Thursday 30 August 2012

সতীত্ব হরণ ৩য়


  (এই পবটি পড়ার আগে ১ম ও ২য় পবগুলো পড়ে নিবেন)



 আমার ভোদায় প্রথমে ওর ধনটা সেট করলো। তারপর ধীরে ধীরে চাপ দিতে লাগলো। কিন্তু আমি সতী ছিলাম তাই আমার ভোদা অনেক টাইট ছিল। ওর অনেক চেষ্টার পরেও    আমার ভেতরে ওর ধন ঢুকছিলো না। একে তো আমি উত্তেজনায় কাঁপছিলাম কিন্তু যখন কিছুতেই ওর মোটা ডান্ডাটা আমার ঐ নরম জায়গাটাতে ঢুকতেছিলোনা তখন আমি একটু হতাশ হয়ে গেলাম।বললাম,”থাক,আজকে আর হবে না”কিন্তু ও ছিলো নাছোড়বান্দা।ও তখন উঠে বসলো আর আমাকেও উঠিয়ে ওর কোলে নিয়ে ধনের উপর আস্তে আস্তে বসিয়ে দিল।যখন ওর ডান্ডাটা আমার ভিতরে ঢুকছিলো তখন আমার মনে হচ্ছিলো যে আমার দম আটকে আসছিলো।তখনও পুরোপুরি ধনটা আমার ভোদায় ঢুকে নাই এমন সময় ও হঠাত করে আমার কোমর ধরে জোরে চাপ দিয়ে ওর পুরো ধনটা আমার নরম ভোদার ভিতর ঢুকিয়ে দিল।আমার মনে হল,ব্যথার চোটে আমি মরেই যাব। আমার চোখে পানি চলে আসলো। ও আমাকে কোলের উপর বসিয়েই তলথাপ দিতে লাগলো।আমি প্রচন্ড ব্যথা পাচ্ছিলাম আর ওর পিঠ খামচে ধরে রেখেছিলাম।আমি ব্যথা পাচ্ছি বুঝতে পেরে ও আমাকে আবার বিছানায় শুয়েই দিল। তারপর আমার উপর উঠে military position এ           আমাকে চুদতে লাগলো। প্রথমে আমি খুব ব্যথা পাচ্ছিলাম কিন্তু ধীরে ধীরে ব্যথাটা কমে গেল।ও আমাকে আবার উত্তেজিত করার জন্য আমাকে kiss করছিল,আমার একটা মাই চুসছিল আর আরেকটা হাত দিয়ে টিপছিলো।একই সাথে ও আমার কানে,ঘাড়ে,গলায় lick করছিলো।ও ধীরে ধীরে ওর থাপানোর গতি বাড়িয়ে দিচ্ছিলো।এক সময় ওর থাপানোর গতি এতটাই বেড়ে গেল যে আমি কখন মনের অজান্তে আওয়াজ করতে শুরু করেছি বুঝতেই পারিনি আর সেই সাথে জোরে খামচে ধরেছি ওর পিঠ। মনে হয় একটু জোরেই খামচি লেগে

গিয়েছিল কারণ ও ব্যথায় আহ্‌…………. করে উঠেছিল।তখন আমার সম্বিত ফিরে এল।ওর থাপানোর গতি তখন অনেক বেড়ে গেছে যে আমার মনে হচ্ছিলো ও আমার ভোদা ফাটিয়ে তবেই ছাড়বে।কিন্তু আমি তখন মোটেই ব্যথা পাচ্ছিলাম না।বরঞ্চ সারা শরীরে একধরণের সুখানুভতি ছড়িয়ে গিয়েছিল আর মন হচ্ছিলো আগুন ধরে গেছে গায়ে। আর তাই আনন্দের চোটে আমিও সাথে সাথে তলথাপ দিতে লাগলাম। তখন আমার মুখ দিয়ে আনন্দের বহিঃপ্রকাশ  করতে লাগলাম।উফ…………ফফ……………আহ্……… হহহহহ…………….……উমমমম………….মমম……….আবার হঠাত বলে উঠতে লাগালাম, “plzzzz এবার ছেড়ে দাও।আ….উ…….চ ব্যথা পাচ্ছি তো। উফফফফ  ছাড়োনা,ব্যথা পাচ্ছি। উফফ baby plzzzzzz.” যদিও মনে মনে বলছিলাম, আরো জোরে।যত শক্তি আছে সব দিয়ে আমাকে চোদো।চুদতে চুদতে মেরে ফেল আমাকে।কিন্তু মুখে অন্য কথা বলচ্ছিলাম কারণ ও সেটাই চাইত। যাতে আমি ওকে request করি আমাকে ছেড়ে দিতে। এটা ওর উত্তেজনা কয়েক গুণ বাড়িয়ে দিল। ও তখন আমার পা উপরের দিকে উঠিয়ে ২ হাত দিয়ে আমার দেহের সাথে চেপে ধরে একটা পশুর মত আমাকে চুদতে লাগল। ওর থাপানোর চোটে আমার সাথে সাথে আমার বিছানাও কাপতে লাগল। সব মিলে মনে হচ্ছিল যেন যুদ্ধ শুরু হয়ে গেছে। এভাবে প্রায় ২৫মিনিট চোদাচুদির পরে আমি বুঝতে পারলাম আমার orgasm হবে। তখন আমি ওকে জড়িয়ে ধরলাম।আমার orgasm হবে বুঝতে পেরে ও আমাকে একই গতিতে চুদছিল।এমন সময় আমার orgasm হল। আমার মনে হল এর চেয়ে বেশি আনন্দ আমি কখনও পাইনি। যাইহোক ও তখনও আমাকে চুদেই যাচ্ছিলো। এর প্রায় ১০ মিনিট পরই ও sparm out করলো। এই ১০ মিনিট আমি যেভাবে পারি ওকে co-oparate করছিলাম।After all ও আমাকে দুনিয়ার সবচেয়ে বড় সুখটা দিয়েছিল, তার প্রতিদান তো আমার দেয়াই উচিত। এভাবেই শেষ হল আমাদের ঐ দিনের চোদাচুদির পাঠ। এর পরও ও আমাকে অনেক দিন চুদেছে।কিন্তু ঐ দিনের মত সুখ কোনদিনও পাইনি।









(ভাল বা খারাপ কেমন হয়েছে জানাবেন।খারাপ হলেও বলবেন তাহলে আর লিখবো না।

1 comment:

  1. সেরা চুদাচুদির গল্প পড়তে choti0.blogspot.in এর উপর Click করুন......

    ReplyDelete