Thursday 30 August 2012

প্রিন্সেস ইনারা


প্রিন্সেস ইনারা


সবসময় ভাবতাম পুরুষ পোলারা মাইয়াগো মন বুঝতে পারে না, কিন্তুক বাংগালী মাইয়ারাও যে পুরুষগো সমন্ধে উল্টা পাল্টা ভুল ধারনা লইয়া বাল গজায় সেইটা জানতাম না। আমগো ধারনা ছিল অরা জন্ম থিকাই সব শিখ্যা আসে। খালা, ফুপু, ধাড়ি বইন টাইপ কিছু মাথা পাকা লোক ওগো মাথায় পোলাগো সমন্ধে একটা স্টেরিওটাইপ বানায়া দেয়, যেইটা বয়সকালে গিয়াও ভাঙতে পারে না। ভাঙবোই বা কেমনে, পোলারাও সেই ছাঁচে নিজেগো বড় করে, মানুষ না হইয়া ধর্ষকামী পুরুষ হয়। আমার সেকেন্ড বেস্ট ফ্রেন্ড নীতুর লগে মিশতে গিয়া এইসব উপলব্ধি হইতেছিলো। থার্ড ইয়ারে বইসা এক বান্ধবীর বিয়া খাইতে গেছিলাম নীতুরে লইয়া। এর আগে ওর লগে লুচ্চামী করতাম, কিন্তুক সেইবার বিয়াতে কিছু ঘটনা ঘইটা যাওয়ায় ওর লগে একটা বৈধ ফ্রেন্ডশীপ হইয়া গেলো। শুভ আবার নীতুরে দেখতে পারতো না। তিন চার বছর আগে ভর্তি কোচিঙে নীতু একটা বাজে কথা কইছিলো শুভর সমন্ধে। টিনএজ বয়সে মাইয়াগো মুখে নিজের চেহারার দুর্নাম শুনলে খুব গায়ে লাগে। আমি নীতুরে সময় দেই, শুভ আমারে সময় দেয়, এমনে শুভ আর নীতুর মিটমাট হইয়া গেল। আর তখন তো কেউই টিনেজার নাই। তৃতীয় বাহু যোগ কইরা তিনজনে কোম্পানী হইলো। নীতু আমাগো আন্ডারস্ট্যান্ড করে, আমরা নীতুর ভিতর দিয়া মাইয়াগো দেখি, আর চমকাই। বাংলাদেশে কিশোর আর তরুনদের বহুত রাস্তা পাড়ি দিতে হইবো সেইটা টের পাই, মোল্লা সংকুল এই পুল সিরাত পার হইতে কতদিন লাগবো ভাইবা শংকিত হই।

আমি নীতুরে কইলাম, প্রতিদিন সন্ধ্যায় কই যাস? সেরম ডেটিং করস নাকি কারো লগে?
- বাইরে গেলেই ডেটিংয়ে যেতে হবে কেন? তোরা তো সারারাত বাইরে থাকিস, আমি কি বলি যে তোরা প্রসদের কাছে যাস?
- একেবারে খেচ কইরা উঠলি যে, কথার কথা কইছি জাস্ট...
- কথার কথা বলিস নি, তোর ভঙ্গিটা ছিল অশ্লীল।
শুভ কইলো, মাফ চা সুমন, ইনোসেন্ট মাইয়াটারে বাজে কথা বললি।
আমি কইলাম, কি করুম রে মাথায় মাল উইঠা থাকে, মাইয়া মানুষ কেমনে বুঝবো। কি যে কষ্ট পাই।
লাইব্রেরীতে মাইক্রোবায়োলজি বই দাগাইতেছিলাম। এইটা প্যাথোলজীর চাইতেও খবিশ সাবজেক্ট। নীতুর কাছে মাফ টাফ চাইলাম, ও আবার রাগ কইরা থাকতে পারে না। ঘন্টাখানেক পর পরিস্থিতি স্বাভাবিক হইয়া নীতু নিজে থেকেই কইলো, তোদের একটা ব্যবস্থা করে দিতে পারি।
- কিসের ব্যবস্থা?
- ঐ যে বললি মাথায় কি যেন উঠে থাকে।
- কি উঠে থাকে?
- তুই তো বললি?
- তোর মুখ থেকে শুনি।
- আমি বলবো না, চাপাচাপি কর।
- কেন "মাল" বলতে এত কি সমস্যা? এইটা একটা স্বাভাবিক বাংলা শব্দ।
- তোরা কি স্বাভাবিক রেখেছিস, এখন শুনলেও গা ঘিনঘিন করে।
শুভ কইলো, সুমন থাম, ওরে আসল কথা কইতে দে, ফালতু বিষয়ে গর্ত খুঁড়িস না তো। কি ব্যবস্থা করবি নীতু?
- একটা এ্যারেঞ্জ করে দিতে পারি।
- খাইছে, সত্য নাকি? প্লীজ কর, হাত মারতে মারতে লাঠি শুকায়া গেল।
নীতু জানাইলো ও প্রতি সন্ধ্যায় বাংলা ভাষা শিখায় বেশ কিছু ঢাকায় বসবাসরত বিদেশী লোকজনরে। বেশীরভাগ কোরিয়ান, চীনা, জাপানী। ঢাকায় গার্মেন্টস সহ নানান ইন্ডাস্ট্রির মালিক বা কর্মকর্তা। মহিলাও আছে কয়েকজন। এদের সাথে নীতুর ভালোই খাতির। ওর সন্দেহ এর মধ্যে ডিভোর্সী একজন অল্পবয়সী পোলা খুঁজে। নীতুর মুখে কথা শুইনা তো ধোনটা নাড়াচাড়া দিয়া উঠলো। শুভ কইলো, নীতু তুই যদি ম্যানেজ কইরা দিতে পারস তিনদিন ডিনার খাওয়ামু। একটা ট্রাই নে প্লীজ।

হলে আইসা শুভ আর আমি বেশ উত্তেজিত। এরম একটা সুযোগ খুব দরকার ছিল। রাইতে নীতুরে কল দিলাম, কিছু হইলো?
- কি হইলো?
- ঐ যে বললি, ম্যানেজ করবি?
- ওহ, মনে নাই রে, দেখি এ সপ্তাহে কোন একদিন বলার চেষ্টা করবো।
- কি বলিস এইসব উল্টা পাল্টা। আমরা তো আইজ রাইতেই করুম আশা কইরা বইসা আছি।
- যাহ্! কি ভাবিস তোরা? চাইলেই কি বলা যায় নাকি? আমাকে একটু ভেবে চিন্তে বলতে হবে।
- ওকে বুঝছি, দিলি ঝুলায়া। কাজটা ভালো হইলো না রে?

শুভ শুইনা কইলো, হারামজাদি মিথ্যা মিথ্যি মুলা ঝুলাইছিলো। তুই ভালোমত ভাইবা দেখ, চাঙ্কু মহিলার চোদার জন্য কি লোকের অভাব? চীনে শুনছি ২০ কোটি পুরুষ লোক এক্সট্রা হইয়া গেছে।

নীতুরে আরো কয়েকদিন বিরক্ত করতেছিলাম, অলমোস্ট আশা ছাইড়া দিতাছি। বুধবার দুপুরে ক্লাশ শেষে নীতু কইলো, তোদের জন্য নিউজ আছে।
- প্লীজ, খারাপ নিউজ হইলে দিস না।
- খারাপ না, বেশ ভালো।
শুভ নীতুরে টাইন্যা একপাশে লইয়া গেলো, সত্যি কইতাছস তো?
- ইয়েপ।
এই বইলা ও পার্স খুলে একটা নীলচে কার্ড বাইর কইরা দিল। এই ঠিকানায় যাবি শুক্রবার সন্ধ্যায়। কার্ড দেখালে তোদেরকে নিয়ে যাবে।
ধন্যবাদ দিতে দিতে নীতুরে কোলে নিমু এরম অবস্থা। কইলাম, সব কিছু ঠিকঠাক মত হইলে শনিবারই তোরে মিডনাইটসানে লইয়া যামু, যা খাইতে চাস, ফ্রী।

ঘষ্টাইয়া গোসল দিয়া, বাল টাল ছাইটা, এমনকি বুকের লোমেও শেভ দিয়া শুক্রবার শুভ আর আমি মহাখালি রওনা দিলাম। শুনছি বোঁচা মাইয়ারা পোলাগো গায়ে লোম দেখতে পারে না। এইজন্য মাথার চুল আর হোগার বাল ছাড়া সমস্ত লোম কাইটা যাইতেছি। বাসে বইসা শুভ কইতেছে, সুমন, তুই আগে করবি না আমারে আগে দিবি?
- তুই সারাজীবন আগে খাস, আজকে আমারে শুরু করতে দে।
- বোঁচা মাইয়া চোদার নিয়ম জানস, আগে করতে চাস যে?
- সারা দুনিয়ার সব মাইয়া চোদার নিয়ম একইরকম, কারে কি শিখাস?
ফুরফুইরা মেজাজে মহাখালিতে টাওয়ারের সামনে হাজির। নীচের সাত আট তলা গার্মেন্টস। তার উপরে বেশ কিছু ফ্ল্যাট দেখতেছি। দারোয়ানে আটকাইলো, কইলাম এই যে কার্ড আছে। হালায় কার্ড দেইখা কয়, সবুর করেন স্যারের লগে কথা কইয়া লই।
স্যার আবার কেডা কে জানে! মজা করতে আসছি, এর মধ্যে আবার একটা স্যার ঢুকলে তো সমস্যা। গার্ডটা কইলো, উপরে যান সাত তলায়, স্যারে কথা বলবো আপনেগো লগে।
মহা ঝামেলা! সাত তলায় শুক্রবার অফিস খোলা। গার্মেন্টসের মাইয়ারা পাছার উপর থ্যাতলায়া বইসা সেলাই করতেছে। একেকটা হলঘরে কয়েকশ ভোদাবতী মেয়ে। এইখানে পুরুষ লোকে কাম করে কেমনে! রিসেপনিস্টে অফিস রুমটা দেখায়া দিল। বাটি ছাঁট দেওয়া আর্মিম্যান টাইপের এক লোক। আমগো দেইখা কয়, কে পাঠাইছে আপনাদের?
- কেউ পাঠায় নাই, নিজেরাই আসছি।
- নিজেরা কিভাবে আসেন, এই ব্লু কার্ড কে দিয়েছে?
- এক ফ্রেন্ড।
- ফ্রেন্ড দিল আর চলে আসলেন?
- জ্বী।
- জ্বী মানে? কি করেন আপনারা?
- পড়াশোনা করি।
ফিরিস্তি দিলাম, বখশী বাজারের আইডি কার্ড দেখাইলাম। নাম ধাম আর আইডির ছবি মিলায়া হারামজাদাটা মাথা নাড়ে আর কইতেছে, আপনাদের বয়স তো বেশী না, এখনই এগুলো শুরু করেছেন। দেশের একটা সেরা প্রতিষ্ঠানে পড়াশোনা করে এই যদি হয় আপনাদের মতিগতি তাহলে অন্যরা কি করবে?
- ভাই, আপনি মনে হয় ভুল বুঝতেছেন।
- ভুল বুঝবো কেন? ব্লু কার্ড নিয়ে এসেছেন, নাম্বার স্ট্যাম্পও দেয়া আছে। আমি এখন থানায় কল করবো, তারপর ডিএমসির ডিরেক্টর স্যারকেও বলবো।

সেইসময় আবার এক রগচটা ব্রিগেডিয়ার আমগো ঐখানে পরিচালক পদ নিয়া ছিল। কি দিয়া কি হইতাছে কিছু বুঝতাছি না। শুভও ভয় পাইছে। ডিরেক্টর বা টীচারদের কাওরে কইলে আসলেই খবর আছে। শুভ কইলো, আপনি মনে হয় বুঝতে পারেন নি আমরা কেন এসেছি।
- বুঝতে পারি নি বলতে কি বোঝাতে চান? গার্মেন্টসের মেয়েদের সাথে সেক্স করতে এসেছেন তো? এটাই বলবো। কালকে সকালে পত্রিকার পাতায় যখন ছবি হবে তখন আমি কেন সবাই বুঝবে।
- আপনি ভুল বলছেন, আমরা ঐ কারনে আসিনি।
- আমি একটা জিনিশ বুঝি না, আপনারা এসব ইন্সটিটিউশনে ভর্তি হয়েছেন অথচ ন্যুনতম নৈতিকতা শিখতে পারেন নি। মেয়েগুলোর দারিদ্রের সুযোগ নিতে এতটুকু আটকায় না?

হারামজাদাটা ফাঁকা মাঠে খুব ঝাড়ি দিল। কথা শেষ কইরা বললো, আর যেন কোনদিন এখানে না দেখি।

লিফটে নামতে নামতে শুভরে কইলাম, হালায় একটা লেকচার ঝাইড়া দিল। আমি শিওর ও নিজেই গার্মেন্টসের মেয়ে চুদে। চোরের মা'র গলা বড়।
- হু। বুঝলাম না এই লোক কার উপর ক্ষ্যাপা, মালিক পক্ষের উপর না আমগো উপর। গার্মেন্টসের কোন কর্মকর্তারে কোনদিন কর্মীগো পক্ষে কথা কইতে শুনি নাই। বসের উপর পিসড অফ হইয়া মনে হয় চোখ খুলছে।
- তোর ধারনা শালা যেগুলা বললো, ও নিজে সেগুলা বিশ্বাস করে?
- কিছুটা তো করেই। না করলে এত কনভিকশন নিয়া বলতো না।
- তুই দেখি সোল্ড!
- সোল্ডের কি আছে। এই মেয়েগুলারে দিয়া দিনরাইত পরিশ্রম করায়া যে টাকা রোজগার হয়, তার কতভাগ ওরা পায় জানস? একেকটা জিন্সের প্যান্টের দাম মিনিমাম ত্রিশ ডলার। সেইখানে ওরা শত শত প্যান্ট বানাইয়া সারা মাসেও ত্রিশ ডলার রোজগাইতে পারে না, বুঝ অবস্থা।
- ওকে বাদ দে। যা বুঝলাম এই নীল কার্ড দেখায়া অনেকেই ফ্রী গার্মেন্টসের মাইয়া চুদতে আসে।
- কাজটা খুব খারাপ হইতেছে। গরীবের শান্তি নাইরে। সারাদিন স্লেভারী করবি, রাইতে আবার ফ্রী চোদা দিবি মালিক পক্ষরে।

নীচে নাইমা এখন বাসস্ট্যান্ডের দিকে যাইতাছি। অনাকাঙ্খিত অভিজ্ঞতা। ক্যাম্পাসে গিয়া গল্পটা ঝাড়তে হইবো। এক লোক পিছ থিকা এই যে ভাই, শুনেন শুনেন কইয়া ডাকতেছে। পিছে ফিরা দেখি আমগোরেই ডাকে। ব্যাপার কি ভাইবা দাঁড়াইলাম। সেই দারোয়ানগুলার একটা।
- কি হইছে?
- আপনেগোরে স্যারে ডাকে।
- কি জন্য?
- সেইটাতো জানি না, উপরে যাইতে বলছে।
শুভরে কইলাম, যাবি? না আবার কোন ঝামেলা করে...
শুভ আর আমি কয়েকমুহুর্ত ভাবলাম, তারপর দারোয়ানটারে কইলাম, ওকে চলেন।

সাততালায় আবার সেই লোকের অফিসে। হালায় দেখি পুরা মুর্তি বদলায়া ফেলছে। আসেন ভাই, আপানদেরকে ম্যাডাম ডেকেছে বলবেন না? স্যরি ম্যান, আমি ভাবছি আপনারা এমডি সাহেবের মাধ্যমে এসেছেন।

শুভ আর আমি ভাব নিয়া বসলাম চেয়ারে। ম্যাডামের পজিশন মনে হয় এমডির উপরে। কইতে কইতে ম্যাডামে আবার কল দিল ঐ লোকের ফোনে। ইয়েস ম্যাম করতে করতে অস্থির। ষোল তলায় ম্যাডামের এপার্টমেন্ট। কলিং বেল চাপ দিয়া খাড়ায়া রইলাম। পিপ হোল দিয়া কে যেন দেখতাছে। তারপর ভিতর থেকে নারী কন্ঠ জিগাইলো, হু ইজ ইট? কইলাম, নীতু'স ফ্রেন্ডস।

কতক্ষন অপেক্ষা কইরা দরজা খুইলা দিল বয়স্ক একটা জাপানী মহিলা। বয়স্ক বলতেছি কারন মনে হইলো এর বয়স পয়তাল্লিশও হইতে পারে আবার পঞ্চান্নও হইতে পারে। আমি আবার চীনা বা জাপানী লোকজনের বয়স অনুমান করতে পারি না। দইমা গেলাম দুইজনেই। বুড়ি চুদতে অসুবিধা নাই, কিন্তু এই বাতিল ভোদার জন্য এত হাঙ্গামার দরকার ছিল না। নীতুর রুচি দেইখা অবাক হইতেছি।

সুন্দর কইরা সাজানো লিভিং রুম। জাপানী পুতুল মুতুল তৈলচিত্র ঘরে। মহিলা ভাঙা ভাঙা ইংরেজীতে কইতেছে, নীতু ইজ সাচ এ নাইস গার্ল। খুব যত্ন নিয়ে বাংলা শিখায়, ইত্যাদি, ইত্যাদি। মহিলার নাম কিমিকো। ঢাকায় এসেছে পনের বছর আগে। এখন বছরের বেশীরভাগ সময় এখানেই থাকে। কথা বলতে বলতে কাপে কইরা স্যুপ খাইতে দিল। বাবারে বাবা! বিস্বাদ আর কাঁচা গন্ধওয়ালা স্যুপ। পচা মাছ দিয়া বানাইছে মনে হইতাছে। মাগীটা ভিতরে গিয়া হালকা প্রায় স্বচ্ছ কাপড়ের একটা ম্যাক্সি জড়ায়া সোফায় বসলো। ম্যাক্সির ভিতর দিয়া অবয়বটা দেখতে পাইতেছি। দুদুগুলা চিমসানো, বুকের লগে একরকম মিশে আছে। এই কথা সেই কথা শেষ কইরা কয়, বেড রুমে আসো।

অলরেডী খারাপ লাগতাছে। তাড়াতাড়ি চোদা শেষ কইরা বাইর হইতে মন চাইতেছে। মহিলার পিছন পিছন বেডরুমে গেলাম। ইয়া বড় বিছানা। একগাদা বালিশ বুলিশ লেপ কাথা বিছানার উপরে। একা মাগী এত বড় বেড দিয়া কি করে! খুব সুন্দর কইরা ফুল টুল দিয়া সাজাইছে আশে পাশে। আমগো লগে একবেলা চোদার জন্য এত প্রস্তুতি! রুমের কয়েকটা লাইট নিভায়া আলো কমায়া দিল, কিন্তু একদম অন্ধকার করলো না। আমাদের কইলো, জামা কাপড় খুলো। এই সংকেতটার লাইগা বেশ অনেকক্ষন ধইরা অপেক্ষা করতেছিলাম। চোদার জন্য এত ঘোরপ্যাঁচ। কিন্তুক তখনও টের পাই নাই কি হইতে যাইতেছে। রুমের একপাশের দেওয়ালের সামনে দুইটা গামলা ধরনের পাত্র ছিল, যেগুলা এতক্ষন চোখে পড়ে নাই। ওগুলার ওপরে গিয়া দাঁড়াইতে বললো। শুভ আর আমি নুনু ঝুলায়া হাইটা সেই গামলার মধ্যে পা দিতে গিয়া দেখি পানি দিয়া অর্ধেক ভইরা রাখা। পা ডুবায়া ধাতব গামলায় দাঁড়াইলাম। এ কোন ইয়ার্কী বুঝতেছি না। টেবিলের ওপরে একটা প্লেটের ঢাকনা সরাইয়া প্লেটটা কাছে লইয়া আসলো। চামড়া ছাড়ানো মাছ নাকি! পুরা ঘরেই তো মাছুয়া গন্ধ। আমার সামনে আইসা একটা স্লাইস লইয়া আমার নুনুর উপরে বসায়া দিল মাগী। ভীষন ঠান্ডা, ফ্রীজে ছিল শিওর। নুনুটা এমনেই খাড়ায় নাই, তার উপরে ঠান্ডা খাইয়া কচ্ছপের মত মাথা লুকাইতে চাইতেছে। ও আরেকটা মাছের স্লাইস লইয়া নুনুর নীচে ধরলো। তারপর সুতা দিয়া নুনুটারে জড়ায়া বাইন্ধা দিল। জিগায়, বেশী টাইট হইলো নাকি? আমি কইলাম, এখন ওকে, কিন্তু ধোন শক্ত হইলে ব্যাথা পাইতে পারি।
- তাহলে লুজ করে দেই, বেশী শক্ত করা উচিত নয়।
কতগুলা শাক সিদ্ধ ল্যাপ্টায়া দিল ধোনের উপরে। কি করতে চাইতেছে বোঝার চেষ্টা করতেছি। কোন গেইম বুঝতাছি। আমার ধোনের পর শুভর কালা ধোনের উপরেও মাছ বাইন্ধা দিল মাগি। একটা কৌটা থিকা মেয়নেজ বাইর কইরা নুনুর বালে আর পাছায় মাখায়া দিল। মাগীর কান্ডকারখানা দেইখা শুভ আর মুখ চাওয়াচাওয়ি করলাম। এখন একটু মজাই লাগতাছে। শুরুতে বুড়ি চুদতে হইবো ভাইবা বিরক্ত হইতে ছিলাম। মাখামাখি শেষ কইরা রুমের বাইরে গেল মাগী। আমি শুভরে কইলাম, কি হইতাছে বল তো?
- কি আর হইবো, বুড়ির মাথায় মাল উঠছে।
- মাছ দিয়া নুনু খাইবো, না মাছ সহ ভোদা চোদাইবো?
- সেইটাই দেখতে চাইতেছি।
- মাগীর ভোদায় মুইতা দিমু বেশী গ্যাঞ্জাম করলে...

কিমকো চাকা লাগানো কাপড়ে ঢাকা একটা মুর্তি ঠেইলা নিয়া আসলো। রুমের মধ্যে মুর্তিটারে রাইখা কাপড়টা সরায়া দিল। একটা লাইফসাইজ নারীমুর্তি, সবুজ রঙের। জাপানী কোন দেবী, বেশ যত্ন কইরা বানানো হইছে। দাম নিশ্চয়ই অনেক। মুর্তিটার সামনে আইসা মাথা নীচু করে বাও করলো, খুব সন্মান করে মনে হয়। আমাদের দিকে ফিরা ইশারা দিল অনুকরন করতে। আমরা মাথা ঝাকায়া মুর্তিটারে অভিবাদন দিলাম। কি আর করা! তবে যে যাই বলুক মুর্তির দুধ আর গুদ দুইটাই দেখার মত। চিকনা ফিগার, সরু কোমর কিন্তু ইয়া বড় দুদু আর সেরম পাছা। ভোদা খুব সুন্দর করে দুই উরুর মাঝে বইসা আছে। ভোদায় আবার একদম লাইফলাইক বালের গোছাও লাগাইছে। এইটা মুর্তি না হইয়া মানুষ হইলে এখনই রাম ঠাপানি দিতাম।

কিমিকো কয়, এটা আমার প্রিন্সেস ইনারা। দেবী, আমার ভাগ্য ফিরিয়ে দিয়েছে। তখন থেকে আমি ওকে সেলিব্রেট করি।

ও একটা ছোট ঘন্টা নিয়ে কয়েকবার বাজালো। এরপর যা ঘটলো, মুহুর্তের জন্য আত্মারাম খাঁচাছাড়া হইয়া গেছিলো। আমি চিতকার দিয়া ল্যাংটা অবস্থায়ই পালাইতে গেছিলাম। ঘন্টা শুইনা মুর্তিটা নইড়া উঠলো। চক্ষু মেইলা আমগো দিকে তাকায়া হাসি দিতাছে, একেবারে দাত ক্যালায়া। শুভও গামলা থিকা পা বাইর কইরা "ও মা রে" কইয়া চিতকার দিয়া উঠছে। কিমিকো আমগো হাত টাইনা ধরলো, স্টপ স্টপ, হোল্ড ইট।
বুকে ধড়ফড় নিয়া আরেকবার দেবীর দিকে তাকাইলাম। দেবীটা দেখতেছি আসলে দেবী না। একটা ছেড়ি মনে হইতাছে সবুজ রঙ মাইখা চক্ষু বুইজা এই ট্রলীটার উপরে খাড়ায়া ছিল। হারামজাদি! বুক আটকায়া হার্ট এটাক করতে গেছিলাম। শুভও চোখ বিস্ফোরিত কইরা দেখতাছে।

সেই রঙ মাখা ছেড়ি আমাদের কান্ড দেইখা হাসতে হাসতে একাকার। কিমিকোও হাসতাছে। ধাতস্থ হইয়া নুনুতে মাছের বোন্দা সহ আবার গামলায় খাড়াইলাম। শালা এরম ইয়ার্কি কেউ করে। শান্ত হইয়া সবজি ছেড়িটারে দেখতেছি। এইটা ছেড়ি না হইয়া ত্রিশ পয়ত্রিশের মহিলাও হইতে পারে। তবে জাপানী হইলেও দুদুগুলা বেশ বড়সড়, অবশ্যও ঐখানেও যদি কোন ফাঁকিজুকি না থাকে। রঙ যেমনে মাখছে, ল্যাংটা অবস্থায়ও মনে হইতাছে কাপড় চোপড় পড়া। কিমিকো কইলো, শীনা আমার পার্সোনাল এসিসট্যান্ট। প্রতিবছর আমরা দুজনে ইনারার উৎসব করি। এবার তোমরা দুজনে যোগ হওয়াতে খুব ভালো হলো।

শুভ হাত বাড়ায়া শীনার লগে হ্যান্ডশেক কইরা লইলো। মেয়েটা তখন ট্রলী থেকে নামছে। ও শুভর নুনু হাত দিয়া উঁচা কইরা দেখতেছে। নুনুর ফুটায় মধ্যমা দিয়া চাপচুপ দিলো কিছুক্ষন। তারপর আমার দিকে আইসা আমার ধোনটাও উল্টায়া পাল্টায়া দেইখা নিতেছে। কি পরীক্ষা করে বুঝতেছি না। লাড়া খাইয়া ধোনটা লাফানো শুরু করছে। ও হাত ছাইড়া ধোনটারে লাফাইতে দিল। পুরাটা শক্ত হইলে হাঁটু গেড়ে বইসা মাছসহ ধোনটা মুখে দিল মাগি। আলতো কইরা কামড়ায়া মাছ খাইতেছে। তখন জানতাম না জাপানী খাবার সুশীতে নাকি এরম আধা সিদ্ধ মাছই থাকে। ধোনটা চাইটা পুইটা সুতা সহ খাইয়া নিল। মুন্ডুটা দাঁতে আটকায়া এমন চোষা দিতেছে বীচি থিকা মাল উইঠা আসতে চায়। ঘাড় ঘুরায়া দেখি কিমিকো শুভর ধোন খাইতেছে আর শুভ চক্ষু বুইজা মজা নেয়।

ঢাকার মাইয়ারা ব্লোজবের আর্টটা শিখতে পারে নাই। অন্তত আমার লগে যাগো ইন্টার-একশন হইছে তারা এই লাইনে মোটামুটি থেকে খুব খারাপ পর্যন্ত আছে। আর বেশীরভাগ তো করতেই চায় না। কিন্তু শীনা এক্সপার্ট লেভেলের। এই ঘটনার বেশ কয়েক বছর পর কয়েকটা পাকি মাইয়ার লগে চোদাচুদি করা হইছিলো। তাদের দেখছিলাম ধোন টানতে খুব পাকা। শীনা একহাত ধোনের গোড়া থেকে আগা পর্যন্ত আলতো চাপ দিয়া নিয়া যায়, মনে হয় যেন টাইট ভোদা ঠাপাইতেছি। আরেক হাত দিয়া একবার বীচি লাইড়া দেয় আবার কিছু পর পর পাছার ফুটায় আরাম দেয়। ধোনটারে পাগল বানাইয়া বীচিগুলা মুখে দিল। পাছা উরু টিপা দিতাছে তালে তালে।

এরপর শীনা যেইটা করলো মোটেও প্রস্তুত ছিলাম না। ও ধোন মুখে নিয়া একটা আঙ্গুল অনেকখানি ঢুকায়া দিল আমার পাছায়। আমি সারাজীবন এ্যাস ভার্জিন, বেঘোরে পাছার ভার্জিনিটি হারাইলাম। কিন্তু ব্লোজবের লগে পাছায় শীনা যে কৌশলটা করতেছিল, মাল ধইরা রাখতে পারলাম না। গরম মাল ঝটকায়া বাইর হইয়া গেল। শীনা ধোন ঘুরিয়ে ফিরিয়ে মুখে নাকে মাখায়া নিল। মাগী বহুত কলা কৌশল জানে।

আমার মাল বের কইরা মাগীটা হাত মুখ ধুইতে গেলো। আমারে একটা তোয়াইল্যা দিল ছুইড়া। ধোন আর বুক পেট থিকা মেয়নেজ মুইছা নিলাম। কিমিকো সেরম সুবিধা করতে পারতেছে না শুভর লগে। ক্ষান্ত দিয়া শুভরে কইলো, ওকে নেক্সট টাইম। বুড়িটা ম্যাক্সি খুইলা ল্যাংটা হইয়া নিল। কইতেছে, ফাক মি।

এতক্ষনের বুড়ির পুরা বডিটা দেখতে পাইলাম। বয়স যদি পঞ্চাশও হইয়া থাকে বলতে হবে খুব ভালো মেইনটেইন করছে। একেবারে মেদহীন ফিগার। পাছাটা এখনও টাইট আছে। দুদুগুলা ধইরা রাখতে পারে নাই, তবু খারাপ না। পাঁচ ফুট উচ্চতায় ওজন নিশ্চয়ই চল্লিশ কেজির কম হবে। কিমিকোরে বিছানায় বসাইয়া শুভ ওর দুই পা ফাঁক কইরা ধরলো। মাঝারী সাইজের ভোদা একটা হাঁ কইরা আছে। বাচ্চা টাচ্চা হইছে মনে হয়, নাইলে এই সাইজের ভোদায় এত বড় গর্ত! শুভ তার খাড়া ধোন ঠাইসা দিল মাগীর গুদে।

শীনা ফিরা আসছে। হাত মুখ ধুইতে গিয়া ওর গায়ের সবুজ রঙও জায়গায় জায়গায় উইঠা গেছে। আমারে জিগায়, কতক্ষন লাগবো ধোন খাড়া হইতে?
- পনের বিশ মিনিট।
- তাহলে ততক্ষন আমার ভোদায় মাস্টারবেট করে দাও।

বিছানার আরেক পাশে শুইয়া গেল শীনা। ভোদার ওপর থিকা রঙ তুলছে, এখন আসল ভোদা দেখা যায়। কালা কুচকুচে বালে ভরা। জীবনে মনে হয় বাল কাটে নাই। কিমিকোরও একই অবস্থা দেখতেছি। কতবছরের পুরানা বাল রাখছে কে কইবো। ওর দুই পা ফাঁক কইরা পিচ্চি ভোদায় চোখ বুলাইলাম। টোটাল ভোদাটা মনে হয় এক থেকে বড় জোর দেড় ইঞ্চি। এর মধ্যেই মেয়ে ধোন, দুইটা পাতা, আর চোদা গর্ত। এত ছুটো ভুদায় বাচ্চা বের হইবো কেমনে! প্লাস্টিকের একটা শিশি থিকা তেলতেলে তরল হাতে মাইখা নিলাম। কি জিনিশ জানি না। ঠান্ডা অনুভব হয়। ওর মাইয়া ধোনের আগায় তেল মাখা আঙ্গুল ঘষা দিতে হইলো। মাগিটা কাইপা কাইপা উঠতে ছিল। লাল হইয়া জিনিশটা ফুইলা আছে। দুই আঙ্গুল দিয়া চাইপা ব্লোজবের মত দিতে লাগলাম, জাস্ট জিভ লাগাইতে চাইলাম না। ওর শীতকারে আমার নিজের ধোন খাড়ায়া গেল। ভোদার গর্ত থিকা সাদা সাদা মাল বাইর হইতেছে। মাল মানে ভোদার লুব্রিকান্ট। আমি অনুমতির অপেক্ষা না কইরা আগায়া গিয়া ধোনটা গাইথা দিলাম ওর ভোদায়। পিচ্ছিল তাও ধোন ঢুকতে চায় না, এত টাইট। পুরাটা ঢুকাইতে পারলাম না। দেওয়ালে ঠেইকা গেল। যতটুক ঢুকে তা দিয়া ঠাপ চললো। টাইট ভোদা চুদে আলাদা মজা। ধোনটা আনতেছি নিতেছি, ভোদার গলি খানা খন্দ সবই যেন টের পাইতেছি। এক রাউন্ড মিশনারী শেষ কইরা ওরে কোলে নিয়া দাঁড়ায়া গেলাম। হালকা মেয়ে না হইলে এমনে চোদা যায় না। পাছা দুইটা ধইরা খাড়ানো অবস্থা চুদতে শুরু করছি। খাড়ানো অবস্থায় ভোদাটা যেহেতু মুখোমুখি থাকে, অনেক গভীরে ধোন চালানো যায়।

কিন্তু মাল মনে হয় আর বাইর হইবো না। কিমিকো হাতের ইশারায় ডাক দিল। শুভ তখনও মাগীরে চুইদা যাইতাছে। শীনারে চোদা অবস্থায় হাইটা ওর কাছে গেলাম। ও বললো, শীনারে চোদা থামাইয়া ওরে চুদতে। আমি কইলাম, শুভ তো চুদতেছে?
- পাছায় দাও, ডুয়াল পেনেট্রেশন খেতে চাই।
কোন মেয়ের পাছায় কখনও ধোন দেই নাই। গুয়ে মাখামাখি হইয়া যায়, এল্লিগা ভালো লাগে না। গু না থাকলেও গন্ধ থাকে। আমি কইলাম, কন্ডম আছে? শীনা আমার কোল থিকা নাইমা কন্ডম দিল। সাবধানে কন্ডম পরলাম যেন বাতাস না থাকে। শুভরে কইলাম, কেমনে ঢুকামু?
- দাঁড়া, আমি বিছানায় উইঠা যাইতেছি, তুই তখন খাড়াইসা ঢুকাইস।
কিমিকোরে চিত কইরা শোয়াইয়া শুভ উপরে উইঠা গেল। মাগীর দুই পা ছড়ায়া রাখছে। পাছার ফুটার চারপাশে কয়েক গোছা বাল আর গাঢ় খয়েরী চামড়া কুঁচকায়া আছে। শুভ প্রথমে ভোদায় ধোন ঢুকাইলো। তারপর আমি পিছলা কন্ডমওয়ালা ধোনটা আস্তে কইরা ঠাইসা দিলাম হোগায়। শুরুতে ঢুকতে চাইতেছিল না। একটু জোর করতে ঢুকে যেতে লাগলো ধোন। আমি কইলাম, ব্যাথা পাইলে বলবেন।
- শিওর শিওর, আমি অনেকবার করেছি।

অনেস্টলী পাছায় ঢুকায়া নতুনত্ব ছাড়া আর কোন মজা পাইলাম না। পাছা টাইট কিন্তু ভোদার মত এবড়ো থেবড়ো না। এছাড়া সেইদিন কোন লুব ব্যাবহার করি নাই। আনা নেওয়া করতে কষ্ট হইতেছিল। আবার শুভ যখন ভোদায় ধোন ঢুকায় তখন হোগা আরো টাইট হইয়া যায়। শুভ মাল বাইর করার পর চোদাচুদি খান্ত হইলো।

কিছুক্ষন জিরায়া জামাকাপড় পইরা লইলাম। শুভর খুব ইচ্ছা ছিল ইনারা দেবীরে একটা চোদা দিব। কিন্তু ঐদিন আর সেই সুযোগ পায় নাই।

(সমাপ্ত)

1 comment:

  1. সেরা চুদাচুদির গল্প পড়তে choti15.blogspot.in এর উপর Click করুন.....

    বাংলা প্রেমের গল্প , মিষ্টি গল্প ও অন্যান্য গল্প পড়তে storyinbengali.blogspot.in এর উপর Click করুন.

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete