Tuesday 4 September 2012

মা আমার কোন দুষ নেই (১ম পর্ব)


মা আর আমি। মাত্র দু’জন আমাদের পরিবারে। মা গ্রামে থেকে গ্রামের সম্পত্তি দেখাশুনা করে। মা তার গ্রামের কাজে এতই ব্যস্ত থাকে যে খুবই রেয়ার শহরে আমার কাছে আসে। আমি গ্রাজুয়েশন শেষ করে ৩ মাস আগে চাকরীতে যোগ দিয়েছি। চাকরী পাওয়ার সাথে সাথেই মা আমার বিয়ে নিয়ে ব্যস্ত হয়ে গেল। অবশেষে মায়ের পছন্দেই বিয়ে করলাম। বিয়ের আগেই মা তার পছন্দের মেয়ে জিনার সাথে আমার পরিচয় করিয়ে দেন। মাঝে মাঝে দেখা হতো, মোবাইলেও কথা হতো। বুঝতে পারতাম আমরা দু’জন আদর্শ জীবনসংগী হতে পারবো। বিয়ের পর বেশ কয়েক মাস জিনা মায়ের সাথেই ছিল। অতপর ৩ কামরা বিশিষ্ট একটি ফ্লাট ভাড়া নিলে, মা জিনাকে শহরে আমার কাছে পাঠিয়ে দেয়। কিছুদিন পর জিনাও একটি চাকরী পেয়ে যায়। আমরা পরস্পর সুখী। যখনই ইচ্ছা হতো, তখনই আমরা উপভোগ করতাম নিজেদেরকে। আমি আমার বউকে করতে আসলেই আনন্দ পেতাম। সেও উপভোগ করতো। আমার বউ যখনই ডান বা বাম পাশে কাত হয়ে শুয়ে থাকত, আমি তার পিছনে শুয়ে আস্তে আস্তে শাড়ি উচু করে, পেছন দিয়ে ধোন পুরে দিতাম। এছাড়াও প্রায় সব আসনেই আমরা চুদাচুদি করি।





প্রতি সপ্তাহের ছুটিতে আমরা গ্রামে মায়ের কাছে ছুটে যেতাম। মায়ের আদর যত্নে আমাদের সময়গুলো খুবই ভাল কাটে। মাঝে মাঝে আমি ভেবে আমি আশ্চর্য হয়, কিভাবে গ্রামের লোককে সাহায্য করে গ্রামের কয়েকজন বয়স্কা মেয়েলোক আর তাদের বাচ্চাদের দেখভাল করে সময় কাটান।



বিয়ের ৩ বছরের মাথায় আমার বউএর পেটে বাচ্চা এল। কিন্তু ডাক্তার বলে দিলেন তার অবস্থা খুব একটা ভাল না। দীর্ঘক্ষণ ধরে অফিসে কাজ করা তার জন্য রিস্কি। এমনকি বাসার কাজও করা তার পক্ষে সম্ভব না। প্রথম ৩ মাস তাকে সম্পূর্ণ বেডরেষ্টে থাকতে হবে। সে এমনকি বাড়ি পরিস্কার করা, রান্না বা থালাবাসন ও মাজতে পারবে না। আমি চিন্তায় পড়ে গেলাম। কিভাবে আমি সব হ্যান্ডেল করবো। আমার বউ জিনা আমাকে পরামর্শ দিল, মাকে নিয়ে আসার জন্য।



আমি বাড়িতে যেয়ে মাকে সবকিছু বলতেই তক্ষুণী সে জিনিস পত্র গুছিয়ে গ্রামের ১৬/১৭ বছরের মেয়ে যার নাম রিনাকে নিয়ে আমার সাথে শহরে চলে আসলেন। মা তার বউমাকে খুবই ভালবাসতেন। বাসায় পৌছেই তিনি সকল দায়িত্ব নিজের হাতে তুলে নিলেন। আমি নিশ্চিন্ত হয়ে অফিস করতে লাগলাম।





জিনার পেটে বাচ্চা আসার পর সবচেয়ে বড় সমস্যায় পড়লাম আমি। কারন পেটে বাচ্চা আসার পর সেক্সের ব্যাপারে জিনা একেবারেই অনাগ্রহী হয়ে পড়ল। সে আমাকে আমাকে আগের মত করতে দিত না। পরবর্তী ৪ সপ্তায় আমি এমন উত্তেজিত হয়ে গেলাম, যে আমাকে প্রায় হাত ব্যবহার করতে হতো। মাঝে মাঝে জিনা আমাকে তার হাত দিয়ে সাহায্য করত, কিন্তু মুখ ব্যবহার করতে মোটেই রাজি হতো না। অতৃপ্ত অবস্থায় আমি শুধু চিন্তা করতে লাগলাম কি করে ভাল ভাবে একবার লাগানো যেত।



তারপরে অধৈর্য হয়ে সিদ্ধান্ত নিলাম, যেভাবে হোক জিনাকে লাগাতে হবে। সে রাজি হোক আর না হোক। জিনার অভ্যাস ছিল সন্ধ্যায় শুয়ে থাকা। আমি অফিস থেকে ফিরে তাকে শুয়া অবস্থায় বেশি পেতাম। সিদ্ধান্ত নিলাম আজ সন্ধ্যায় যখন তাকে শুয়া অবস্থায় পাব, কোন কিছু না বলে পিছনে যেয়ে শুয়ে পড়ে তাকে লাগাবো। একবার গুদে ধোন ঢোকাতে পারলে জানি সে কিছু বলবেনা।



প্লানমত সন্ধ্যায় বাড়ি ফিরে আসলাম। বাড়ির সামনে আসতেই কারেন্ট চলে গেল। মনে মনে আনন্দিত হলাম। সন্তর্পনে ঘরে ঢুকে পড়লাম। অন্ধকারে বিছানায় আবছা মতো জিনাকে দেখা যাচ্ছিল। ডান কাতে শুয়ে আছে। কিছু বললাম না। অন্ধকারে আস্তে আস্তে কাপড় ছেড়ে ড্রেসিং টেবিলের পর থেকে লোশনের বোতল নিয়ে ধোন কায়দা করে মাখালাম। তারপরে আস্তে আস্তে যেয়ে শুয়ে পড়লাম জিনার পাশে। পিছন থেকে কাপড়টা তুলে দিলাম মাজা পর্যন্ত। সুযোগ দিলাম না, কিছু বুঝার। হাত দিয়ে ধোনটা ধরে আস্তে করে পাছার নিচে তার গুদের মুখে সেট করে আস্তে করে ঠেলে দিলাম, লোশন মাখানো থাকায় কোন বাধা পেলাম না, অবশেষে ৪ সপ্তাহ পরে আমার ধোন গুদে ঢুকতে পারল, ও কি আরাম। যেন স্বর্গে চলে এসেছি মনে হলো।





সাধারণত আমি যখন জিনাকে পেছন থেকে এমন হঠাৎ করে লাগায়, তখন সে চেষ্টা করে আমাকে থামাতে অথবা মুখ ঘুরিয়ে আমাকে চুমু খাওয়ার চেষ্টা করে। কিন্তু আজ সে কোন কিছুই করল না, বরং হঠাৎ নিঃশ্বাস বন্ধ করে একেবারে চুপচাপ পড়ে থাকল। যদিও আমি ওসব ভাবার মত অবস্থায় নেই। প্রথমে আস্তে আস্তে ঠাপ দিতে লাগলাম, তার পর জোরে জোরে। প্রতিদিনের মত জিনা কোন শব্দ করছে না, এমনকি পেছন দিকে ঠাপও দিচ্ছে না। আমি আশ্চর্য হলেও কিছু না বলে চুদতে লাগলাম। অন্য কিছু ভাবার সময় আমার নাই। জোরে জোরে ঠাপাতে লাগলাম।



বুঝতে পারলাম আমার হবে। জোরে জোরে ঠাপাতে লাগলাম। পিচকারীর মত একবার দুবার তিনবার গুদে মাল ঢাললাম। উত্তেজনার বশে জিনার দুধে হাত দিলাম আর ধোনকে জিনার গুদের একেবারে মধ্যে ঢুকিয়ে দেয়ার চেষ্টা করলাম।



দুধে হাত দিতেই বুঝতে পারলাম, এটা জিনার নিরেট দুধ নয়, সামান্য ঝুলে পড়া নরম দুধ। একি করলাম আমি, এযে মায়ের দুধ। উত্তেজনার বশে আমি এতক্ষণ আমার মাকে চুদছিলাম, কিনতু আমার বউ জিনা কই?

1 comment:

  1. সেরা চুদাচুদির গল্প পড়তে choti15.blogspot.in এর উপর Click করুন.....

    বাংলা প্রেমের গল্প , মিষ্টি গল্প ও অন্যান্য গল্প পড়তে storyinbengali.blogspot.in এর উপর Click করুন.

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete