Tuesday 28 August 2012

বনমালি তুমি পরজনমে হইয়ো রাধা part 3


আনিস ভাই এর পরনে আছে আরমানির টী-শার্ট,হাত এ রোলেক্স গোল্ড ঘড়ি,পায়ে প্রাইমার্ক এর মোজা কিন্তু  কোন প্যান্ট কিংবা জাইঙ্গা নেই।উরুর মাঝখানে কালো সাপ এর মত ধনটা ঝুলে আছে।আনিস ভাই এর হাত পা থরথর করে কাপছে।কুকুরের মত জিহবা বের করে হাপাচ্ছে।আমি হতবুদ্ধি হয়ে গেলাম।শালা চোদাচুদি হচ্ছিল এটা বুঝতে পারছি কিন্তু তার মাঝে এরকম কোপাকোপি কেন?

"তানযীম,আমারে এই ডাইনির হাত থেইকা বাচাও।১ দিন এর লেইগা   hillford shopping mall ফ্রি কইরা দিমু"।

"anis,come in the room".রাধার গলা পেলাম।

 রোমান্স এর সাথে অ্যাকশান এর গন্ধ পাচ্ছি।

আমি কিছু বুঝে ওঠার আগেই  আনিস ভাই আমার হাত ধরে ভিতরে নিয়ে গেল।গিয়ে দেখি আর এক অভুতপূর্ব দৃশ্য।রাধা পুরা ন্যাংটা হয়ে বসে আছে।হাতে ১টা চিকন লাঠি।রাধা একবার আমার আর একবার আনিস ভাই এর দিকে তাকালো।আমিও ১বার রাধার চোখ আর ১বার রাধার ভোদার দিকে তাকালাম।মানুষের চোখ ঠিকরে আগুন বের হতে দেখেছি কিন্তু রাধার চোখ আর ভোদা ২ দিক থেকেই আগুন বের হচ্ছে যেন।ভোদাটা ফুলে ফেপে একাকার হয়ে আছে।এই ভোদার বানে আনিস ভাই র আমি কোথাকার কে?The great khali ও ভেসে যেতে সময় নেবে না!

এই প্রথম আমি কিছুটা ভয় পেলাম।আনিস ভাই এর দিকে তাকাতেই আনিস ভাই হাউমাউ করে কেদে বলে উঠল,

"সকাল থেইকা আমার উপর টর্চার করতেছে।এই দেখ!"

বলে আনিস ভাই তার পাছাটা আমাকে দেখাল।আনিস ভাই এর পাছার দিকে তাকিয়ে আমার গা শিউরে উঠল।আনিস ভাই এর কালো পাছা লাল টকটকে হয়ে আছে।

"are you lost of your mind radha?you are a psychopath!how dare you?"আমি চিৎকার করে উঠলাম।

"shut up u fucken busterd."

এই  বলে রাধা আমার দিকে এগিয়ে এসে আমাকে ১টা ঠাস করে চড় মারল।আমি চড় খেয়ে হুরমুর করে পড়ে গেলাম।আমি নিজেও খুব কম ওজনের ছেলে নই।পুরা ৮৯ কেজি।আমি অবাক হয়ে উঠে দাড়াতেই ভুলে গেলাম।রাধা যেয়ে দরজা বন্ধ করে দিল।তারপর আনিস ভাইকে ১টা লাঠি দিয়ে বারি দিতেই সে দৌড়ে ঘরের ১ কোণায় চলে গেল।এবার রাধা আমার দিকে এগিয়ে আসল।আমি শোয়া অবস্থা থেকে উঠে বসার চেষ্টা করতেই রাধা আমার বুকের উপর পা দিয়ে গৌরবিনীর ন্যায় দাঁড়িয়ে থাকল।

যত যাই হক প্রচন্ড ১ সেক্সি নারী এই রাধা।তাই আমার ধন বাবাজিও আর ঘুমিয়ে নেই।

এই সময় রাধা আমাকে হুকুম করল,

"take off your dress."

"okay.hehehehe radha u are drunk today.please dont be crazy honey."

"i say take off your dress".

আমি রাধার চোখ দেখে আর কথা বাড়ালাম না।আস্তে আস্তে সব কাপড় চোপর খুলে ফেললাম।রাধা আমার ধন দেখে মিস্টি করে হেসে ফেলল।

'SOoo nice of your dick.like it!"

এবার রাধা আনিস ভাই এর দিকে তাকিয়ে বলল,

"please anis take off your rest of the dree.dont fuck it anymore.otherwise for the love of god i will kill you."

যে মেয়ে ঈশ্বরের নাম কসম কেটে বলে তাকে খুন করবে তার ভয়ে আনিস ভাই পুরাপুরি নাংটা হবে না এটা ভাবার কোন কারন নেই।

রাধা এবার আমার উরুতে লাঠি দিয়ে বেশ জোরে ১টা বারি দিল।আমি প্রচন্ড ব্যথায় কুকড়ে গিয়ে বলে উঠলাম,

"you fucken bitch,fucken used condom,fuck off".

ছোটবেলা থেকেই আমি মার সহ্য করতে পারি না।

"dont shout, u motherfucker".

"please radha stop all this fucken shit.i wanna giv u some sex excitement,thrill!but what da hell u r doing with us?"

এই বলে আমি আর কোন কথা না বলে রাধার পা দুটা পেচিয়ে ধরে ওর ভোদার কাছে মুখ নিয়ে চাটতে শুরু করলাম।

"ohh stop".রাধা বলে উঠল কিন্তু জ়োরাজুরি করল না।

আমি চাটা চালিয়ে যেতে থাকলাম।মাঝে মাঝে হালকা কামড় দিতে থাকলাম।একেবারে ক্লিন শেভড ভোদা।চাটতে ভালই লাগছে।

"আনিস ভাই আপনে দাড়ায়া দাড়ায়া কি বাল ফালাইতেছেন?আসেন হাত লাগান।মাগির দুধ টিপেন।"

আনিস ভাই এসে রাধার ঠোটে গাঢ় করে চুমু দিয়ে হাত দিয়ে দুধ টিপটে লাগল।রাধার মুখে গোঙ্গানি ছাড়া আর কোন কথা নেই।

ভোদার ভিতর থেকে পানি বেরুনো শুরু হল।পানি দেখে ছোটবেলায় দেখা '৯৮ সাল এর বন্যার কথা মনে পড়ে গেল।এই অবস্তা্য বন্ধুরা দেখলে ত ইন্ডিয়ার দালাল বলবে।যাই হোক এবার রাধার নাভির ফুটায় জিভ ছোয়ালাম।রাধা "আকক" করে উঠল।আনিস ভাই তখন থেকে দুধ টিপেই চলছে।আমি এবার আনিস ভাইকে সরিয়ে দিয়ে রাধাকে শুইয়ে দিয়ে রাধার উপর উঠে ধনটা ভোদার মুখে সেট করে নিলাম।হঠাত করে মনে পরে গেল কন্ডম এর কথা।প্রবাস জীবন এর শুরু থেকেই মানিব্যাগে কন্ডম রাখাকে আমি বাতরুম করার চেয়েও গুরুত্ব দিয়ে থাকি।আমি পাশে পরে থাকা প্যান্ট এর পকেট থেকে কন্ডম টা বের করে পড়ে নিলাম।

এবার রাধার ভোদার মুখে ধন রেখে আস্তে আস্তে ঢুকাতে শুরু করলাম।রাধা আবেশে চোখ বন্ধ করে আছে।

"be cool sugar."

"yeah,fuck me harder.ummm ahhh"

আমি ঠাপ মারা শুরু করলাম।ঠাপ মারতে মারতে আমি রাধার ঠোট চুষতে লাগলাম।

বেশ কিছুখন ঠাপ মারার পর দেখি  মাগি ভোদা দিয়ে আমার ধনটাকে কামড়ে ধরছে।খাইছে রে!মাগি দেখি আমাকে নিয়া খেলার চেষ্টা করছে।আমি ভোদা থেকে ধনটা বের করে আনিস ভাইকে বললাম,

"ভাই ঝড় আসতেছে।তারাতারি ঢুকান।"

আনিস বুইড়া আগে থেকেই কনডম পরে  ধনে "তা" দিতেছিলেন।আমার কথা শুনে উনি হুমড়ি খেয়ে রাধার উপর ঝাপিয়ে পড়ল।আমি আনিস ভাই বললাম,

"ভাই এভাবে নয়!আপনে নিচে যান।"

"এই নটি বান্দী মাগি আমার উপর উঠলে আমি মইরা যামু!"

"please radha give me a fabour.fuck this son of bitch."

রাধাকে বলতেই ও আনিস ভাই কে ১ ঝটকায় নিচে ফেলে আনিস ভাই এর উপর উঠল।আনিস ভাই আবার চিৎকার করতে লাগল।আনিস ভাইএর ধনটা ভোদায় নিতেই আনিস ভাই এর চিৎকার থেমে গেল।রাধা আস্তে আস্তে উপর নিচ করতে লাগল।

আমি এবার পেছন থেকে রাধার বিশাল থলথলে পাছা টিপতে লাগলাম।এরপর পাছাটা ফাক করে ধনটা পুটকির ফুটা তে রাখলাম।রাধার পুটকির ফুটাটা বেশ বড়।আগে নিয়মিত পুটকি মারা খেয়েছে বোঝা গেল।আমি এবার ধনটা পুটকি তে ঢুকিয়ে দিলাম।

"Ohhh helll.....god save me!"

রাধা বেশরম মাগির মত ১ যুবক ও ১ তরুন এর মার খাওয়া প্রাণ এর প্রতিশোধ এর আগুন নিজের দেহে নিতে লাগল।আনিস ভাই দেখি ভালই খেল দেখাচ্ছে।আমি ঠাপ ঠাপ দিতে দিতে রাধার দুধ ২টা হাতে নিলাম।চুদতে চুদতে বুজলাম মাল আউট হউয়ার সময় হয়ে গেছে।আমি দুধ খামচে ধরে গায়ের জোরে ঠাপ দিতে শুরু করলাম।এরপর রাধা আর আমি একসাথেই জল ও মাল আউট করলাম।আমি আলগোছে ধনটা বের করে নিলাম।আর কন্ডম বের করে রাধার গায়ে কন্ডম থেকে মালগুলো ঢেলে দিলাম।ঐদিকে আনিস ভাই এখনও চুদে চলেছে।একটু পর আনিস ভাই মাল আঊট করে রাধা কে জড়িয়ে ধরে শুয়ে থাকল।

খুবই ক্লান্ত লাগছে এই দামড়া মাগিকে চুদে।বাকি ঘটনা পরে বলব।

No comments:

Post a Comment