Tuesday 28 August 2012

রোমান্টিক ইরোটিক খেলা


- আহহ... আস্তে খাও না বাবু। এরকম পাগলের মত খাচ্ছ কেন রসগুলো ??

বাবু কোন উত্তর দেয় না। সে গভীর মনোযোগ দিয়ে বিছানায় শুয়ে নুপুর এর গুদ এর রস খেয়েই যাচ্ছে। যেন অনেকদিন এর তৃষ্ণার্ত পশু। নুপুর বাবুর মুখ এর উপরে ওর গুদ টা হাত দিয়ে অনেক বড় করে ফাক করে বসে আছে আর গুদ থেকে রস থক থক করে বাবুর মুখে পড়ছে। বাবু রসগুলো খেয়েই যাচ্ছে।

নুপুর এর গুদটা অনেক বড়। তাই প্রচুর রস বের হচ্ছিল। বাবু রস খেতে খেতেই হঠাত করে নুপুর এর গুদটা কামড়ে ধরে এরপর গুদ টা কামড়ে কামড়ে খেতে থাকে। নুপুর বাবুর মাথাটা ওর গুদে আরো শক্ত করে চেপে ধরে। এরপর চোখ বন্ধ করে , দাত দিয়ে ঠোট টা কামড়ে নুপুর ওর গুদটার ভেতর থেকে যা কিছু আছে সব ঢেলে দিতে লাগলো বাবুর মুখে।এরপর ক্লান্ত হয়ে বাবুর পাশে শুয়ে পড়লো।

বাবু  এরপর নুপুর এর ভারী বিশাল বিশাল সাইজ এর দুধ ২টা ধরার জন্য হাত বাড়ালো। ২ হাত দিয়ে একটা দুধ শক্ত করে ধরলো। তারপর জোড়ে জোরে টিপতে লাগলো দুধ টা। এরপর মুখ টা নিয়ে দুধ এর বোটা টা বাবু ওর মুখের ভেতর নিলো। দুধ গুলো এতটাই বড় , বাবুর মুখ পুরোটা ভরে গেল নুপুরের দুধ দিয়ে কেবল বোটা টা ঢুকাতে না ঢুকাতেই। তিন ভাগ এর দুই ভাগ দুধ ই বাইরে । বাবু জোরে জোরে কামড়াতে লাগলো দুধটা। শুধু মুখের মধ্যে দুধ টা নিয়ে হাত ছেড়ে দিয়ে দুধ টা কামড়ে কামড়ে খেতে লাগলো। নুপুর বাবু কে দুধ খাওয়াতে খাওয়াতে সুখের সাগরে ভাসছিল। আর পুরনো কথা চিন্তা করছিল।

নুপুর আর বাবুর পরিচয় টা অদ্ভুতভাবেই। বাবু বন্ধুর বাসা থেকে উকি মেরে নুপুর কে দেখছিল। নুপুর এর বয়সটা বাবুর চেয়ে ১০ বছর বড় হবে প্রায়। কিন্তু বাবুর এরকম বয়স্কা ছাই চাপা গুদটাই অনেক প্রিয়। কুমারী গুদ বাবুর দুই চোখের বিষ।  বাবু নুপুর এর শরীর টা দেখছিল । নুপুর এর সামনে ছিল ২ টা বিশাল বড় পাহাড়। পাহাড় ২টা ঢাকার জন্য কোন ওড়না ওঁ ছিল না। জামাটা ছিড়ে নুপুর এর দুধ ২টা বের হয়ে আসতে চাচ্ছে। নুপুর কি মনে করে নিচে একটু ঝুকলো সাথে সাথে ওর বিশাল দুধ ২টা জামার উপর দিয়ে দেখা গেল। ভেতরে ব্রা নামক কোন জিনিষ ছিল না।

বাবু মন এর অজান্তেই জোরে বলে উঠে

- ওরে বাবারে কত বড় দুধ রে এগুলো।

সাথে সাথে নুপুর দাঁড়িয়ে যায় কথা টা কে বললো দেখার জন্য।

-  এই ছেলে তুমি আমার দুধ নিয়ে কি বললে?

- না না আন্টি । আপনার দুধগুলো দেখে আমার আসলে হঠাত করেই মুখ দিয়ে কথা টা বের হয়ে গিয়েছে। আপনার সুডৌল বুক , দুধ এর খাজ , বিশাল মাল ওয়ালা পাছা দেখে আমার বাড়া টা ঠাঠিয়ে উঠেছে।

 বাবুর এরকম সহজ সরল সীকারোক্তি নুপুর কে বাবুর প্রতি আকৃষ্ট করে। তাছাড়া নুপুর এর ওঁ উপোষী শরীর। নুপুর তখন চোখ দিয়ে , মুখে একটা হাল্কা হাসি দিয়ে বাবু কে বুঝিয়ে দেয় বাবুর আখাম্বা বাড়া নেয়ার জন্ন্য ওর গুদ দিয়ে জল বের হচ্ছে।

3 comments:

  1. সেরা চুদাচুদির গল্প পড়তে choti0.blogspot.in এর উপর Click করুন......

    ReplyDelete
  2. সেরা চুদাচুদির গল্প পড়তে choti15.blogspot.in এর উপর Click করুন.....

    বাংলা প্রেমের গল্প , মিষ্টি গল্প ও অন্যান্য গল্প পড়তে storyinbengali.blogspot.in এর উপর Click করুন.

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete