Tuesday 28 August 2012

সোনালীর সাথে-3


পুরানো গামছাটা আর সাবান নিয়া, সোনালী আর আমি ল্যাংটা অবস্থাতেই বাথরুমেঢুকলাম। বাথরুমে জায়গা বেশি তবে মন্দ না। এই বাথরুমে কমোড নাই সেটা একটাসুবিধা। জাস্ট একটা বেসিন আর শাওয়ার। সোনালীকে ল্যাংটা অবস্থায় দারুন লাগছে।মেদবিহীন শরীর, শ্যামলা তবে মসৃন। ছোট ছোট দুধ আর দু পায়ের ফাকে সুন্দর করেবসানো ভোদা। আমি বাথরুমে ওকে দাড়া করিয়ে ভালো মতো দেখে নিলাম। কোনো পর্নোছবিই বাস্তব নগ্ন মেয়ের সৌন্দর্যের কাছাকাছি যাইতে পারবে না।
- গোসল করবেন না খালি দেখবেন
- দেখব, তুমি খুব সুন্দর
- হ, এগুলা আর কইতে হইবো না, গোসল শুরু করেন
- তোমাকে আমার খাইয়া ফেলতে মন চাইতেছে
- খাইছেন তো অনেক, এখনও পেট ভরে নাই
- না, অনেক খুদা বাকি আছে, কয়েক বছর ধরে খাওন দরকার
- খাইছে আমার খবর আছে তাইলে, তাড়াতাড়ি যাইতে দেন
আমি কাছে গিয়ে দুধগুলোর ওপর গাল ঘষলাম। নাড়াচাড়া পড়তে বোটাগুলো আস্তে আস্তেদাড়িয়ে গেলো। আমি আলতো জিভ দিয়ে নেড়ে দিতে থাকলাম। সোনালী তখনও জুবুথুবু হয়েদাড়িয়ে আছে। আমি এক হাত দিয়ে শাওয়ারটা ছেড়ে দুজনকেই ভিজিয়ে নিলাম। সোনালীকেবললাম সাবান ঘষে দাও আমার গায়ে। আমিও তার গায়ে একদফা সাবান ঘষে দিলাম।উত্তেজনা ক্রমশ বাড়ছে।

আলতো করে ধরে নিচ্ছিলাম। এক পর্যায়ে ভোদাটা ফাক করে জিভ লাগিয়ে নিলাম।পুরোটা নোনতা হয়ে হয়ে আছে। লিংটা এখনও শক্ত হয় নি বটে, তবে নিচের দিকের গর্তটাভালো ভিজে আছে। আমি লিংটাকে জিভ দিয়ে আদর করে যেতে লাগলাম, াওন্য হাত দিয়েদুধ পাছা যেটা পারি টিপে যাচ্ছি। সোনালী অবশেষে একটু আধটু গোঙানি দিয়ে উঠতেলাগল। ওর এক হাত আবারও আমার চুলের মুঠি ধরে আছে। মাথা থেকে চুলের গোছা প্রায়ছিড়ে ফেলবে এমন অবস্থা। হঠাৎ সে আমাকে এক ঝটকায় সরিয়ে দিয়ে বললো, ভাইজানআমার মুত আসছে, আবারও আপনের গায়ে লাইগা যাইবো
- অসুবিধা আমার সামনে কর
- না না আপনের সামনে করতে পারুম না, আপনে বাইরে যান আমার শেষ হইলে ডাকদিতেছি
- কোনোভাবেই না, আমি দেখব তুমি কিভাবে মুত
- আমার লজ্জা লাগবে
- আরে ধুর এত কিছুর পর আবার লজ্জা
বেশ কিছুক্ষন জোড়াজুড়ির পর সোনালী আমার সামনে বসেই মুতে দিতে রাজি হলো, আমিনিরাপদ দুরত্বে দাড়িয়ে দেখার প্রস্তুতি নিলাম। কিন্তু ভাগ্য এমন খারাপ শত চেষ্টার পরেওসোনালী এক ফোটা মুততে পারল না। টেনশনেও হতে পারে, আমি দর্শক থাকার জন্যও হইতেপারে।
আমি বললাম, বাদ দাও, এটা তোমার মনের ভুল।
আমি আবারও ল্যাপ্টালেপ্টি শুরু করলাম। বেশ উত্তেজনা তৈরী হইছিলো, পুরাটাই মাটি হয়েগেছে। আমার ধোন ফেটে যাওয়ার মত পরিস্থিতি ছিলো এখন নেমে গেছে। কিছুক্ষন দুধ চুষেভোদায় মনোযোগি গলাম, এখানেই আসল মজা। লিংটাও টের পেলাম নেমে গেছে, চামরারআড়ালে এমনভাবে ঢুকে আছে অস্তিত্তই বোঝা যায় না।

মনোযোগি ছাত্রর মতন তবুও জিভ চলতে থাকলো লিংটার আশে পাশে। লিংটার অবস্থানমুতের ছিদ্রের উপরে, আর মুতের ছিদ্র ধোন ঢুকানোর গর্তের বেশ উপরে। চাইলে হয়তোআংগুল চালানো যাইতো তবে দুধ টেপাটাই বেটার মনে হইলো।অনেক সময় লাগলো লিংটাআগের মত অবস্থায় ফিরে আসতে। বিশ মিনিট থেকে আধা ঘন্টা তো হবেই। আমার জিভততক্ষন অবশ হয়ে গেছে। বেশ কয়েকবার বিরতি নিয়ে নিছি। মাগিটার কাছ থেকে আমারইটাকা নেওয়ার সময় হইছে। আর সে এদিকে চোখ বুজে মজা খাচ্ছে। এসব ব্যাপারেসোনালীকে বেশ স্বার্থপর মনে হলো। সে আগের মতই আমার চুলে হাত দিয়ে মাথাটা ধরেআছে। এক পর্যায়ে হালকা গোঙানি শুরু হলো, সোনালী দুইহাত দিয়ে আমার মাথাটা চেপেধরল তার ভোদার উপর। আমিও জিভের স্পিড বাড়িয়ে দিয়াল। জিভের নিচে লিংটা শক্তহয়ে উঠছে টের পেলাম। একটা ছোট কাঠির মত হয়ে আছে এখন। সোনালী বেশ জোরেই শব্দশুরু করলো এবার। ওহ, ওম, ওমা ওমা। মা? আমি ভাবলাম খাইছে মা কেন এইখানে।জিবটা মরে যেতে চাইতেছে আড়ষ্ট হয়ে, হারামজাদি তাও অর্গ্যাজমে পৌছাইতে পারতেছে না।আমি এবার শক্তি দিয়ে জিভটা লিঙের ওপর চালাতে থাকলাম।হঠাৎ সোনালী বেশ জোরেচিৎকার দিয়ে হাত পা শক্ত করে ফেলল, উ উ উখ ও ও। আমি তাড়াতড়ি মুখ সরিয়ে নিলাম, আবারও গরম পানি বের হচ্ছে, বেশ জোরে ধারায় সোনালী তার ব্লাডারের নিয়ন্ত্রন হারিয়েফেলল। এই প্রথম আলোর মধ্যে দেখলাম মেয়েদের মুত বের হয়ে আসতে। ভোদার মধ্যে খুবছোট একটা ছিদ্র দিয়ে প্যাচানো ধারাটা বের হয়ে আসছে, ছেলেদের ধারার চেয়ে বেশ মোটা, এবং শক্তিশালি। এজন্য মেয়েরা মুততে গেলে ফসফস শব্দ হয়। আমার ধারনা কে কত দুরেমুত ছুড়তে পারবে এই প্রতিযোগিতা করলে যে কোনো মেয়ে যে কোনো ছেলেকে অবলিলায়হারাতে পারবে। আমার ধোনটা ভিষন শক্ত হয়ে গেলো। মেয়েদের মুততে দেখা যে এতউত্তেজিত করতে পারে জানা ছিলো না। আমি সোনালীর মুতের ধারায় ধোনটা ভিজিয়ে নিতেথাকলাম। মাল বের হয়ে যাবে যাবে অবস্থা। সোনালী চোখ পিট পিট করে আমার কান্ডদেখছিলো। বললো, আপনের ঘিন্না লাগে না?
- আমি ভাবছিলাম লাগবে, কিন্তু লাগতেছে না, বরং ভিষন আরাম লাগতেছে
- তাইলে আরাম লাগান

একসময় সোনালীর ট্যাংক খালি হয়ে ঝর্নাটা বন্ধ হয়ে গেল। আমি বললাম, আর নাই, চেষ্টাআরো থাকতে পারে। সোনালী কোতাকুতি করে আরো দুয়েক ফোটা বের করতে পারলো, তবেবুঝলাম ভান্ডার খালি। আমি বললাম, আমার ধোনটা মুখ দিয়ে খাও
- পারুম না
- কেন? আমি তোমার ভোদায় মুখ লাগাইছি, তুমি কেন করবে না?
- আপনে মুত দিয়া ভিজাইছেন ঐটারে, নিজের মুত নিজে গিলতে পারুম না
- ও। তাইলে সাবান দিয়া ধুয়ে দিতাছি
ভালোমতো সাবান দিয়া ধোনটা ধোয়ার পরও বহু অনুরোধ করতে হইলো সোনালীকে।শেষমেশ না পেরে সে আমার ধোনটা মুখে দিলো। আহ, গরম মুখে ধোনটা যেতেই বেহেস্তিমজা পেলাম মনে হলো। কিন্তু সোনালী টেকনিক জানে না। আমাকেই ধোনটা আনা নেয়াকরতে হলো। মাল বের হয় হয় করতেছে। খিন্তু কোনোভাবে ব্যাটে বলে হচ্ছে না। পরেভাবলাম ওর মুখে ফেললে হয়তো মাইন্ড করতে পারে, ধোনটা বের করে হাতদিয়ে একটুটানাটানি করতেই আর নিয়ন্ত্রন রাখতে পারলাম না, মাল ছিটকে বের হয়ে সোনালী দুধে পেটেগিয়ে পড়ল। সোনালী মুখ বাকা করলো সাথে সাথে। মেয়েটার অনেক ট্যাবু আছে দেখা যায়।

সোনালীর বুকে বেশ কিছু মাল ফেলে দিলাম। দিনে দিতীয়বার বলে পরিমানে কম ছিল।সোনালী চোখ মুখ ঘুরিয়ে রাখল। আমি বললাম, ঠিকাছে ধুয়ে দিচ্ছি। আমি তাড়াহুড়ো করেগোসল সেরে বের হয়ে আসলাম। হঠাৎ করেই কোনো যৌন উত্তেজনা বোধ করছি না।ভালোও লাগছে না। গত ২৪ঘন্টায় এই প্রথম মনে হচ্ছে সোনালীকে বিদায় দেয়া দরকার।অন্য ছেলে হলে কি করত জানি না, তবে আমি পুরোপুরি সন্তষ্ট, এবার একা রেস্ট নিতে চাই।মনিব্যাগ থেকে তিনশ টাকা বের করলাম, এর বেশি দেয়া সম্ভব না। নিরপেক্ষভাবে বললেযতটুকু মজা পেয়েছি তার মুল্য হাজার টাকার উপরে হবে। ভার্সিটিতে গার্লফ্রেন্ডের সাথে এর১০০ ভাগের ১ ভাগ মজা পাই ডেটিং এ গেলে, এর চেয়ে অনেক বেশি টাকা বের হয়ে যায়।রোকেয়া হলের গার্লফ্রেন্ডরা আসলে ব্যয়বহুল, যতটা না যোগ্য তার চেয়ে বেশি খাদক।ধন্যবাদ সোনালী, আমার চোখ খুলে গেলো। গুষ্টি চুদি গালফ্রেন্ডের। এসব ভেবে একটু মনভালো লাগছিলো। অনেকদিনের ক্ষোভ জমে আছে। সোনালী সাফসুতরো হয়ে গোসলখানা থেকে বেরিয়ে আসল। চমৎকার পবিত্র দেখাচ্ছে ওকে।আমি বললাম, কি? চলে যাবা?
- হ
- আরেকদিন থাকো?
- আবার আসুমনে। আমি যাই
- আমার সমন্ধে কিছু বললা না?
- কি বলুম?
- না, এই যে কেমন লাগলো
- আপনে খুব ভালো মানুষ। ভালো দেইখা একটা মাইয়ারে বিয়া কইরেন
- আমি কি সেটা জানতে চাইছি?
- আমাকে তোমার কেমন লাগলো?
- সেইটা দিয়া কি করবেন। আমার লাগলেই কি আর না লাগলেই কি

সোনালী গুম হয়ে দাড়িয়ে রইলো। আমি অনেস্টলি ওর প্রতি প্রেম অনুভব করতেছি। শুধুজানার ইচ্ছা সেও ওরকম বোধ করতেছে কি না।
- আমি ডাকলে আবার আসবা?
- আসুম
- ঠিকাছে আমি ঈদের পরে ফেরত আসলে আবার দেখা হবে। আমি তোমাকে কথা দিতেছিআমি আর কোনো মেয়ের সাথে মিশব না।
সোনালী বের হয়ে যাচ্ছিলো, কোনো টাকার প্রসঙ্গ তললো না। আমি হাত টেনে ধরলাম, গুজেদিলাম তিনশ টাকা, বললাম এটা তোমার জন্য ঈদের উপহার, অন্য কিছু না। তুমি না নিলেআমি অখুশি হবো। সোনালী মুঠো শক্ত করে ছিলো। আমি জোর করে তার হাতের মধ্যেঢুকিয়ে দিলাম। সোনালী আর কোনো কথা না বলে ধির পায়ে হেটে সিড়ি দিয়ে নেমে গেলো।একবারও উপরে তাকানোর প্রয়োজন বোধ করলো না। আমি জানালা দিয়ে দেখলাম সেচাচামিয়ার বাসার দিকে চলে যাচ্ছে।
সোনালীর সাথে এরপর যোগাযোগ করতে অনেক কাঠখড় পোড়াতে হয়েছিলো। ঈদের পরএসে ব্যস্ত হয়ে গেলাম। ব্যস্ততা কমার পর যখন সোনালীকে খুজলাম তখন শুনি সে দেশেগেছে। দেশ থেকে ফিরে আরেক জায়গায় গিয়ে উঠলো, চাচামিয়ার জায়গা বাদ দিয়ে। বহুতকষ্টে সেই ঠিকানা জোগাড় করে, নানান ঝামেলার পর শিউলীর দেখা পেয়েছিলাম। মেয়েটারউপর দিয়ে ঝড় বয়ে গেছে হয়তো। আগের গার্মেন্টসেও নাই। অন্য কাজ করে। শার্টপ্যান্ট পরেরাস্তায় একটায় গার্মেন্টসের মেয়ের সাথে কথা বলা ঢাকায় বেশ ঝুকিপুর্ন। আশে পাশেকৌতুহলি জমে যায়। সোনালী কোনোভাবেই আমার সাথে দেখা করতে রাজি হচ্ছিলো না।ঝুকি নিয়েও অনেক পীড়াপিড়ির পর মীরপুর চিড়িয়াখানায় সে ডেটিং এ যেতে রাজি হলো।এর পরের ঘটনা আরেকদিন বলবো।

1 comment:

  1. সেরা চুদাচুদির গল্প পড়তে choti15.blogspot.in এর উপর Click করুন.....

    বাংলা প্রেমের গল্প , মিষ্টি গল্প ও অন্যান্য গল্প পড়তে storyinbengali.blogspot.in এর উপর Click করুন.

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete