Friday 31 August 2012

অনভিজ্ঞ পুরুষের সাথে – তৃতীয় পর্ব (শেষাংশ)


অনভিজ্ঞ পুরুষের সাথে – তৃতীয় পর্ব (শেষাংশ)

                                                                                    – তবসুম সুলতানা

(পাঠকদের অনুরোধ, এই সিরিজের আগের লেখাগুলো না পড়ে থাকলে ওগুলো আগে পড়ে নিন, অন্ততঃ তৃতীয় পর্বের প্রথমাংশটা, নাহলে এটা খাপছাড়া ও অসংলগ্ন লাগবে।)



সিরাজ আমার গুদটাকে, গুদের উপরে ক্লিটোরিসটা নিয়ে চুষতে চুষতে আমার থাই ও পাছাদুটো ধরে নখ দিয়ে আঁচড়াতে আর খামচাতে লাগল, দুহাতে ধরে মুচড়ে মুচড়ে ধামসাতে লাগল। আমার ফর্সা টকটকে মাখনের মত থাইদুটো আর নিটোল বাতাবী লেবুর মত পোঁদগুলো ওর আদরের ঠ্যালায় লাল হয়ে যেতে থাকল। থাইদুটো জড়ো দিয়ে ওর মুখটা চেপে ধরলাম, কোমরটা দমকে দমকে কেঁপে উঠল থাকল ওর সোহাগের সুখে।

   -উমমম্… আঃ… আঃ… উফ্… কি আরাম… চোষ শালা... বৌদির গুদ ভাল করে চোষ… চোষার মতই গুদ একটা পেয়েছিস… ইসস্…যা ইচ্ছে করে নে… ছটফট করতে করতে বলে উঠলাম আমি। সিরাজ চুষতে চুষতে মুখটা ঘুরিয়ে আমার হাঁটুদুটো ধরে পাদুটো ধরে চিড়ে দিতে আমিও গুদটা একটু আলগা করলাম আর ও গুদটার ভিতর সটান জিভটা ঢুকিয়ে দিল আর নাইকুন্ডলীতে আঙ্গুল দিয়ে ঘোরাতে থাকল। আমার সারা শরীর আনন্দে শিউরে শিউরে উঠতে লাগল।

   -ওঃ… ওঃ… আর পারছি না রে… মিলু, চোদনখোর তোর ভাইটা আমায় কি সুখ দিচ্ছে দ্যাখ… … হারামীর বাচ্ছা… ওরে… উফফ্… এদিকে কোমরটা নিয়ে আয়, তোর ল্যাওড়াটা একটু চটকে দি… বলার সঙ্গে সঙ্গে সিরাজ গুদ থেকে মুখটা না সরিয়েই ওর পাদুটো আমার মাথার দিকে করে দিল আর ওর ধোনটা চলে এল আমার হাতের বাঁ হাতের নাগালের মধ্যে। পকাৎ করে প্রথমে ওর থলেভরা বিচিদুটো মুঠোয় নিলাম, কুঁচকানো চামড়ার মধ্যে সলিড আখরোটের মত দুটো বিচি ধোনের তলায় ঝুলছে। দুআঙ্গুলে বিচিদুটো ধরে নাড়াতে নাড়াতে দেখি মিলুর ধোনটাও আমার পাশে, ডান হাত দিয়ে ওটাকেও ধরলাম। দুহাতে দুটো ধোন, গুদটা চেটে যাচ্ছে একজন, আমি যেন উত্তেজনায় ফেটে গেলাম।

   -ওরে ওরে… কি সুখ রে… অঃ… ওঃ… নেশার ঘোরে মনে হতে লাগল এতেও আমার শরীরের ক্ষিদে মিটছে না। আমার লালসা আর সম্ভোগ মেটার নয়… ওঃ… মিলু… মিলু সোনা আমার… আমার আরও চাই… হ্যাঁ… হ্যাঁ… আরও তিনজনকে নিয়ে আয় আমার কাছে… আমার পোঁদে আঙ্গলি করবে … আমার মুখে বাঁড়া ঢোকাবে… আমার মাইগুলো ঠাসাবে… আমার আরো পুরুষ চাই… বোকাচোদা… ক্যালানের মত বসে আছিস কেন… মাইগুলো কি খানকির ছেলে আমি নিজে টিপব… টেপ ওগুলোকে… টিপে টিপে রক্ত বার কর… মাদারচোদ… চুদতেও জানিস না…মিলু আমার উপর হামলে পড়ে মাইদুটো পকাৎ পকাৎ করে ঠাসাতে লাগল। আমি সিরাজের পিঠে পায়ের গোড়ালি দিয়ে দুম দুম করে লাথি মারতে লাগলাম… এ্যাই রেন্ডীর বাচ্ছা… আমার পোঁদটা কি তোর বাপ এসে আঙ্গলি করবে বেজন্মা… ঢোকা একটা আঙ্গুল… পোঁদের ফুটোর ভিতর একটা আঙ্গুল ঢুকিয়ে ঘোরা ভিতরে… দুজনের দুটো বাঁড়া উন্মত্তের মত দুহাতে ঘষতে লাগলাম… হ্যান্ডেল মারিয়ে দিতে থাকলাম ওদুটোতে।

        আমার উত্তেজনা দেখে সিরাজ যত না অবাক, মিলু অবাক হয়ে গেছে আরও বেশি, এইরকম কামার্ত হতে ও আমাকে দ্যাখেনি কোনদিন। আমিও বুঝতে পারছি না কি হয়ে যাচ্ছে আমার, মনে হচ্ছে আমার গায়ে এখন দশটা গন্ডারের মত শক্তি ভর করেছে, বাজারী মাগীদের চেয়েও আমার চোদন ক্ষমতা এখন বেশি, পাঁচটা জোয়ান মদ্দকে আমি একাই চুদে ঠান্ডা করে দিতে পারব। শরীরে যেন কেউ বিছুটিপাতা ঘষে দিয়েছে, সারা শরীর জ্বলে যাচ্ছে, আগুলের হল্কা বেরোচ্ছে গোটা গা থেকে।

        সিরাজ গুদটা থেকে মুখটা একটু নামিয়ে আমার পোঁদের উপর নিয়ে এল, জিভ দিয়ে থুতু মাখিয়ে দিল ওখানে, আঙ্গুলটা ওখানে নিয়ে আনতেই আমি পোঁদটা আলগা করে দিলাম, ও কয়েকবারের চেষ্টায় ওর পুরো আঙ্গুলটা আমার গাঁড়ের ভিতর পুরে দিল। অন্য হাতের দুটো আঙ্গুল পুরে দিল গুদটার ভিতরে, আঙ্গুলগুলো নাড়াতে লাগল ভিতরে ঢুকিয়ে। ফুটোর ভিতরের চামড়ার দেওয়ালে আঁচড় কেটে দিতে থাকল। গুদের ভিতর আঙ্গুলগুলো চেপে ধরে সবশুদ্ধু গুদ-তলপেটটা ঘোরাতে মনে গেল ওটা যেন আমার নাইকুন্ডলীত ধাক্কা মারছে। গাঁড়ের ভিতর আর তলপেটটায় অসহ্য যন্ত্রনা শুরু হল, মনে হল যেন আমার কেউ শূলে চড়িয়ে দিয়েছে, দমবন্ধ হয়ে এল যেন। আমার শরীরে যেন বিস্ফোরণ ঘটে গেল। ভক ভক করে আঠালো নালের মত রস বের হয়ে চুঁইয়ে পড়তে লাগল গুদ থেকে নীচ দিয়ে।

   -ওঃ… ওরে বাবা… মরে গেলাম… আমার পোঁদটা ফেটে যাবে এবার… কি দারুণ লাগছে রে… ঘোরাতে থাক… আমার গাঁড়-গুদ সব তোদের দিলাম, মেরে মেরে আমায় একটা রেন্ডী বানিয়ে দে বাঞ্চোত… আমার মত চুদুড়ে ঢ্যামনা মাগী সারা বাজার ঘুরলেও পাবি না রে বোকাচোদা… বলতে বলতে টের পেলাম মিলু আমার বুকের দুপাশে হাঁটু গেড়ে বসে পড়ল, আমাকে আর কিছু বলতে হল না, খপ করে ওর বাঁড়াটা ঢুকিয়ে নিলাম আমার মুখে, বিচিদুটো আমার থুতনির কাছে ঝুলতে লাগল, ওগুলোকে হাতের মুঠোয় আলতো করে চেপে ধরলাম। মিলু পড়পড় করে ওর মুশকো হুলোটা আমার মুখে পুরে দিল।

        মিলুর বাঁড়াটা প্রায় সাড়ে ছয় ইঞ্চি লম্বা, সিরাজের থেকে সামান্য বড়, তবে সিরাজেরটা মিলুর চাইতে একটু মোটা। মেয়েরা সাধারণত চার-সাড়ে ইঞ্চির বেশী ল্যাওড়া মুখে নিতে পারে না, বাঁড়াটা গলা অব্দি চলে যায়, এতে বমির ভাব চলে আসে, কিন্তু আমি একটা বিশেষ কায়দা জানি যাতে আরও বেশী বাঁড়াও মুখে ঢোকানো যায়। প্রথমে নিঃশ্বাস নিয়ে দমটা গলার কাছে আটকে দিলাম, তারপর দমবন্ধ অবস্থাতেই মুখ দিয়ে শ্বাস টানার চেষ্টা করলাম। এতে পাঁজরাটা ভিতরে ঢুকে গেল আর গলার ভিতরটা আরও খোঁদল হয়ে ফাঁক তৈরী হল, মিলুর গোটা বাঁড়াটাই ঢুকে গেল আমার মুখে!!! কি আরাম… কি সুখ… চকচক করে চোষা আরম্ভ করলাম আর সেই সাথে জিভটা ঘোরাতে লাগলাম মুন্ডি সমেত গোটা বাঁড়াটার উপর। মিলু কোমর দুলিয়ে বাঁড়াটা নাড়াতে লাগল আমার মুখে

   -উরিব্বাস… তুই ঘরের বউ না কি বাজারের বেশ্যা মাগী রে … বাজারী মাগীরাও বোধহয় এত কায়দা জানে না… গোটা ল্যাওড়াটাই খেয়ে নিলি খানকি … ডাইনি মেয়েছেলে…খা মাগী… যা প্রাণ চায় খা… আমি কোন উত্তর দিতে পারলাম না… আমার মুখে একজনের বাঁড়া, গুদে আর গাঁড়ে অন্য একজনের আঙ্গুল… হাতে একটা বাঁড়া… মা গো… রেন্ডী মাগীরও অধম হয়ে গেছি আমি…।

            মিলু এর মধ্যে আমার হাতদুটোতে হ্যান্ডবেল্টের বালাটা পরিয়ে ক্লিপ এঁটে দিল, শরীরটাকে একটু ঝুঁকিয়ে হ্যান্ডবেল্টের অন্য প্রান্তের ক্লিপটা লাগিয়ে দিল খাটের দুধারে, আমার হাতদুটো টানটান হয়ে দুধারে দুপাশে দুটোপ্রান্তে টাইট হয়ে আটকে গেল, হাত নাড়াচাড়া করার কোন ক্ষমতাই রইল না। বুঝতে পারছি এবার আমাকে বিটারটা দিয়ে মারা শুরু করবে।

            মিলু সিরাজকে সরিয়ে ওর জায়গাটা নিয়ে নিল, সিরাজকে বসিয়ে দিল আমার বুকের উপর, আমিও আগের মত পুরো ল্যাওড়াটাই নিয়ে নিলাম আমার মুখ সমেত গলার ভিতর। এর আগে কোন মেয়ে বা নারী ওর ধোন চোষেনি, এটা ওর কাছে একদমই নতুন ভাল লাগার স্বাদ নিয়ে এল। আবেশে ওর চোখ বুজে এল, আমার গালদুটো টিপে টিপে আদর করতে লাগল, আমার হাত কেন বাঁধা, সে বিষয়ে ওর মনে কৌতুহল হচ্ছে ঠিকই, সেটা ওর মুখ দেখেই বুঝতে পারছি, কিন্তু মুখে জিজ্ঞেস করতে পারল না।

        মিলু সিরাজকে আমার মুখ থেকে ওর বাঁড়াটা বার করে নিতে বলল, সিরাজ তাই করল, এবার মিলু বিছানা থেকে নেমে কার্পেটের উপর দাঁড়িয়ে আমার পা ধরে হিড়হিড় করে টেনে আমার বিছানার নীচ দিকে নামিয়ে দিল, আমার কোমর থেকে শরীরে উপর অংশটা বিছানার উপর আর এভাবে আমাকে টানাতে আমার বাঁধা হাতদুটো দুপাশ থেকে দুধার দিয়ে উপরে উঠে গেল, কাঁধে হ্যাঁচকা টান লাগাতে আমি ব্যাথায় “আঁক” করে চেঁচিয়ে উঠলাম, যদিও জানি এটা কিছুই নয়, আসল নির্যাতন শুরু হবে এর পর।

        “নে সিজু, বাঁড়াটা ভাল করে চুষিয়ে নে এবার, দেখিস আবার মাল না বেরিয়ে আসে, তাহলে আসল চোদনটাই করত পারবি না”, মিলু সিরাজকে বলতেই ও আবার আমার মুখে বাঁড়াটা পুরে দিয়ে চোষাতে লাগল, আমি ওর বাঁড়াটা চুষতে চুষতে মিলু কার্পেটের উপর দাঁড়িয়ে থেকেই একটা পা তুলে দিল আমার গুদের উপর, তলপেট আর গুদটাকে ভাল করে রগড়াতে রগড়াতে বিটারটা দিয়ে আমার থাই-দুটোতে পর্যায়ক্রমে ফটাস ফটাস করে মারতে শুরু করল।

        প্রথম আঘাতগুলো শুরু হতেই আমি যন্ত্রনায় ককিয়ে উঠলাম, চোখে জল এসে গেল, শরীরটা কেঁপে উঠল। মিলু থামল না, আমরা দুজনে এই খেলা বহুবার খেলেছি, কত জোর মারবে আর কখন থামতে হবে সেটা ওর জানা। পা দিয়ে আমার গুদ আর তলপেটটা দলাই-মালাই করে যেতে লাগল আর বিটারটা ব্যবহার করতে লাগল আমার থাইদুটোর উপর।

   -কি রে, চোদনা মাগী, কেমন হচ্ছে বল, খুব বাড় বেড়েছিলি… আজ চুদে চুদে তোকে ছিঁড়ে ফালাফালা করে দেব, রক্ত বার করে তোর রক্ত তোর গায়েই মাখাব… রেন্ডী মাগী, মাদারচোদ… লাথি মেরে তোর গাঁড় ভেঙ্গে দেব… গাঁড় চোদানোর সখ তোর বার করছি।

        আমার হাতির দাঁতের মত থাই মারের চোটে গোলাপী হয়ে গলে গলে যেতে লাগল, প্রতিবার আঘাতের সঙ্গে সঙ্গে শরীরে যেন কারেন্ট চলতে লাগল, প্রথম আঘাতগুলো সয়ে যেতেই অদ্ভুত এক যৌন আনন্দ উপভোগ করতে লাগলাম। মিলু থাইদুটোয় মারা শেষ করে পেটে কোমরে ফটাস ফটাস করে আঘাত করে যেতে লাগল, লাল লাল দাগের ছোপ পড়তে লাগল মারের চোটে। আমি সিরাজের বাঁড়াটা মুখ থেকে বার করে চিৎকার করে কাতরানোর অভিনয় শুরু করলাম

   -ওরে বাবা… মরে গেলাম… আঁক্… আঁক্ … ওফ্… ওফ্… মাগো… মরে যাচ্ছি… আর মারিস না আমায়… ঊঃ..

মাগো… উফ্…উফ্… দোহাই… আর মারিস না রে… খুব লাগছে… এত মারছিস কেন আমায়…

        মিলু জানে এগুলো সবটাই আমার অভিনয়, ও মারা থামাল না। বিটারটা দিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে সারা শরীরে মেরে যেতে লাগল। প্রতিবার আঘাতের সাথে সাথে শরীরটা কেঁপে কেঁপে উঠতে থাকল, হাতদুটো বাঁধা থাকায় আটকাতেও পরলাম না ওকে, পড়ে পড়ে মার খেতে লাগলাম আর গুদের ভিতরে কুলকুল করে রস বার হতে লাগল।

কিছুক্ষন এভাবে শরীরে আঘাত নিয়ে নিজের উত্তেজনাটা বাড়িয়ে চরমে পৌঁছে গেলাম, এবার মিলুকে চোখের ইশারা করতেই মিলু বুঝতে পারল ওর থামার সময় হয়েছে। বিটারটা একপাশে রেখে আমার হাতের বাঁধন খুলে দিল। একটানা হাত উপর দিকে টান করে রাখাতে কাঁধ টনটন করছিল, মার খাওয়ার ফলে শরীরটাও বেশ ঝিমিয়ে পড়েছিল, দুহাত দুদিকে ছড়িয়ে রেখে শুয়ে শুয়ে হাঁফাতে লাগলাম আমি।

মিনিট কয়েক বাদেই শরীরে সাড় ফিরে এল, রক্তের মধ্যে বিষের কণাগুলো আবার চলাচল শুরু করল, শরীরে একটা সর্বগ্রাসী ক্ষিদে অনুভব করতে লাগলাম, পুরুষ শরীর দিয়ে নিজের দেহটাকে শেষ করে দেওরাব জন্য মনটা নেচে উঠল। আমার ভিতরের খানকি মাগীটা জেগে উঠল আবার।

        আমি বিছানা থেকে নেমে, মিলুকেও বিছানা থেকে টেনে নামিয়ে নিলাম। অনেকদিন দাঁড়িয়ে চোদন খাইনি, আজ ঠিক করলাম দাঁড়িয়ে দাঁড়িয়ে চুদব। সিরাজকেও দেখানোর ইচ্ছে হল কেমন করে দাঁড়িয়ে চুদতে হয়, যদিও ও এখন সেটা পারবে না। মিলু এব্যাপারে অভিজ্ঞ, ওর সামনে দাঁড়িয়ে আমার একটা পা বিছানার উপর তুলে দিয়ে থাইদুটো ফাঁক করে গুদটা মেলে ধরলাম। গুদটা রসে জবজবে হয়ে গেছে, কুলকুল করে আঠা বের হয়ে একদম তৈরী হয়ে গেছে একটা মুশকো কেঁদো ল্যাওড়াকে নিজের ভিতরে নিয়ে নেওযার জন্য।

        মিলু আমাকে আমার পাছাদুটো নীচ থেকে ধরে সামান্য উপর দিকে ঠেলে তুলল, আমি বিছানার উপর পা রেখে দাঁড়িয়েছিলাম বলে গুদটা এমনিতেই একটু উপরে উঠে ছিল, মিলু পাছাটা ধরে একটু উপরে উঠাতেই আমার গুদ আর মিলুর বাঁড়াটা একদম মুখোমুখি হয়ে গেল। মিলু কোমরটা সামনে আমার দিকে বেঁকিয়ে ধরতেই আমি ওর বাঁড়াটা ধরে মুন্ডিটা আমার গুদের উপর সেট করে নিলাম, তারপর ওর পাছাটা ধরে আমার কোমরটা একটু দোলাতেই পড়পড় করে হোঁৎকা ল্যাওড়াটা আমার গুদের ভিতর নীচ থেকে উপর অব্দি ফালাফালা করে ঢুকে গেল। আমি মিলুর পোঁদাটা ধরে থাকলাম যাতে দুজনে ঠিকমত দাঁড়িয়ে থাকতে পারি, মিলু ওদিকে আমার পোঁঙা ধরে ময়দার তালের মত চটকানো শুরু করল।

   -ওঃ… ওঃ… কি চোদাচ্ছিস রে মাইরি… খানকি মাগী একেবারে… গুদখানাও সরেস মাল… ওফ্… ওফ্… বাঁড়াটা কোন ভিতরে ঢুকে যাচ্ছে রে… গুদটা তোর কোথায় শেষ রে মাদারচোদ… রেন্ডী মাগীদের মত চোদা শিখেছিস বটে  মিলু কোমর দুলিয়ে দুলিয়ে আমার গুদে ওর মুশকো হুলোটা পকাৎ পক করে ঢুকিয়ে রামচোদন দিতে লাগল, ওর চোদার ঠেলায় মনে হচ্ছে বাঁড়াটা যেন গুদ ফাটিয়ে একেবারে নাইকুন্ডলীতে গিয়ে আঘাত করছে, প্রতিবার ঢোকানোর সময় ওর তলপেটটা আমার তলপেটটায় এত জোরে ধাক্কা মারছে যে মনে হচ্ছে ওটা ফেটে চৌচির হয়ে যাবে।

        মিলুর চোদন খেতে খেতে দেখি আমার পিছনে এসে বগলের তলা দিয়ে হাত ঢুকিয়ে আমার মাইদুটো দুহাতে চেপে ধরল। তারপর দুহাতে দুটো নধর মাই ধরে পকাপক পকাপক করে টিপতে শুরু করল। আমার গায়ের সঙ্গে একদম সেঁটে দাড়াল, ওর বাঁড়াটা আমার পোঁদের ফাঁকে খোঁচা দিতে লাগল। শরীরটা আমার ঝন্ ঝন্ কর উঠল, অসম্ভব জ্বলুনি শুরু হল, মনে হল শরীরে যেন কেউ বিষ ঢেলে দিয়েছে, দুদিক থেকে দুজন জোয়ান আমার দেহটা নিয়ে ছিনিমিনি খেলছে, তাতেও যেন আমার আশ মিটছে না।

   -মরে গেলাম… ওরে বাবা… ওঃ… ওঃ… টেপ বোকাচোদা… আরও জোরে জোরে টেপ আমার চুঁচিগুলো… ছিঁড়ে ফ্যাল টেনে… উফ্… উফ্… গুদটা ফাটিয়ে দিতে পারছিস না…বাঁড়াটা আরও ঢোকা… আরও ভিতরে ঢোকা… ক্যালানেচোদা মত আস্তে আস্তে ঢোকাচ্ছিস কেন… আর পুরো বাঁড়াটা ঢোকা… ঐটুকু বাঁড়া নাকি তোর… আমার সুখ হচ্ছে না রে… জোরে জোরে চোদ… ঠাপা ভাল করে।

বলতে বলতে টের পেলাম মিলু প্রাণপণ শক্তিতে ঠাপানো শুরু করল, হামালদিস্তার মত ল্যাওড়াটা আমার গুদটাকে ঠাপিয়ে ঠাপিয়ে শেষ করে দিতে চাইল যেন। বাঁড়াটা ফেনার মত গুদের রসে মাখামাখি হয়ে গেছে, ফচ্ ফচ্ করে আওয়াজের সাথে মিলুর শুধু বাঁড়া নয়, বিচির থলেটাও গুদের রসে মাখামাখি হয়ে গেল। নীচ থেকে ঢুকছে বলে একদম ক্লিটোরিসটা ঘষে ঘষে ঢুকছে, প্রতিবার ঠাপনের সঙ্গে সঙ্গে আমার শরীরটা লাফিয়ে লাফিয়ে উঠছে, সিরাজ পিছনে দাঁড়িয়ে আছে বলে আমি অনেকটা ভর ওর শরীরের উপর ছেড়ে মনের সুখে মিলুর চোদা খেতে লাগলাম। পিছন থেকে সিরাজ ওর আগুনের মত গরম ল্যাওড়াটা আমার পোঁদের ফাঁকে রেখে দুহাতে মাইগুলোকে মুচড়ে মুচড়ে টিপতে লাগল। ওর বাঁড়ার গরমে আমার পাছার মাঝখানটা আরও তেতে উঠল। দুজন পুরুষকে দিয়ে চোদানোর যে কি আরাম, টের পাচ্ছি এবার। পা উঠিয়ে দাঁড়িয়ে আছি, গুদটা ফাঁক কর আর মিলুর বাঁড়াটা পিস্টনের মত হক্ হক্ করে ওর কোমরের দোলানির তালে তালে ঢুকছে আর বেরোচ্ছে

   -আঃ… আঃ… কি সুখ রে…ওঃ ইস্…ইস্…খুব সুখ… আমায় চুদে চুদে শেষ করে দে… দুজনে মিলে আমায় ভাগাভাগি করে চোদ… আমার সারা দেহ তখন উত্তেজনায় শিউরে শিউরে উঠছে, শরীরে মনে হচ্ছে দশটা হাতীর শক্তি… আরও দু-তিনজন পুরুষও যদি আসে, আমার কোন আপত্তি নেই… যতজন যতক্ষন ইচ্ছে আমার চুদে যেতে পারে… কামরসে শরীর ভরপুর…একাধিক পুরুষের সাথে একসাথে করার মজাই আলাদা… আমার মত চোদনখোর মাগীদের একসাথে চার-পাঁচটা পুরুষ লাগে শরীরের গরম ঠান্ডা করার জন্য। এক পুরুষে মন ভরছে না আজকাল যে, কি করব। গুদের খাঁই খুব বেড়ে গেছে ইদানিং।

   -শালী বাজারী মাগী… রেন্ডী… তোকে রেন্ডী মাগীদের মত করেই চুদব… রাস্তায় ল্যাংটো করে তোকে চুদব রে হারামজাদী বেশ্যা…

   -তাই চোদ… মাগো… আঃ… আঃ… পেটটা আমার ফেটে গেল… মরে গেলাম… ওঃ… ওহ্… ওহ্… এই না হলে চোদা… উফ্… সোজা নাইকুন্ডলীতে পৌঁছে যাচ্চে রে তোর বাঁড়াটা… হারামীর বাচ্ছা…

        বলতে বলতে টের পেলাম মিলুর শরীরটা শক্ত হয়ে গেল। দুহাতে আমায় চেপে ধরে গুদের ভিতর বাঁড়াটাকে ঢুকিয়ে স্থির হয়ে গেল, আমার ঘাড়ে মুখটা দিয়ে দাঁত দিয়ে আমার কাঁধটা কামড়ে ধরল। বুঝতে পারছি ওর সময় হয়ে এসেছে।

   -এ্যাই… এবার আমার হবে… ওহ্… ওহ্… আঃ… আঃ আর পারছি না রে…আহহ্…ছাড়ছি রে এবার…ছাড়ছি… ওরে… ওঃ… ওঃ.. বলতে বলতে ওর শরীরটা থরথর করে উঠল। গুদের ভিতর ল্যাওড়াটা কেঁপে কেঁপে উঠল। আমি খাট থেকে পা নামিয়ে গুদের ঠোঁট দিয়ে কপ্ কপ্ করে বাঁড়াটাকে গায়ের জোরে কামড়ে দিলাম। মিলু বিচিদুটো আমার থাই-এর ফাঁকে ঢুকে গিয়েছিল বলে ও যন্ত্রনার ছটফট করে উঠল আর সেই সঙ্গেই টের পেলাম গলগল করে গরম ফ্যাঁদা আমার গুদের ভিতর পচাৎ পচাৎ করে ফিনকির মত ঢুকে গুদটাকে ভরিয়ে দিল… গুদের রস আর ফ্যাঁদায় মিলেমিশে একাকার হয়ে গেল আমার গুদের ভিতরটা। ও আমার পাছাটাকে ধরে নিজের দিকে টেনে এনে ওর ডান্ডাটাকে যতটা সম্ভব গুদের ভিতর ঠেলে পুরে দিল। দাঁড়িয়ে দাঁড়িয়ে করছিলাম বলে সব রস গড়িয়ে গড়িয়ে পড়তে লাগল আমার থাই বেয়ে, মিলুর ধোনের বাল আর আমার থাই দুজনের চ্যাটচ্যাটে আঠায় ভরে গেল।

        মিলুর ধোনটা ছোট হয়ে আপনা থেকেই পুচুৎ করে বেরিয়ে এল গুদ থেকে, আমিও খাট থেকে পা নামিয়ে সোজা হয়ে দাঁড়ালাম। মিলু একটা তোয়ালে দিয়ে আমার থাই আর ওর বাঁড়াটা ভাল করে মুছে দিল। এতক্ষন একটানা দাঁড়িয়ে চোদন খাওয়ার ফলে পাদুটো টনটন করছিল, পা দুটো টেনে দাঁড়াতে আরাম পেলাম।

কিন্তু গুদের আরাম হলেও পোঁদের আরাম এখনও মনে হচ্ছে হয়নি, পোঁদটা চোদন খাওয়ার জন্য সুড়সুড় করছে। এর আগে মিলুকে দিয়ে বারকয়েক পোঁদ মারিয়ে নিয়েছি, ব্যাপারটা আমার কাছে জলভাত। সত্যি বলতে কি, মাঝেমাঝে গুদের বদলে পোঁদ মারাতে আমার ভালই লাগে, একটু অন্যরকম স্বাদ পাই যেন। অনেক মেয়েই পোঁদ মারানোর কথা শুনে আঁতকে ওঠে, কিন্তু পোঁদ মারিয়ে যে কি আমার, সেটা যে না করেছে বুঝবে না। তবে এর আগে কোনদিন একই সঙ্গে দুটোই মারাইনি, আমার মত চোদনখোর ডাইনি মাগীকে একসাথে গুদ-পোঁদ মেরে সুখ দেওয়ার ক্ষমতা মিলুরও এখন হয়নি। সিরাজের দিকে নজর দিতেই মনটা খুশীতে নেচে উঠল। ওর চুলের মুঠিটা ধরে ঝাঁকাতে ঝাঁকাতে বললাম

   -কি রে বেজন্মা, দাদা-বৌদির চোদন তো খুব দেখলি। নিজে একবার চুদবি নাকি? অবশ্য তুই আর আমায় কি চুদবি, আমিই তো তোকে চুদেছি।

   -কি যে বল, তবে তুমি কি দারুন চোদ গো। দাঁড়িয়ে দাঁড়িয়ে কি রকম দাদার রস বার করে দিলে।

মিলু হেসে উঠল, আমিও হেসে ফেললাম। ওর লকলকে ধোনটা হাতে নিয়ে নাড়াতে নাড়াতে বললাম,

   -চল তোকে অন্য আর এক রকম ভাবে চুদি, কি বল মিলু?

   -আমি কি বলব, তোমার যা খুশি কর, আমরা দুজনে তো তোমার গুদে বাঁধা পড়ে গেছি।

   -এই বাঞ্চোত ছেলে, চল, তোকে দিয়ে আমার পোঁদ মারাই, খুব আমার পেছনে বাঁড়ার খোঁচা মারছিলি, দেখি তোর কত ক্ষমতা, বলে আমি মিলুকে ইশারা কতরে ও আলমারী থেকে অ্যানাল-জেলটা বার করে নিয়ে এল। এটা একটা বিশেষ ধরনের লুব্রিকেটিং জেলির মত। পোঁদ থেকে যেহেতু গুদের মত আঠালো রস বের হয় না তাই পোঁদ মারার আগে এটা মেয়েরা পোঁদের ফুটোয় আর ছেলেদের ল্যাওড়াটাতে লাগিয়ে নেয় যাতে বাঁড়াটা ঢোকানোর সময় সমস্যা না হয়। আমি আজেবাজে ক্রিম বা তেল ব্যবহার করি না, তাতে পরে ভিতরে জ্বালা করে।

         আমি চিৎ হয়ে বিছানায় শুয়ে পাদুটো ফাঁক করে উপরে তুলে ধরলাম, সিরাজ ভাল করে ফুটোর চারধারে ও সামান্য ভিতরে জেলিটা লাগিয়ে দিল, নিজের বাঁড়াটাতেও জেলি লাগিয়ে নিল। এবার আমি বিছানার উপর দুহাত আর হাঁটুতে ভর দিয়ে উঠে হামাগুড়ি দেওয়ার মত করে বসলাম, ডগি স্টাইলে করার মত। পা দুটো সামান্য ফাঁক করে দিলাম যাতে পোঁদের ফুটোটা ভালভাবে খোলে। সিরাজ আমার ঠিক পিছনে হাঁটুগেড়ে বসল, ওর ধোনটা এল ঠিক আমার পাছার পেছনে, হাত দিয়ে আমার থাই, গুদ আর পাছাটাতে আদর করতে লাগল। মিলু এসে আমার পাছায় আস্তে আস্তে করে চাপড় মারতে লাগল, সেইসাথে পোঁদের চারদিকে, ফুটোর কাছে আঙ্গুল দিয়ে চুমকুড়ি কাটতে থাকল। ফুটোটা আস্তে আস্তে আলগা হতে শুরু করল আর সিরাজ ফুটোর আগায় বাঁড়াটাকে রেখে ঠেলা মারা শুরু করল।

        প্রথম প্রথম বাঁড়াটা ঢুকতেই চাইছিল না, এত টাইট হয়ে আছে। সিরাজ আস্তে আস্তে চাপ দিতে লাগল আর চাপের চোটে জেলি মাখানো বাঁড়াটা ধীরে ধীরে পোঁদের ভিতর ঢুকতে লাগল। প্রায় যখন সবটা ঢুকে গেছে, সিরাজ হঠাৎ গোটা ল্যাওড়াটা পোঁদ থেকে বের করে পরক্ষনেই উল্টো চাপে হঁক করে গোটা ল্যাওড়াটা আমার পোঁদের ভিতর পড়পড় করে ঢুকিয়ে দিল। আচমকা ওই রকম ছয় ইঞ্চি গোদা ল্যাওড়াটা আছোলা বাঁশের মত আমার পোঁদে পকাৎ করে ঢোকাতে আমার মত চুদুড়ে খানকি মাগীরও দম আটকে গেল, “আঁক” করে চেঁচিয়ে উঠলাম আর আমার অবস্থা দেখে মিলু সিরাজ দুজনেই মজা পেয়ে গেল। বাঁড়াটা জেলিতে মাখামাখি হয়ে হড়হড়ে হয়ে গেছে, পোঁদের ভিতরটাও তাই, সিরাজ মনের সুখে আমার পোঁদ মারতে লাগল।

   -ওরে বাবাগো, আমার গাঁড় ফেটে গেল… কি ঢুকিয়েছিস রে বাঞ্চোত ছেলে… ল্যাওড়া না অন্য কিছু… কি হোঁতকা হয়েছে রে তোর ধোনটা… সবে তো দুদিক আমায় চুদলি… তাতেই এই… ওঃ… ওরে বাবা… মরে গেলাম… মার… প্রাণভরে আমার গাঁড় মার…গুদটা তো ফাটাতে পারলি না… পোঁদটাই ফাটা… দেখি সেটা পারিস কিনা…ইস্… ইস্… কি দারুন লাগছে রে… বলতে বলতে মিলু দেখি আমার সামনে এসে দাঁড়াল… ওর ধোনটা মাল বেরিয়ে লটপটে হয়ে গেছে… আমাকে পোঁদ মারাতে দেখে কিছুটা উত্তেজনা পেল… আমি ওর বাঁড়াটা হাত দিয়ে টেনে আমার মুখের কাছে নিয়ে আসতে চাইলাম… ও ব্যাপারটা বুঝতে পেরে সোজা ওর বাঁড়াটাকে আমার মুখের ভিতর ঢুকিয়ে দিল, আমিও ওর ল্যাওড়াটা দিয়ে চুকচুক করে চোষা শুরু করলাম। এর মধ্যে আমার বগলের তলা দিয়ে সিরাজ হাত চালিয়ে আমার মাইদুটো পকাপক করে টেপা শুরু করল।

        আমার তখন তূরীয় অবস্থা… পোঁদে বাঁড়ার গাদন চলছে… মাইগুলো পকপক করে টেপন খাচ্ছে… মুখে একটা অন্য পুরুষের বাঁড়া… উফ্… এই না হলে চোদন। আমার মত ঢ্যামনা বাজারী রেন্ডী মাগীর কি একটা বাঁড়ায় মন ভরে… এখনও ইচ্ছে করছে আর একটা জোয়ান মদ্দ পেলে ভাল হত, ওর বাঁড়াটা আমি হাতে নিয়ে খেঁচতাম… খেঁচে খেঁচে ওর মাল বার করে সেই ফ্যাঁদাটা চুকচুক করে খেতাম… মা গো…আমি কি বাজারের বেশ্যা মাগী না ঘরের বউ!!!

   -এই শালী…খানকি…  বাজারী মেয়েছেলে কোথাকার… গুদ পোঁদ সব একসাথে মারচ্ছিস রে… বল তো আরও কয়েকজনকে ডেকে আনি… একের পর এক এসে তোকে চুদে যাক… রাস্তায় ল্যাংটো করে সবার সামনে চুদুক তোকে… হারামাজাদী বেশ্যা…

        মুখে আমার মিলুর ল্যাওড়াটা ঢোকানো, উত্তর দিতে পারলাম না। মনে মনে ভাবলাম, সেটা হলে তো আরও ভাল হয়, বিদেশে কি সুন্দর ন্যুড বিচ থাকে, এখানে সেরকম থাকলে আমি তো ট্যু-পিস বিকিনি পরে শুয়ে থাকতাম, পারলে একদম ল্যাংটোই হয়ে যেতাম সেখানে, সবার সামনে উলঙ্গ হয়ে শুয়ে থাকতাম, আমার আঙ্গুরের মত বোঁটাওয়ালা মাই আর চকচকে ফর্সা তেলা মসৃণ গুদটা মেলে ধরতাম প্রকাশ্যে… আমার নগ্ন শরীরটা সবাই চেটে চেটে খেত… উফ্… উফ্…মনে মনে ভাবলাম একটা মিশমিশে কালো সাড়ে ছফুট বিশালদেহী এক নিগ্রোকে…আমায় চুদবে বলে ল্যাংটো হয়ে আমার সামনে দাঁড়িয়ে আছে… দশ ইঞ্চি আছোলা বাঁশের মত রগরগে একটা বাঁড়া…মুন্ডিটা একখানা হাঁসের ডিমের মত সাইজ… আমার গুদ পোঁদ দুটোই একে একে মেরে ফাঁক করার জন্য তৈরী হচ্ছে… অফুরন্ত দম…উরি বাবা... কি জিনিষ একটা… এই না হলে পুরুষ… দেখলেই ল্যাংটো হয়ে চুদিয়ে নিতে ইচ্ছে করে… ভাবতেই আমার শরীর নতুন করে কামপ্রবাহ শুরু হল… আরও হিট উঠে গেল, বিষের জ্বালায় জ্বলেপুড়ে মরে যেতে লাগলাম… মিলুর বাঁড়া বিচী দুটোই মুখের ভিতর পুরে এমন টানা শুরু করলাম যে মিলু আমার পিঠটা খিঁমচে ধরল… নখ দিয়ে আঁচড় কেটে কেটে আমার পিঠের ছালচামড়া তুলে ফেলতে লাগল। আমি নিজেই চোদার ঠাপ বাড়িয়ে দিলাম, পোঁদটাকে আগুপিছু করে সিরাজের বাঁড়াটা গপ গপ করে ঢোকাতে লাগলাম নিজের পাছার। পোঁদটা এখন আলগা হয়ে গেছে, অতবড় বাঁড়াটা পুরোটা সহজেই ঢুকতে আর বেরোতে থাকল। সিরাজ অ্যার মিলু পালা করে আমার বগলের তলা দিয়ে হাত ঢুকিয়ে মাইগুলোকে দুমড়ে মুচড়ে দিতে লাগল।

        আমার সারা দেহ তখন যেন দাউদাউ করে জ্বলছে, বাহ্যজ্ঞান হারিয়ে ফেলেছি আমি, শরীরে অমানুষিক ক্ষমতা, অসম্ভব ক্ষিদে, সীমাহীন সহ্যশক্তি। মাথার ভিতরটা এত দপদপ করছে যে মনে হচ্ছে খুলিটা ফেটে গিয়ে রক্ত-মাংস বেরিয়ে আসবে। সিরাজকে আচমকা এক ঠেলা মেরে ওর গোদা হুলো ল্যাওড়াটা নিজের গাঁড়ে ঢুকিয়ে নিয়ে পোঁদের ফুটোটা টাইট করে দিলাম। ও বাঁড়াটা বার করতে পারল না আর আমি ঐ অবস্থায় পোঁদে বাঁড়াটাকে রেখে কোমরটা ঘোরাতে শুরু করলাম, বাঁড়াটাও ভিতরে তালে তালে ঘুরতে শুরু করল। পোঙার দেওয়ালে ল্যাওড়াটা খুঁচিয়ে খুঁচিয়ে ঘা দিতে লাগল। একহাতে মিলুর বাঁড়া-বিচি ধরে নৃশংষভাবে মোচড়াতে থাকলাম।

        সিরাজ এটা বেশীক্ষন সহ্য করতে পারল না। কিছুক্ষন পরই ও আমার কোমরটা খামচে ধরল, বাঁড়াটাকে ভিতরে রেখেই ছটফট করতে করতে বলে উঠল

   -এ্যই, টাবু, টাবু, হয়ে এল আমার… আমি আর পারব না… বেরিয়ে যাবে এবার… উফ্… ওঃ… ওঃ…

আমি মিলুর বাঁড়াটা মুখ থেকে বার করে ওর ধোন আর বিচিদুটোকে হাত দিয়ে পক করে চেপে ধরলাম

   -ওরে বাঞ্চোত ছেলে, মাদারচোদ… বার কর… পোঁদের ভিতরেই ফ্যাল তোর ফ্যাঁদা… গুদে ফ্যাঁদা ঢুকিয়েছি…এবার পোঁদেও ঢোকাব… দেখি তোর কত ফ্যাঁদা আছে বিচিতে… গোটা পোঁদটা ভর্ত্তি করে দে… বোকাচোদা… বেজন্মা… আমায় তো রেন্ডী মাগী করে দিলি… বলার সাথে সাথে টের পেলাম বাঁড়াটা ভিতরে কেঁপে উঠল, ওর শরীরটা বিস্ফোরনে বেঁকেচুরে গেল, মুখ দিয়ে লালা টপটপ করে আমার পিঠের উপর পড়তে লাগল আর ভক ভক করে গরম আঠালো মাড়ির মত রস আমার পোঁদটাকে ভরিয়ে দিতে লাগল।

  -আঃ… আঃ… কি আরাম… পোঁদ মারিয়ে কি আরাম হচ্ছে রে খানকির ছেলে… ফ্যাল… ফ্যাল… আরও মাল ফ্যাল… আমি ডাইনী মাগীর মত হিসহিস করে উঠলাম… গাঁড়টা ভরিয়ে দে তোর মাল দিয়ে… বলতে বলে আমি পোঁদের ফুটোটা দিয়ে ওর মুশকো বাঁড়াটাকে চেপে চেপে দিতে লাগলাম আর ঐ চাপে বাঁড়াটাও ফচ ফচ করে শেষবিন্দু পর্যন্ত রসটা ভিতরে ঢেলে দিতে লাগল। প্রচুর মাল আছে বটে চোদনার ওর বিচিদুটোয়… পোঁদটা ভর্ত্তি হয়ে ফ্যাঁদার ধারা চুঁইয়ে চুঁইয়ে বেরিয়ে গুদের উপর চলে এসে ফোঁটা ফোঁটা করে পড়ে গেল আমার হাঁটুর নীচে রাখা তোয়ালেটায়।

   -ওরে বাবা… ওঃ…ওঃ… উফ্… উফ্… ইস্… পারছি না টাবু… সবটা ঢেলে দিলাম… আমার ধোনটা খসে গেল… আঃ… আঃ… ও যন্ত্রনায় ছটফট করে উঠল আর আমি রাক্ষসীর মত ওর বাঁড়া টিপে টিপে রস বার করে নিজের গাঁড়ে ঢোকাতে লাগলাম।

        আস্তে আস্তে ওরে ধোনটাও নিস্তেজ হয়ে গেল, পুচ করে বেরিয়ে এল আমার গাঁড়ের ভিতর থেকে, কাটা কলাগাছের মত ও বিছানায় চিৎ হয়ে শুয়ে পড়ল, আমিও ওর উলঙ্গ শরীরটার উপরই ল্যাংটো অবস্থায় শুয়ে পড়লাম, মিলু আমার উপর শুয়ে পড়ল, দুই পুরুষের মাঝে আমার নরম শরীরটা চেপে গেল।

        তিনজনের কারওই কথা বলার মত অবস্থা নেই, আমি দুচোখে চখন অন্ধকার দেখছি, জীবনে প্রথমবার দুজনকার সাথে একসাথে করলাম, দুজনাকেই সম্পূর্ণ তৃপ্তি দিতে পেরেছি, নিজেও তৃপ্তি পেয়েছি খুবই। টানা প্রায় আড়াই ঘন্টা দুজনকে দিয়ে পরপর গুদ পোঁদ মারিয়ে আমার শরীরে আর কিছু নেই, কোমরটা যন্ত্রনায় ছিঁড়ে যাচ্ছে, তলপেটটা ব্যাথায় টনটন করছে. পাছাটা এত ভারী হয়ে গেছে যে নাড়াতে পারছি না।

        অবসন্ন, অর্ধচেতন অবস্থায় উপুড় হয়ে শুয়ে রইলাম সিরাজের বুকের উপর, মিলু আমার পিঠে মাথা দিয়ে শুয়ে থাকল, এসিটা একটানা গুণগুণ করে আমাদের তিনজনের নগ্ন দেহে হিমেল বাতাসের স্রোত বইয়ে দিতে লাগল। বাইরে নেমেছে অঝোর ধারায় বৃষ্টি তখন।



পাঠকদের উদ্দেশ্যে :

   1. আমার “অনভিজ্ঞ পুরুষের সাথে” সিরিজটা এর সাথে শেষ হল। প্রথম দুটো পর্বে যে রকম উৎসাহজনক মন্তব্য পেয়েছিলাম, তৃতীয় পর্বের প্রথমাংশে সেরকম কিছু পাইনি। জানিনা আপনাদের ভাল লেগেছে কিনা, তবে, ভাল-খারাপ যাই লাগুক, মতামত খোলাখুলি জানালে ভাল লাগে। আশায় রইলাম।
   2. অনেকে জিজ্ঞেস করেছেন এগুলো আমার বাস্তব জীবনের ঘটনা কিনা। অনেক লেখকই নিজের লেখাকে তাঁর বাস্তব জীবনের সত্যি ঘটনা বলে থাকেন, আমি ঠিক উল্টো কথা বলছি। গোটাটাই আমার কল্পনা, আমি ও আমার স্বামী দুজনে যা কল্পনা করে থাকি, সেই কল্পনাকে শব্দের বাঁধনে বেঁধে আপনাদের সামনে আনলাম, সেই কল্পনাকে বাস্তবায়িত করার মত সাহস বা সুযোগ কোনটাই আমাদের নেই। লেখাটা কল্পনা, কেবল আমিই বাস্তব।
   3. আমার আগের লেখা এই সাইট থেকে কপি করে অনেক জায়গায় পেস্ট করে দেওয়া হয়েছে। এই বিশুদ্ধ চৌর্যবৃত্তি আটকানোর ক্ষমতা আমার নেই। তবে আমাকে জানিয়ে এটা করবেন, এই আশাটুকু মিনতি করছি।
   4. ভবিষ্যতে আমার লেখা পড়তে চাইলে, কি ধরনের গল্প আপনাদের পছন্দ, সেটা জানালে লেখার চেষ্টা করব। তবে Incest নিয়ে লেখার অনুরোধ দয়া করে করবেন না। আগেই বলেছি, লেখাটা কল্পনা হলেও আমি নিজে তো বাস্তব; আশাকরি ব্যাপারটা বুঝবেন।
   5. আমার পাঠকদের সবাইকে আমার লেখা পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

তবসুম সুলতানা



আপনাদের সুবিধার জন্য অন্য্যন্য পর্বের লিঙ্কগুলো দিয়ে দিলাম :

2 comments:

  1. সেরা চুদাচুদির গল্প পড়তে choti0.blogspot.in এর উপর Click করুন......

    ReplyDelete
  2. সেরা চুদাচুদির গল্প পড়তে choti15.blogspot.in এর উপর Click করুন.....

    বাংলা প্রেমের গল্প , মিষ্টি গল্প ও অন্যান্য গল্প পড়তে storyinbengali.blogspot.in এর উপর Click করুন.

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete