরাজ আমার টপটা খুলছে, মিলুর আর তর সইল না, আমার হাতটা উপরে তুলে মাথার পিছনে কনুই থেকে পিছন দিকে ভাঁজ করে দিয়ে বগলে মুখ ডুবিয়ে চোষা শুরু করে দিল। আমিও অন্য হাতটা তুলে দিলাম সিরাজের জন্য। দুজনে দুদিক থেকে আমার দুটো হাত মাথার পিছনে চেপে ধরে আমার বগলদুটো চকাস্ চক করে খেতে লাগল। দুটো বলিষ্ঠ পুরুষের চাপে আমার শরীরটা পিছনে বেঁকে গেল, বুকদুটো সামনে ঠেলে এগিয়ে এল আর দুজনে দুদিক থেকে মাইদুটোর উপর হামলে পড়ে ময়দার তালের মত ঠাসাতে শুরু করল। স্ল্যাক্স পরা পাদুটো মাটিতে ঘষটে আর শূণ্যে ছুঁড়তে ছুঁড়তে অসহ্য আবেশে আর আনন্দে আমার চোখ বুজে এল

   -আঃ… আঃ… টেপ হারামীর বাচ্ছা… টেপ শালা… দুটো মাদারচোদ মিলে আমার শরীরটাকে ছিঁড়ে ফ্যাল… দেখি তোদের কত ক্ষমতা… একটা মাগীকে দুজনে মিলে চুদেও যদি ঠান্ডা করতে না পারিস তাহলে তোদের দুজনেরই বিচি ফাটিয়ে হিজরে করে দেব।

মিলু আর সিরাজ দুজনেই আমার বগল থেকে মুখ নামিয়ে এর মধ্যে মাই চোষা শুরু করেছে, কারওই উত্তর দেওয়ার সময় বা ক্ষমতা নেই। আমাদের তিনজনেরই নেশাটা বেশ চড়ে গেছে, মাথার মধ্যে ঝিমঝিমানি ভাব টের পাচ্ছি। কামনার আগুনে সারা শরীরটা জ্বলে যাচ্ছে, দুটো দামড়া জোয়ান ছেলে আমায় তাদের সর্বশক্তি দিয়ে ধামসে যাচ্ছে, অন্য সময় হলে আমি হয়েত যন্ত্রনায মরেই যেতাম, এখন মনে হচ্ছে এটা কিছুই নয়, আমায় আরও কয়েকটা পুরুষ এসে ধামসে যাক, তাতে যদি কিছুটা শান্তি পাই। মিলু এর মধ্যে আমার স্ল্যাক্সের উপর দিয়েই গুদখানা খামচে ধরে মুঠোয় করে চটকাতে লাগল। সারা শরীর আমার ঝিনকি দিয়ে উঠল, গুদটা এমনিই রসে ভত্তি ছিল, মুঠোয় নিয়ে চটকাতেই পচ পচ করে রস বেরিয়ে প্যান্টিটা ভিজিয়ে স্ল্যাক্সটাকেও ভিজিয়ে দিল, স্ল্যাক্সেও রসের ছাপ লেগে গেল।মিলু হিটের চোটে আর নেশার ঘোরে পাগলের মত গুদটাকে লেবু কচলানোর মত করে চিপে চিপে রস বার করতে লাগল।

   -শালী, খানকি মাগী, একজনকে নিয়ে হচ্ছিল না তোর… দুজনকে চাই, খানকি… চোদনখোর… আহ্… আহ্… কি গুদ রে মাইরি,… রস যেন শেষই হতে চায় না, … আজ তোর গুদটা আমরা ফাটিয়ে দেব… হ্যাঁ…হ্যাঁ…ঠিক ফাটিয়ে দেব… সিজু… মাইদুটো তোকে দিলাম… টিপে, আঁচড়ে, কামড়ে শেষ করে দে, ওহ্… আঃ… আঃ… চোদনা মাগী, এটা কি পরেছিস… চামড়ার সঙ্গে যেন সেঁটে বসে আছে… প্যান্টিটা তো স্পষ্ট বোঝা যাচ্ছে… আমাদের হিট তোলার জন্যেই তো পরেছিলি… দ্যাখ এবার হিট তোলার মজা…

   -ফাটা আমার গুদ, কেমন দম দেখি তোদের, এ্যাই সিজু… হারামীর বাচ্ছা… মাই টিপছিস না হাত বোলাচ্ছিস… টেপ শালা… জোরে জোরে ঠাপা… ওঃ… ওরে বাবা… মরে গেলাম…. উঃ…উঃ… উফ্… দে… দে… আমায় শেষ করে দে আজ… মেরে ফ্যাল… তোদের চোদোনের চোটে আমি আজ যেন মরেই যাই… বলতে বলতে আমি মিলু আর সিরাজের পাজামার দড়িটা খুলে দিলাম। দু-দুটৌ হুমদো মোটকা ল্যাওড়া বের হয়ে এল আমার সামনে। আমি আর থাকতে পারছিলাম না। দুজন পুরুষকে নিয়ে করার মজা পেয়ে গেছি তখন। সারা শরীর কামনার আগুনে পুড়ে যাচ্ছে, নেশার ঘোরে মনে হচ্ছে একশোটা সাপ যেন আমার শরীরে হিলহিল করে ঘুরছে, সারা দেহে ছড়িয়ে যাচ্ছে তাদের মরণ-বিষ। আমি নিজেও যেন এক বিষধর নাগিনী হয়ে উঠেছি, আমার লালায় বিষের ধারা, নিশ্বাসে বিষের হলকা।

        মিলু আমায় দুহাতে পাঁজাকোলা করে তুলে নিল সোফা থেকে, আমি আবেশে ওর গলা জড়িয়ে ধরলাম, হালকা পাখির মত আমার শরীরটাকে পলকে তুলে নিয়ে এল আমাদের বেডরুমে, সিরাজ আমার পাদুটো ধরে পিছু পিছু এল। মদের নেশার সাথে আমাদের রক্তে তখন চুঁইয়ে চুঁইয়ে মিশেছে যৌন-তাড়নার জ্বালা, শরীরটা ঝনঝন করছে কামনার বিষে, পাপ ও সম্ভোগের সমুদ্রে ডুবে যেতে চাইছি আমরা সবাই।

বেডরুমে আমাদের খাটে আস্তে করে শুইয়ে দিল মিলু আর সিরাজ আমার কোমর থেকে স্ল্যাক্স আর প্যান্টিটা টেনে নামিয়ে দিল। গুদের আঠালো নালে মাখামাখি হয়ে গেছে প্যান্টির সামনের দিকটা। মিলু সিরাজের হাত থেকে ওটা নিয়ে প্যান্টির সামনে যেদিকটা ঠিক গুদের ওপর থেকে নালে চ্যাটচ্যাটে হয়ে গেছে সেদিকের কাপড়টা জড়ো করল, তারপর সোজা গুঁজে দিল আমার মুখের ভিতর, আঙ্গুল দিয়ে ঠেসে ঠেসে প্রার গোটা প্যান্টিটা ঢুকিয়ে দিল আমার মুখের ভিতর।

   -চোষ, হারামচোদ মাগী, চোষ নিজের গুদের রস নিজেই চোষ, দ্যাখ কেমন লাগে। প্রথমে নিজের গুদের রস খা, তারপর আমাদের বাঁড়ার রস খাওয়াব। আমার নিজের গুদের রসে ভেজা, সোঁদা গন্ধওয়ালা প্যান্টিটা মুখে নিয়ে নিলাম বটে, কিন্তু সেটাকে ঠিক চুষতে পারছিলাম না, সম্ভবও নয় সেটা, গোটা প্যান্টিটাই ঢুকে গেছে আমার মুখে, মুখ আর জিভটা নাড়াতেই পারছি না, মুখ থেকে ঠোঁটের দুধার দিয়ে লালা গড়িয়ে গড়িয়ে পড়তে লাগল। গোঙাতে থাকলাম আমি।

        মিলু এর মধ্যে উঠে গিয়ে আলমারী খুলে দুটো হ্যান্ডবেল্ট আর বিটার-টা বের করে নিয়ে এল। যৌন-মিলনের সময় যারা যন্ত্রনা পেতে ভালবাসে, যন্ত্রনার মাধ্যমে যাদের কাম-উত্তেজনা বাড়ে, তারা সঙ্গিনীদের প্রহার করার জন্য এই বিটার-টা ব্যবহার করে। মিলু আর আমি দুজনেই এই দলে পড়ি, গতবছর যখন লন্ডনে বেড়াতে গিয়েছিলাম, তখন ওখানকার একটা সেক্স-শপ থেকে অনেককিছুর সঙ্গে এগুলোও কিনি। বিটারটা দেখতে একটা ব্যাডমিন্টন ব্যাটের মত, ফুট দেড়েক লম্বা, মাথার কাছে গোল দিকটায় নরম রবার-স্পঞ্জ লাগানো। যে মেয়ে যেরকম আঘাত সইতে পারে, সেই বুঝে তাকে সেইরকমভাবে এটা দিয়ে মারা হয়। হ্যান্ডবেল্ট জিনিষটা চামড়ার বেল্টের মত, এর একদিকে একটা ক্লিপ ও অন্যদিকে হ্যান্ডকাপের মত একটা গোল বালা আছে। যে মেয়েকে অত্যাচার করা হবে, তার দুহাতে দুটো হ্যান্ডকাপের মত বালাটা পরিয়ে স্ক্রু দিয়ে আটকে দেওয়া হয়। তারপর হাতদুটো উপরে তুলে নিয়ে টান করে বেল্টের অন্য প্রান্তের ক্লিপটা আটকে দেওয়া হয় জানলা বা খাটের কোন প্রান্তের সঙ্গে যাতে করে যখন মেয়েটাকে বিটার দিয়ে মারা হবে, তখন যেন মেয়েটা হাত দিয়ে বাধা না দিতে পারে। আমাদের কাছে এইরকম আরও অনেক নানা ধরনের জিনিষ আছে, মিলু আজ এটাই পছন্দ করল আমাকে নির্যাতন করার জন্য।

        সিরাজ ইতিমধ্যে আমার প্যান্টি খুলে গুদটা হাত দিয়ে নেড়েচেড়ে ফাঁক করে দেখছে। জীবনে এই প্রথমবার একজন পূর্ণাঙ্গ নারীর গুদ দেখছে, এর আগে আমি ওকে চুদলেও আমার গুদটা এইভাবে ঘেঁটে দেখার সুযোগ পায়নি। আমি গুদটা নিয়মিত হেয়ার-রিমুভার দিয়ে পরিষ্কার করি, চকচকে মসৃণ গুদটা দেখে ও ঝাঁপিয়ে পড়ল ওটার উপর। আমি পাদুটো ফাঁক করে হাঁটুটা ভাঁজ করে দিলাম, গুদটা সামান্য উপরে উঠে গেল আর ও মুখ ডুবিয়ে চাটতে লাগল। আমার সারা শরীরে হাজার ভোল্টের বিদ্যুৎ খেলে গেল, মিলুর পর এই প্রথম অন্য এক পুরুষ আমার গুদ চাটছে, উত্তেজনার আর আনন্দে আমি শিউরে উঠলাম। আমি মুখ থেকে প্যান্টিটা বের করে চীৎকার করে উঠলাম

   -আঃ… আঃ… চোষ্… চোষ্… জিভটা ঢুকিয়ে দে ওটার ফাঁকে… মাদারচোদ… ক্যালানেচোদা… নাং চুষতেও জানে না… ওরে, গুদের উপর দিকটাতে জিভ দিয়ে জোরে জোরে রগড়া… ওটাতেই মেয়েদের সব সুখ রে… ওঃ… উফ্… ইসস্… কর… কর… আহহ্… সিরাজ জিভ বোলাতে বোলাতে আমার মটরদানার মত ক্লিটোরিসের সন্ধানটা পেয়ে গেল, কি জিনিষ বুঝতে না পারলেও আমি যে ওটাই বেশি করে চোষাতে চাইছি সেটা বুঝে গেল। মুখটা উঠিয়ে গুদটা ভাল করে দেখল, তারপর দুআঙ্গুল গুদের উপরে দুপাশে রেখে চাপ দিতেই দিয়ে ক্লিটোরিসটা ভিতর থেকে উঁকি দিল, ও আরও জোর চাপ দেওয়া সঙ্গে সঙ্গে গুদটা চিরে দিতেই ক্লিটোরিসটা একদম বেরিয়ে এল। এবার ও অন্য হাত দিয়ে ক্লিটোরিসটা নাড়াতে লাগল।

আমি একদম সুখের স্বর্গে পৌঁছে গেলাম, কোমরটা উঠিয়ে ওর মুখের উপর গুদটা ঘষতে লাগলাম। ফচ্ ফচ্ কর শব্দ হতে লাগল, আমার গুদের রস আর মুখের লালা মিশে আমার কুঁচকি পর্যন্ত ভিজিয়ে দিল। গোটা জায়গাটা রসে আর থুতুতে মাখামাখি হয়ে গেল। সম্ভোগ, কামসুখ, পাপাচার, যৌনতা, অশ্লীল কদাচার ক্লেদাক্ত সুখের সাগরে আমরা আরও ভেসে যাওয়ার জন্য তৈরী হলাম।… (এরপর দ্বিতীয় পর্ব, যদি আপনারা চান তবেই লিখব)



[ কেমন লাগছে জানাবেন, প্রথম দুটো পর্বে আপনাদের মতামতের জন্য অজস্র ধন্যবাদ। Incest নিয়ে লিখতে পারব না, ক্ষমা করবেন, “অন্য স্বাদের” বা “ভিন্ন ধাঁচের” গল্প বলতে কি বোঝাতে চাইছেন, পরিষ্কার ভাবে বললে এই সিরিজটা শেষ হলে চেষ্টা করে দেখতে পারি। - তবসুম ]

 

1 comment:

  1. সেরা চুদাচুদির গল্প পড়তে choti15.blogspot.in এর উপর Click করুন.....

    বাংলা প্রেমের গল্প , মিষ্টি গল্প ও অন্যান্য গল্প পড়তে storyinbengali.blogspot.in এর উপর Click করুন.

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete