Tuesday 28 August 2012

ছেলেবেলার সাথি বড় হয়েও?? পার্ট—৩ (শেষ) (oWn sToRy)


সকালে ঘুম ভাংলো মহুয়ার ডাকে। চোখ খুলেই দেখি ও দাঁড়িয়ে মুচকি হাসছে। ও একটু ঝুকে এসে আমার ঠোটে একটা চুমু খেল। আমি ওর চুলের মিস্টি গন্ধ পেলাম। ও এম্নিতেই সুন্দর তার উপর টাইট গেঞ্জি আর ট্রাউসারে ওকে যেন আজ অপরূপ লাগছে। ‘কি মি. অলস এতক্ষনে ঘুম ভাংলো?’ হাস্যোজ্জল মহুয়া বলে উঠল। আমি ওকে ধরার জন্য হাত বাড়ালাম কিন্ত অ দুষ্টু মেয়ের মত একটা হাসি দিয়ে দৌড়ে চলে গেল। নাস্তার টেবিলে গিয়ে দেখি নাস্তা রেডী। ওও বসে নাস্তা করছে। ও আমার দিকে একটু পরপর মুচকি হেসে তাকাচ্ছিল, হয়ত রাতের কথা মনে করেই। একটু পরেই মায়ের কল আসল। আমাদের খোজখবর নিয়ে আম্মু জানালো যে নানার অবস্থা এখন মোটামুটি ভাল আর ওরা কালকেই দুপুরের ট্রেনে আসবে। ফোন রেখে আমি মহুয়া কে নানার অবস্থা জানালাম, ও যারপরনাই খুশি হল। নাস্তা খেতে খেতে হটাত টেবিলের নিচে আমার নগ্ন পায়ে মাহুয়ার নগ্ন পায়ের স্পর্শ পেলাম। আমি ওর দিকে তাকাতেই দেখি ওর মুখে দুস্টামির হাসি। ও ওর পা দিয়ে আমার পায়ে ঘষছিল। এরকম অভিজ্ঞতা আমার আর কখন হয়নি যে এত ভাল লাগছিল। আমিও আমার পা দিয়ে ওর মসৃন হাটুতে বুলাতে লাগলাম। এমন সময় বুয়া এসে হাজির, ‘ভাইজান, খালাম্মারা কি কাইলকা আসবেন?’



‘হ্যা, দুপুরের ট্রেনে, কেন?’ আমি বিরক্ত হয়ে বললাম।



‘না ভাবছিলাম, অন্য দিন তো সময় পাইনা, এইল্লাইজ্ঞা আইজকার দিনডা আমার উনার লগে একটু থাকতাম….আমি আপনাদের রাতের রান্নাবান্না সব কইরা দিইয়া যামু’।



‘আচ্ছা ঠিক আছে যেও’। বলে আমি খেতে লাগলাম নাস্তা শেষ করে মহুয়া অরনীর রুমে পড়তে চলে গেল আর আমি আমার রুমে। একটু পরেই বুয়া রান্নাবান্না শেষ করে চলে গেল। আমি পা টিপে টিপে মহুয়ার ঘরে গিয়ে দেখি ও বই খোলা রেখে জানালা দিয়ে বাইরে তাকিয়ে আছে। আমি ওর পিছনে গিয়ে হাত দিয়ে ওর চোখ ডেকে ফেললাম। ওর বুঝতে কোনই কষ্ট হলনা যে এটা কে। ওও দুস্টুমিতে জোরাজুরি করে আমার থেকে নিজেকে ছাড়িয়ে নিল। আমরা তখন একজন আরেকজনের সামনে দাঁড়িয়ে। ও ফিসফফিস করে বলল, ‘বুয়া চলে গেছে?’



‘হ্যা’



আমি আর ও আবারো বাসায় একা এটা চিন্তা করেই যেন মহুয়া লাল হয়ে গেল, তবুও ও আমার কাছে নত মুখে এগিয়ে আসল। আমি গভীর ভালবাসায় ওর গাল দুটি ধরে মুখটি আমার কাছে আনলাম। ‘আই লাভ ইউ মহুয়া’ ও কিছু বলল না শুধু গভীর চোখে কিছুক্ষন আমার চোখে তাকিয়ে রইল, তারপর ওর ঠোট স্পর্শ করল। ও আমাকে পাগলের মত চুমু খেতে লাগল। ও আমাকে অবাক করে দিয়ে ওর জিহবা আমার মুখের ভেতর ডুকিয়ে দিল, আমিও ওর রসালো জিহবা চুষতে লাগলাম। আমি ওর গেঞ্জির ফাক দিয়ে হাত ঢুকিয়ে ওর তুলতুলে মাইয়ের স্পর্শ পেলাম। ও ব্রা পরেনি। এই স্পর্শে ওও যেন পাগলের মত আমার সারা মুখ ওর জিহবা দিয়ে চাটতে লাগল। আমি একহাতে ওর নগ্ন মাই আর আরেক হাতে ওর সুগঠিত নিতম্ব টিপতে লাগলাম। আমার মুখ চাটতে চাটতেই মহুয়ার হাত চলে গেল আমার ট্রাউজারের ফিতায়। একটানে খুলে ও ফাক দিয়ে ওর হাত গলিয়ে আমার শক্ত বাড়ায় হাত বুলাতে লাগল। আমি ওর গেঞ্জিটা খুলে ফেললাম। এই প্রথম ওর মসৃন শুভ্র মাই দুটো দিনের আলোয় দেখলাম। দেখার পর আমার আর নিজেকে ধরে রাখা সম্ভব ছিল না। আমি পাগলের মত ওর একটা মাই টিপতে লাগলাম আর আরেকটা হাত দিয়ে টিপ্তে লাগলাম। ও উত্তেজনায় আআআআহহহহহহহ, উউউউউউউউউহহহহহ করছিল। ওর শীৎকারে সারা ঘর যেন ভরে গেল। এই অবস্থাতেই ও আমার শার্টটা খুলে আমার বুকে ওর হাত বুলাতে লাগল। ওর মাই চুষতে চুষতেই আমার হাত ওর ট্রাউজারের ফাক দিয়ে ডুকে গেল। ও দেখলাম পেন্টিও পড়েনি। ওর বালহীন কামানো ভোদায় হাত দিয়ে আমি চমকে উঠলাম। আহ এই কি সেই ভোদা যেটা আমি ৮ বছর আগে ধরেছিলাম? কিন্ত সেটা তো এত গরম আর ভেজা ছিল না। আমি ওর মাই খেতে খেতেই ওকে দুহাত দিয়ে কোলে তুলে নিয়ে আমার রুমে নিয়ে বিছানায় শুইয়ে দিয়ালাম। এবার ওর অন্য মাইটা চুষতে চুষতে জিহবা দিয়ে ওর নগ্ন শরীর চাটতে চাটতে নিচে নেমে ওর ট্রাউজারটা নামিয়ে দিলাম। এখন ও সম্পুর্ন নগ্ন। ওর দেহের সৌন্দর্য যেন কোনো গ্রীক দেবীকেও হার মানিয়ে দেবে। আমি এবার ওর সুন্দর নাভিটা চুষতে থাকলাম। আর মহুয়ার তখন চরমসুখে চোখমুখ লাল হয়ে গিয়েছে। আমি আরো নিচে নেমে ওর ভোদার আশেপাশে জিহবা চালাতে লাগলাম। কিন্ত ইচ্ছে করেই ভোদায় মুখ দিচ্ছিলাম না। ওর ভোদা দিয়ে তখন রস চুইয়ে চুইয়ে পড়ছিল। আমি তাও তাতে মুখ না দিয়ে আরও নিচে ওর মসৃন উরু চাটতে ওর পায়ের পাতায় চলে আসলাম। ওর ফর্সা মসৃন পা চুষে চুষে লাল করে দিয়ে আবার উপরে উঠতে লাগলাম। ওর ভোদার রসে তখন বিছানার চাদর ভিজে গিয়েছে। আমি আস্তে আস্তে উপরে উঠে যখন ওর ভোদায় মুখ দিলাম তখন ওর চিৎকারে মনে হল যেন ঘর ফেটে যাবে।



‘ওওওওওওওহহহহহহহহহ……আআহহহহহহহহহহহহহ……উউউউউউহহহহহহহ……ওওওওওমাআ…’



আমি ওর ভোদার মাদকতাময় গন্ধে বাচ্চা ছেলের মত ওর গরম ভোদা চুষতে লাগলাম। ভোদার উপরটা চেটে আমার জিহবা ওর ভোদার ভিতরে ঢুকিয়ে দিলাম। একটু পরেই দেখি মহুয়া কেমন যেন শক্ত হয়ে গেল, ওর দেহটা যেন ধনুকের মত বাকা হয়ে গেল আর পাগলের মত শীৎকার দিচ্ছিল। আমি বুঝতে পারলাম ওর অর্গাজম (চরমপুলক) হচ্ছে। ওর ভোদা দিয়ে গলগল করে মাল বের হয়ে আসল। আমি সব চেটেপুটে খেয়ে নিলাম। মহুয়া এবার জোর করে আমাকে টেনে ওর উপর শুইয়ে আবার চুমু খেতে লাগল। আমার শক্ত বাড়া আর অপেক্ষা করতে পারছিল না। আমি আস্তে আস্তে মহুয়ার ভোদার সাথে লাগালাম আর ও কেমন কেপে উঠল, আমি জানি ওরও আমার মতই আমাদের ছোটবেলার কথা মনে পড়ে গিয়েছে যখন আমরা ঘন্টার পর ঘন্টা ভোদার সাথে বাড়া লাগিয়ে কাটিয়ে দিতাম। আমি আস্তে আস্তে ওর ভোদায় ঢুকাতে লাগলাম, কিন্ত ওর ভোদা এতই টাইট ছিল যে ঢুক্তে চাচ্ছিল না। নেহায়েৎ ওর ভোদার রসে পিচ্ছিল হয়ে ছিল বলে আস্তে আস্তে ঢুকে গেল। একটু ভিতরে ঢুকেই একটা বাধা পেলাম। আমি জানি এখন ও ব্যাথা পাবে তাই আমি ওর চোখের দিকে তাকালাম, ও কোনমতে মাথা নেড়ে সায় দিল। আমি ওর পর্দা ছিড়ে ঢুকাতেই ও ব্যাথায় চিৎকার দিয়ে উঠল। ওর লাল মুখ বিকৃত হয়ে গেল। আমি থেমে গিয়ে ঐ অবস্থাতেই কিছুক্ষন থাকলাম। ও আস্তে আস্তে একটু সহজ হয়ে এলে আমি ধীরে ধীরে বাড়া উঠানামা করাতে লাগলাম। ওও আস্তে আস্তে ব্যাথা ভুলে মজা পেতে শুরু করল। জোরে জোরে নিশ্বাসের সাথে সাথে ওর লাল হয়ে যাওয়া মাই দুটো উঠানামা করছিল। এই দৃশ্য দেখে আমি উত্তেজিত হয়ে আরে জোরে জোরে থাপাতে লাগলাম। ওর শীৎকারে কান পাতা দায়। একটু পরেই দ্বিতীয় বারের মত ওর মাল বের হয়ে গেল। আমারও প্রায় শেষ অবস্থা তাই বের করে আনতে যাবো, এমন সময় ও আমাকে থামালো। কোনমতে শুধু, ‘আআহহহ…থেমোনা সোনা…উউউহহ…আমি সকালে পিল…ওওওহহহ……’ এটুকু বলতে পারল। আমি তাই আরো দ্রুত থাপাতে লাগলাম। ওর আগুনের চেয়েও গরম ভোদার চাপ আমার বাড়া আর বেশিক্ষন সহ্য করতে পারলো না। গলগল করে আমার গরম মাল এসে ওর ভোদা ভরে গেল। আমার অবস্থা হয়ে এলেও মহুয়ার যেন পিয়াস মেটেনি। ও গড়িয়ে আমার উপরে উঠে এসে আমার সারা মুখে জিহবা দিয়ে চুষতে চুষতে আমার বুকে নেমে আসলো আর হাত দিয়ে আমার নরম সোনা টিপছিলো। আমিও ওর মসৃন পিঠে হাত বুলাচ্ছিলাম। আস্তে আস্তে আমার সোনা শক্ত হতে লাগল। মহুয়াও আস্তে আস্তে নিচে নামতে লাগল। তারপর আবার সোনায় মুখ দিয়ে ও আমাকে চমকে দিল। একেবারে বাচ্চা মেয়ের মত ও আমার সোনা চুষতে লাগল। এত সুখ আমি আর বেশিক্ষন সহ্য করতে পারলাম না। ওকে টেনে উঠিয়ে আমার উপরে রেখেই ওর গরম ভোদায় বাড়া ঢুকিয়ে দিলাম। এবার ও নিজে থেকেই থাপ দিটে লাগল। আমিও নিচ থেকে তলথাপ দিতে থাকলাম। ও চরম উত্তেজিত হয়ে জোরে জোরে উঠানামা করছিল। ওর লাল লাল মাই দুটো আমার বুকের উপর এসে পড়ছিল।



‘উউউউউউহহহহহ……মাআআআগো……আআআআআউউউউউউউউ…………আআআআআহহহহহহহহ………’ মহুয়ার সেক্সি শীৎকারে আমারও উত্তেজনা চরমে। একটু পরেই আমার সাথে সাথেই মহুয়ার ও মাল বের হয়ে গেল আর ও আমার উপর এলিয়ে আমার বুকে ওর মাথা রেখে শুয়ে পড়ল। আমি ওর কানে মিস্টি মিস্টি কথা বলে ওর পিঠে আদর করে দিতে লাগলাম।



***





আমরা ভেবেছিলাম একজন আরেকজনের জন্যই আমাদের জন্ম হয়েছে। আমরা পড়াশোনা শেষ করে বিয়ে করতে চেয়েছিলাম। কিন্ত বিধিবাম। মহুয়ার পড়াশোনা শেষ হওয়ার আগেই এক আমেরিকায় সেটল ছেলের সাথে ওর বিয়ে হয়ে যায়। তবুও ও আর আমি যেন দূরে থেকেও কত কাছে………



শেষ…

2 comments:

  1. সেরা চুদাচুদির গল্প পড়তে choti0.blogspot.in এর উপর Click করুন......

    ReplyDelete
  2. সেরা চুদাচুদির গল্প পড়তে choti15.blogspot.in এর উপর Click করুন.....

    বাংলা প্রেমের গল্প , মিষ্টি গল্প ও অন্যান্য গল্প পড়তে storyinbengali.blogspot.in এর উপর Click করুন.

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete