Friday 31 August 2012

আমার বিয়ে


আমার বিয়ে

আমার বিয়ে হলো সেটলড ম্যারেজ, বাবা মার পছন্দে, নাম মালা। মেয়ে বেশ সুন্দর, মুখটা অপূর্ব সুন্দর। লম্বা ৫ ফুট ২.৫ ইঞ্চি, একটু খাটোই। কিন্তু বেশ স্লিম, সেজন্য ভালই লাগছিলো। বিয়ের রাতে মেয়ের সাথে বেশ কথা হলো, আমি একটা ডিমান্ড রিং দিলাম। অল্প সমযের মধেই দুজনের প্রেম হলো। এরপর এর ঘটনা খুব অল্প। আমি মাইয়াকে চুমু খাওয়া শিখালাম। মালা বললো ওকে আগে এক বান্ধবী জোর করে চুমু খেয়েছে। তখন এতো ভালো লাগেনি। এরপর দুদু টেপা, পাছা টেপা, দুদুর বোঁটা চোষা হলো। আমার ধোন দেখতে চাইলো। আমি আমারটা বের করে ওর হাতে ধরিয়ে দিলাম। ও যেন একটা পাখির বাচ্চাকে আদর করছে এমন করে হাত বোলাতে লাগলো। আমি দেখালাম কেমন করে আপস এন্ড ডাউনস পুরুষদের করে। তারপর ও যখন আমার ধোন নিয়ে ব্যস্ত আমি ওর শাড়ি, ব্লাউস, ব্রা খুলে আমার বুকের মধ্যে নিয়ে কচলাতে লাগলাম। ওর সারা শরীরে চুমু খেয়ে ওকে পাগল করে চুদাচুদি করলাম। মালার সতী পর্দা ছিড়ে প্রথম বার একটু কষ্ট পেলেও অল্প সমযের মধেই আবার চুমু খেয়ে, দুধ টিপে গরম করে ফেললাম।
বললাম আর একবার করবা?
দেখলাম, আমার ধোনটা ধরলো।
আমি বললাম, তুমি এবার ওপরে উঠে আমাকে চুদো, আমি ক্লান্ত।
বউ কিছু বললো না। আমার ধোনটা ধরে টেনে ওর ভোদার ঠোঁটে এনে দিলো। আমি আস্তে আস্তে ঠাপ দিতে লাগলাম।
বউ জিগ্গেস করলো, গায়ে জোর নাই?
আমি বললাম তুমি ওপরে উঠে আমাকে ঠাপাও।
ও ওপরে উঠে কঠিন ঠাপ শুরু করলো। বুঝলাম ভালই মাল পেয়েছি। দশবার চুদার পর হিসাবে গোলমাল হযে গেলো। মালা পরিস্কার হয়ে এসে আমার সাথে বিছানায় ঢোকে। আমার ধোন ওর গায়ে লেগে। ওর দুধু, নরম শরীর আমার বুকের মধ্যে নাড়াচাড়া করে। দুজনে গরম হয়ে চোষা শুরু করি। অবিলম্বে ঠাপ, ঠাপ, ঠাপ। শেষ বার করার সময় আজান পড়ে গেলো।
ও বললো আর না এখন। সকালে ঘুম দিয়ে দেরি করে উঠলে মানুষ হাসবে।
আমি কাপড় পরে ওকে জড়িয়ে ধরে শুলাম। কিছুক্ষণ পর দেখলাম ও আমাকে ঘুম থেকে ডেকে তুলছে, সকাল ৮টা।
আমার সম্বন্ধে একটু বলি। আমি খুব ভালো না দেখতে, লম্বা প্রায় ৬ ফুট ১ ইঞ্চি, কালো রং। ফুটবল খেলেছি প্রথম ডিভিসনে, নিলু নাম। এখন ইউ.এস.এ থাকি, কম্পিউটার ইঞ্জিনিয়ার। আগে চুদাচুদি করেছি। ভাবি, খালা, ভাগ্নি, এবং এক বন্ধুর মাকে চুদেছি। সবই ইউ.এস.এতে থাকে, এরা স্বামীর চোদা না পেয়ে শক্ত ধোন পেলে চুদতে রাজি। আমার একটা বদ স্বভাব আছে। আমি অল্প বয়সী মেয়ের চেয়ে বিবাহিত মেয়ে বেশি পছন্দ করি। ১, ২ বছরের বিবাহিত মহিলাদের আমি চুদে অনেক মজা পাই। ওদের স্বামীরা চুদে, কচলে বেশ লদলদা বানিয়ে দেয়। বিবাহিত মেয়েরা চুদতে জানে, চোদাতেও জানে। ওই মাল পেলে আমি পাগল হযে যাই।
আমার বিয়ে বাড়িতে আমি নতুন জামাই, অন্য মেয়ের দিকে তাকানো যায় না। বউ পাশে নিয়া খুব ভদ্রলোকের মতো ঘুরে বেড়ালাম সকালে। বেলা ১০টার দিকে আমি বউ নিয়ে পাসপোর্ট অফিসে গেলাম। পরিচিত এক বন্ধুর মাধ্যমে খুব অল্প সময়ে কাজ হয়ে গেলো।
বন্ধু বললো ১২ টার সময় আয়, আমি লাঞ্চ খাওয়াবো তোকে আর ভাবি কে।
আমি বললাম আজ না অন্য সময় আসবো। বন্ধু বললো তাহলে পাসপোর্ট নাই।
বউ বললো অসুবিধা কি?
আমি বললাম এতক্ষণ কি করবো।
ও বললো চলো তোমাকে ফুচকা খাওয়াই।
ও ড্রাইভারকে বললো চলো ফুচকার দোকানে যাই। ড্রাইভার এক দোকানের সামনে থামলো। দেখলাম ওকে দোকানের সেলস বয়টা চেনে। ও অর্ডার দিতে দিতে আর একটা গাড়ী এসে থামলো। একটা জানালা খুলে আরো ৩ টা বলে চিত্কার করলো। আমার বউ দেখলাম বেশ খুশি হয়ে আরো ৩ টার অর্ডার করলো। এবার গাড়ী থেকে নামলো ৩ মহিলা। বউ পরিচয় করিয়ে দিলো। আমার বড় ভাবি, ছোট ভাবি আর আমার বৌয়ের বোন। কাল রাতে সবার সাথে পরিচয় হয়েছে মনে আছে।
আমি বললাম, তোমার সাথে এক রাত থেকে আমি দুনিয়ার সব মহিলা কে ভুলে গেছি। সবাই হেসে উঠলো। শালী এসে হাত ধরে বললো, আমাকেও?
আমি বললাম না, শুধু তুমি ছাড়া।
বড় ভাবি বললো এবার আমার ওকে ইন্টারভিউ নিতে হবে। তোমরা দোকানে যেয়ে খাবার নিয়া আস।
সবাই দোকানে ঢুকলে বড় ভাবি বললো, কয়বার?
আমি বললাম কি?
বললো আমার ননদ কে, কয়বার করছেন? ভাই, মাল একটা পাইছেন, মাগিরে তো আমারই ধরতে ইছা করতো। এই রকম টসটসা মাল ঢাকায় খুব বেশি নাই।
বুঝলাম মহিলার পাস করা মুখ আর চেহারাটাও মাশাল্লা ভালো, লদলদা শরীর, লম্বা ৫ ফুট ৪ হবে। আমি দেখলাম মাছ লাফ দিয়া আমার জালে উঠছে, ছাড়া ঠিক হবে না।
আমি বললাম, কালকে রাতে তো আমার মনে হচ্ছিলো আমি বোধ হয় সব চাইতে সুন্দরীকেই বিয়ে করেছি। এখন মনে হছে বিয়ে একটু দেরীতে করে ফেলেছি। ১ নম্বর টা অন্য ঘরে চলে গেছে। অবশ্য ভাগ পেলে অন্য ঘরে থাকলেও আপত্তি নাই।
উনি খুব জোরে হাসতে শুরু করলেন। বললেন সাহস কত আপনার, আমার ননদকে কালকে রাতে করে এখন আমার দিকে তাকাচ্ছেন? এখন বলেন কয় বার করছেন?
আমি বললাম আপনিতো নাছোড়বান্দা, আমি কয় বার করছি তাতে আপনের কি?
উনি বল্লেন, আপনার সম্মন্ধি (বৌয়ের বড় ভাই) কালকে রাতে আমার সাথে শুয়ে বলছিলো আমার বোনটার এখন না জানি কি হচ্ছে, পরের ঘরে দিয়ে শান্তি পাচ্ছি না।
আমি বলেছি, তোমার বোন এখন স্বামীর বুকের মধ্যে শুয়ে আদর খাচ্ছে।
ও বললো, ও ও রকম মেয়ে না।
আমি বললাম, বাসর রাতের আগে আমিও ওরকম মেয়ে ছিলাম না। তুমি এক রাতে আমাকে বেহেয়া বানিয়ে দিয়াছ। এখন তোমার পাশে পাশে বুক উঁচু করে হাঁটি যাতে তুমি আমাকে ধর।
ও বললো, তা ঠিক।
আমি বললাম ওরা এতক্ষণে ৩ বার করে ফেলেছে, এসো আমরাও করি। আমার কপাল, একবার করেই ঘুম।

আমি বললাম আপনারা কি করেছেন? এর মধ্যে ড্রাইভার চলে এলো।
ভাবি বললো ন্যাকা, ৭ খন্ড রামায়ন পড়ে সীতা কার বাপ। প্লিজ বলেন না কয়বার? আমি জানতে চাই আমার রেকর্ড ঠিক আছে কিনা? আমি বললাম আপনার রেকর্ডটা বলেন, তাহলে আমি বলবো আমি ভেঙেছি কিনা।
উনি বল্লেন আপনি অনুমান করেন।
আমি বললাম দাদা মনে হয় ৭ বার - ৮ বার এর বেশি পারবে না।
উনি বল্লেন, আপনি?
আমি আপনার ননদ কে ১৭ বার করেছি কিন্ত আপনি হলে আমি এ রেকর্ডটা ভাঙতে পারবো।
বললো আপনি আমাদের বাড়িতে ফিরানী আসছেন পরশু দিন। দেখা হবে, খুব ভালো লাগলো।
আমি বললাম আমার খুব ভালো লাগলো আপনার সাথে গল্প করে।
আমার শালী আমাদের সাথে চলে এলো। আমি লাঞ্চ করে বাসায় এসে ঘুম দিলাম। বউ দিনের বেলায় আমার কাছে খুব একটা এলোনা। আমি অনেক ঘুম দিয়ে বিকেল ৫ টার পরে বৌয়ের ডাকে ঘুম ভাঙ্গলো। শুনলাম বাবা ডাকছেন চা খাবার জন্য।
আমি বউ কে জিজ্গেস করলাম রাতে প্ল্যান কি?
ও বললো খালার বাসায় ডিনার।
আমি জিজ্গেস করলাম কখন?
ও বললো ৭ টায়।
আমি চা খেয়ে, বাবাকে বললাম আমার গোসল করতে হবে, বের হবার আগে। বাবা বল্লেন যাও। আমি ইচ্ছে করে কিছু না নিয়া বাথরুমে গেলাম। শেভ শুরু করতে বউ এলো রেডী হবার জন্য। আমি বউকে ধরলাম এবং বুকের ভিতর টেনে নিয়া কচলানো শুরু করলাম। প্রথমে না না বললেও একটু পরেই রেসপন্স দিতে শুরু করলো। আমি আস্তে আস্তে ল্যাংটা করে ফেললাম। ভোদায় হাত দিয়ে দেখি “জল থৈ থৈ করে”। কোলে তুলে নিয়ে চুদা শুরু করলাম। বেশ কযেক মিনিট পরে ওর মাল আউট হলো। আমি তখনও শক্ত, বললাম তোমার পাছা মানে এন্যাল চুদতে পারি?
ও বললো ব্যথা না পেলে করতে পারো।
আমি বললাম ব্যথা লাগতে পারে, এখন পাছা থাক।
বৌয়ের বাল শেভ করে দিলাম। তারপর ওর ভোদাটা চুসতে শুরু করলাম। কিছুক্ষন পরে ওর শীতকারে আমি তাড়াতাড়ি জোরে মিউজিক ছেড়ে দিলাম।
ও বললো আমাকে চোদো, সারা রাত চোদো। আমি শুধু তোমার চুদা খাবো। বড় ভাবি বলতো ওর এক বান্ধবীর হাসব্যান্ড ওকে চুষে দেয়। ও দাদাকে রাজি করাতে পারেনি চুসতে। আমি অনেক লাকি, প্রথম দিনে আমার স্বামী আমাকে শেভ করে চুসে দিয়েছে।
আমি বললাম ভাবি কে আবার বলতে যেওনা।
মালা বললো ভাবি মালটা কড়া না? আমি বেটা হলে ওকে চুদতাম।
আমি বললাম তুমি কে লেসবিয়েন নাকি?
ও বললো না, তোমাকে শুধু আমার মনের কথাটা বললাম।
আমি বললাম হু, মহিলা সুন্দরী।
বউ বললো, জানো না আমি ওকে ন্যাংটা দেখেছি। দাদা একদিন ওকে চুদে বিছানায় ফেলে অফিস চলে গেছে। ও এ.সি. ছেড়ে কিছু না পরে শুয়ে ছিলো। আমি ওর বেডরুমে ঢুকে ওকে দেখেছি। উপচে পড়া যৌবন, আমি খুব কষ্টে ওর বডিতে হাত দেওয়া থেকে নিজেকে নিবৃত করেছি। তুমি পুরুষ মানুষ ওকে ঠিক মতো দেখলে তুমি ওকে চুদতে চাইবে। ও চুদার মতো মাল।
আমি বললাম আমি ওর কাছ থেকে দুরে থাকবো।
ও বললো, দেখো পুরুষ মানুষ যদি একটু ভাবি, শালীদের একটু চেখে দেখে আমার তাতে কোনো আপত্তি নাই। কিন্তু ভালোবাসতে হবে শুধু আমাকে, ওর কোনো ভাগ কাউকে দিতে পারবো না। তুমি যদি বড় ভাবিকে চুদতে চাও আমি ঠিক করে দেবো।
আমি মনে মনে বললাম আমি বোধ হয় ভুল শুনছি। আমি আর কথা বাড়ালাম না। শাওয়ার নিয়া কাপড় পরে বাইরে এসে বসলাম। বউ দেখলাম এক দামী লাল শাড়ি পরে ঝলমল করতে করতে বেরিয়ে এলো।
খালার বাসায় আমার রিলেটিভস এবং ওর ফ্যামিলি, সব মিলে ৫০/৬০ জন লোক। মহিলা ৪০ এর মতো, আর সবাই বেশ সুন্দর, দামী কাপড় পরে ঝলমল করছিলো। আমার বউ দেখলাম সবাইকে চেনে। ২১/২২ বছর বয়েসের একটা মেয়ে আমার আর বৌয়ের মাঝখানে বসলো। লেহাঙ্গা পরা, দুধু বেশ বড় বড়, দেখতে সুন্দর।
বউ বললো মিলি, কেমন আছ?
মিলি বেশ আল্লাদ করে বললো, ভাইয়া তুমি চিনতে পারো নাই। আমার বউ আমাকে বাঁচায়ে দিলো।
ও বললো, তোমাকে দেখে ও ইচ্ছে করে দুষ্টামি করেছে। আমাকে বলছিলো, ও তোমাকে খেপাবে।
মিলি বললো তাই, তুমি একটুও বদলাও নাই, বলে শক্ত করে জড়ায়ে ধরলো।
আমিও জড়ায়ে ধরায় মিলির শরীর এর মাপ পেলাম। এখন আর সেই বেবী নাই। যৌবন আসি আসি করছে।
মিলি বললো আমি তোমার সাথে আজ যাবো, ভাবি তোমার আপত্তি আছে?
আমার বউ বললো কেন? তোমার যখন খুশি আসবে, তোমার ভাইয়ের বাড়ি। আমার আপত্তি থাকলেও শুনবে না।
মিলি খুব খুশি হয়ে চলে গেলো।
আমার বউ বললো, তুমি ওকে চিনো নাই। ওর দুধ দেখছিলে, চিনলে এটা করতে না। এই বলে বউ আমার একটু কাছে ঘেষে এলো আর ওর শাড়ির আঁচলটা আমার কলের উপর ফেলে রাখলো। আমি কিছু জিগ্গেস করার আগে দেখলাম বৌয়ের হাত আমার ধোনের উপর। আমি বৌয়ের দিকে তাকাতে দেখলাম আমার প্রাক্তন প্রেমিকা লারা আমার দিকে আসছে। আর আমার বউ মনে হলো ঘটনাটা জানে।
লারা বললো, ভাইয়া তোমার কপাল ভালো, খুব সুন্দর একটা ভাবি পেয়েছ।
আমি ওর স্বামী, সংসার, বাচ্চা সব জিগ্গেস করলাম। ও চলে গেলো। বউ এইবার আমাকে ধরলো। তুমি এই মেয়েকে বিয়ে করতে চেয়েছিলে?
আমি বললাম অল্প বয়সের ভীমরতি। একটু ভালোবাসার কথা বলেছি। তখন তুমি ছিলেনা, কাউকে তো আমার দরকার ছিলো।
বউ বললো করেছ?
আমি বললাম কি?
ও বললো ন্যাকা, বোঝনা ওর সাথে কি করা যায়?
আমি বললাম বাংলাদেশে থাকতে আমি খুব ভালো ছেলে ছিলাম। বিয়ের আগে সেক্স করবো না এটাই আমার ইছে ছিলো। তাই কিছু করিনি।
বউ বললো গাধা, তুমি ওকে চুদতে পারনি? ওর স্বামী ওকে ঢিলা করে দিয়েছে। তুমি কিছুই করনি, চুমা বা টেপা?
আমি বললাম চুদা ছাড়া সবই করেছি। দুজনে ল্যাংটা হয়ে জড়াজড়িও করেছি। জাস্ট চুদাটা দিই নাই কারণ আমি বোকা ছিলাম।
এখন আফসোস হয়, বউ জিগ্গেস করলো?
আমি বললাম হয়, ও এমন ভান করে যে আমাকে চেনে না। মাগীর ঢিলা ভোদা একদিন চুদে দিবো, তাহলে আমার মেজাজটা ঠান্ডা হবে।
এরপর ডিনার সার্ভ করলো। সবাই খেয়ে যার যার মতো ঘুরে বেড়াতে লাগলাম। সবাই আড্ডা নিয়া ব্যস্ত হয়ে গেলো। আমার বেশ গরম লাগছিলো। আমি খালাকে বলে ছাদে গেলাম একটু ঠান্ডা হওয়ার জন্য। দেখলাম কেউ নাই, মিনিট ৫ পরে মনে হলো কে যেন ছাদে আসছে।
অন্ধকার, আলো ছায়ার মধ্যে এক মহিলা এলো, বললো ভাই আপনি কোথায়?
আমি জিগ্গেস করলাম কে?
মহিলা বললো আমি বড় ভাবি। খুব বেশী সময়ে নাই, চলেন করি।
আমি বললাম কি করতে চান?
উনি বল্লেন চুদাচুদি। আপনি আমাকে নেন, যেমন খুশি তেমন করে নেন, আমার ভোদাটা ফাটাইয়া দিন।
আমি ওনার দুধটা ধরে টেনে কাছে আনলাম। ওর পাছার বান দুটা ধরে টেনে আমার শরীরের সাথে মিশিয়ে ফেললাম। উনার মুখ চুসতে, দুধ আটা মাখা করতে লাগলাম। দেখলাম উনি ওনার শরীরের সব কাপড় খুলে ফেললেন। আমার পাঞ্জাবিটা খুলে, পাজামার ফিতা টেনে খুলে দিলেন। আমি আমার ধোনের দিকে তাকিয়া দেখি ওটা আকাশমুখী। আর ভাবি সোফায় শুয়ে ভোদার ঠোঁট দুটো টেনে খুলে দিয়েছেন আমার ঢোকানোর জন্য। আমি আর দেরী না করে ওনার ভোদার মুখে আমার ধোন সেট করে এক ঠাপ দিলাম। মাগী ভিজে টইটুম্বুর হয়ে ছিলো। প্রথম ঠাপে পুরোটা ঢুকে গেলো। পাকা অথৈ ভোদা, বের করে আবার ঠাপ দিতে লাগলাম। ভাবি ওর ভোদা দিয়া আমার ধোন কামড়ে দিতে লাগলো।
২০/২১ টা ঠাপ দেওয়ার পর আমি বললাম, চলেন আপনাকে ডগি স্টাইলে চুদি।
উনি বল্লেন যা খুশি তা করেন। আমি আপনার, আমাকে জাস্ট চুদতে থাকেন।
আমি ওনাকে উল্টে পাল্টে চুদতে লাগলাম। মিনিট ১২ পরে উনার ৪ বার হয়ে গেলো, আমার এখনও হয় নাই। কিন্ত মনে হচ্ছে বেশিক্ষণ থাকতে পারবনা। আমি গ্র্যান্ড ফাইন্যাল এর প্রস্তুতি নিলাম। ওনাকে চিত করে সোফায় ফেলে আমি রাম ঠাপ দিতে থাকলাম। দুই তিনটা ঠাপের পর মনে হলো উনি কাঁদছেন।
আমি বললাম ব্যথা দিচ্ছি?
উনি বল্লেন না, এতো আনন্দ জীবনেও পাইনি। আপনি চুদেন, আমাকে চুদতে চুদতে মেরে ফেলেন।
আরো ২/৩ টা ঠাপ দিয়া আমি মাল ছেড়ে দিলাম।

উনি বল্লেন, ভাই বিয়ের পর জামাইকে মনে হত জাদুকর। আমার শরীরটা নিয়ে কি আনন্দ দিত। কামড়াত, দলাই মলাই করে একবার-দুবার চুদত, মনে হতো আরো আগে বিয়ে করা উচিত ছিলো। আজকে মনে হলো আসল পুরুষের হাতে না পড়লে মেয়ে মানুষের জীবন মিথ্যা। আমি আপনার বাঁধা মাগী, যখন যে ভাবে চান আমি রাজি। আমি আপনাকে একটা গিফট দিতে চাই। আমার এই রিং টা আপনাকে দিলাম। এটা আপনার বউকে দিয়েন, কাল রাতে বউভাতের সময়।
আমি বললাম কেন?
উনি বললো আপনার ভালো হলে আমার খুব ভালো লাগবে।
আমি বললাম ভাবি এর দরকার নাই।
উনি বল্লেন এইটা না নিলে আমি কাপড় পরব না।
আমি রিং টা নিয়ে নিচে নেমে গেলাম।
নিচে বেশ বড় আড্ডা হচ্ছে। আমার বউ মাঝখানে, সব কাজিনরা চার পাশে। আমি যেয়ে ওদের মাঝে বসতে চাইলাম। সব বোনরা আমাকে উঠাযে দিলো, বললো আমাদের গল্প নষ্ট কোরোনা। তুমি অন্যদের সাথে গল্প কর। আমি ভাবলাম এক কাপ চা খাবো। কিচেনে গিয়ে বুয়াদের আড্ডার মধ্যে বললাম এক কাপ বড় কাপ চা দাও। ২ মিনিটের মধ্যে চা পেলাম। বারান্দার এককোনে বসে চা খাচ্ছি, মনে হলো দূর থেকে কেউ দেখছে। আমি নিজের মনে চা খাছি আর ভালো লাগছে সব কিছু।
এর মধ্যে লারা এসে বললো তুমি কারো সাথে সেক্স করেছ?
আমি বললাম কেন?
তোমার চেহারা দেখে মনে হচ্ছে।
আমি বললাম এর কারণ আছে।
ও জিগ্গেস করলো কি কারণ?
আমি বললাম আমি এখন এক জন এর সাথে করবো, সেজন্য।
লারা বললো কার সাথে?
আমি বললাম তোমার আমাকে একটা চোদা দেয়ার কথা ছিলো, চলো ওটা শোধ কর।
ও কিছু বললো না। আমি ওর পিছনে গিয়ে দাঁড়ালাম, ওর শাড়ি আমার গায়ে লাগছে। ও একটু পিছনে সরে এলো। আমার পুরনো দিনের কথা মনে পড়লো। এই সময় আমি ওর ঘাড়ে চুমু খেতাম আর কান চুসতাম। ও পাগল হয়ে যেত। আমি ওর ঘাড়ে আমার ঠোঁট ছোঁয়ালাম, ও আহহ, উহহ শুরু করলো। আমি হাত বগলের নিচ দিয়ে ঢুকাইয়া ওর দুধ ধরলাম।
ও আমার ধোন ধরে বললো ওই ঘরটা খালি আছে। আমাকে একটা ঘরের মধ্যে নিয়ে এলো। আমি ওকে জড়িয়ে ধরে ওর দুধ, পাছা কচলাতে লাগলাম। ওকে চুমু খেতে খেতে কানের কাছে মুখ নিয়ে জিগ্গেস করলাম, তোকে চুদি?
ও আমার ধোনটা ধরে কাছে টানলো। আমি ওর শাড়ি, শায়া খুলে ফেললাম। ওকে কোলে করে বিছানায় নিয়ে শুইয়ে দিলাম। ও ব্লাউস, ব্রা খুলে পুরা উলঙ্গ হয়ে শুয়ে রইলো। আমি ওকে অল্প বয়েসে যে ভাবে চুমো খেতাম সে ভাবে চুমু খাওয়া শুরু করলাম। ওর দুধ দুইটা একটু ঝুলে গেছে। আমি চুমু খেতে খেতে ওর ভোদায় চুমু খাওয়া শুরু করলাম।
ও বললো আর পারছিনা, ঢুকাও।
আমি ঠাপ শুরু করলাম। আমি জিগ্গেস করলাম তোর ভোদা তো এখনো ঢিলা হইনি, জামাই চুদেনা?
ও বললো এখন নুতন বউ পেয়ে আমার ভোদা ঢিলা লাগে। আমাকে ১৪ বছর বয়েস থেকে দুধু টিপছ, সারা শরীর চুসছ। খালি চুদা ছাড়া সব করছ আর এখন আমাকে ঢিলা লাগে।
আমি বললাম মাগী, তোর জামাই তোকে চুদে ঢিলা করছে, আমি না। আমি যখন বিয়ের কথা বলছি তখন ডক্টর জামাই পেয়ে আমার কথা ভুলে গেছ। আমার কোনো ফোন ধর নাই। এখন আমি তোমার চেয়ে সুন্দর বউ বিয়ে করেছি বলে তোমার ভোদায় জ্বালা করে?
বলে আরো জোরে জোরে ঠাপ দিতে লাগলাম। আমার মাল বের হযে গেলো। আমি ওর শাড়িতে ধোন মুছে রুম থেকে বেরিয়ে গেলাম।
ঘর থেকে বেরিয়ে বউকে খুঁজতে যেয়ে দেখি এখনও আড্ডা চলছে।
ওর ছোট ভাবি বললো, কি নিলু ভাই খুঁজেই পাইনা কেন, আমাকে এড়ানো হচ্ছে নাকি?
আমি বললাম আপনি খুঁজলে না আমি এড়াবো, আপনি তো আপনার জামাই নিয়ে মহা ব্যন্ত। আমার খোঁজ কখন নেবেন?
উনি বল্লেন চলেন গল্প করি। আপনার এতো গল্প শুনছি আর আমি এমন একটা সুন্দরী ভাবি হয়েও কোনো চান্স পাচ্ছিনা।
আমি বললাম আপনি কেমন গল্প করতে চান তার ওপর সব নির্ভর করে চান্স পাবেন কিনা।
উনি বললেন চলেন দেখা যাবে, বলে সিঁড়ি বেয়ে উপরে উঠতে লাগলেন।
পিছন থেকে উনার ফিগারটা একটা টেনিস প্লেয়ারের মতো। পাছাটা ধরতে ইছে হচ্ছে, উনি কি ইচ্ছে করে একটু বেশি দুলাচ্ছেন? আমি গরম হয়ে উঠছি।
আমি জিগ্গেস করলাম ভাবি আপনার বিয়ে হয়েছে কতদিন?
উনি বল্লেন ১ বছরের একটু বেশি।
বলতে বলতে উনি দাঁড়িয়ে গেছেন আমি খেয়াল করিনি। আমি এসে উনার গায়ে ধাক্কা খেলাম। আমি দাঁড়িয়ে গেলাম। উনার পাছাটা আমার ধোনের উপর লেগে আছে। উনি ঘুরে আমার দিকে ফিরলেন, ওনার দুধ আমার বুকের সাথে লেপ্টে আছে। উনার ঠোঁট আমার ঠোঁটের থেকে একটু দুরে। উনি বল্লেন আমি বড় ভাবির চেয়ে ভালো খেল দিতে পারি। আমার সাথে খেললে বড় ভাবি, আপনার বউ, লারা সব ভুলে যাবেন।
আমি বুঝলাম এ সব জানে। আমি কথা না বাড়িয়ে উনার পাছা খামচে ধরলাম। উনি আমার গাযের মধ্যে ঢুকে আসলেন। আমি উনার পাছা হাত দিয়ে উঁচু করে উপর তলার একটা রুমে নিয়ে গেলাম। ওনাকে দেয়ালে ঠেসে ধরে উনার দুধ খামচে ধরে উনার নিচের ঠোঁট কামড়াতে লাগলাম। উনি উত্তেজনায় হাপাচ্ছিলেন।
আমি জিগ্গেস করলাম আমার মাগী হতে চাও, উনি মাথা নাড়লেন। আমি বললাম মুখে বলো। উনি আমার কানে কানে বল্লেন আমি তোমার ধোনটা আমার ভোদার মধ্যে চাই, আমি তোমার ঠাপ খেতে চাই, আমি তোমার মাগী হতে চাই।
আমি বললাম আমি এখন ৩ মাগীকে চুদেছি, আমার ধোন খাড়া করতে হলে চুসতে হবে।
উনি আমাকে ঠেলে বিছানায় শুইয়ে দিলেন। আমার পাজামার দড়ি ধরে টান দিয়ে খুলে দিলেন। উনি আমার ধোনে মুখ দিয়ে আমার মুন্ডিটা চোষা শুরু করলেন। আমি বুঝলাম আরেকটা কঠিন মাল আমার হাতে ধরা দিয়েছে, দিনটা ভালই?

1 comment:

  1. সেরা চুদাচুদির গল্প পড়তে choti0.blogspot.in এর উপর Click করুন......

    ReplyDelete