Friday 31 August 2012

কমলার বোন মুকু


কমলার ছোট বোন মুকু। আরো অনেক বছর পর এই মেয়েটাকে দেখেও আমার কামভাব জেগেছিল। তখন অবশ্য ওদের সাথে আমাদের সম্পর্ক খারাপ। কিন্তু মুক্তা আবার আমার প্রতি নমনীয়। ওদের প্রায় সবগুলো বোন কেন যেন আমার প্রতি দুর্বল ছিল। মিলি, ডিলি, কিলি কমলা মুকু। এই পাঁচ বোনই কখনো না কখনো আমার সাথে লদকা লদকি করার চেষ্টা করেছে। এদের মধ্যে কিলি আর ডিলির ব্যাপারে কখনো কামভাব জাগেনি। মুকুর ব্যাপারে জেগেছে একবার ছোটমামার বাসায় ওকে দেখি উন্নত যৌবনে। তখন ওর হঠাৎ করে গজানো বিশাল ভারী দুটো স্তন, এক কেজি হবে একেকটা। ব্রা সাইজ ৩৬ এর উপরে ডি ডি। টাইট কামিজ পরে ভারী দুধের প্রদর্শনী করেছিল সেদিন আমার সামনে। দেখে আমি কল্পনায় সেট করলাম ওকে প্রথমবারের মতো। অনেক রাত চুদেছি কল্পনায়। সাধারনত এভাবেঃ
-ভাইয়া আপনার সাথে আমার কিছু কথা আছে
-গোপন কথা?
-খুব, বসেন না এখানে
-বসলাম
-আরো কাছে
-ভয় করে
-ভয় কিসের, এখানে কেউ নেই
-সেজন্যই তো
-অবাক কান্ড, আমি কী আপনাকে খেয়ে ফেলবো?
-না, উল্টোটা
-কী???? আপনার সাহস নাই আমি জানি
-ভুল জানো
-তাই? দেখি কত সাহস
-না থাক, তুমি কান্নাকাটি করবে শেষে
-ইশশ কতত শখ, আমি কাদবো না আপনি
-তুমি কাদবে
- কী করবেন আপনি
-হাসবো
-কচু! আপনি একটা ভীতু। আচ্ছা আমি কী বেশী মোটা হয়ে গেছি
-বলবো না
-বলেন না!! প্লীজ ভাইয়া!!
-তুমি অনেক সুন্দর হয়েছো
-মুটকি হয়েছি
-মোটেও না, বরং এভাবে বলি, তোমার শরীরটা ভরাট হয়েছে। তোমার শরীরের দুটো খুব প্রয়োজনীয় অংশ সুন্দরতম হয়েছে।
-কোন দুটো? বলা যাবে না
-অ্যাই, বলেন না!! প্লীজ।
বলেই মুকু আমার গা ঘেষে এলো, আমার ডানবাহুতে ওর নরম স্তনের স্পর্শ। একতাল মাংস। কনুই দিয়ে হালকা গুতো দিলাম নরম স্তনে। হি হি করে হেসে উঠলো মুকু
-এমনি বলবো না, ধরে ধরে দেখে বলতে হবে
-আচ্ছা ধরেন।
-তোমার সবচেয়ে সুন্দর হলো তোমার বুক দুটো, এত ভরাট বুক আমি আর দেখি নি।
-যাহ, আপনি দুষ্টুমি করছেন
-সত্যি, কিন্তু আমার খুব ইচ্ছে করে ধরে দেখতে ওগুলো সত্যি নাকি ফোমের।
-যাহ, ফোমের হতে যাবে কেন,
-তাহলে তুমি কী ফোমের ব্রা পরো?
-না, আমি নীটের ব্রা পরি, খুব পাতলা
-দেখি একটু, কামিজটা খোলো
-আপনার মতলবটা কী
-মতলব খুব সামান্য, একটু সত্যি যাচাই করা
-আমার লজ্জা করে। ব্রা খুলতে পারবো না কিন্তু
-আচ্ছা তোমার খুলতে হবে না, আমি খুলে নিচ্ছি।
-যা দুষ্টু
-ওয়াও, তোমার এগুলো এত সুন্দর
আমি চোখ ফেরাতে পারলাম না ওর বাদামী সুন্দর ভারী দুটো নগ্ন স্তন থেকে। একটু ঝুলে গেছে এই যা। আর দেরী না করে ঝাপিয়ে পড়লাম দুই হাতে। মর্দন, চুম্বন চললো বন্য স্টাইলে। কামড়ে কামড়ে লাল করে দিলাম বোঠাগুলো। তারপর ফড়ফড় করে সালোয়ারের ফিতা ছিড়ে পুরো নেংটো করে ফেললাম ওকে। মুকু খুশী, কিন্তু ভয় পাচ্ছে, ভাইয়া ব্যাথা দিবেন না কিন্তু। ব্যাথা পাবে না, তোমাকে কুকুরের ষ্টাইলে ঢোকাবো। উপুর হও, পাছাটা তোল, পেছন থেকে ঢোকাই। তারপর ডগি ষ্টাইলে চুদলাম ওকে অনেক্ষন ধরে।

1 comment:

  1. সেরা চুদাচুদির গল্প পড়তে choti15.blogspot.in এর উপর Click করুন.....

    বাংলা প্রেমের গল্প , মিষ্টি গল্প ও অন্যান্য গল্প পড়তে storyinbengali.blogspot.in এর উপর Click করুন.

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete