Tuesday 28 August 2012

বনমালি তুমি পরজনমে হইয়ো রাধা Part 2


"why?"

"u know london is even better than glasgow.You all got a  lot of night clubs,bar,pubs whatever u want."

"yeah.u love clubbing?"দুস্টু হাসি খেলে গেল রাধার মুখে।

"yeah sometimes.When i am totally fade up about life!then i used to go that hell.Love,sex and drugs all in there".

"hmm.its not a healthy way."

আমি এবার ওর Health এর দিকে নজর দিলাম।শালীর পাছাটা দেখার মত।দাবনা দুটো যেন একে অপরকে চেপে ধরেছে। দুধটা ঝুলে পড়েছে এবং এই দুই বস্তূর ওজন কম করে হলেও  হবে ১০ কেজি।বাকি থাকল র কি?এত বড় দুধ র পাছা অনেকদিন পর দেখলাম।মুখটা কেমন জানি ফোলা ফোলা।মনে এখনি ১টা চুমু দেই।লাল কালো ফ্রেম এর চশমা,পুরু লাল রঙ এর ঠোট কেমন জানি ভেজা ভেজা।আমি রাধার কাছ থেকে কথা বের করার জন্য বললাম,

"how is about your husband?is he allright.he miss u too much,  is not it?"

"yeah may be.he is okay."

বলে কি?তাহলে দেখি আনিস ভাই কড়া মাল এ হাত ডুবাইসে!

"soo nice to meet u radha."

"mee to tanzim."

আনিস বুইড়া দেখি অনেক খন যাবত উশখুস করতেছে।আমি আনিস ভাই কে বললাম,

"ভাই আগুন এ হাত দিসেন দেখতাসি।সাবধান থাইকেন।এই মাইয়ার যে ভোদা তাতে সকাল বিকাল গোসল করতে পারবেন।দেইখেন আবার ডুইবা যায়েন না।"

"কি যে বল তুমি?পাগল নাকি?আমি কি এইরকম মানুষ?"ভিত কন্ঠে আনিস ভাই উত্তর দিলেন।

"মিয়া দিনে দুপুরে ১টা ময়ুরি নিয়া বাসাই আসছেন আর আপ্নারে চিনতে বাকি আসে?যাই করেন ভাই আমগো নিয়া কইরেন।একা এইটারে সামলানো আপনার কাম না?Okay??"

"এই তুমি যাওতো।তুমি বেশি ফাউল।ফুটবল এর ফাউল।"

"এখন যাচ্ছি,কিন্তু সময় হলে আমি আবার আসব।"



এরপর থেকে দেখি রাধা প্রায়ই আনিস ভাই এর সাথে বাসায় আসে।আমার সাথেও Hi hello হয়।আনিস ভাই এর ও দেখি ফুরফুরে মেজাজ।

একদিন ইউনিভারসিটি থেকে বাসায় এসে আমার রুম এ ঢুকতে গিয়ে শুনি আনিস ভাই এর রুম থেকে ১টা মেয়ে কন্ঠের হাসি আর আনিস ভাই এর ভয়ার্ত চিতকার।মেয়েটি যে রাধা এটা বুঝতে কস্ট হল না।আমি বেশ ইনটারেস্ট বোধ করলাম।শালা আনিস বুইড়া কান্দে ক্যান?

আমি আনিস ভাই এর রুম এ নক করে বললাম,

"আনিস ভাই,r u allright?"

"yeah he is allright,but right now we r pretty busy.who is that?"

"i am tanzim.Radha u are okay?"

"yeah i am okay"

হঠাত আনিস ভাই কেদে কেদে বলে উঠলেন,

"তানযীম আমারে বাচাও!আমার সব গেল?"

আমি বেশ ভাবনায় পরে গেলাম।যত যাই হোক আনিস ভাই।বেচারা আমাদের কে গ্লাসগোতে সব চিনিয়েছেন।চাকরি বাকরি দিয়েছেন।

"Radha what happend?can u tell me please?"

কোন সাড়া শব্দ পেলাম না।

 বেশ কিছুখন পর রুম এ কার যেন দৌড় দেয়ার শব্দ পেলাম।হঠাত দরজা খুলে গেল।

এরপর যা দেখলাম তাতে আমি পুরা হতভম্ব।এ কি দেখছি আমি????

2 comments:

  1. সেরা চুদাচুদির গল্প পড়তে choti0.blogspot.in এর উপর Click করুন......

    ReplyDelete
  2. সেরা চুদাচুদির গল্প পড়তে choti15.blogspot.in এর উপর Click করুন.....

    বাংলা প্রেমের গল্প , মিষ্টি গল্প ও অন্যান্য গল্প পড়তে storyinbengali.blogspot.in এর উপর Click করুন.

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete