Tuesday 28 August 2012

সবাইকে


আমি আপনাদের সাইট এ নতুন। বিভিন্ন গল্প পরে দেখলাম বেশ ভালই লাগল। কিন্ত প্রায় সব গল্পই কেমন যেন একই ধরনের হয় যাচ্ছে। এছাড়াও অনেক গল্পেই দেখলাম যে কোন কাহিনী বা ভুমিকার পরোয়া না করেই চোদাচুদি শুরু করে দেয়। বিদেশি বহু এরটিক সাইটের গল্প আমি পরেছি। অসাধারন সব গল্প। আমি তাই আজ থেকে ঐ সসব গল্পের অনুবাদ আপনাদের জন্য হাজির করব। এছাড়া আমার নিজেরও অনেক ব্যতিক্রমী আইডিয়া আছে, সেগুলো আপনাদের জন্য উপস্থাপন করব। তবে তার আগে আমার জীবনের একমাত্র চোদার অভিজ্ঞতা আপনাদের সাথে শেয়ার করব। তবে শর্ত একটাই………কমেন্ট দিতে হবে…।



শুভকামনায়



রিয়াজ

1 comment:

  1. সেরা চুদাচুদির গল্প পড়তে choti15.blogspot.in এর উপর Click করুন.....

    বাংলা প্রেমের গল্প , মিষ্টি গল্প ও অন্যান্য গল্প পড়তে storyinbengali.blogspot.in এর উপর Click করুন.

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete