Thursday 30 August 2012

স্বামীর মালেশিয়া যাবার টাকা জোগার(part 1)



আমার প্রথম সন্তানের জম্ম হয়েছে।দুবছর হল,আমার স্বামী মনিরুল ইসলাম তথন মালেশীয়া যাবার চেস্টা করছে। ইদানিং ইলেক্ট্রিকের কাজ করে সংসারের ভোরনপোষন চলেনা।প্রতিটা মাসে কিছু পরিমান টাকা কর্জ হয়ে যায়।বিগত দুই বছরে প্রায় ত্রিশ হাজার টাকা কর্জ হয়ে গেছে,দিনদিন কর্জের পরিমান বেড়েই চলেছে।চোখে মুখে ষর্ষে ফুল দেখতে পেলাম। গ্রামের একজন মালেশীয়া প্রবাসী মালেশিয়ান ভিসা দেয়ার অপার দেয়ায় আমার স্বামীর মালেশীয়া যাওয়ার ইচ্ছা জাগল।ভিসা বাবদ এক লাখ বিশ হাজার টাকা লাগবে,কিন্তু হাতে টাকা করি বলতে মোটেও নেই,উপায়ন্তর না দেখে আমার ভাসুর রফিক এর মাধ্যমে জনতা ব্যাংক হতে বিভিন্ন মানুষের নামে চল্লিশ হাজার টাকা ম্যানেজ করা হল।বাকি আশি হাজার টাকার কোন ব্যবস্থা কি ভাবে করি পথ পাচ্ছিলাম না।একদিন আমরা ঘ্রে বসে আলোচনা করলাম যে,ঢাকায় আমার স্বামীর দুইজন মামাত ভাই ও একজন দুরসম্পর্কের দেবর থকে তাদের বাসায় গেলে কোন সাহায্য পাওয়া যায় কিনা দেখা যেতে পারে।যে ভাবা সেই কাজ আমরা দিন ক্ষন ঠিক করে প্রথমে আমার দেবরের মহাখালীর বাসায় গিয়ে উঠলাম।দেবর অবিবাহিত সরকারী ভাল চাকরী করে, ভাল মাইনে পায়,তাছাড়া ভাল উতকোচ পায় বিধায় টাকার কোন অভাব নাই বললে চলে।সামনে বিয়ে করার প্লান আছে বিধায় বিরাট আকারের একটি বাসা নিয়ে থাকে।আমরা বিকাল পাঁচটায় দেবরের বাসায় গিয়ে পৌঁছলাম, আমাদেরকে দেখে সে আশ্চর্য হয়ে গেল, আরে ভাবি আপনারা! কোথায় হতে এলেন, কিভাবে এলেন, কি উদ্দেশ্যে এলেন,এক সাথে অনেক প্রশ্ন করে আমাদেরকে বাসায় অভ্যর্থনা জানাল।আমরা বাসায় ঢুকলাম, হাত মুখ ধুয়ে প্রেশ হলাম।দেবর বারীর সবার কথা আনতে চাইল তাদের ও আমাদের বাড়ীর সবার কথা তাকে জানালাম।আমরা যাওয়ার কিছুক্ষনের কাজের বুয়া আসতে আমাদের সকলের জন্য রাতের পাকের আদেশ দিয়ে দিল।আমদের উদ্দেশ্যের কথা এখনি বললাম না রাতে খাওয়া দাওয়া সেরে বলব প্লান আছে।সন্ধ্যার সামান্য পরে আমার স্বামী বলল, আমি একটু আমার মামাত ভাইয়ের বাসা থেকে ঘুরে আসি তারপর রাতে এক সাথে খাওয়া দাওয়া করে কথ বলব।দেবর বলল, রাতে ঠিক চলে আসবেনত? ভাইয়া, আমার স্বমী বলল হ্যাঁ। তাহলে যান।আর শুনেন যদি রাতে আপনি না আসেন আমি কিন্তু ভাবিকে আস্ত রাখবনা বলে দিলাম। তিনজনেই আমরা অট্ট হাসিতে ভেঙ্গে পড়লাম।আমার স্বামি চলে গেল,আমি আমার শিশু বাচ্চাকে খাওয়া খাওয়ালাম এবং তাকে ঘুম পাঠিয়ে দিলাম।আমরা দেবর ভাবি সোফায় বসে টিভি দেখছিলাম আর রাজ্যের নানা কথাতে মশগুল হয়ে গেলাম।কথার ফাকে আমাদের উদ্দেশ্যের কথা বললাম,তোমার ভাই মালেশিয়া যেতে চাই কিন্তু টাকার খুব অভাব মোটামুটি চল্লিশ হাজার টাকা যোগাড় করেছি আরো আশি হাজার টাকা দরকার তুমি দিতে পারবে ভাই? আমি কথাটা উপস্থাপন করলাম। দেবর এত টাকা আমি এক সাথে আমি এখনো দেখিনাই বলে হঠাত বুক চেপে ধরে দুস্টুমির ছলে সোফায় কাত হয়ে পরে গেল, হার্ট ফেল করার দরকার নাই বলে আমি তাকে টেনে তুলতে গেলাম,অমনি সে আমাকে দুহাতে জড়িয়ে ধরে বুকের সাথে লেপ্ট আমার গালে গালে চুমুতে শুরু করল,আসি এই দুষ্ট এই দুস্ট বলে তার বুকে ও কাধে থাপ্পড় দিতে লাগলাম কিন্ত কিছুতেই ছাড়ার পাত্র নয়। সে আরো বেশী জোরে জড়িয়ে ধরে আমার গালে জোরে জরে চুমুতে লাগল। শেষ পর্যন্ত আমাকে তার বিছাবায় নিয়ে গিয়ে শুয়ায়ে আমার তার দুপাকে আমার দেহের দুপাশে হাটু মোড়ে তার শরিরের ওজন আমার পেটের ঊপর রেখে কাপড়ের উপর দিয়ে আমার দুস্তনে টিপে টিপে গালে গালে চুমুতে চুমুতে আমাকে চোদার প্রক্রিয়া করার চেষ্টা করতে লাগল। আমি বার বার তাকে সতর্ক করে বলতে লাগলাম দেখ ভাই এখনি তোমার ভাই দরজার কড়া নাড়বে তখন ভারি বিপদ হয়ে যাবে।কিন্তু আমার কথা তার কানে গেল মনে হলনা। নাশুনাতে বললাম তোমার ভাই যদি না আসে তুমি সারা রাত সুযোগ পাবে আমি ওয়াদা দিলাম, কিন্তু তোমার ভাইয়ের সামনে আমাকে বিপদে ফেলনা।আমার কথা শুনে সে বলল ভাইয়া না আসলেত সারা রাত তোমাকে চোদবই তবে এখন একবার তোমাকে চোদে নিই।ভাবি তুমি রাগ করনা প্লীজ আমি তোমার মত ঠাসা দুধওয়ালা আর ভরাট পাছা ওয়ালা মাল দেখে আমি থাকতে পারিনাই, তা ছড়া মাল চোদেছি বহুদিন হল, আমার সামনে এমন মাল বসে থাকতে কেমনে না চোদি তুমিই বল, প্লিজ ভাবি ডিস্ট্রাব করনা চোদতে দাও।বলতে বলতে আমার বুকের কা

1 comment:

  1. সেরা চুদাচুদির গল্প পড়তে choti15.blogspot.in এর উপর Click করুন.....

    বাংলা প্রেমের গল্প , মিষ্টি গল্প ও অন্যান্য গল্প পড়তে storyinbengali.blogspot.in এর উপর Click করুন.

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete