Tuesday 28 August 2012

নাতনি না পত্নি? (পার্ট-২)


রাত তখন বারোটা বাজতে একটু বাকী। বসবার ঘরের টিভিতে ডিভিডি চালিয়ে তিন্নি একটি ছবি দেখছিল। দাদু কোনদিনই খুব তাড়াতাড়ি ঘুমোন না, তাই তিনি একটি বই পড়ার ফাঁকে ফাঁকে আড়চোখে টিভির দিকে তাকিয়ে দেখছিলেন।

ছবিটি একটি ফ্রেঞ্চ সিনেমা। নাম ‘ইর্‌রিভার্সিব্‌ল্‌’। ছবিটি কয়েকদিন আগে নিজের ল্যাপটপে চালিয়ে লুকিয়ে লুকিয়ে দেখেছে তিন্নি। তার স্কুলের এক বান্ধবীই তাকে ছবিটি দেয়। দেওয়ার সময় বলেছিল, ‘লুকিয়ে লুকিয়ে দেখিস কিন্তু! অনে—ক সিন আছে। এক্কেবারে ন্যাংটো’ বলেই খিল খিল করে বাচ্চা মেয়ের মতো দুষ্টুমির হাসি হেসে ফেলেছিল তার বান্ধবী।

ছবিটিতে সত্যিই অনেক ন্যুড সিন ছিল। আর ছিল একটি মিনিট দশেকের রেপ সিন, যেটা দেখে তিন্নি মনে মনে হা-হুতাশ করে ভেবেছিল, ‘ইস্‌স্‌, আমার যদি কেউ এমন করত...’ কদিন ধরেই সে ভাবছিল আরো একবার ছবিটা লুকিয়ে দেখে, কিন্তু আজকের ঘটনার পর সে মনে মনে দৃঢ়সঙ্কল্প হয়ে পড়েছিল যে সে ছবিটি আর একা দেখবে না।

দাদুকে প্রচ্ছন্নভাবে ছবিটি দেখতে বলেনি তিন্নি। কিন্তু অভিজ্ঞতা থেকে এটাও জানে যে টিভি চললে দাদু মাঝে মাঝে উঁকি মেরে দেখেন সেখানে কি চলছে। সেরকমই এক ‘উঁকির’ সময় দাদু টিভির দৃশ্য এবং তিন্নির সেই দৃশ্য দেখে অভিব্যক্তি দেখে নড়েচড়ে বসলেন।

এক জোড়া নারী-পুরুষ, সম্পূর্ণ নগ্ন- ঘরময় গেঁটে বেড়াচ্ছে, বিছানায় লাফালাফি করছে, চুমু খাচ্ছে একে অপরকে... মেয়েটির সুন্দর শরীরের ইতিউতি এমনকি ছেলেটির যৌনাঙ্গও মাঝে মধ্যেই দৃশ্যমান হয়ে পড়ছে। তবে আরো বিস্ময়কর তিন্নির ওপর এই দৃশ্যের প্রতিক্রিয়া।

সিঙ্গল সোফাটিতে পা ছড়িয়ে বসে, নিজের ছোট্ট টেপজামাটির তলায় হাত ঢুকিয়ে তিন্নি নিজের যোনীদ্বারের আশেপাশে ঘষাঘষি করছে। দৃশ্যটি শেষের দিকে আসলেই তিন্নি রিমোট দিয়ে রিওয়াইন্ড করে আবার দৃশ্যটি প্রথম থেকে দেখছে।

তিন্নির দাদু কিছুক্ষণ অবাক হয়ে তার ছোট্ট নাতনিকে জরিপ করেন। এবং বোধহয় তখনি প্রথম বার তিনি তার নাতনিকে স্নেহহীন, কতকটা পরীক্ষা করার চোখে দেখেন। তিন্নিকে দেখতে অনেকটা তার মায়েরই মতো। সেই সুন্দর দুটি ডাগর কালো চোখ, পুরু ঠোঁট ছাড়াও তার মায়ের মতনই অবাক করার মতন বিশাল দুই নিটোল প্রস্তরখন্ডের মতন মাই। এখনো সেগুলি তার মায়ের মতন পরিপূর্ণ রূপ না পেলেও সেটি যে কোন পুরুষকে বশে আনবার পক্ষে যথেষ্ট। তিন্নির লম্বা, উলঙ্গ পা দুটিকেও নজর করেন তার দাদু। মসৃন, রোমহীন পা দুটি এক্কেবারে তার মেয়ের কৈশোরের পা’র মতনই। তিন্নির দাদু সেই দিনগুলিকে এখনো ষ্পষ্ট মনে করতে পারেন।

তিন্নির মা’র যখন ষোল বছর বয়স, তখন থেকে তাকে চুঁদে আসছেন তিন্নির দাদু। মাঝে বিয়ের পর তার স্বামীর মৃত্যু অবধি তিন্নির দাদু নিজের মনকে সম্পূর্ণ বশে এনে নিজেকে তার মেয়ের কাছে সঁপে দেওয়া থেকে বিরত রাখলেও সে কাজটি তার পক্ষে মোটেও সহজ হয়নি। তিন্নির মা কোন ছুতো বাপের বাড়ি এলেই তার মা এবং নিজের মেয়ের নজর বাঁচিয়ে বাবার ওপর ঝাঁপিয়ে পড়ত। তার পাজামার দড়ি ধরে টানাটানি থেকে শুরু করে বাঁড়া মুঠোয় খামচে ধরে, ইত্যাদি বহু উপায়ে নিজের বাবাকে নামিয়ে আনার চেষ্টা করলেও সে সফল হয়নি। সফল হয় তিন্নির বাবার মৃত্যুর পর তারা পাকাপাকিভাবে এ বাড়িতে চলে আসবার পর। আসলে, তিন্নির দাদুও তো মনে মনে চাইতেনই তার অসম্ভব সেক্সি মেয়ের সাথে সহবাসে লিপ্ত হতে। তারপর যখন তাকে জোর করা হল... সেই থেকে প্রতি সপ্তাহে অন্তত তিন-চারবার করে তিন্নির দাদু তার নিজের মেয়ের সাথে সেক্স করে আসছেন, অবশ্যই তিন্নির নজর বাঁচিয়ে। কিন্তু আজ এইভাবে তিন্নিকে দেখে তার দাদু বুঝতে পারলেন না যে এরপর আর তার নিজের মেয়ের সাথে যৌনতায় আনন্দ হবে কিনা। তিন্নির মা’কে তিনি ষোল বছর বয়স থেকে থাপাচ্ছেন। তিন্নির বয়স সতের হয়ে গেছে। আর দেরি করার কোন প্রয়োজন নেই।

কিন্তু... তিন্নির দাদু নিজের মনকে বোঝান... এটা অন্যায়। এরকম করা স্বাভাবিক নয়। কিন্তু তাহলে ছোটবেলায় বাচ্চাদের খেলাচ্ছলে বোঝান হয় কেন যে তারা বড় হয়ে তার দাদু/দিদা কে বিয়ে করবে? নিশ্চয়ই কোন সময় কোন দেশে এমন রীতি ছিল, যার থেকে এই ধারণার জন্ম হয়েছে। নাঃ তিন্নির দাদু নিজের মন থেকে এইসব অবাস্তব ধারণাকে তাড়াবার চেষ্টা করেন। কিন্ত আবারো তার চোখ পড়ে যায় সোফায় বসা তিন্নির ওপর। তার অঙ্গুলি সঞ্চালনের গতি বেড়ে গেছে। মাঝে মাঝে শিউরে শিউরে উঠছে তার নাতনি। দারুণ কামোত্যেজনায় মুখ দিয়ে এবার একটা অস্ফুট শব্দও বের করল তিন্নি। সে তো জানে তার দাদু ঘুমোয়নি... তাও তার সামনে এরকম করছে... তাহলে কি সে তাকে বশে আনবার চেষ্টা করছে?

মনকে এবার সম্পূর্ণ স্থির করে তিন্নির দাদু চাপা স্বরে আদেশ করলেন, ‘তিন্নি, টিভি বন্ধ করে শুয়ে পড়। আর... আর আজকে আমার শরীরটা ঠীক ভাল লাগছে না, তুমি বরং তোমার মা’র কাছে গিয়ে শোও’

তিন্নি ধীরে সুস্থে সোফা থেকে উঠে টিভি বন্ধ করে ডিভানের দিকে এগিয়ে আসে। আধশোয়া হয়ে বসে থাকা দাদুর দিকে তাকিয়ে বলে, ‘কি যে বল না, তোমার শরীর ভাল লাগছে না, আর আমি ও ঘরে শোব? তোমায় ছাড়া এমনিতেও আমার ঘুমই আসবে না!’

বলে শান্ত মেয়ের মত তিন্নি খাটে উঠে পড়ে। নিমেষে বালিশে মাথা দিয়ে চোখ বন্ধ করে ফেলে সে। তার দাদু তাকে আপাদমস্তক জরিপ করে দেখতে পান তিন্নির যোনীদেশের কাছে টেপজামাটিতে একটি ভিজে ছোপ হয়ে আছে। সেটা কিসের দাগ সেটা তিন্নির দাদু ঘুম ভালই বুঝতে পারেন।

এক অদ্ভুত সঙ্কোচ এবং কামোত্যেজনার মধ্যে তিন্নির দাদু নাইটল্যাম্প জ্বেলে বালিশে মাথা দেন। এবং মুহুর্তেই রোজকার মতন তার নাতনি তাকে আষ্টেপৃষ্ঠে জড়িয়ে ধরে। এই জড়িয়ে ধরাটা মোটেই সাধারণ মনে হয় না তিন্নির দাদুর। তিন্নির দিকে পিঠ করে শুলেও তিনি বুঝতে পারছিলেন যে তার যৌনাঙ্গ ক্রমাগত বড় হয়ে উঠছে।

‘দাদু...’ হঠাৎই তিন্নির ফিসফিসে স্বরে চমকে ওঠেন তার দাদু, ‘দাদু... আজ দুপুরে তুমি আর মা শোবার ঘরে কি করছিলে?’

প্রায় হার্ট আটাক হয়ে যাবার মতন অবস্থা হয় তিন্নির দাদুর। তাদের এত বছরের গোপন কর্ম, যা তার স্ত্রী, জামাই কেই কোনদিন ঘুনাক্ষরেও টের পায়নি সেটা এই বাচ্চা মেয়েটা জেনে ফেলল?

‘ম-মানে?’ কাঁপা গলায় জিজ্ঞেস করলেন তিন্নির দাদু।

‘মানে... আমি দেখলাম... কিন্তু দেখে আমার খুব হিংসে হল’ আদুরে গলায় ছোটদের মতন বলল তিন্নি।

‘হিংসে... মানে?’ তিন্নির দাদু বুঝতে পারেন না, ‘আর-মা... তুই কাউকে বলিসনি তো?’ তিন্নির দিকে ফিরে শুয়ে এবার প্রশ্ন করেন দাদু।

‘হিংসে হয় এই কারণে যে আমারো তো এগুলো করতে খুব ইচ্ছে করে। কিন্তু তোমার পাশে রোজ রাতে শুলেও তুমি আমার কি-চ্ছু কর না’ থেমে দাদুর অনাবৃত বুকের লোম নিজের যোনীভেজা আঙ্গুল দিয়ে ঘোরাতে ঘোরাতে তিন্নি আরো বলল, ‘আর... আমি এখনো বলিনি কাউকে... তবে... এরকম একটা গল্প আমার স্কুলের বান্ধবীরা শুনলে খুব মজা পাবে’ হেসে বলে ছোট্ট নাতনি।

‘না মা, না...’ তাড়াতাড়ি বলে ওঠেন তিন্নির দাদু, যদিও ইতিমধ্যেই তিনি তার কর্তব্য স্থির করে ফেলেছেন। ‘আমি তোর সাথে যদি “ওটা” করি, তাহলে... তাহলে তুই কাউকে বলবি না তো?’

কিছুক্ষণ ভাববার অভিনয় করে তিন্নি। ‘উম্‌ম্‌, ঠীক আছে।’

আর অপেক্ষা করেন না তিন্নির দাদু। নাতনির ইচ্ছা, এবং অবশ্যই তার নিজের কামোত্যজনাকে প্রশ্রয় দিয়ে তিনি ক্ষিপ্রগতিতে নাতনির ঠোঁটে ঠোঁট মিশিয়ে একটি দীর্ঘ চুম্বন দেন। তিন্নির এই প্রথম ফ্রেঞ্চ কিসের উত্তেজনা কাটতে না কাটতেই তার দাদু টান মেরে তার শরীর থেকে তার টেপজামাটি আলাদা করে ফেলেন। এখন তিন্নির উর্দ্ধাংশ সম্পূর্ণ অনাবৃত এবং নীচে তার পরণে একটি সাদা প্যান্টি। তিন্নির দাদু নাইটল্যাম্পের আলোয় তার নাতনির সুগঠিত মাইদুটিকে একঝলক জরিপ করে একটি স্তনবৃন্তে কামড় বসান। অসহ্য কামযন্ত্রনায় কঁকিয়ে ওঠে তিন্নি। তিন্নির দুটি মাই নিয়েই দলাই-মালাই করে চুষতে থাকেন তার দাদু। থুতুয় ভরা এবং কামড়ের দাগে লাল হয়ে যাওয়া দুধগুলিকে ছেড়ে এবার তিনি তিন্নির পেটে নামেন। তার নাভির ভেতরে জিভ দিয়ে চেটে চেটে যৌনানন্দের শিখরে পাঠিয়ে দেন তিনি তার নাতনিকে। অবশেষে হাত দিয়ে তিনি তিন্নির সাদা প্যান্টিটিকে নামিয়ে ফেলেন।

দুই রানের মাঝে ওই ফুলে থাকে ত্রিকোন, রোমহীন বালটিকে একটি চুমু খেয়ে তিনি তাদের দীর্ঘ সম্পর্ক স্থাপন করেন। এরপর সেটিকে চোষা শুরু করলে তিন্নি আর থাকতে পারে না, আষ্টেপৃষ্ঠে আছড়ে পড়তে থাকে ডিভানে। তার মায়ের কাছে ধরা পড়বার ভয় ছিল না, তাই সে নিজের গলা নামাবার কথা চিন্তাও করেনি। দাদুও তার শীৎকারে না কান দিয়ে নিজের কাজ চালিয়ে যান। ডান হাতের একটি আঙ্গুল তিন্নির পাছার ফুঁটোয় ঢুকিয়ে তিনি তার ভোদা চুষতে থাকেন। যখন তিন্নির অল্প অল্প রস বেরতে শুরু করেছে, তখন তিনি তার কাজ থেকে বিরতি নিয়ে তিন্নির ওপর চেপে বসলেন।

তিন্নিও এই মুহুর্তেরই অপেক্ষায় ছিল। সে তার দাদুর বাঁড়াটি মুখে নেবার জন্যে ‘মুখিয়ে’ ছিল। তার দাদু তার বড় দুই মাইয়ের ওপর গ্যাঁট হয়ে বসে তার পাজামার দড়ি খোলা শুরু করলেন। তিন্নির প্রথমবার, তাই এই স্তনের ওপর একজন পূর্ণবয়স্ক মানুষের ওজন তাকে নিঃশ্বাস নিতে বাধা দিচ্ছিল। কিন্তু তবুও কোনওক্রমে মানিয়ে নিতেই তার সামনে উন্মুক্ত হয়ে পড়ে এক সুবিশাল বাঁড়া। কামোত্যেজনায় সেটি হয়ে আছে টকটকে লাল। অল্প-অল্প কাঁপছে বলেও মনে হল তিন্নির। প্রভূত উত্তেজনার সাথে যন্ত্রটি মুখে পুরতেই স্বর্গলাভ করল যেন তিন্নি। তার এতদিনের স্বপ্ন, আকাঙ্খা সবই কেমন এক মুহুর্তে বাস্তবায়িত হয়ে যাচ্ছে। তিন্নি তার দাদুর বাঁড়াটি গোগ্রাসে মুখে পুড়ে চুষতে থাকে। তার দাদু তাকে কখনো কখনো ‘আস্তে, জোরে... ওপর-নীচ’ ইত্যাদি বলে গাইড করে যাচ্ছিলেন। এমন সময় হঠাৎ দাদু তাকে থামতে বললেন।

‘দাঁড়া মা, এক মিনিট! এবার আমি একটা জিনিস করব... সেটা করতে আমার খুব ভাল লাগবে। কিন্তু তোর হয়ত গলা আটকে আসতে পারে... কিন্তু চিন্তা করিস না। একটু পরেই তুই একটা দারুণ উপহার পাবি’

তিন্নি কৌতুহলি হয়ে দেখে তার দাদু তার স্তনের ওপর থেকে অবশেষে ভার উঠিয়ে তার গলার দু’পাশে খাটের ওপর হাঁটু গেড়ে বসেছে। প্রাণ ভরে একবার নিঃশ্বাস নেবার পরই যদিও তার নিঃশ্বাস নেবার পথ আবার বন্ধ হয়ে যায়। তিন্নির দাদু তার গলার গভীরে তার সুবিশাল বাঁড়াটি ঢুকিয়ে দেন। প্রথমেই প্রচন্ড বমি চলে আসলেও অসাধারণ কামবোধও একই সাথে তিন্নিকে পেয়ে বসে। এরপর তার দাদু শুরু করেন এক অদ্ভুত ধরণের চোঁদন।

তার মুখ এবং গলাকে একটি বিশাল ফুটো বানিয়ে তিনি দানবীক ক্ষিপ্রতার সঙ্গে তার যৌনাঙ্গ দিয়ে তিন্নির মুখ চুঁদতে থাকেন। মিনিটখানেকের মধ্যেই যদিও তার দাদু শেষের পথে চলে আসেন, তবুও এই স্বল্প সময়েই কষ্ট এবং আনন্দ মেশানো এক অদ্ভুত অনুভূতি তাকে যেন অনন্তকাল ধরে থাপাতে থাকে।

শেষের পথে এসে তিন্নির দাদু তার বাঁড়াটিকে যতটা সম্ভব ততটা তার গলায় ঢুকিয়ে তার মাল ছাড়েন। কাশি উঠে আসে তিন্নির। কিন্তু তার দাদু বাঁড়াটিকে না বের করে যতক্ষণ অবধি তার শেষ বীর্যকণা তিন্নির গলায় না পৌঁছায়, ততক্ষন তাকে ‘গলাবন্দি’ করে রাখেন। অবশেষে বাঁড়াটি বের করলেও কিছুক্ষণ নিঃশ্বাস নিতে পারে না তিন্নি। বমি আসায় সে মুখ খুলতে গেলে এবার তার দাদু হাত দিয়ে তার মুখটি চেপে ধরেন। কোনক্রমে বহু কষ্টে বীর্যগুলিকে এবার গিলে নেওয়ার চেষ্টা করে তিন্নি। তার বমি এবং বীর্যমেশানো স্বাদ তার যোনীদেশে অদ্ভুত এক সুখের অনুভূতির সঞ্চার করে।

তিন্নি স্বাভাবিক হলেই তার দাদু উৎকন্ঠিত ভাবে বলে ওঠেন, ‘মা, ঠীক আছিস তো তুই?’

মাথা নাড়ে তিন্নি।

‘আনন্দ পেলি?’

‘হ্যাঁ’ অনেকক্ষন পর কথা বলে সে, ‘কিন্তু আমার ভোদায় যে মারলে না’

মুচকি হেসে ভোদার গায়ে একটা আলতো চাপড় পারে তার দাদু। উত্তেজনায় শিউরে ওঠে তিন্নি।

‘না চোঁদালে ভাল্লাগছে না? কিন্তু আমি যে আজ খুব ক্লান্ত রে... তোর মাকে একবার... আবার তোকে...’

‘প্লিজ, দাদু...’ আদুরে গলায় আবদার করে তিন্নি। ‘এক মিনিটের জন্যে করো, আমার মাল খসে যাবে। প্রমিস, দাদু... তোমাকে মাল খসাতে হবে না। শুধু ঢুকিয়ে মারো’

একটি দীর্ঘশ্বাস ফেলে হাসে তিন্নির দাদু।

‘বেশ, ঘড়ি দেখে এক মিনিট... এবার আমি সত্যিই ক্লান্ত...’

‘প্রমিস... এক মিনিট যথেষ্ট’ মিষ্টি হেসে আশ্বাস দেয় তিন্নি।

তিন্নির দাদু এবার তার শরীর থেকে নেমে খাটের প্রান্তদেশে চলে আসে। তিন্নির পা’দুটিকে আকাশে তুলে তিনি আস্তে আস্তে তার বাঁড়াটিকে তিন্নির ফুটোর কাছাকাছি আনেন। ফুটোটিতে প্রবেশের আগেই যদিও তিন্নি আঁতকে ওঠে।

‘দাদু...’ উৎকন্ঠীত স্বরে বলে ছোট্ট তিন্নি, ‘কন্ডোম’

‘দূর বোকা মেয়ে!’ হেসে ফেলেন তিন্নির দাদু, ‘কন্ডোম পড়া হয় যাতে মাল খসে পেটে বাচ্চা না এসে যায়। আমার এই একটু আগে মাল খসেছে। এই এক মিনিটের মধ্যে কিছু হবে না... তাছাড়া, কন্ডোম পড়ে চুঁদে মজা কই?’

বলেই বেশ ক্ষিপ্রগতিতে এক ধাক্কায় তিন্নির যোনীদ্বারকে বিদীর্ণ করে ফেলে দাদু। এই প্রথম তিন্নি আসল যন্ত্রণায় চিৎকার করে ওঠে। এরকম যন্ত্রনা সে আগে কোনদিন সহ্য করেনি।

তার যোনী থেকে বেরিয়ে আসা টকটকে লাল রক্ত অগ্রাহ্য করে এবার তার দাদু তাকে ধীরে ধীরে থাপাতে থাকেন। তিন্নি একটু পরেই স্বাভাবিক হয়ে নিয়ে সেই থাপানো উপভোগ করতে থাকে। পনের সেকেন্ডের মধ্যেই থাপানোর গতি দ্বিগুন করে দেন দাদু, এবং তিন্নি বুঝতে পারে যে সে তার প্রথম আসল অর্গ্যাজ্‌মের স্বাদ অনুভব করতে চলেছে।

এক মিনিটের আগেই তিন্নির মাল খসে যায়। কাটা মাছের মত খাটে এদিক ওদিক করতে থাকে সে। তার এই সুখের যন্ত্রনা থামবার পর চোখ খুলে সে দেখে দাদু আবার তার পাশে শুয়ে পড়েছে। ক্লান্তিতে অল্প অল্প হাপাচ্ছে দাদু।

‘দাদু... থ্যাঙ্ক ইউ সো মাচ’ বলে দাদুর নগ্ন দেহটিকে নিজের নগ্নদেহ দিয়ে জড়িয়ে ধরে তিন্নি। তার ঠোঁটে একটি চুমু খেয়ে বলে, ‘আমি এই রাতের কথা কোনদিন ভুলব না’

মৃদু হাসেন তিন্নির দাদু। ‘কাল তোর মা’কে কি বলবি ভেবেছিস?’

‘মানে?’

‘মানে... এত কিছু হল, তোর মা কি কিছু শুনতে পাননি ভাবছিস?’

অন্ধকারে বসার ঘরের দরজায় দাঁড়িয়ে তিন্নির মা তার বাবার কথা শুনে মৃদু হাসেন। আগামীকালের কথা ভেবে তার মনটা হঠাৎই কেমন উৎফুল্ল হয়ে উঠল।

----------------------------------------------------------------------------------------------------------------------

2 comments:

  1. সেরা চুদাচুদির গল্প পড়তে choti0.blogspot.in এর উপর Click করুন......

    ReplyDelete
  2. সেরা চুদাচুদির গল্প পড়তে choti15.blogspot.in এর উপর Click করুন.....

    বাংলা প্রেমের গল্প , মিষ্টি গল্প ও অন্যান্য গল্প পড়তে storyinbengali.blogspot.in এর উপর Click করুন.

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete