Friday 31 August 2012

সতীত্ব হরণ ২য়


    (যারা ১ম পবটি পড়েননি, তারা পড়ে নিন, নতুবা গল্পটি খাপছাড়া লাগতে পারে)

    

    পরের দিন ও আবার আসলোI আমি তো দরজায় ওকে দেখে অবাক Iকেন জানি একটু ভালও লাগলো Iতবে মুখে সেটা প্রকাশ করলাম না Iওকে বসতে বললাম Iও পানি খেতে চাইলো Iআমি ওকে পানি দিতে গেলাম ও আমার হাত ধরে ফেলে।সেই সাথে চুমু দিতে থাকে।আমি তখন ছুটতে চাইলে জোরাজুরি করতে যয়ে গ্লাসের পানি পড়ে আমার উপর ।আমি ঐ দিন white short scart & pink coulour এর পাতলা একটা tops পড়ে ছিলাম।পানি পড়ে আমার scart অনেকখানি ভিজে গেলো আর তাই আমার পা দেখা যাচ্ছিলো।আমি সরে যেতে চাইলাম কিন্তু ও আমাকে যেতে দিলো না ।আমাকে জড়িয়ে ধরে Lipkiss করতে লাগলো কারন ও জানত যে আমি বেশিক্ষণ ওকে বাধা দিতে পারব না। আর হলো তাই।আমি আস্তে আস্তে weak হয়ে গেলাম।আমিও Kiss করতে লাগলাম ।Lipkiss করতে করতে আমার আর ওর শ্বাস ঘন হতে লাগলো।আমরা Kiss করতেই থাকলাম। কিছুক্ষণ পর ও আমাকে বিছানায় শুইয়ে দিল।ও নিজে আমার উপরে উঠলো ।আমার এক পা ওর ২ পায়ের মাঝে আর ওর এক পা আমার ২পায়ের মাঝে।ও বার বার ওর পা আমার ভোদায় লাগাচ্ছে আর আমার গায়ে যেন electric shock লাগতেসে ।আমি ওর পিঠে খামচি দিয়ে ধরে রাখলাম ।kiss করতে করতে ও আমার জামার নিচে দিয়ে আমার দুধের বোটায় হাত দিল। আমি কেঁপে উঠলাম।ও ভালোমত আমার দুধগুলো দলাই ম=লাই করতে লাগলো। তখন আমার মুখ দিয়ে মনের অজান্তে আওয়াজ করতে লাগলাম,উফ………..ফফ………ফফ…………উম………..মমম……..মমম ।ও আমার tops খুলে নিলো।আমি বাসায় bra পড়তাম না।তাই tops টা খোলার সাথে সাথে আমার চূড়াকৃতির দুধ ২টা বেরিয়ে পড়লো। ও দেখে বললো “তোমার Breast অনেক সুন্দর।”যদিও আমি তা জানতাম তবুও ১টা ছেলের কাছে এ কথা শুনে ভালো লাগলো।ও আমার সারা গায়ে kiss করতে লাগলো আর আস্তে আস্তে নিচের দিকে নামতে লাগলো।কিস্ করতে করতে ও একেবারে নিচে চলে গেল আর আমার scart& panty খুলে নিল। তারপর ও আমার ভোদায় জিহ্বা লাগালো।আমার তখন মনে হল আমি আর এই জগতে নাই পাগল হয়ে যাচ্ছিলাম সুখের চোটে।আমার দুই পা দিয়ে ওকে আমার ভোদার সাথে জোরে চেপে ধরেছিলাম আর moan করতেছিলাম।হঠাত ও ২ আঙুল আমার ভোদার ফুটায় চালাইতে লাগলো।আমার তখন মনে হছ্ছিলো গায়ে যেন আগুন ধরে গেছে।আমি আর পারছিলাম না।তাই ওকে বললাম,“আমি আর পারছিনা।"আমি তখন উঠে যেতে চাইলাম।কিন্তু ও আমাকে উঠতে দিলনা । বরং আরও জোরে জোরে আঙুল চালাতে আর suck করতে লাগলো।আর আমি ছটফট করতে লাগলাম আর বললাম,”Plz…zzz… ছেড়ে দাও সোনা।plz..zzz baby.আমি আর পারছিনা।উফফ……”কিছুখন পর যখন আমার অবস্থা খুব খারাপ হয়ে গেল,orgasmহবে হবে তখন ও আমাকে ছাড়লো।তারপর আমি ওর pant খুলে দিলাম।ওর ধন টা লাফিয়ে বের হয়ে পড়লো ।ওর ধন দেখে আমার চোখ তো চড়কগাছ। তেমন লম্বা নয় তবে অনেক মোটা।আমি তো রীতিমত ভয় পেয়ে গেলাম।ও সেটা বুঝতে পেরে আমাকে বললো,“কিছু হবে না।এটা যত মোটা হবে তুমি তত মজা পাবা।”তবু আমার ভয় কাটলো না।ও বললো ওর ধনটা চুষে দিতে।আমি না করলাম কারণ আমার ঘেন্না লাগত।তবে ওর ধন আমি হাত দিয়ে ঘসে দিলাম।এমন সময় হঠাত ও আমাকে টেনে নিয়ে বিছানায় শুইয়ে দিল।আর আমার ২ পা ফাকা করে আমার উপরে উঠে পড়ল।   

                                                                   

                                                                                                 চলবে

2 comments:

  1. সেরা চুদাচুদির গল্প পড়তে choti0.blogspot.in এর উপর Click করুন......

    ReplyDelete
  2. সেরা চুদাচুদির গল্প পড়তে choti15.blogspot.in এর উপর Click করুন.....

    বাংলা প্রেমের গল্প , মিষ্টি গল্প ও অন্যান্য গল্প পড়তে storyinbengali.blogspot.in এর উপর Click করুন.

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete