Tuesday 4 September 2012

যারা মাগী চুদতে হোটেলে বা বডিংয়ে বা পট্রিতে যাবেন বা যান তাদের জন্য কিছু জরুরী পরামর্শবানী


 যারা এখনো কোন মাগীকে হোটেলে নিয়ে চুদেন নি বা চুদবেন চুদবেন ভাবতেছেন তাদের জন্য আমি আজকে কিছু দেব পরামর্শ যদি পরামর্শগুলো মানেন তাহলে অনেক বাচা বেচে যাবেন না হয় ধরা খাবেন ।

সবচেয় জরুরী পয়েন্ট হলো এটা যার জন্য আমার এই পোস্ট  পতিতালয়ে বা হোটেলে চুদতে যাবার সময় মোবাইল মানিব্যাগ বাসায় রেখে যাবেন সাথে সাথে গলায় চেইন বা আংটি থাকলে তাও রেখে যাবেন না হয় এগুলো ফিরে আসার সম্ভবনা একদমই নেই।কারন ওইখানে গিয়ে আপনি চিল্লাচিল্লি করতে পারবেন না সব রেখে দিবে ব্লাকমইল করবে।যদি রেখে দেয় তাহলে আপনার কিছুই করতে পারবেন না আপনি কাউকে বলতেও পারবেন না লজ্জায়।তাই প্রয়োজনীয় টাকা ছাড়া একটা টাকাও সাথে নিবেন না ।

·         কিছু কিছু জায়গায় মাগীরা কথা বলার নাম করে অন্ধকারে নিয়ে যায় তারপর সব রেখে দেয় এগুলো খেয়াল রাখবেন।

·         মাগীর সাথে কথা বলার সময় টাকা কি হোটেল রুম ভাড়া ছাড়া নাকি রুম ভাড়া সহ তা ভালো করে ঠিক করে নিবেন ।

·         অধীকাংশ ক্ষেত্তে যেটা হয় মনে করুন আপনি মাগীকে ঠিক করলেন ৫০০ টাকায় তারা হোটেলে ঢুকার পর অকারনে টাকা বেশি চাইবে বলবে ৬০০ দেন ৭০০ দেন ।অথবা করে কি যে ,হোটেল ভাড়া যদি হয় ১৫০ তাহলে ওরা করবে কি হোটেল মালিক কে ৫০ টাকা দিয়ে বাকীটা আপনার কাছে থেকে আদায় করবে।

·         চুদার সময় অবশ্যই কনডম লাগাবেন না হয় এইডস হবার ঝুকি ১০০%

·         রুমের ভিতরে ঢুকার পর যথাসম্ভব লাইট অফ করে দিবেন বা ক্যামেরা আছে কিনা একটু চেক করে নিবেন । ভিডিও করে মার্কেঠে ছেড়ে দিলে আপনার লাইফ পুরাটাই শেষ ।

·         এই্ সব পয়েন্টগুলো অবশ্যই খেয়াল রাখবেন না হয় অনেক সমস্যায় পড়তে হবে

5 comments: