Tuesday 4 September 2012

রজতের কামলীলা (একটি উপন্যাস) ৩য় পর্ব


সিরিজাকে নিয়ে রজত বার্থরুমে ঢুকল চান করতে। সোফা থেকে ওঠার সময় দুজনেই উলঙ্গ। সিরিজা বলল-এই তাড়াতাড়ি কিছু একটা পড়ে নাও। তারপরে যদি ঘরে হঠাত লোক চলে আসে।
-এখন আর কে আসবে? তার থেকে দুজনে মিলে চল একসাথে চানটা সেরেনি।
রজতই সিরিজাকে জোড় করল। দু জোড়া তোয়ালে গাযে জড়িয়ে ওরা তখন বার্থরুমে জলে গা ভাসিয়ে দেওয়ার অপেক্ষায়। সিরিজা আগে ঢুকল। রজত ঢুকল ওর পেছনে পেছনে। ঢুকেই বার্থরুমের দরজাটা ভেতর থেকে বন্ধ করে দিল রজত।
সোফার সামনে টপ টেবিলটার উপরে পড়ে রজতের মোবাইলটা। অনেক্ষণ ধরে ওটা বাজছে। রিং হচ্ছে একবার,দুবার নয় অনেকবার। চার পাঁচ বার ধরে ওটা বেজে তারপরে থেমে গেল। ভেতরে জলে ভিজে জোড়ায় সিক্ত হচ্ছে রজত। ওর আর তখন খেয়াল নেই যে মোবাইলটা বাজছে।
চান করে অবশ্য বেরিয়ে এল। তোয়ালেটা গায়ে জড়িয়ে টেবিলটার কাছে এসে মোবাইলটা হাতে নিল রজত।
সিরিজা শোবার ঘরে ঢুকে তোয়ালেটা দিয়ে গা মুছছে। ওর পরণে তখনও কিছু নেই। চান করে ব্লাউজ শায়া চাপানোর আগে ভিজে গা টা মুছছিল ভাল করে। রজতকে ভেতরের ঘরে ডাকল।বলল –কার ফোন গো? অনেক্ষণ ধরে বাজছিল। আমিও শুনছিলাম।
মোবাইলটা হাতে নিয়ে রজত বলল-দিবাকরের।
-ও তোমার সেই বন্ধু। যে কাল এসেছিল। কথা বললে? কি বলছে?
রজত মোবাইলটা কানের কাছে লাগিয়ে বলল-না কথা বলিনি। দেখি ও কি বলতে চায়।
রজত দিবাকরকে ধরার চেষ্টা করল। সিরিজা তখন একটু রজতের কাছে এসে দাঁড়িয়েছে। রজতকে দিবাকর কি বলতে চাইছে সেটা শোনার চেষ্টা করছে।
ওকে লাইনে পেয়ে যাওয়ার পর রজত বলল-কি ব্যাপার ফোন করেছিলে নাকি?
সিরিজা আরো এগিয়ে এসে হাতের তোয়ালেটা দিয়ে রজতের মাথা ঘাড় সব মুছে দিতে লাগল। ঐ অবস্থাতেই রজত বলল-তারপর? কি খবর আর বল।
-গুরু আমার কাছে তুমি খবর জিজ্ঞাসা করছ? খবর তো এখন সব তোমার কাছে। নিউজ্ পেপারের সব হেডলাইন এখন তোমাকে নিয়ে।
-হেঁয়ালি করছ? কিসের খবর?(রজত যেন জানে না কিছুই।)
-তোমার ধারে কাছে কেউ নেই তো? (দিবাকর যেন ফোনের মধ্যেই রজতের খুব কাছে সিরিজার উপস্থিতি টের পাচ্ছে।)
-না নেই বল। (মজা করছে। দেখছে দিবাকর কি বলে? সিরিজাও একদম ফোনের দিকে মুখ বাড়িয়ে।
-ঐ যে কাল গিয়ে তোমার ফ্ল্যাটে দেখে এলাম।
-কি দেখলে এসে?
-ঐ যে তোমার নতুন পার্টনার। পুরো তাজ্জব বনে গেছি মাইরি।
-কথা বলবে না কি একবার?
রজত দিবাকরকে পুরো চমকে দিল। উল্টোদিক দিয়ে দিবাকর রজতের কথা শুনে পুরো ভ্যাবাচাকা খেয়ে গেছে।
-মানে?
-মানে মানে আমার পাশেই আছে। চাও তো কথা বল একবার। এই বলে রজত সিরিজার কানে মোবাইলটা দেওয়া মাত্রই উল্টোদিক খেকে দিবাকর লাইনটা ছেড়ে দিল।
সিরিজা হেঁসে বলল-ও তোমার পিছু ছাড়বে না দেখছি।
রজতও হাঁসছে। বলল-না না ও খুব ভাল। আমি একটুম মজা করছিলাম।

বুকে ব্লাউজ লাগাচ্ছিল সিরিজা। মুখ নীচু করে ব্লাউজের বোতামগুলো লাগাতে লাগাতে রজতকে বলল-তোমার এখানকার লোকগুলো তো তাও ভাল। আর আমার গ্রামের ছেলেগুলো ছিল ভীষন বদমাইশ। খালি তাকাতো আমার দিকে।
রজত বলল-কি রকম?
-ঐ যে ঘর থেকে যখনই বেরোতাম, চোখ পড়ত আমার শরীরের দিকে। খোলা হাওয়ায় কি আর সব সময় বুকের বাঁধন ঠিক রাখা যায়? একটু যেই অন্যমনস্ক হয়েছি অমনি দেখি তাকাচ্ছে আমার বুকের দিকে। তারপর যেই ঘাড় ঘুরিয়েছি অমনি সাইকেলে চড়ে চম্পট।
-সাইকেল?
-হ্যাঁ গো সাইকেল। আমি মাঝে মাঝে টিউকলে চান করতাম। আমার বুকের উপর ভিজে কাপড়টা লিপ্টে থাকত। পিঠ দেখা যেত, পেট দেখা যেত। ঐ ছোঁড়াগুলো সাইকেলে চড়ে ওখান দিয়ে যেত। আমাকে দেখেই একটু দূরে দাঁড়িয়ে পড়ত। তারপর গাছের ফাঁক দিয়ে লুকিয়ে লুকিয়ে দেখত আমায়। আমি চোখ রাঙালে পালিয়ে যেত। আবার অন্যদিন ঘুরে ফিরে আসত। খালি নজর করত আমায়।
-কেন তোমার ভাল লাগত না?
-কেন? ভাল লাগবে কেন? আমার এই শরীরটা কি সবার জন্য নাকি? আমারও কি পছন্দ অপছন্দের দাম নেই? আমি বুঝি মেনে নেব? কেউ আমাকে ফ্যাল ফ্যাল করে দেখবে। আর আমি বুঝি তাকে কিছু বলব না?
-আচ্ছা বেশ। তারপরে আর?
-তারপরে আর কি? পালিয়ে এলাম। ঐ চালাঘরের মধ্যে থেকে আমি তাহলে দমবন্ধ হয়ে মরে যেতাম।
রজত সিরিজার কথাগুলো মন দিয়ে শুনছিল। বলল-তোমার একটা পাকাপাকি আশ্রয়ের খুব দরকার ছিল। যেখানে তুমি খুব শান্তিতে থাকতে পারবে। আমার এখানে তোমাকে আর কেউ নজর করবে না।
-আর একটা কথা বলব। তুমি কিছু মনে করবে না।
-করব না বল।
-আমাকে না আর একজন খুব জোড় করেছিল।
-কে?
-আমি বাঁধা দিয়েও তাকে আটকাতে পারিনি।
-কে সে?
-তুমি চিনবে না। আমি ঝড়ের রাতে তার বাড়ীতেও একদিন চলে গেছিলাম। তারপর।
-তারপর কি? রজতের মুখে যেন কৌতূহল, উদ্দীপনা, শোনার আগ্রহ ফেটে পড়ছে। তারপর?
লোকটা আমাকে নিয়ে শুতে চেয়েছিল। ভীষন পাজী। খালি মনে মনে ফন্দী আঁটত। কখন আমাকে জড়িয়ে ধরবে। ওকে বুঝতে পারিনি। বেটা তলে তলে এত বদমাইশ। তারপরে একদিন জোড় করে করল।
-কি করেছে?
-আমি বুঝতে পারিনি বুড়োটার এত কাম। ও শুধু জিভ বার করে তাকিয়ে থাকত আমার এই বুকের দিকে।
রজত শুনছে। সিরিজা বলছে–ওর পঞ্চান্ন বছর বয়স। এই বয়সেও বিয়ের মালা গলায় দেয় নি। চোরাকারবারীর ব্যাবসা করে ভাল একটা পয়সা করেছে। তিনতলা বাড়ী। সেখানেই থাকত। মেয়েমানুষের প্রতি লোভ প্রচুর। ঐ অঞ্চলে ভাড়াটে মেয়ে তো বিশেষ পাওয়া যায় না। ফুর্তী করার জন্য আমিই জুটে গেলাম।
-তুমি ওখানে গেলে কেন?
-যাই নি। সেদিনের ঐ দূর্যোগ, ঝড়বৃষ্টিই আমাকে টেনে নিয়ে গেল ওর বাসাতে। ও রোজ বাইক চালিয়ে ফিরত নির্জন রাতে। ওখানে বহূ বছর থেকেছে। একসময় মাস্তানী করত এলাকায়। হঠাত কেউ এসে ওকে রাস্তা আগলে ভয় দেখাবে সেরকম বুকের পাটা কারুর নেই। বাইক চালিয়ে আসত, আর এদিক ওদিক তাকাত যদি কিছু চোখে পড়ে যায়। যদি চোখে পড়ে যায় আমাকে।
-তুমি? অতরাত্রে? ওখানে কি করে?
-আমি তখন ওদের অঞ্চলে নতুন গেছি। স্বামীর ঘর ছেড়ে দিয়েছি। ওর কোন সাকরেদ ছিল। নাম যতীন। ঐ ওকে খবরটা দিয়েছিল।–তোমার অঞ্চলে নতুন একটা সুন্দরী মেয়ে এসেছে গো। এদিকেই আশে পাশে কোথাও থাকে। ওর কোন মরদ নেই। অন্য কোথাও থেকে এসে এখানে একটা ছোট্ট চালাঘরে বাস করছে। একটা কোলের বাচ্চাকে সাথে নিয়ে থাকে। আমাকে পুকুরপাড়ে দেখে ফেলেছিল ওর সাকরেদ্ টা। আমি তখন আলগা কাপড় জড়িয়ে চান করছি। ঐ গিয়ে বদমাইশটকে বলেছিল-তোমার তো ভাল একটা মাগী দরকার। এখানে নতুন এসেছে। তাড়াতাড়ি কব্জা করে নাও। নইলে পাখী ফুরুত করে পালিয়ে যাবে।
রজত অবাক হয়ে শুনছে। বলল-কিন্তু ঐ ঝড়বৃ্ষ্টির রাতটা?
-হ্যা প্রচন্ড ঝড়বৃষ্টি। রাত বিরেতে আকাশে তান্ডব শুরু হয়ে গেছে। আমার ঘরে জল ঢুকছে। আমি তখন ভাবছি কি করব। দেখি বাইক চালিয়ে সটান চলে এসেছে আমার কাছে। ঐ ঝড়বৃষ্টিতেও।
কিরকম ভালো মানুষের মতন বলল-তোমার কথা শুনেছি। এখানে নতুন এসেছ। কিন্তু এই বৃষ্টিতে তো টিকতে পারবে না। তার থেকে আমার কাছে চল। আমার বাসায় থাকবে। ওখানে কোন অসুবিধে হবে না।
আমি লোকটাকে চিনি না। বিপদে পড়ে ভাবছি কি করব। তখনই আবার বলল-ভয় নেই। আমাকে এখানে সবাই চেনে। তুমি যার বাড়ীতে থাকবে তার নাম মোহন। মোহনকে একডাকে সবাই চেনে।
লোকটাকে বয়স্ক দেখে একটু ভরসা হোল। ভাবলাম দেখি না একটু পরখ করে। বেগতিক দেখলে পালিয়ে যাব। আসলে ঐ বাচ্চাটার জন্যই আমাকে ওর সাথে যেতে হোল।
-তারপর?
-তারপর দেখলাম খালি আমার পেছনে ঘুরঘুর করছে। আমাকে চোখের সামনে দেখতে না পেলেই মাথা খারাপ। ভয় হচ্ছিল হঠাতই না একটা কান্ড ঘটিয়ে ফেলে। ও প্রচন্ড ব্যাকুল হতে শুরু করেছে। মাথার মধ্যে পোকাগুলো কিলবিল করছে। তারপরই হঠাত।
-কি?
-আমাকে কাছে পেয়ে দুম করে জড়িয়ে ধরল। বেশ গজরাতে গজরাতে বলল-যথেষ্ট হয়েছে। আমি আর ধৈর্য রাখতে পারছি না। তোমার যখন মরদ নেই তখন আমি কি কাউকে ভালবাসতে পারি না? তাকে একটু আদর করতে পারি না? দাও আমাকে একটু আদর। বলেই আমাকে আরো পেঁচিয়ে ধরল। আমি তখন নিজেকে ছাড়াতে পারছি না। ঐ দস্যুটার মুখটা তখন আমার বুকের দিকে ধেয়ে আসছে রাক্ষসের মতন। আমাকে ভীষন ঘস্টাঘস্টি করল।
রজত মুখ দিয়ে কোন কথা বলতে পারছে না। সিরিজা ওকে ভীষন আকুল হয়ে জড়িয়ে ধরল এবার। ওর মাথাটা ভরাট বুকের উপর নিয়ে গিয়ে বলল-আমার এই বুকটাতে মুখ রাখতে চেয়েছিল। আমি রাখতে দিই নি। পালিয়ে এসেছি তারপর।
-পালিয়ে এলে?
-হ্যাঁ পালিয়ে গেলাম। ওর গালটায় জোড়ে নখ দিয়ে আঁচড় দিয়ে পালিয়ে গেলাম।
রজতের মুখটাকে বুকের মধ্যে শক্ত করে চেপে ধরেছে সিরিজা। বলল-দেখ-এখানে মুখ রেখে। তুমি ছাড়া আর কারুর স্পর্ষ নেই এখানে। এই বুকটাকে এখনও কেউ ছুতে পারেনি তুমি ছাড়া।
রজত যেন আস্বস্ত হোল।

সিরিজা চুমু খাচ্ছে রজতকে। ওর শরীরটাকে যেন আবার নতুন করে পেতে ইচ্ছে করছে রজতের। সিরিজাকে চুমুর সাড়া দিতে দিতে রজত বলল-এই দিবাকরকে একটা ফোন করব? ওতো তখন লজ্জায় ফোনটা ছেড়ে দিল। ওকে ডাকি। সন্ধেবেলা। খুব মজা হবে। তোমার সঙ্গে খুনসুটী করব। ও দেখবে। খুব মজা হবে আর কি?
সিরিজা রজতকে জড়িয়ে রেখেছে। ওর ভিজে চুলটা চিরুনী দিয়ে আঁচড়ে দিতে দিতে বলল-আমায় কি করতে হবে?
-তুমি? তুমি শুধু আমার পাশে বসে থাকবে। আমরা গল্প করব। টিভি দেখব। আর তুমি মাঝে মাঝে আমায় আদর করবে।
-না না। তোমার বন্ধুর তাহলে লজ্জায় মুখ লাল হয়ে যাবে।আমি তোমাকে ওর সামনে কেন আদর করব? আমার আদর কি অত সস্তা না কি? আমি তোমাকে সবার আড়ালে করব। এই এখন যেমন করছি। বলেই আবার একটা কপালে চুমু খেল রজতের।
রজত সিরিজাকে একটা নতুন স্বপ্ন নিয়ে দেখছে। ওকে জড়িয়ে ধরে বলল-আমি ওকে আসতে বলছি। তোমাকে নিয়ে কোথাও ঘুরতে যাব কাল। ওকে বলব টিকিট কাটতে। ঐ সব ব্যবস্থা করে দেবে। তারপর তুমি আর আমি। এই শহরের থেকে অনেকটা দুরে। কোথাও।
-কোথায় যাবে?
-ধর কোন সমুদ্রের কাছে। ভীষন ভাল লাগবে।
-দিবাকর যাবে না কি আমাদের সাথে?
-দেখি বলে।

 রজত দিবাকরকে লাইনে পেয়ে গেল।– কোথায় আছ তুমি?

-কেন?
-লাইনটা ছেড়ে দিলে কেন তখন?
-দূর তুমি আমাকে বলনি।
-কি?
-ঐ মেয়েটা তোমার পাশেই ছিল। আমি কি সব বলছিলাম।
-না না আমি ইয়ার্কী মারছিলাম। সিরিজা তখন ওঘরে ছিলই না।
-যাই বল। তোমার কপালটা কিন্তু খুব ভাল মাইরী। তুমি জোটালে কি করে ভেবেই অবাক হচ্ছি।
-মাঝে মাঝে আপনা আপনিই কখনও সখনও জুটে যায় এভাবে।
-আর কেউ জানে?
-আর কেউ মানে? তুমি ছাড়া আর কাউকে জানানোর দরকার আছে কি? একান্ত প্রাইভেসি ব্যাপার জানিয়ে লাভ কি?
-ওর বাড়ীতে আর কে কে আছে?
রজত কিছুক্ষণ ভেবে নিয়ে বলল-ওর স্বামী আছে। কিন্তু স্বামীর সাথে ও ঘর করবে না।
-তুমি পরস্ত্রী হরণ করেছ। শালা।
রজত ফোনেই হাঁসতে লাগল। বলল-তুমি ঠিক ধরেছ।
উল্টোদিক থেকে দিবাকর বলতে লাগল-একটা কথা বলব। কিছু মাইন্ড করবে না তো?
-না করব না বল।
-ওর বর যদি কোনদিন এসে হাজির হয়।
-বর আসবে না। সে স্কোপ নেই। সিরিজা কোনদিনই আর ওখানে ফিরে যাবে না।
-বাঃ বাঃ। এতো উপরি লাভ।
-তা এতই যখন ওকে মনে ধরেছে তোমার। সন্ধেবেলা এস না? একটু জম্পেশ আড্ডা মারা যাবে।
-আমি? যাব?
-কেন এখানে তুমি যখন তখন আসতে পারো। তোমার প্রবেশ অবাধ। কে তোমায় মানা করেছে?
দিবাকর উল্টোদিক থেকে কি বলবে ভাবছে। রজত বলল-আর শোন। আজ কিন্তু লিকার চলবে সাথে। ভরপুর গ্যাঁজাব আর সেই সাথে জমিয়ে আড্ডা মারব একসাথে। তুমি ঠিক সন্ধে ছটার মধ্যে চলে এস। আরো কিছু দরকারী কথা আছে তোমার সাথে। সেগুলো তুমি এলে বলব। আর হ্যাঁ, আসবার সময় হূইস্কিটা আনতে ভুলো না।

রজত ফোনটা ছেড়েছে সবে। দেখল সিরিজা এসে দাঁড়িয়েছে সামনে। ওকে কিছু বলতে চাইছে।
রজত ওকে বলল-তুমি কিছু বলবে?
-না ভাবছিলাম, তোমার বন্ধু আসবে। ওকি রাত্রিতে এখানে থাকবে?
-কেন তোমার অসুবিধা হবে?
-না অসুবিধা নয়। যদি----?
রজত হঠাতই এগিয়ে এসে সিরিজার সামনে হাঁটু গেড়ে বসে পড়ল। ওর কোমরটা দুহাত দিয়ে জড়িয়ে ধরে শায়া আর ব্লাউজের মাঝখানে নাভির কাছটায় মুখ রাখল। নাভিটাকে ভীষন আদর করতে ইচ্ছে করছিল ওর।
-কেন? আমার সিরিজাকে আমি আদর করতে পারব না বলে?
রজতের মাথাটা তখন দুহাত দিয়ে ধরেছে সিরিজা। -এই ছাড়ো আমার সুরসুরি লাগছে।
রজত সিরিজার নাভীতে জিভ ছোঁয়াচ্ছিল। শায়ার তলায় হাত ঢুকিয়ে পাছাটাকে খাবলে ধরল একহাতে। সিরিজার নাভীতে জিভের প্রলেপ লাগাতে লাগাতে বলল-আমার সিরিজাকে আমি কিভাবে আদর করি দিবাকর কি জানে? কিভাবে চুমু খাই? এই শরীরটার উপর আমার কতটা টান আছে ও কি জানে? আমার সিরিজা শুধু আমার। এখানে আমি কাউকে ভাগ বসাতে দেব কেন?
শায়ার তলায় দুটো হাতই ঢুকিয়ে রজত ওর নাভীটকে জিভ দিয়ে চাটার সাথে সাথে ওর পাছাদুটোকেও সমানে মনের সুখে চটকাচ্ছিল। একটা সময় মনে হচ্ছিল সিরিজার শায়াটাই না খুলে পড়ে যায়।
-এই ছাড়ো। ছাড়ো না।
সিরিজাকে আদর করতে করতে রজতের এমন অবস্থা হচ্ছিল যে সিরিজা আশঙ্কা করছিল রজত এবার হাতদুটোর সাথে সাথে মাথাটাও না শায়ার মধ্যে গলিয়ে না দেয়।
মুখটা একটু অল্প তুলে মাথাটা ওপরের দিকে করে সিরিজাকে বলল-সন্ধেবেলা দিবাকর আসার আগে আমাকে একটু সুখের মানুষ করনা? দেখ কাল রাত্রিরের পর তোমার দেওয়া কিন্তু পাইনি।
রজতের জাপটে রাখা শরীরটাকে আগলে ধরে একনাগাড়ে অনেক্ষণ ধরে দাঁড়িয়ে। সিরিজা ঐ অবস্থাতেই বলল-আমাকে নিয়ে বাইরে যাওয়ার পরও এরকম করবে তুমি। তখন দেখবে দিবাকর তোমায় আমায় দেখতে পেয়ে ঠিক খারাপ মনে করবে তখন।
রজত বলল-ও দেখবে ঠিক জুটিয়ে নেবে তখন এরকম। আমার সিরিজার মতন। আমি সিরিজাকে আদর করব। আর ও ওর প্রেয়সীকে আদর করবে। আমরা দুজনে মিলে সুখের সাগরে ভেসে ভেসে বেড়াব তখন।
সিরিজার মনে হোল রজত বুঝি ওকে ন্যাংটোই করে দেবে আবার। কোনরকমে ওকে শান্ত করে আসতে আসতে রজতকে আবার দাঁড় করাল সিরিজা। ওর চোখের দিকে তাকালো। দুটো তাড়ায় যেন ভীষন বড় একটা আকুতি। রজতের বুকে মুখ রেখে স্পষ্ট স্বীকারোক্তি।
-থাক না কাউকে নেওয়ার। আমি তোমাকে একা পাই, তোমার ভাল লাগে না। এই সুখটা একান্তে পেলেই তো ভাল লাগে। যার জন্য এতদিন অপেক্ষা করেছিলাম। নইলে কি সবকিছু ছেড়েছুড়ে তোমার কাছে আসতাম?
রজতের হঠাত মনে হোল শারীরিক আনন্দটুকুর সাথে এই রকম একটা মনের টান আগে কখনও অনুভব করেনি আগে। যৌনতার সাথে মনের টানের অসম্ভব মিল থাকলে সেই যৌনতা হয় অত্যন্ত সুখ দায়ক। তখন তার মধ্যে কোন এক ঘেঁয়েমি আসে না। স্বাভাবিক ভাবেই পুরোন ছন্দে ফিরে আসে বার বার। সিরিজার মধ্যেই একটা আলাদা সিরিজাকে দেখেছে রজত। এই অনুভূতিটা আগে কখনও আসেনি এভাবে। ও সিরিজাকে ধরে সোফার দিকে নিয়ে গেল।ভীষন একটা টানের সুখ আবদার করছে সিরিজার কাছে। আশা করছে সিরিজা ওর প্রত্যাশা পূরণ করবে। সিরিজা ওকে না করল না। রজতকে একান্তে সুখ দেবার জন্য ও শুধু চোখের ভাষায় জানান দিল। গলাটা জড়িয়ে এমনভাবে রজতের আবদার রেখে সোফার কাছটায় এল, রজত বুঝেই গেল সিরিজা ওকে কিছু না করার জন্য ওর জীবনে আসেনি।
-আমাকে আগে কেউ এভাবে কোনদিন কিছু বলেনি।
রজত স্থির দৃষ্টিতে তাকিয়ে আছে সিরিজার দিকে।
-কেউ এভাবে বললে তুমি খুশী হতে?
-হয়তো হতাম। কিন্তু সেই টানটা পেতাম না যেটা তুমি আমায় দিয়েছ।
-কি?
-এই যে একটু আগে যে কথাটা বললে।
-তুমি আমার কাছ থেকে মনের সাড়া চাও না?
-আমি কি চাই সেটা তোমার থেকে ভাল আর কেউ বোঝে না সিরিজা। আমার মধ্যে শরী্রি সুখ ছাড়া একটা আলাদা কাউকে ভাললাগার ইচ্ছা আবিষ্কার করেছ তুমি। হঠাত মনে হচ্ছে কাউকে পেতে পেতে আমি বোধহয় পাগল হয়ে যাব একদিন।
সিরিজা রজতকে দেখছিল। ওর একটা হাত রজতের গালে রেখে বলল-এই তুমি কি এমন পেয়েছ আমার কাছ থেকে?
রজত কথা বলতে পারছে না। প্রবল আসক্তিতে ওর শরীরে কেমন কাঁপুনি আসছে। শরীরের টান মনের টান মিলেমিশে একাকার হয়ে কেমন ছটফট করতে শুরু করেছে বুকের ভেতরটা। সিরিজার ঠোটে চুমু দিয়ে পূরণ করে নিতে চাইছে হঠাত কাউকে নতুন করে ভাললাগার মূহূর্তটাকে। কিন্তু পারছে না। তবুও ইচ্ছাটাকে চাগিয়ে রাখতে চাইছে ও।
রজত বুঝতে পারছে সিরিজার শরীরটা চুম্বকের মতন টানছে ওকে। একটানা কোন নারীর সুখ সান্নিধ্যের সুযোগ কোন মানুষ কিভাবে এমন পেতে পারে। রজতের চাওয়া আর পাওয়া এই দুটোর সামঞ্জস্য দেখে ইর্ষান্বিত হতে পারে অনেকেই।
রজত মনে করছে এই পৃথিবীতে ঐ আসল সুখী। বাকীরা সবাই সুখের আশায় মরে যাওয়া কোন অতৃপ্ত রোগী।
নিষিদ্ধ সম্পর্ক অনেক সময় গলে জল হয়ে যায়। যদি এটাকে কেউ এভাবে না দেখে। অনেকটা শরীরের উপর জড়ানো কুয়াশার আবরণের মতন। রোদ উঠলেই সব ঝকঝকে পরিষ্কার। রজত আর সিরিজার এত উন্মাদনার ইতিহাস। এটাকে সাদামাটা গল্প আখ্যা দিলে চলবে কি করে?
কেউ না কেউ হয়তো দেখে বলবে সত্যিকারের সুখ এভাবেও তাহলে পাওয়া যায়। হাজার হোক যৌনফাঁকিবাজ মেয়েদের তো রজতের পছন্দ নয়। প্রেমের মুখোস পরে শরীরের কামনা করতে না পারলে জীবনটাই ব্যর্থ। শেষ অবধি কিছু পাওয়ার আশায় বসে থাকার কোন মানেই হয় না। তীব্র – তীব্রতম শরীর তিয়াসটা তখন চাই ই চাই।

    যেন শির-শিরানি অনুভূতি। কারুর প্রেম সোহাগী বউও এভাবে দিতে পারবে না। সিরিজা রজতকে কোলের উপর শুইয়ে ওর বুকের লোমগুলো আঙুল দিয়ে টানছিল। রজতের চুলে হাত বুলিয়ে দিতে দিতে ও বলল-আমি এই সুখ দিতে না পারলে তুমি আমায় রাখবে কেন? তখন তুমি আমার দিকে তাকাবেই না।
    যেন চুপটী করে বোবার মতন শুয়ে শুয়ে সিরিজার কথা শুনছে রজত। ওর সান্নিধ্যের পূজারী। চোখের সামনে ঝুলন্ত দুটি আপেল রয়েছে। বলছে খাও। কিন্তু খেতে পারছে না।
    ও যাকে দেখছে সে ওর সাধের সোহাগিনী। যেমন ভাবে ভালবাসার আপেল খাওয়াবে, তেমন ভাবেই খাবে। রজতকে যেচে কিছু চাইতে হবে না। ঐ রজতকে যেচে পাইয়ে দেবে।
    রজত সিরিজার ভারী বুকদুটো দেখছে। যেন ভগবান কি দিয়েছে মাইরি মেয়েদের শরী্রে। এগুলো আছে বলেই পুরুষ করে কম্মে খেতে পারছে। নইলে কবে ফুটুস করে হারিয়ে য়েত।
    রজতের ঠোটের উপর একটা আঙুল রেখেছে সিরিজা।–এই তুমি কখনও কাউকে মন থেকে চেয়েছ? সত্যি করে বলদেখি এই আমাকে তুমি মন থেকে কতটা চাও?
    রজত কথা বলতে পারছিল না। অনেক কষ্ট করে বলল-আমার মনের মধ্যে এখন সিরিজা ছাড়া আর কেউ নেই।
    একদৃষ্টে চেয়ে আছে সিরিজার দিকে। রজতকে দেখিয়ে দেখিয়ে বুকের ব্লাউজটা খুলতে খুলতে সিরিজা বলল-ফ্যাল ফ্যাল করে শুধু চেয়ে থাক। আর আমি না দিলে যেচে চাইতে ইচ্ছে করে না তোমার? আমার কাছে?
    রজতকে কোলে নিয়ে সিরিজা ওর ভারী স্তনের বোঁটাটা রজতের ঠোটে তুলে দিয়ে নির্দ্ধিদায় পান করাতে চাইছিল। ওর চুলে হাত বুলিয়ে বৃন্তটা ঠোটের উপরে চেপে ধরে অকপটে বলল- আমার দিকে একদম তাকাবে না এখন। চোখটা বোজ বোজ। দেখি কতক্ষণ এই বুকের মধ্যে নিজেকে ডুবিয়ে দিতে পারো।
    সিরিজার বুকের দুধ খাওয়াটা রজতের কাছে অনেকটা গিফ্ট অব লাভের মতন। ও মাঝে মাঝে নিজেও অনেকবার ভেবেছে। বোঁটায় যদি মেয়েদের বুকের দুধই না থাকে তাহলে মিছে মিছে টানাটানি করে লাভ কি? জোড় করে তো আর শুকনো বুক থেকে টেনে হিচড়ে দুধ বার করা যায় না। তার থেকে সিরিজাই ওর ভাল। যে বুকে দুধ আছে, চুষেও আরাম, পান করেও আরাম।
    যেন নিষিদ্ধ প্রণয়ের নিষিদ্ধ স্বাদ। এমন অসাধারণ প্রাপ্তিকে কখনও তুচ্ছ করতে নেই। নিজেকে ভাগ্যবান মনে হচ্ছে।
    সিরিজাও রজতকে বুকের দুধ খাওয়াতে খাওয়াতে ওর বুকের কাছটায় আঙুল দিয়ে সুরসুরি দিচ্ছিল। যেন জানে ছেলেদের স্তনবৃন্তও কত সেনসেটিভ। শুধু ঠিকমত টিজ্ করা জানতে হবে।
    ও নিজেও উপভোগ করছিল সেই সাথে উপভোগটাও দান করছিল।
    রজত বোঁটাটাকে জিভ দিয়ে চাটছে। যেন মধুর চেয়েও মিষ্টি। সুইটার দ্যান হানি। ওর কাছে বিকৃত বলে কিছু নেই। মন যা চাইবে, দেহকে তাতেই সাড়া দিতে হবে। এই ধরনের চাওয়া বা কামনা অদ্ভূত হতে পারে আনকমন হতে পারে কিন্তু আ্যাবসার্ড হতে পারে না। রজত একটা স্বাভাবিক নিয়ম ভেঙেছে। এই নিয়মভাঙাটাই ওর কাছে সুখপ্রদ মনে হচ্ছিল।
    রজতের কামনাটাকে একেবারে তুঙ্গে তুলে দিয়ে সিরিজা বলল- এই কামের জোয়ার আসছে তোমার?
    রজতকে বুকের দুধ খাওয়াতে খাওয়াতে নিজেও চোখটা বুজে ফেলেছে সিরিজা। ফোলা মাই এর বোঁটা চুম্বকের মতন আটকে গেছে রজতের ঠোটে। ওটা থেকে এখুনি মুখ সরিয়ে নেবে না রজত। সিরিজাও নিজে থেকে সরাবে না তৃপ্তির কোন শেষ নেই।
    ব্লাউজের মধ্যে থেকে একটা স্তনবার করে ও রজতের মুখে ধরে রেখেছিল। মুখ নীচু করে রজতকে বলল-এই শোবার ঘরটায় চল না। এখানে হঠাত করে কেউ এসে গেলে?
    শুয়ে শুয়ে শিশুর ভূমিকা পালন করা ছাড়া রজতের আর কিছু ইচ্ছা নেই। তবুও ও মুখটা তুলে সিরিজার দিকে তাকাল। সিরিজা ওর চুলে হাত বুলিয়ে ওকে বলল-চল না ও ঘরে। আমি বিছানায় আবার তোমাকে তুলে দেব এটা।
    অনুরাগে যেন কোন খামতি নেই। বুকের দুধ খাওয়াতে খাওয়াতে রজতের চুলে বিলি কেটে যাওয়া। এ যেন অদ্ভূত এক আরামের পরশ। এর থেকে সুখের আরাম কিছু নেই।
    সিরিজার মাথার চুলটা তখন রজতের মাথার উপর এসে পড়েছে। রজত অনুভব করল এটা ওর লাগাম ছাড়া উদ্দামতা। বোঁটা মুখে নিয়ে রোজ রোজ স্বাদবোধ যখন পেয়ে যাচ্ছে তখন বসার ঘরের বদলে শোবার ঘরে যেতে আপত্তি কি? ও সিরিজার হাত ধরল না। সিরিজাই ওর হাত ধরে ওকে শোবার ঘরে নিয়ে এল।
    বিছানায় রজতকে শুইয়ে এবার পুরো ব্লাউজটাই খুলে ফেলল সিরিজা। ওর মাথার ভারটা কোল থেকে তুলে এক হাতের উপর নিল সিরিজা। স্তনের বোঁটাটাকে চিমটির মতন ধরে অবিরল ধারায় ঝরিয়ে দিতে লাগল ওর বুকের দুধটা। রজতের চোখের পর্দা সরছে না। চোঙার মতন হয়ে গেছে তখন সিরিজার বুকের বোঁটাটা। মুখখানা গোলমতন করে রজত দুধগুলো সাক করছে।
    ব্রেষ্টটা তখন মনে হচ্ছে একটা শক্তিশালী চুম্বক। যেন অঢেল দুধ। আহা কত যে সুখ।
    বুকের ভেতর থেকে দুধটা বেরিয়ে এসে ওর জিভ ভরিয়ে দিচ্ছিল। রজত বুঝতে পারছিল না সিরিজা এ কায়দা শিখল কোত্থেকে। এতো আ্যাডাল্ট ব্রেষ্ট ফিডিং মুভীগুলোতে দেখতে পাওয়া যায়। ও হঠাত অবাক চোখে তাকিয়ে আছে সিরিজার দিকে। সিরিজা ওর স্তনের বোঁটাটা পুনরায় রজতের ঠোটে তুলে দিয়ে ওকে সোহাগ করে বলল- রোজ রোজ আমার বুকের দুধ খাচ্ছো। পৃথিবীর সুখী মানুষ হতে গেলে অত ইতস্তত করলে চলে না খাও।
    আবার রজত ওটাকে খাওয়া আরম্ভ করেছে। এই দুদিনে বুকের দুধ খাওয়াটাকে বেশ রপ্ত করে ফেলেছে ও।

    সিরিজা দুপুরে খাওয়ার সময়ও একটা কান্ড করল। রজত তখন ভাত মুখে নিয়ে খাচ্ছে। সিরিজাও মাঝে মাঝে ওর মুখে বেগুন ভাজা আলু ভাজা এসব পুরে দিচ্ছিল। রজত তখন খাওয়া সবে শেষ করেছে। সিরিজা হঠাত ওর বুকের ব্লাউজটা ফাঁক করে ওর স্তনের বোঁটার উপর রজতের এঁটো মুখটা চেপে ধরল। যেন পাতের শেষে দই এর বদলে সিরিজার বুকের দুধ খাচ্ছে রজত।
    এটাই কি রজতের জীবনের আসল অধ্যায়? সিরিজার সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরী করে সাগরের জলে দুজনেরই লজ্জা বিসর্জন। দেখা যাক এখনও তো অনেককিছু ঘটা বাকী আছে।

    সিরিজাকে জড়িয়ে ধরে রজতও তখন ছাড়তে চাইছিল না ওকে। দুরন্ত বেগে স্তনটা মুখে নিয়ে চুষছে। যেন দাবী করছে সিরিজা তোমার এই দেহ, এই ভালবাসা, এই মন, এই বুকের দুধ আমি যেন জীবনের শেষ প্রান্ত পর্যন্ত পেতে পারি। স্তনটা হাতে ধরে চুষতে চুষতে ওর চোখে মুখে প্রবল লালসার ছাপ ফুটে উঠছে। শরীরের রং বদলে যাচ্ছে। প্রবল উচ্ছাস ফেটে পড়ছে রজতের চোখে এবং মুখে। যেন পৃথিবীর কোন শক্তি নেই সিরিজাকে রজতের কাছ থেকে ছিটকিয়ে দিতে পারে। ওভাবে চেয়ারে বসে বসেই রজত গভীর আবেশে পান করছে সিরিজার স্তনদুধ।
    চটকরে ওর মাথাটা বুকের উপর থেকে সরিয়ে দিয়ে নিজেকে একটু ছাড়িয়ে নিয়ে অল্প দূরে দাঁড়িয়ে মিচকী মিচকী হাঁসছে সিরিজা। যেন হঠাতই সুখ প্রাপ্তির ব্যাঘাত ঘটে গেছে তখন। রজত চেয়ার ছেড়ে উঠে পড়েছে সিরিজাকে ধরবে বলে। মুখে বিরক্তি নেই। তবুও এমন সুখ প্রাপ্তির আশাটাকে ভঙ্গ হতে দিতে ও চাইছে না। সিরিজা আবার এক ঝটকায় টেবিলের আর এক প্রান্তে সরে গিয়ে রজতের দিকে তাকিয়ে হাঁসছে। ওকে ধরার প্রাণপন চেষ্টা চালাচ্ছে রজত। টেবিলের এ প্রান্ত থেকে ও প্রান্তে। দুজনের ছোটাছুটী চলছে। সিরিজাকে ধরার প্রবল আকাঙ্খা। কিন্তু ধরতে পারছে না রজত।
    একবার শুধু ধরে ফেলে সিরিজাকে তীব্র আশ্লেষে চুমু খেতে শুরু করেছে রজত। যেন এইবার কোন শক্তিই ওকে আটকাতে পারবে না।
    সিরিজা আবার ওর হাত ছাড়িয়ে রজতের শোবার ঘরে বিছানার উপর। এবার যেন এঘর থেকে ওঘরে কাউকে ধরার লুকোচুরী চলছে। রজত বিছানায় উঠে পড়েছে সিরিজার শরীরের উপর ঝাপাবে বলে।
    -এই মুখ ধুয়ে নাও। ছাড়ো বলছি।
    কে কার কথা শোনে। সিরিজাকে জাপটে ধরে ওর পায়ের উপর থেকে শায়াটা তোলার চেষ্টা করছে রজত। যেন বিছানায় ওকে এইভাবেই নিঃশ্বেষিত করবে। সিরিজা এবার রজতকে ছাড়িয়ে নিয়ে আবার রজতের বসার ঘরে।
    ওকে শেষবারের মতন জাপটে ধরে সোফার উপর দুজনে পড়েছে হূমড়ী খেয়ে। রজত আগে। সিরিজা ওর শরীরের উপরে।

     

রজত বুঝতে পারছে না আর পারবে না আর পারবে না। স্খলণের চরম মূহূর্ত। সিরিজাকে উঠিয়ে ও দাঁড়িয়ে পড়েছে সোফা ছেড়ে।
আঃ। হাতের ঘর্ষনে যেন কচলে যাচ্ছে লিঙ্গটা। সিরিজা বসে পড়েছে রজতের সামনে। মুখের সামনে বীর্যপাতের উপভোগ্য দৃশ্য। কি অসীম বীর্যভান্ডার রজতের। হাত দিয়ে সিরিজার চুলের মুঠিটা ধরে ওর মুখেই স্থাপন করেছে লিঙ্গ। সিরিজা মুখেই দৈত্য গ্রহণ করেছে। দৈত্য এবার নিবীর্য হয়ে আসছে। আঠালো বীর্য ছলকে ছলকে পড়ছে সিরিজার মুখে। যেন সাদা রক্ত। সিরিজা প্রবল শক্তিতে পান করছে। এও তো এক ধরনের স্বর্গসুখ। ঈশ্বর প্রদত্ত কোন অমৃত বিশেষ, অদৃশ্যশক্তির আধারের মতন। এতো প্রাণ সঞ্চারের বীজ। সিরিজা ঐ সাদা রক্ত পান করতে করতে চোখ খুলে তাকিয়ে রয়েছে রজতের দিকে। রজত বুঝতে পারছে সিরিজাকে কত প্রাণভরে উপভোগ করেছে আজ। ও রজতের বীর্যপান করে শেষমেষে তৃপ্তি দিয়েছে রজতকে। এখন একটু বিশ্রাম। বিকেল হতে বেশী দেরী নেই। দুজনে জড়াজড়ি করে একটু নিশ্চিন্তে ঘুম কারন ওদিকে আবার দিবাকরের আসার টাইম হোল বলে।



( সবার কেমন লাগলো কমেন্টস করে জানাবেন.......)

1 comment:

  1. সেরা চুদাচুদির গল্প পড়তে choti15.blogspot.in এর উপর Click করুন.....

    বাংলা প্রেমের গল্প , মিষ্টি গল্প ও অন্যান্য গল্প পড়তে storyinbengali.blogspot.in এর উপর Click করুন.

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete