Thursday 30 August 2012

দুই কন্যার কাহিনী (দ্বিতীয়াংশ)


দুই কন্যার কাহিনী (দ্বিতীয়াংশ)

                                                                                        -তবসুম সুলতানা



(পাঠকদের অনুরোধ, আপনারা যদি এর প্রথম পর্বটা না পড়ে থাকেন, তাহলে ওটা আগে পড়ে নিন। লিঙ্ক-টা দিয়ে দিলাম।)



আমি এতক্ষন আধশোয়া হয়ে রুমিদির দিকে তাকিয়ে ছিলাম, ও খাটে উপর উঠে আসতেই আমি উঠে বসে ওর উপর ঝাঁপিয়ে পড়লাম । আচমকা ওর গায়ে ঝাঁপিয়ে পড়ায় ও টাল সামলাতে পারল না, খাটের উপর শুয়ে পড়ল আর আমি সেই অবস্থাতেই ওর গা থেকে টপটা আর কোমর থেকে ইলাস্টিক লাগানো লং-স্কার্টটা টেনে নামিয়ে দিলাম।

   -উফ, কি দস্যি মেয়ে রে বাবা, একটুও তর সইছে না। রুমিদি ওর টপ-স্কার্ট আর আমার খুলে রাখা হাউসকোটটা দলা পাকিয়ে খাট থেকে মেঝেতে ছুঁড়ে ফেলে দিয়ে বলল।

   -না গো রুমিদি, সত্যিই তাই। তোমাকে সেইদিন পার্টিতে দেখার পর থেকেই আমার আর তর সইছে না তোমাকে পাওয়ার জন্য, আমি রুমিদিকে আমার কোলের উপর উঠিয়ে নিতে নিতে বললাম। রুমিদি আমার কোলের উপর উঠে দুহাতে আমার গলা জড়িয়ে ধরল, হাল্কা নীল রঙের নেটের ব্রা আর তার সাথে ঐ রঙেই টাইট একটা থং পরেছে রুমিদি।

আমি ওর পিঠের তলায় হাত দিয়ে ওকে আমার আরও কাছে টেলে নিলাম, ও মুখটা আমার মাইটার উপর রেখে ঘষতে লাগল। আমি তখনও ভিতরের ছোট জামাটা খুলিনি, জামাটার সামনের দিয়ে আমার ক্লিভেজ অনেকটা বেরিয়ে আছে, ও আমার ক্লিভেজের মাঝে মুখটা নিয়ে জিভ দিয়ে চাটতে থাকল। আমি বললাম, “এই রুমসোনা, সবটাই তো তোমার, এইটুকু শুধু নিলে কেন। জামাটা খুলে সবটুকু নিয়ে নাও”। রুমিদি আমার বুক থেকে জামাটা টেনে মাথার উপর দিয়ে খুলে ফেলল, আমিও রুমিদির পিঠে হাত দিয়ে ওর ব্রা-টার হুক খুলে ওটাকে ওর গা থেকে সরিয়ে দিলাম, শুধু থং পড়া অবস্থায় ওকে এত সেক্সী দেখাচ্ছিল যে ইচ্ছে করেই থং-টা এখন খুললাম না।

রুমিদির মাইদুটো দেখবার মত, আমার চেয়ে সাইজে সামান্য বড় আর ওর গায়ের রঙ আমার মত এত ফর্সা নয় বলে বোঁটাদুটো বেশ কালো, উত্তেজিত হয়ে বোঁটার চারদিকের কালো অ্যাওলাটা টানটান হয়ে বোঁটাদুটো শক্ত খাঁড়া হয়ে উঁচিয়ে আছে। ওর মাইদুটো দুপাশে ছড়ানো, আমার মত বোঁটার মুখগুলো ভিতরের দিকে নয়, বাইরের দিকে। এই ধরনের মাই হলে ডীপ-লোকাট জামা পড়লেও ক্লিভেজ তৈরী হয় না বা সেরকম বোঝা যায় না। আমার মাইদুটোর মুখ ভিতরের দিকে বলে ডীপ-লোকাট তো দূরে থাক, সামান্য একটু নীচু কাটের জামাও পড়তে পারি না, ক্লিভেজটা দৃষ্টিকটু ভাবে এমন বেরিয়ে যায় যে রাস্তাঘাটে বেরোলে লোকেরা আমার দিকে না তাকিয়ে আমার বুকের দিকে তাকিয়ে থাকে।

রুমিদি আমার কোলে শুয়ে শুয়েই একহাতে আমার কোমর জড়িয়ে অন্যহাতে আমার একটা মাই চেপে ধরল, বোঁটাটায় চুমকুড়ি দিতে দিতে মাইটা ঠাসাতে ঠাসাতে বলল

   -কি সুন্দর চুঁচি তোমার, বোঁটাটা যেন বেদানার মত গোলাপী, গায়ের রঙটা স্প্যানিশ মেয়েদের মত, দুধে-আলতা।

   -এ্যাই রুম, বাজে বলো না, তুমি স্প্যানিশ মেয়েদের মাই দেখেছ নাকি?

   - স্প্যানিশ মেয়েদের দেখিনি, তবে ব্রিটিশ মেয়ে দেখেছি, আমার বান্ধবী, তার মত তো বটেই।

বুঝলাম আমার আন্দাজটা ঠিক, রুমিদি একজন পাক্কা লেসবিয়ান। মুখে কিছু বললাম না, ভিতরে ভিতরে একটা আলাদা অনুভুতি এল, সত্যিকারের একজন লেসবি-র সাথে আমি প্রথম সমকামী হলাম। রুমিদিকে কোল থেকে নামিয়ে ওকে শুইয়ে ওর দুপাশে আমার হাঁটুদুটো ভাঁজ করে ওর পেটের উপর বসলাম। ওর মাইদুটো দুহাতে ধরে চটকাতে চটকাতে নিজেকে সামান্য ঝুঁকিয়ে দিলাম ওর দিকে। ও আমার মাইদুটো হাতের নাগালের মধ্যে পেয়ে যেতেই দুহাতে দুটোকে নিয়ে পক্ পক্ করে টিপতে লাগল। ওর নরম হাতের ছোঁয়ার আমার মাইগুলো দলাই-মালাই হতে লাগল। ও প্রথমে নীচ থেকে আমার মাইদুটোকে ধরল, তারপর হাতদুটোকে অদ্ভুত কায়দার ঘুরিয়ে চুঁচিটাকে পেঁচিয়ে আঙ্গুল দুটো বোঁটার মাথায় নিয়ে চলে এল, বোঁটাটায় একটায় মোক্ষম চুমকুড়ি দিয়ে ছেড়ে দিতেই মাইগুলো আবার লাফিয়ে নিজের মত হয়ে গেল। এইভাবে মাই-তে টেপন আমি কোনদিন আগে খাইনি। বুঝলাম  মেয়েরা কেন লেসবি হয়, বোধহয় একজন লেসবি মেয়েই আর একটা মেয়ের কি চাহিদা আর কিসে আরাম হয় তা বুঝতে পারে। মাইগুলো এভাবে বারকয়েক টিপতেই আমি কায়দাটা বুঝে গেলাম, ঠিক একই কায়দায় রুমিদির মাইদুটোও আমি টিপতে শুরু করলাম। একটা আগুলের স্রোত যেন আমার মাই থেকে বের হয়ে সারা শরীরে ছড়িয়ে পড়তে লাগল। তলপেটটা হিটের চোটে কুঁকড়ে কুঁকড়ে যেতে লাগল। নাভির নীচ থেকে একটা চিড়চিড়ে অনুভূতি ছড়িয়ে পড়ছে সারা দেহে আর সাথে সাথেই টের পেলাম গুদের ভিতর থেকে কুলকুল করে আঠা বার হয়ে আসছে।

   -সুম … সুমি… আঃ … আঃ… করো করো …ঐভাবে পেঁচিয়ে পেচিঁয়ে টেপ মাইগুলো … কি আরাম লাগছে … কতদিন মাইগুলো টেপন খায়নি গো, উফ্ … উফ্ … থাকতে পারছিলাম না আমি … এতদিন কোথায় ছিলে তুমি …

   -রুমসোনা, আমি তো জানতাম না মেয়েদের সাথে করেও এত সুখ পাওয়া যায় … কি আরাম লাগছে গো … আহ্ … আহ্ … মাগো, গুদটা রসে ভরে গেল… উফ্ … দাঁড়াও … আমি একদম ল্যাংটো হয়ে নি … তোমাকেও ল্যাংটো করি … তারপর দুজনে মিলে মনের সুখে চুদব …

রুমিদির পেটের উপর থেকে নেমে এলাম, আমার গুদ থেকে রস বের হয়ে শর্টপ্যান্টটার সামনের দিকটা ভিজে গেছে, রুমিদির পেটের উপরও আমার রসের দাগ। ওর থং-টারও গুদের কাছটা ভিজে, আঠায় মাখামাখি হয়ে থংটা গুদের সঙ্গে একদম লেপ্টে গেছে, টানা-হ্যাঁচড়া করে থংটা খুলতে হল আমাকে, রুমিদিও আমার শর্টপ্যান্টটা এই ফাঁকে খুলে দিল, দুজনে একবারে উলঙ্গ হয়ে গেলাম। পরিষ্কার ফুলো ফুলো গুদ রুমিদির, ঠিক আমার মত, এই ধরনের গুদের উপর টাইট প্যান্টি পড়লে গুদের সামনেটা ফুলে টোপার মত উঁচু হয়ে থাকে, বাইরে থেকে বেশ উত্তেজক দেখায়। যারা সিনেমায় বিকিনি পড়ে শট দেয় বা পর্ণোগ্রাফি মুভিতে অভিনয় করে, তাদের এইরকম গুদ থাকে। না থাকলেও ক্ষতি নেই, আজকাল প্লাস্টিক সার্জারী করিয়েও নেওয়া যায়।

আমার মনে তখন নিষিদ্ধ আনন্দের জোয়ার, কেউ জানছে না, কেউ জানবেও না, কাউকে জানাবোও না আমার এই গোপন কামলীলার কথা, শুধু আমরা দুজনে জানব। ততক্ষনে আমি সমকামী হওয়ার কি সুখ পেয়ে গেছি, এই মজার কোন তুলনাই হয় না, মনে হচ্ছে সারাজীবনই রুমিদির সাথে থেকে যেতে পারি। মাথার ভিতরটা তেতে আগুন হয়ে গেছে, চোখ জ্বালা করছে, কোমরের নীচ থেকে গুদ, পাছা আর থাইগুলো টনটন করে উঠছে, সারা শরীর জুড়ে অসম্ভব এক ক্ষিদে হুতাশনের মত দাউদাউ করে জ্বলছে। আমি জানি না এবার রুমিদি কি করবে, শুধু জানি আমি আর ও এখন সুখের সাগরে ভেসে যাব। এক কামার্ত নারী হয়ে ওর কাছে নিজেকে ছেড়ে দিলাম, ওকে জড়িয়ে ওর কাঁধে আমার চিবুকটা রেখে ফিসফিস করে কানে কানে বললাম, “রুম, আর পারছি না গো, তুমি আমাকে নাও”। রুমিদি আমার ঘাড়ে পিঠে হাত বুলিয়ে দিল

   -খুব হিট উঠে গেছে সোনা?

   -খুব, খুব

   -আমি তো জানি সোনাটা আমার খুব সেক্সী, এই মেয়েটাকে আমারও তো চাই।

   -উঁ … উঁ…, তাহলে আদর করো এখন আমায়।

রুমিদি আমাকে ধরে পাশ করে বিছানায় শুইয়ে দিল, নিজেও পাশাপাশি শুয়ে পড়ল আমার কোমরের কাছে মাথা রেখে। আমি বুঝতে পারলাম ও কি করতে চাইছে। আমি পা-টা ফাঁক করে দিতে ও আমার পাছাটা জাপটে ধরে নিজের মুখটা আমার গুদের কাছে নিয়ে এল, আমি এরই মধ্যে ওর পায়ের ফাঁকে আমার মুখ ঢুকিয়ে দিয়েছি। রিভার্স পোজিশানে করার সময় অনেকে একে অন্যের উপর উঠে শুয়ে পড়ে, আমি সেটা পছন্দ করি না, বরং পাশাপাশি শুয়ে করলে অনেক সুবিধা, নিজের ইচ্ছামত নাড়াচাড়া করে সেট হওয়া যায়। আমি দেখলাম রুমিদিও সেটাই করল।

আমরা দুজনে একে অন্যের গুদটা চুকচুক করে চোষা আরম্ভ করলাম। রুমিদির পাছাটা দেখবার মত, সরু কোমরের নীচে যেন দুখানা বড় নিটোল সাইজের টসটসে বাতাবী লেবু আধখানা করে কেটে বসানো, মাঝে গভীর খাঁজ। মসমস করে ওগুলো টিপতে টিপতে মাথার দুষ্টুবুদ্ধি খেলে গেল, একটা আঙ্গুল আস্তে করে গাঁড়ের খাঁজে নিয়ে গিয়ে ওর পোঁদের ফুটোর উপর রেখে চাপ দিতে লাগলাম। রুমিদি আমার গুদ থেকে মুখ সরিয়ে আমার দিকে চেয়ে বলল

   -এই পাজী মেয়ে, এটা কি হচ্ছে?

   -কেন, তোমার খারাপ লাগছে? তুমি পোঁদ মারাতে ভালবাসো না?

   -আমি গুদ, পোঁদ সব মারাই, কিন্তু একটু জেল লাগিয়ে নাও, নাহলে বড্ড লাগে।

   -কিন্তু তুমি তো জেল আনোনি।

   -আনছি রে বাবা, আনছি, আমি কি জানতাম সুমি আমার এত পাকা মেযে যে প্রথম সুযোগেই আমার পোঁদটাও মেরে দেবে।

আমি হেসে ফেললাম, রুমিদি এখনও আমাকে বুঝে উঠতে পারিনি, আমি যে সুযোগ পেলে বাজারের বেশ্যা মাগীদের অধম হয়ে যাই, সেটা ও এখনও জানে না। রুমিদি ল্যাংটো অবস্থাতেই উঠে গিয়ে আলমারী থেকে জেলের টিউবটা বার করে আমার হাতে দিল। দেখলাম এটা সাধারণ অ্যানাল জেল নয়, কে-ওয়াই জেল। বিদেশে অনেক মেয়েরা, বিশেষত যারা লেসবি, তারা এই ধরণের জেল ব্যবহার করে, জনসন অ্যান্ড জনসন কোম্পানীর জিনিষ, বেশ দামী, এর আঠালো ভাবটা কম আর হড়হড়ে ভাবটা বেশী, গুদের বা পোঁদের ভিতর গেলেও কোন জ্বালা হয় না, কাজ হয়ে যাওয়ার পর সহজেই জল দিয়ে ধুয়ে ফেলা যায় । আমি টিউবটা দেখছি দেখে রুমিদি আমার দিকে চেয়ে চেয়ে মুচকি হেসে চোখ মারল, আমার আর কিছু বুঝতে বাকী রইল না। রুমিদি মাগী  হিসেবে আমার চাইতেও খানকি, তবে এই রকম খানকি মাগী না হলে চুদে সুখ হয় না।

   -এই রুম, আমি আগে তোমায় চুদি, তোমার স্ট্র্যাপ-অন ডিলডোটা দেখে আমার খুব লোভ লাগছে, কোনদিন এটা ব্যবহারই করিনি আমি।

   -ঠিক আছে, আমারও অনেকদিন চোদন না খেয়ে গুদটা একবারে খাই খাই করছে, ভাল করে চুদে দে তো আজ।

   -এ্যাই, আমি কিন্তু অ্যান্যল সেক্স করব তোমার সাথে, তুমি পছন্দ করো তো?

   -আমি সব করি রে, তোর যা ইচ্ছা কর, শুধু আমার মেরে ফেলিস না

রুমিদিকে আমি উপুড় করে শুইয়ে দিয়ে ওর পেটের তলায় একটা উঁচু বালিশ দিয়ে দিলাম, ওর পোঁদটা উঁচু হয়ে রইল আর ওর পাদুটো ধরে ফাঁক করে দিতেই ওর পোঁদটা ফাঁক হয়ে গেল। তালের মত দুখানা গোল বলের মাঝে ফুটোটা দেখলাম টাইট হয়ে আছে। আমি জেলটা নিয়ে ফুটোটায় ভাল করে মাখিয়ে দিলাম, এবার ওর পাছাটা ধরে নাড়াতে আর মোচড়াতে থাকলাম, মাঝে মাঝে হাল্কা থাপ্পর মারতে লাগলাম, হাত একটা ডিলডো নিয়ে ওর পাছার ফুটোটার উপর ধরে চেপে রাখলাম। কিছুক্ষন এভাবে করতেই ওর পোঁদটা আলগা হয়ে গেল, আমি ডিলডোটা ঘুরিয়ে ঘুরিয়ে ওর পোঁদে ঢুকিয়ে দিলাম। রুমিদি উপুড় হওয়া অবস্থাতেই কনুই-এর উপর ভর দিয়ে পাছাটাকে সামনে-পিছনে এগিয়ে ডিলডোটাকে নিজের মধ্যে পুরে ফেলল।

   -গাঁড় মারাতে কেমন লাগছে রে, রুম খানকি।

   -তুই শালী হারামজাদী মাগী আছিস, প্রথম সুযোগেই আমার গাঁড় মেরে দিলি।

   -শুধু গাঁড় কি রে, তোর গাঁড়-গুদ সব মারব আজ, রাস্তায় নিয়ে গিয়ে সবার সামনে ল্যাংটো করে চুদব।

   -ওঃ… ওরে বাবা… পোঁদটা ফাটিয়ে দিবি নাকি? ইসসস্… ওফ্… ওফ্… ডিলডোটা গলা অব্দি চলে গেছে রে…

   -যাক গলা পর্যন্ত, তোর মত বাজারী মাগীকে গলা টিপে মেরে ফেলেই উচিৎ, গাঁড় মারাতে কি সুখ দ্যাখ।

আমি রুমিদির পাছা থেকে ডিলডোটা বার করে আবার আস্তে করে ঢুকিয়ে দিলাম, পোঁদের ভিতরে জেলটা প্রথমবারে ঢুকে গেছে বলে এবার খুব সহজেই ওটা পুরো ভিতরে ঢুকে গেল। অ্যানাল সেক্স খুব লোভনীয় জিনিষ ঠিকমত করতে পারলে, কিন্তু খুব সাবধানে করতে হয়, বেকায়দায় বেশী ঢুকিয়ে দিলে বা ঠিকমত ঢোকাতে না পারলে ভয়ঙ্কয় রকমের বিপদ ঘটে যেতে পারে। অধিকাংশ মেয়ে ঐ ভয়েই এটা করে না। তবে অ্যানাল করলে ব্যাথাও লাগে বেশ, তা যতই জেল মাখিয়ে করা হোক না কেন। যারা বলে অ্যানালে ব্যাথা লাগে না, তারা হয় মিথ্যা কথা বলে, নাহয় কোনদিন না করেই বলে। তবে বেশীবার বা নিয়মিত অ্যানাল করা কখনই উচিত নয়।

আমি রুমিদির পোঁদে ডিলডোটা ঢোকাতে আর বার করতে লাগলাম, পোঁদে ডিলডো রেখে কখনই ঘোরানো বা নাড়ানো উচিৎ নয়। রুমিদি মুখ দিয়ে ওঁক… আঁক শব্দ করতে লাগল। সাবধানে যতটুকু ঢোকানো উচিৎ সেটুকু ঢুকিয়ে ওর পোঁদ মারতে মারতে ওর পায়ের ফাঁক দিয়ে নীচের দিকে হাতটা চালিয়ে দিয়ে গুদটা ধরলাম। রসে পচপচ করছে গুদটা, পোঁদ মারতে মারতেই ওর গুদে একটা আঙ্গুল ঢুকিয়ে নাড়াতে থাকলাম। রুমিদির যা অবস্থা হল বলার নয়

   -মাগো, এ কাকে এনেছি রে, এ তো আমায় তো শেষ করে দিল, উরি বাবা… ইসস্… ইসস্… পোঙাটা ফেটে গেল রে…মরে গেলাম… ফাটিয়ে দে… রক্ত বার করে দে… তোর মত চুতমারানী মাগীর হাতে চোদন খেয়ে মরে গেলেও সুখ

   -হারামচোদ, রেন্ডী, বাজারী বেশ্যা, খুব চোদন খাওয়ার সখ, তোর মত বেজন্মা মাগীদের তো রাস্তায় ফেলে সবার সামনে চোদা উচিৎ, তোকে আমি কুকুর দিয়ে চোদাব, হারামীর বেটি, কুকুর-চোদন করেছিস কখনও?

   -ওঃ…ওঃ… তাই চুদিস আমার, যেমন পারিস চুদিস, মাগো… উফ্… ওওহহ্… আহ্… রুমিদি বিছানার চাদরটা আঁকড়ে ধরে গোঁঙাতে থাকল আর আমি ওর গুদে আঙ্গলি করতে করতে ওর পোঁদটা মেরে যেতে থাকলাম। কিছুক্ষন করার পর রুমিদি ওর হাতটা এনে পোঁদের উপর রাখল, আমার হাতটা ধরার চেষ্টা করল, বুঝতে পারলাম ও আর পারছে না, ডিলডোটা ওর পোঁদ থেকে বার করে নিলাম। গুদ থেকে আঙ্গুলটাও বার করে নিলাম, গুদে আসল জিনিষ ঢোকানর সময় হয়েছে এবার।

রুমিদি ঝিম মেরে উপুড় হয়েই শুয়ে থাকল, পোঁদ মারার পর সত্যি বেশ ব্যাথা লাগে, আমি ওকে কিছুক্ষন সইয়ে নেওয়ার সময় দিয়ে সেই ফাঁকে স্ট্র্যাপ-অন ডিলডোটা তুলে নিলাম। কোনদিন আগে পরিনি এটা, তবে পরতে কোন অসুবিধা হল না। কোমরে বেল্ট দিয়ে ওটা আটকে নিতেই সামনে লাগানো ত্রিভুজাকৃতি জিনিষটা আমার গুদের ঠিক সামনে চলে এল, এবার নীচের বেল্টটা পায়ের ফাঁক দিয়ে গলিয়ে পিছনে নিয়ে এনে আটকে দিতেই জিনিষটা শক্ত আর টাইট হয়ে গুদের উপর বসে গেল। ত্রিভুজাকৃতি জিনিষটার সামনে একটু উপর দিক করে লাগানো ফাইবাবের ল্যাওড়াটা সোজা খাঁড়া হয়ে লকলক করতে লাগল। হাত দিয়ে নাড়িয়ে দেখলাম বেশ টাইট হয়ে বসেছে ওটা,  একহাতে ডিলডোটাকে ধরে কোমরটা দুলিয়ে নিলাম, হ্যান্ডেল মারার মত ডিলডোটা আমার হাতের মধ্যে আগুপিছু করল।

আদিম প্রবৃত্তির এক শিহরন খেলে গেল সারা শরীরে। নিজেকে কেমন অন্যরকম মনে হচ্ছিল, এক জান্তব হিংস্রতা জেগে উঠল। আমি যেন এক ডাইনী মাগী, রাক্ষসীর মত রুমিদির রক্ত খাওয়ার জন্য জিভটা লকলক করে উঠল, ডিলডোটা নিজের রস ভর্ত্তি গুদের উপর চেপে ধরলাম, পুচ পুচ করে সামান্য রস বেরিয়ে এল, গুদের ভিতরটা একেবারে আঠায় টসটস করছে।

আমার পোঁদ মারার ঠেলায় রুমিদি তখনও উপুড় হয়ে শুয়ে আছে। আমি পিছন থেকে ওর কোমরটা ধরে টানতেই ও আস্তে আস্তে দুহাত আর দুপায়ের হাটুঁতে ভর দিয়ে কুকুর-চোদানোর ভঙ্গিতে উঠে বসল। আমি ওর পিছনে গিয়ে হাটুঁতে ভর দিয়ে দাঁড়ালাম, ডিলডোটা ওর গুদের মুখের কাছে নিয়ে দিলাম এক হোঁৎকা ঠাপন। এক ধাক্কায় ডিলডোটার প্রায় ইঞ্চি সাতেক ঢুকে গেল ভিতরে। আচমকা গাদন খেয়ে রুমিদি আর্তনাদ করে উঠল।

   -ওরে বাবা, মরে গেলাম, কতটা ঢুকিয়েছিস রে মাদারচোদ খানকি

   -তোর গুদ ফাটানোর জনা যতটা লাগে, ততটাই, চুতিয়া মাগী কোথাকার। চুপচাপ চোদন খেয়ে যা, বেশী চ্যাঁচালে লাথি মেরে মুখ ফাটিয়ে দেব।

   -ওহহ্… ওহহ্… মার… গুদটা মার আমার… মেরে মেরে খাল খিঁচে দে… ওফ্… ওফ্… ওরে বাবা…

আমি রুমিদির বগলের তলা দিয়ে হাত ঢুকিয়ে একটা হাতে ওর একটা মাই নিয়ে পেঁচিয়ে পেঁচিয়ে টিপতে থাকলাম, অন্য হাতটা ওর পেটের উপর নিয়ে সেখানকার মাংস আর চামড়াটা খিঁমচাতে থাকলাম। ও যন্ত্রনায় ছটফট করে উঠল, কনুই ভেঙ্গে তার উপর ভর দিয়ে সামনেটা নীচু করে ঝুঁকে গেল। এতে আমার আরও সুবিধাই হল, উটের মত বসে পড়াতে ওর পিছনটা আরও উঁচু হয়ে গেল, আমি কোমর দুলিয়ে দুলিয়ে ডিলডোটা দিয়ে ঠাপের পর ঠাপ মেরে রুমিদিকে শেষ করে দিতে থাকলাম।   আমার ঠাপের তালে তালে ওর শরীরটাও আগুপিছু করতে লাগল, আমি ওর কোমর আর পেটে নখ দিয়ে আঁচড়াতে আর খিমচাতে থাকলাম।

আমার ভিতর তখন একটা পাশবিক, পৈচাশিক প্রবৃত্তি জেগে উঠেছে, এই স্ট্র্যাপ-অন ডিলডোটা পরে একটা অন্য হিংস্র প্রবৃত্তি মনের ভিতর কাজ করে, চোদার ইচ্ছে ও ক্ষমতা অনেক বেড়ে যায়, একটা সর্বগ্রাসী ক্ষিধে সারা শরীরে খেলে বেড়ায়। লেসবি মেয়েদের কাছে এটা কেন এত জনপ্রিয় এবার বুঝলাম। আমি রুমিদিকে পিছন থেকে দুহাত দিয়ে অক্টোপাশের মত জড়িয়ে ধরলাম, ওর পিঠের উপর ঝুঁকে পড়ে খোলা মসৃণ পিঠটা জিভ দিয়ে চাটতে লাগলাম, পেট আর বুকে হাত দিয়ে আঁচড়ে খিমচে ওকে পাগল করে দিলাম। ও অসহ্য আরামে, সুখে আর যন্ত্রনায় কাতকাতে লাগল, মাথাটা পাগলের মত নাড়তে নাড়তে গোঙাতে থাকল, মুখ দিয়ে লালা গড়িয়ে গড়িয়ে বিছানাটা ভিজিয়ে দিতে লাগল।

হঠাৎ রুমিদির শরীরটা থরথর করে করে কেঁপে উঠল, আমাকে পাছা দিয়ে ঠেলে ধরে ডিলডোটাকে গুদের মধ্যে ঢুকিয়ে নিল। পোঁদের তালদুটো আর থাই-এর পেশীগুলো সংকুচিত হয়ে গুদের ঠোঁটদুটো দিয়ে কপাৎ কপাৎ করে ডিলডোটাকে চেপে ধরতে লাগল, বুঝতে পারলাম ওর জল খসানোর সময় হয়ে গেছে, আমি আর দেরী করলাম না, ডিলডোটার পাশে লাগানো ফাইবারের শক্ত বোতামটা টিপে দিতেই ডিলডোর ভিতরে রাখা রসের কিছুটা ফিনকি দিয়ে ওর গুদের ভিতর ঢুকে গেল

   -ওক্… ওক্… আহ্… আহ্… কি সুখ… গুদ ভরে গেল আমার… দে, আরও রস দে… ওরে বাবা, কি চোদনা মাগী রে তুই, না বলতেই বুঝে গেলি… ওঃ… ওক্… ওঃ… এই, আবার আমার হবে… এল… এল রে… রস ফ্যাল আমার গুদে… বলতে বলতে ওর গুদটা আবার খাবি খেতে শুরু করল আর আমিও আর এক ঝলক রস ভক ভক করে রুমিদির গুদে পুরে দিলাম। ওর নিজের রস আর ডিলডোর রস মিলেমিশে একাকার হয়ে গেল, এত রস ওর গুদে থাকতে পারল না, গড়িয়ে গড়িয়ে বেরিয়ে আসতে লাগল, টপটপ করে ফোঁটা ফোঁটা রস বিছানার উপর পড়ে গেল আর আমিও ডিলডোটার সবটুকু রস ওর গুদে খালি করে দিলাম।

রুমিদি আবেশে আর সুখে জবাই করা পাঁঠার মত ছটফট করতে করতে বিছানার উপর নিস্তেজ হয়ে পড়ল, হাপরের মত বড় বড় নিঃশ্বাস ফেলতে লাগল, বুকটা ওঠানামা করতে লাগল। একটা হাত দুপায়ের ফাঁকে গুদটার উপর রেখে কুঁকড়ে শুয়ে থাকল। আসলে ডিলডো দিয়ে চোদন খেলে গুদটা খুব টনটন করে আর অনেক বেশী তৃপ্তি পাওয়া যায়। ডিলডোগুলোর উপর দিকটা হয় ঢেউ খেলান বা খাঁজকাটা থাকে, গুদটাকে একদম ফালাফালা করে দেয়।

   -মাগো… কি আরাম…. কতদিন পর এমন একটা চোদন খেলাম … শরীরে আর কিছু নেই রে… উফ্… উফ্… চুদলি বটে আমাকে… বাজারের রেন্ডী মাগীরাও কাত হয়ে যাবে তোর এই গাদন খেয়ে… ওক্… ওক্… বলতে বলতে রুমিদি গুদে একটু হাত বুলিয়ে চাপ দিল আর গুদ থেকে পঁক পঁক করে হাওয়া বেরিয়ে এল।

এটা খুব সাধারন ব্যাপার, অনেকেরই গুদে এই রকম চোদার সময় হাওয়া ঢুকে যায় যা চোদা শেষ হলে একটু চাপ দিলেই বেরিয়ে আসে। আমি আমার কোমর থেকে ডিলডোটা খুলে ফেললাম, এবার আমার চোদন খাওয়ার পালা। রুমিদিকে ঠাপিয়ে ঠাপিয়ে আমার অবস্থা তখন সঙ্গীন, এত হিট উঠে গেছে যে সারা শরীরে জ্বালা করতে শুরু করছে, মনে হচ্ছে গুদের ভিতর যেন কাঁকড়াবিছে কামড়াচ্ছে। ক্ষ্যাপা ষাঁড়ের মত ওর শরীরে উঠে ওকে আঁচড়ে কামড়ে শেষ করে দিলাম।রুমিদি এইটা খুব ভালভাবে উপভোগ করতে লাগল। আমি শুয়ে পড়ে পাদুটোকে হাঁটু থেকে ভাঁজ করে দুপাশে ফাঁক করে দিলাম, দুপায়ের ফাঁকে রুমিদিকে হাত ধরে টেনে এনে বসিয়ে দিলাম। ও আমার কোমরের নীচে একটা বালিশ দিয়ে দিতে আমার গুদ আর পোঁদের ফুটোদুটো উপরের দিকে উঠে এল। রুমিদি আমার গুদে ভাইব্রেটারটা পড়পড় ঢুকিয়ে দিয়ে ভিতরে নাড়াতে লাগল।

   -ওঃ … ওঃ… কি আরাম, ভাল করে নাড়া, গুদটা খুব খাই-খাই করছে।

   -তুই তো দেখছি খুব হিটিয়াল মাগী, নে, আরও ঢোকালাম, কি রকম লাগছে বল।

   -ওরে বাবা, গুদটা ফাটিয়ে দিবি নাকি, উঃ… উঃ… বেশ ঢুকিয়েছিস, এবার নাড়া দেখি ভাল করে।

   -কি গুদ রে তোর, সাত ইঞ্চির উপর খেয়ে নিলি, মাইরি তুই খুব চুদুড়ে আছিস।

   -বাজে বকবি না খানকি কোথাকার, তুইও কম গাদোনখোর নোস।

   -তোর গুদ আমি আজ ফাটিয়ে দেব।

   -আরে বোকাচোদা মাগী ডিলডোটা নিয়ে কি করছিস, নিজের গাঁড় মারাচ্ছিস নাকি? ঢোকাতে পারছিস না আমার পোঁদের ভিতর?

    -বলিস কি রে, গুদে তো ভাইব্রেটারটা ঢুকিয়েছি, আবার এই অবস্থাতেই গাঁড়ে ডিলডোটাও ঢোকাবি?

    -হারামখোর মাদারচোদ মাগী, তাতে তোর কি? তোকে ঢোকাতে বলছি তুই ঢোকা, ফাটবে আমার গুদ-পোঁদ ফাটবে, তুই ঢোকা এক্ষুণি।

রুমিদি সত্যি ভাবতে পারেনি আমি একই সাথে দুই ফুটোয় দুটো ঢোকাতে পারব। আমার তখন মাথায় রক্ত উঠে গেছে, মুখচোখ তেতে আগুনের মত হয়ে হল্কা বেরোচ্ছে, কান-গুলো লাল হয়ে দপদপ করছে, তলপেটটা টাটিয়ে উঠছে। শরীরে যেন হাজারটা শুঁয়োপোকা চলে বেড়াচ্ছে। উত্তেজনায় মাইদুটো টানটান হয়ে গেছে, বোঁঠাটা খাঁড়া হয়ে ফুলে উঠে টুসটুসে হয়ে আছে। রুমিদি আমার পোঁদের ফুটোর উপর ডিলডোটা এনে আস্তে আস্তে ওখানে চাপ দিতে লাগল, গুদ আর পোঁদের জায়গাটায় আস্তে করে আঙ্গুল চালাতে লাগল। এভাবে মিনিটখানেক করার পরই পোঁদের ফুটোটা আলগা হয়ে গেল, আগে থেকেই জেল মাখানো ছিল, চাপ দিয়ে ও আমার পোঁদে ডিলডোটা পকাৎ করে ঢুকিয়ে দিল।

আমার দম যেন বন্ধ হয়ে গেল, একসাথে দুটোই ভিতরে নেওয়াতে দুটো ফুটোর মাঝের চামড়াটা যে ছিঁড়ে যাওয়ার উপক্রম হল, মনে হল কেউ যেন আমাকে শূলে চড়িয়ে দিয়েছে, তার উপর রুমিদি ঢুকিয়েও দিয়েছে অনেকটা। ডিলডো আর ভাইব্রেটারটা যেন শরীরটা ফুটো করে সোজা নাইকুন্ডলীতে পৌঁছে গেছে, তলপেটটা যন্ত্রনায় টনটন করে উঠল, গলার কাছে নিঃশ্বাসটা যেন আটকে গেল

   -ওরে বাবা গো, মরে গেলাম

   -কেমন দিয়েছি বল, তোর তো চোদার খুব দম বলছিলি, এবার প্রাণভরে চুদিয়ে নে।

   -উঃ… উরি বাবা… ফেটে গেল গো, এ তো সোজা নাইকুন্ডলীতে পৌঁছে গেছে রে, ওক্… ওক্… দমটা আটকে গেল রে… বলতে বলতে আমি খক্ খক্ করে সত্যি কেশে ফেললাম।

   -বের করে নেব কিছুটা, রুমিদি উদ্বিগ্ন হয়ে বলল

   -মাদারচোদ, খানকি, চুতিয়া, হারামজাদা মাগী, লাথি মেরে তোর গাঁড় ভেঙ্গে দেব যদি একটুকুও বার করিস, বলে পা উঠিয়ে পায়ের চেটো দিয়ে রুমিদির গালে আলতো করে একটা লাথি মারলাম। রুমিদি ওর মুখটা অমার পায়ের উপর নিয়ে এসে পায়ের পাতা-দুটোয় ওর গাল আর ঠোঁট বুলিয়ে আদর করতে লাগল। আমি পায়ের সামনের দিকটা ওর মুখের সামনে ধরতেই ও পায়ের আঙ্গুলগুলোকে মুখের ভিতর পুরে চুষতে লাগল।

আমার সারা শরীর ঝনঝন্ করে উঠল, পায়ের পাতা আর আঙ্গুল অনেক মেয়ের মত আমার কাছেও খুব স্পর্শকাতর জায়গা, ঠিক মত আদর করলে সারা শরীরে অদ্ভুত এক উত্তেজনা লাগে। রুমিদি ঐভাবে আদর করতে আমার শরীরটা শিরশির করে উঠল, এই প্রথম একজন মেয়ে আমায় এভাবে আদর করছে, জানতাম না মেয়ে হয়ে মেয়ের আদর খেতে এত ভাল লাগে।

রুমিদির আমার পা-দুটোকে নিয়ে আদর করতে করতেই ভাইব্রেটার-টার সুইচ অন করে দিল। মনে হল গুদের ভিতর যেন কেউ করাত চালাতে শুরু করল, কোমর থেকে নীচের দিকটা থরথর করে কাঁপতে শুরু করল, ঐ অবস্থাতেই রুমিদি ডিলডোটা দিয়ে আমার পোঁদটাও মারতেও শুরু করল। জেল লাগানো পাছার মধ্যে হোঁৎকা মত ডিলডোটা পকাৎ পক করে অনায়সে যাতায়াত করতে লাগল। ভাইব্রেটার আমার কাছে নতুন কিছু নয়, এর আগে আমি নিজেও গুদে ভাইব্রেটার ঢুকিয়ে একা একা চোদন খেয়েছি। তবে একসাথে গুদে ভাইব্রেটার আর পোঁদে ডিলডো এর আগে একসাথে কখনও ঢোকাইনি, তার উপর রুমিদির মত একজন সেক্সী-বম্ব মার্কা মেয়ে আমায় ঠাপাছে, ভাবতেই পারছি না। দুহাতে নিজের মাইদুটো ধরে টিপতে আর মোচড়াতে লাগলাম, বোঁটাগুলোতে চুমকুড়ি দেওয়া শুরু করলাম। শরীরটা উত্তেজনায় ফেটে যাওয়ার মত হল, রুমিদির দু-কাঁধে আমার পা-দুটো রেখে ওর কাঁধে ভর দিয়ে আমার কোমরটাকে বিছানার উপর উঠাতে-নামাতে থাকলাম

    -ওঃ… ওঃ… পারছি না গো, এবার সত্যি মরে যাব… ইসস্… ইসস্… কি আরাম গো… পোঁদটা মেরে যা, থামাবি না, আমার পোঁদটা ফাটিয়ে দে… ডিলডো তো নয়, আছোলা বাঁশ ঢুকিয়েছিস মনে হচ্ছে।

   -তুই আমাকে অবাক করে দিলি যে, তুই যে এইরকম চোদনবাজ সেটা আমি বুঝিনি রে, এই বলে রুমিদি গুদের ভিতর থাকা ভাইব্রেটারটা একটু উপরের দিকে, মানে নাভির দিকে সরিয়ে দিল, এবার ওটা ক্লিটোরিস-টার উপর চেপে এসে বসল। আমি চোখে অন্ধকার দেখলাম, এই রকম হিট আমার জীবনে সত্যি বলতে কি কোনদিন উঠেনি, এই রকম সুখের, যন্ত্রনার, আবেশের মুহূর্ত মেয়েদের জীবনে খুবই কম আসে। আসলে একটা মেয়েই বোঝে আর একটা মেয়ের কিসে সবচেয়ে সুখ হয়, ছেলেরা সেটা বুঝতে পারেনা, আর এতক্ষন ধরে আদর করে যাওয়ার ক্ষমতা খুব কম ছেলেরই থাকে। মেয়েরা যে কেন ছেলেদের তুলনায় বেশী সমকামী হয়, ব্যাপারটা মাথায় ঢুকল আমার। আর শেষ সময়ে গাদন দেওয়ার জন্য বা চোদন খাওয়ার জন্য বাজারে এত ভাল ভাল ডিলডো আছে যে মনে হয় ওগুলো ছেলেদের বাঁড়ার চাইতেও বেশী সুখ দিতে পারে, যেমন এখন রুমিদি যে ডিলডোটা দিয়ে আমার পোঁদ মারছে সেটার উপরটা কি সুন্দর ঢেউ খেলানো, যখন ঢুকছে, মনে হচ্ছে পোঁদটা যেন ফালাফালা হয়ে যাচ্ছে।

   -ওঃ… ওঃ… উফ্… উফ্… মাগো, রুমসোনা আমার, কি সুখ দিচ্ছিস রে আমায়, আমাকে বিয়ে করে তোর বউ করে নে না, আমি তোকে ছেড়ে যেতে পারব না, ওর বাবা… উহহহহ্… পোঁদটায় আর কিছু রইল না গো… মেরে মেরে খাল খিঁচে দেওয়ার মত করে দিলি… ওক্… ওক্… ওরেঃ… বাবাগো… মরে গেলাম…উরি বাবা…

রুমিদি খল খল করে ডাইনির মত হেসে উঠল। আমার পোঁদে পকাপক করে ডিলডোটা ঢোকাতে লাগল আর ভাইব্রেটারটা গুদে ঠিকমত সেট করে দিল। ভাইব্রেটারটা খুব জোরে কাঁপে বলে ওটা গুদ থেকে হড়কে বেরিয়ে আসে, মাঝে মাঝে হাত দিয়ে ওটাকে আবার গুদে ঠিক করে বসিয়ে দিতে হয়।

   -তোকে আমার আমার বাঁধা মেয়েছেলে করে রাখব রে মাদারচোদ মাগী… যখন ইচ্ছে হবে তখনই ল্যাংটো করে চুদব… মাসিকের সময় প্যাড খুলে ঠাপাব… হারামজাদী মাগী… রেন্ডী… বাজারী বেশ্যা কোথাকার… সবার সামনে তোকে ল্যাংটো যদি না করি তো দেখিস, চুতিয়া, কুত্তী… নাং মারাতে এসেছিস… নাংমারানী… বলতে বলতে রুমিদি খাটে ঠেস দিয়ে বসে আমর মুখের উপর ওর পাটা তুলে দিল।

আমার তখন দম বেরিয়ে যাওয়ার যোগাড়, ভাইব্রেটারটা ছিটকে গুদ থেকে বেরিয়ে এল, গুদটা রসে এত পচপচ করছে যে ওটা আর গুদে রাখা যাচ্ছে না, হড়কে হড়কে বেরিয়ে আসছে। আমি রুমিদির হাত ধরে টেনে ডিলডোটা গুদে ঢোকানোর ইঙ্গিত করতেই রুমিদি ভাইব্রেটারটার সুইচ অফ করে ডিলডোটাকে পকাৎ করে গুদে ঢুকিয়ে দিল। এতক্ষন ভাইব্রেটিং করানোর ফলে গুদটা এমনিই একটু ফাঁক হয়ে ছিল, রুমিদি ডিলডোটার প্রার সাত-আট ইঞ্চি ভিতরে পড়পড় করে ঢুকিয়ে দিলেও আমার কোন কষ্ট হল না, বরং ভালই লাগল। আমি পা দিয়ে রুমিদির কোমরটা জড়িয়ে ধরলাম, ও পা-টা আমার মাখের কাছেই ছিল, আমি ওটা দুহাতে ধরে জিভ দিয়ে চাটতে থাকলাম, রুমিদি অন্য পা-টা দিয়ে আমার চুঁচিদুটোকে দলাই-মালাই করতে লাগল।

   -তুই তো বাজারী মাগীদের্ বাড়া রে… বেশ্যা মাগীদেরও এত দম থাকে না… রাস্তায় দাঁড়িয়ে বেশ্যাগিরি করিস নাকি… দিনে কটা খেপ মারিস রে হারামচোদ বেজন্মা রেন্ডী… এবার আমাকেও নিস সাথে… দুজনে একসাথে রেন্ডীগিরি করব… যা পয়সা হবে তাতে মদ খাব আর জুয়া খেলব… শালা হারামী মাগী

রুমিদি এতক্ষন খাটে ঠেস দিয়ে কাত হয়ে ছিল, এবার একটু সোজা হয়ে বসল। আমার গুদের উপর ঝুঁকে পড়ে ডিলডোটা আমার গুদে রেখেই ঐ অবস্থাতেই দুটো আঙ্গুল গুদের উপরের চেরা অংশটার দু-দিকে রেখে জোরে চাপ দিল। এতে আমার গোলাপী, মটর-দানার চেযে সামান্য বড় ক্লিটোরিসটা গুদের বাইরে বেরিয়ে এল। ও অদ্ভুত কায়দায় ঐ দুটো আঙ্গুল জোড়া করে ক্লিটোরিসটাকে খপ করে চেপে ধরল। ডিলডো দিয়ে আমার গুদ মারতে মারতে ক্লিটোরিসটাকে পুচ পুচ করে চিপে চিপে নাড়াতে লাহল।

আমার সারা শরীরে যেন কারেন্ট খেলে যেতে লাগল। এতদিন ধরে চুদছি, এত সুখ কখনও পাইনি। এই জন্যই বিদেশে আজকাল লেসবি মেয়েদের সংখ্যা এত বেড়ে গেছে। রুমিদি আমায় চোদনসুখে পাগল করে দিল। আমি একটা পা রুমিদির পিছনে পিঠের দিকে রাখলাম, অন্য পা-টা উঠিয়ে দিলাম সোজা ওর বুকে। পা দিয়ে ওর ডবকা ডবকা মাইদুটোকে ঠাপাতে লাগলাম, ওর পেটের উপর পা-টা নিয়ে এসে বোলাতে থাকলাম।

কিছুক্ষন এভাবে করার পর আচমকা আমার শরীরে যেন বিস্ফোরণ ঘটল। একটা লাভার স্রোত যেন বুক থেকে তলপেট বেয়ে গুদের ভিতর চলে গেল, কোমর আর তলপেটটার ভিতরে প্রচন্ড এক আলোড়ন হল, নাইকুন্ডলীর চারদিকের মাংসপেশিগুলো যন্ত্রনায় কুঁচকে কুঁচকে যেতে লাগল, পেটের ভিতর নাড়ীভুঁড়িগুলো যেন জট পাকিয়ে গেল। আমি বুঝতে পারলাম কি ঘটতে চলেছে এবার। এক ঝটকায় ডিলডোটা আমার গুদ থেকে বার করে দিলাম, রুমিদির হাতটা আমার গুদের উপর থেকে সরিয়ে দিয়ে নিজে দুহাত দিয়ে গুদের দুপাশটা চেপে ধরলাম। দমটা টেনে বন্ধ করে তলপেট আর গুদে ভিতর থেকে চাপ মারলাম, সারা শরীরে একটা ভয়ংকর রকমের বিস্ফোরণ ঘটল আর সেই মুর্হূতেই গুদের ভিতর থেকে রস তোড়ের মত ছড়াৎ ছড়াৎ করে ছিটকে বাইরে এসে রুমিদির মুখ, গলা বুক ভিজিয়ে দিল। আরও দু-তিন বার দম টেনে নিয়ে তলপেট আর গুদে ভিতর থেকে চাপ মারলাম আগের মতই, কোমরটা লাফিয়ে লাফিয়ে উঠল উত্তেজনায় আর আগের মতই গুদের রস ফোয়ারার মত রুমিদিকে স্নান করিয়ে দিল।

একে ইংরেজীতে স্কয়াটিং (Squirting) করা বলে। সব মেয়েরা এটা পারে না, আর যারা পারে তারাও যে সব সময়ে পারে তা নয়। আমারও সব সময়ে এটা হয় না। এর জন্য প্রচন্ড হিট ওঠাতে হয়, আর গুদে বেশ মোটা আর শক্ত ল্যাওড়া বা ডিলডো পুরে দিতে হয় যাতে গুদের রস একটুকুও না বাইরে বের হতে পারে। আর জল খসানোর ঠিক আগে গুদটা ফাঁকা করে দিয়ে দুপাশ থেকে একটা বিশেষ কায়দায় চেপে ধরতে হয় যাতে গুদের ফাঁকটা সরু হয়ে আসে। মেয়েদের রস ছেলেদের ফ্যাঁদার মত অত আঠালো হয় না বলে পিচকিরির মত বার হয়ে আসে, আর বেরোয়ও ছেলেদের তুলনায় অনেকটা বেশী। রুমিদি জানত না আমি স্কয়াটিং করতে পারি, আমিও ভাবিনি আজ আমি স্কয়াটিং করতে পারব। আবাক হয়ে আমার দিকে চেয়ে রইল, ওর সারা মুখ, কপাল, বুক, গলা বেয়ে আমার ছিটকানো রস গড়িয়ে গড়িয়ে পড়তে লাগল।

আমার চারদিক যেন অন্ধকার হয়ে এল, কয়েক সেকেন্ডের জন্য জ্ঞান হারানোর মত হল আমার। এই স্কয়াটিং করলে শরীরে আর কিছু অবশিষ্ট থাকে না। সারা শরীর জুড়ে দরদর করে ঘাম বেরোতে শুরু হল। রগের দুপাশের শিরা দপদপ করে যেন ছিঁড়ে যেতে চাইল, মাথার ভিতরে অসম্ভব যন্ত্রনা শুরু হল। চোখ বন্ধ করে হাত-পা এলিয়ে মড়ার মত শুয়ে রইলাম, গলার ভিতরটা তেষ্টায় শুকিয়ে কাঠ হয়ে গেছে, উঠে যে জল খাব সে ক্ষমতা নেই, হাত-পা, সারা শরীরে কোন সাড় পাচ্ছি না। ঐ অবস্থাতেই টের পেলাম রুমিদি একটা তোয়ালে দিয়ে আমার ঘাম মুছিয়ে দিচ্ছে। একটা জলের বোতল এনে আমার মুখ ফাঁক করে জল খাইয়ে দিল। কিছুটা খেলাম, বাকীটা কষ বেয়ে গড়িয়ে পড়ল বিছানায়।

বাকীটা আর আমার মনে নেই।



পাঠকের প্রতি নিবেদন :

১। আপনাদের কেউ কেউ আমার কাছে লেসবিয়ান সেক্সের গল্প চেয়েছিলেন। লেসবিয়ান সেক্সের নানা খুঁটিনাটি জানা ছেলেদের পক্ষে তো দূরস্থান, অনেক মেয়ের পক্ষেও সম্ভব নয়। আমি চেষ্টা করেছি যতটা সম্ভব ডিটেলে এই লেসবি সেক্সের কথা জানানোর। পুঙ্খানুপুঙ্খ বর্ণনায় আমি যাইনি, তাহলে সেটা প্রবন্ধ হয়ে যেত, গল্প হত না।

২। আমি জানিনা আমার লেখা আপনাদের কেমন লাগছে বা লাগে, আবার বলছি, “ভাল লাগলে বলবেন, খারাপ লাগলে অতি অবশ্যই জানাবেন”। দয়া করে কিছু মন্তব্য করুন।

৩। লেসবি সেক্সের এই গল্পটারই দ্বিতীয় পর্ব লিখব নাকি অন্য কোন বিশেষ গল্প আপনারা শুনতে চাইছেন সেটা জানালে লেখার চেষ্টা করব। Incest নিয়ে গল্প লেখার অনুরোধ দয়া করে করবেন না। আর আদৌ আমি লিখব কিনা সেটাও জানাতে পারেন।

৪। আমার গল্প যারা এখান থেকে কপি করে অন্য সাইটে পেস্ট করছেন, তাদের প্রতি একটাই অনুরোধ, দয়া করে ঋণস্বীকার করবেন। আপনাদের চৌর্যবৃত্তি বন্ধ করার ক্ষমতা আমার সাধ্যে নেই।



   সবশেষে, আমার লেখা পড়ার জন্য আমার সমস্ত পাঠককে জানাই অসংখ্য ধন্যবাদ।

2 comments:

  1. সেরা চুদাচুদির গল্প পড়তে choti0.blogspot.in এর উপর Click করুন......

    ReplyDelete
  2. সেরা চুদাচুদির গল্প পড়তে choti15.blogspot.in এর উপর Click করুন.....

    বাংলা প্রেমের গল্প , মিষ্টি গল্প ও অন্যান্য গল্প পড়তে storyinbengali.blogspot.in এর উপর Click করুন.

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete